বায়োপিক  

(Search results - 13)
  • হৃত্বিক-সৌরভের ছবি

    Bollywood26, Feb 2020, 9:18 AM

    তবে কি 'দাদা'র বায়োপিকের প্রধান চরিত্রে হৃত্বিক, জল্পনা তুঙ্গে

    করণ জোহরের ব্যানারেই আসতে চলেছে  বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বায়োপিক। তবে কি হৃত্বিক রোশনকে নিজের বায়োপিকে দেখতে চান সৌরভ। বায়োপিকের জল্পনা শুরু হবার পরই এই নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। এর আগেও সৌরভের বায়োপিক করার ইচ্ছাপ্রকাশ করেছিলেন একতা কাপুর।

  • undefined

    Bollywood24, Feb 2020, 4:11 PM

    আসতে চলেছে 'দাদা'র বায়োপিক, জানুন প্রধান চরিত্রে কে

    আসতে চলেছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক। আইপিএল নিয়ে কথা বলতেই মুম্বই সফরে গেছেন  সৌরভ গাঙ্গুলি। ইতিমধ্যেই মুম্বই কন্ট্রোল বোর্ডে পৌঁছে গেছেন বলিউড পরিচালক করণ জোহর। কর্ণ জোহরের এই বায়োপিক নিয়ে দাদার কোনও আপত্তি নেই।

  • সৌমিত্র-যিশুর ছবি

    Bengali Cinema8, Feb 2020, 11:57 AM

    যাত্রা শুরু 'অভিযান' এর, ছোট্ট অপুর চরিত্রে যিশু

    সম্প্রতি শুরু হয়ে গিয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক 'অভিযান'-এর শ্যুটিং। ছবিতে যুবক সৌমিত্রের ভূমিকায় যিশুকে দেখা যাবে। ছবিতে উত্তম-সুচিত্রার ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও পাওলি দামকে। পরিচালক সত্যজিৎ রায়ের ভূমিকায় দেখা যাবে পরিচালক কিউকে।

  • রণবীরের ছবি

    Bollywood8, Feb 2020, 11:20 AM

    কিশোর কুমারের বায়োপিকে রণবীর, ইচ্ছাপ্রকাশ অনুরাগের

    ফের আবারও এরসঙ্গে  ফিরতে চলেছেন জনপ্রিয়  পরিচালক-অভিনেতা জুটি । স্বনামধন্য গায়ক-অভিনেতা  কিশোর কুমারের জীবনী পর্দায় আনতে চাইছেন পরিচালক অনুরাগ। এবার তারই বায়োপিক আসতে চলেছে সিনেমার পর্দায়। রণবীরকেই এই ছবির জন্য প্রথম পছন্দ পরিচালকের।

  • kangana ranaut

    Bollywood3, Feb 2020, 3:22 PM

    ভরতনট্যমের পোশাকে প্রকাশ্যে এল জয়ললিতা, নাচের ভঙ্গিতে বাজিমাত কঙ্গনার

    তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে দেখা যাবে অভিনেত্রী কঙ্গনাকে। ছবির মুখ্য চরিত্র কঙ্গনার নয়া লুক প্রকাশ্যে এসেছে। লাল-সবুজ ভরতনট্যমের নাচের  পোশাকে ধরা দিয়েছেন আম্মা। চলতি বছরের মাঝামাঝি সময়ে প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি।
     

  • undefined

    Bollywood29, Jan 2020, 12:56 PM

    মুক্তির আগেই আইনি গেরোয় 'মালালা', পরিচালকের বিরুদ্ধে জারি হল ফতোয়া

    আর কয়েকঘন্টার মধ্যেই পর্দায় আসতে চলেছে  দেশের কনিষ্ঠতম নোবেল প্রাপক মালালা ইউসুফজাই-য়ের বায়োপিক। তবে ছবি মুক্তির আগেই ঘটল বিপত্তি। ছবিতে কোরানের অসম্মান করা হয়েছে বলে পরিচালকের বিরুদ্ধে ফতোয়া জারি করেছেন এক মৌলবি। ২০২০ সালের ৩১ জানুয়ারি ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।

  • সৌমিত্র-পরমব্রতর ছবি

    Bengali Cinema20, Jan 2020, 10:23 AM

    জন্মদিনেই পর্দাফাঁস, জোড়া চমক নিয়ে হাজির পরমব্রত

     আরও একটি নয়া চমক দিলেন টলিতারকা পরমব্রত। সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক আসতে চলেছে। ছবির মুখ্য চরিত্রের জন্য পরিচালক  যিশু সেনগুপ্তকেই বেছে  নিয়েছেন। তৎকালীন বাংলা ইন্ডাস্ট্রির নানান অজানা তথ্যও উঠে আসবে এই ছবিতে।

  • অনুষ্কার ছবি

    Kolkata11, Jan 2020, 12:04 PM

    আজ ইডেনে বল হাতে অনুষ্কা, ব্য়াট ধরবেন কি বিরাট

    সম্প্রতি ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং শুরু হয়েছে। আর সেই ছবির সূত্র ধরেই শহরে আসছেন অনুষ্কা শর্মা। শনিবার ইডেনে বায়োপিকের কিছু অংশের শুটিং হবে। অনুষ্কাকে সাহায্য় করতে আজ  উপস্থিত থাকবেন ঝুলন।
     

  • মালালর ছবি

    Bollywood30, Dec 2019, 3:48 PM

    'মালালা'র বায়োপিক এবার বড়পর্দায়, জেনে নিন মুক্তির দিন

    দেশের কনিষ্ঠতম নোবেল প্রাপক মালালা ইউসুফজাই-য়ের বায়োপিক এবার আসতে চলেছে  সিনেমার পর্দায়। মালালার জীবনের উপর আধারিত বায়োপিকের নাম 'গুল মাকাই। ছবিতে মালালর চরিত্রে দেখা যাবে রিম শেখকে। ২০২০ সালের ৩১ জানুয়ারী ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।

  • কঙ্গনার ছবি

    Bollywood29, Nov 2019, 2:29 PM

    ফের বিপাকে কঙ্গনা, ছবি মুক্তির আগেই আইনি জটে 'থালাইভি'

    ছবি মুক্তির আগেই আম্মার বায়োপিক নিয়ে আইনি সমস্যায় জড়ালেন পরিচালক বিজয়। বায়োপিক ঘোষণার পর থেকেই আপত্তি জানিয়েছেন দীপা। খোদ জয়ললিতার ভাইঝি দীপা জয়কুমার ছবি নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন। আপত্তির কারণেই তিনি এবার মাদ্রাজ হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন।

  • কঙ্গনার ছবি

    Bollywood24, Nov 2019, 10:50 AM

    নয়া চমক কঙ্গনার, প্রকাশ্যে এল জয়ললিতার প্রথম লুক

    ছবিতে প্রাক্তন  মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনের প্রতিটি অধ্যায় দেখানো হবে।তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি ছবির প্রথম লুক প্রকাশ্যে এসেছে। ক্যাপ্টেন মার্ভেল খ্যাত জসন কলিন্স কঙ্গনার এই থালাইভি লুক তৈরি করেছেন।
     

  • লালুর ছবি

     Entertainment31, Oct 2019, 1:11 PM

    লালুর বর্ণময় জীবনের কাহিনি এবার ফুটে উঠবে সেলুলয়েডের পর্দায়

    লালুপ্রসাদের জীবনী নিয়ে বায়োপিক হতে চলেছে। রাজনৈতিক জীবন থেকে ব্যক্তিগত জীবন- সব কিছু ফুটে উঠবে চলচ্চিত্রে। প্রতীকের সঙ্গে সামঞ্জস্য রেখেই ছবির নাম রাখা হয়েছে 'ল্যানটার্ন'। লালুর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ভোজপুরী অভিনেতা যশ কুমারকে।

  • বিদ্য়া বালন

    Bollywood15, Oct 2019, 5:41 PM

    বিশ্ব গণিত দিবসেই নয়া ট্যুইস্ট বিদ্যার

    আজ বিশ্ব গণিত দিবসে প্রকাশিত হল শকুন্তলা দেবীর বায়োপিকের নতুন মোশন পোস্টার। যেটি নিজের ট্যুইটার প্রোফাইলে পোস্ট করেছেন বিদ্যা। শকুন্তলা দেবীর বর্ণময় জীবনকেই সেলুলয়েডের পর্দায় ফুটিয়ে তুলছেন বিদ্য়া বালন। এই পোস্টার প্রকাশ্য়ে আসা মাত্রই নজর কেড়েছে নেটিজেনদের।