বিগবস১৩  

(Search results - 13)
  • undefined

    Bollywood12, Oct 2020, 4:26 PM

    সূর্যমুখী ফুল দিয়েই 'বক্ষযুগল' মুড়লেন রেশমি, হটনেসকে ছাঁপিয়ে নেটিজেনদের নজর কালো চোখে

    বলিউডের উষ্ণতা জাগানো অভিনেত্রী রেশমি দেশাই কিছু না কিছু করেই বরাবরই শিরোনামে থাকেন। ফের নতুন ফোটোশুটে ঝড় তুললেন রেশমি। যত দিন যাচ্ছে ততই যেন বলি অভিনেত্রীদেরও যেন ছাঁপিয়ে যাচ্ছেন রেশমি। তার শরীরী ভঙ্গি, স্টাইল স্টেটমেন্টে কাঁত হচ্ছেন সকলেই। সম্প্রতি লাইমলাইটে থাকার জন্য হট ফোটোশুটের ছবি শেয়ার করেছেন রেশমি। যেখানে নিজের বক্ষযুগলকে সূর্যমুখী ফুল দিয়ে সুসজ্জিত করেছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে তিনি আগুন জ্বালিয়েছেন ভক্তদের হৃদয়ে। ওপেন ক্লিভেজের হট লুকে তিনি এখন পেজ থ্রি-র শিরোনামে। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে রেশমির এই ছবি। কিন্তু হটনেসকেও যেন ছাঁপিয়ে গেছে তার চোখের ডার্ক সার্কেল, যার কারণে নেটিজেনদের তির্যক মন্তব্যও শুনতে হয়েছে অভিনেত্রীকে। দেখে নিন ছবিতে।

  • <p>ಸೋಶಿಯಲ್ ಮೀಡಿಯಾ ಮೂಲಕ ಜನರ ಮುಂದೆ ಬಂದಿದ್ದಾರೆ.</p>

    Bollywood7, Sep 2020, 4:26 PM

    বক্ষ খোলা পোশাকে ক্লিভেজে টেক্কা বলি 'ডিভা'দের, উষ্ণ আবেদনে 'হটনেস অ্যালার্ট' রেশমির

    বলি অভিনেত্রীদেরও যেন ছাঁপিয়ে যাচ্ছেন রেশমি দেশাই। নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তিনি আগুন জ্বালিয়েছেন ভক্তদের হৃদয়ে। ওপেন ক্লিভেজের হট লুকে তিনি এখন পেজ থ্রি-র শিরোনামে। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে রেশমির এই ছবি।

  • undefined

    Bollywood10, Jun 2020, 5:06 PM

    বিতর্কে নয়, ক্রপ টপে 'কামারিয়া'র হট পোজে রেশমি

    বিগ বসের দৌলতে বলি ইন্ডাস্ট্রিতে এখন পরিচিত মুখ রেশমি দেশাই। এবার কোনও বিতর্ক নয়, নেচে ভাইরাল হয়েছেন অভিনেত্রী। হিন্দি গান 'কামারিয়া'র তালে নেচে মুগ্ধ করেছেন নেটিজেনদের। নিজের ইনস্টাগ্রামেই সেই নাচের ভিডিও পোস্ট করেছেন রেশমি।

  • एक्ट्रेस डिप्रेशन में चली गई थी और सुसाइड करने की स्थिति में आ गई थीं। लेकिन बिग बॉस के घर में उनके चुलबुले अंदाज को देखने के बाद इस बात का अंदाजा लगाना भी काफी मुश्किल होगा कि शहनाज ने कभी सुसाइड के बारे में भी सोचा होगा। शो में उनके चेहरे पर हमेशा मुस्कुराहट देखने के लिए मिलती है और वो अपनी हरकतों से सभी को हंसाती भी रहती हैं।

    Bollywood5, Jun 2020, 10:31 AM

    নিজেকেই 'চরিত্রহীন'-এর তকমা দিয়েছিলেন শেহনাজ, কী প্রতিক্রিয়া ছিল সিদ্ধার্থর

    সদ্যই শেষ হয়েছে 'বিগ বস ১৩'। বহু কাদা ছোড়াছুড়ির পর বিজয়ীর ট্রফি হাতে উঠেছে সিদ্ধার্থ শুক্লার। ঝগড়া করেই  বেশিরভাগ সময়েই খবরের শিরোনামে এসেছেন সিদ্ধার্থ শুক্লা। সকলের সঙ্গে ঝামেলা করলেও শেহনাজ গিলের সঙ্গে তাকে ঠিক উল্টো সুরেই কথা বলতে দেখা গিয়েছে। সিদ্ধার্থ কি সত্যিই শেহনাজকে পছন্দ করেন নাকি শো-তে টিকে থাকার জন্য এই অভিনয়। তা নিয়ে রয়েছে বিস্তর জল্পনা। সম্প্রতি একটি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে নিজেকে ভাল মনের মানুষ হিসেবে প্রমাণ করতে গিয়ে চরিত্রহীন বলে সম্বোধন করেছেন শেহনাজ গিল। আর তাতেই ঘটেছে বিপত্তি। কী এমন ঘটেছিল যে নিজেকে চরিত্রহীন বলেছিলেন শেহনাজ, এই নিয়ে  প্রশ্ন তুলেছেন নেটিজেনরা, জেনে নিন বিশদে। 

  • रश्मि देसाई ने पिंकविला को दिए इंटरव्यू में बताया कि जब वह ऑडिशन के लिए गई थीं तो वहां मौजूद व्यक्ति ने उनकी ड्रिंक में नशीला पदार्थ मिलाने की कोशिश की थी, लेकिन अगले दिन उनकी मम्मी ने उस व्यक्ति की जमकर पिटाई भी की थी।

    Bollywood21, Mar 2020, 2:45 PM

    নিজের জীবনটাই শেষ করে দিতে চেয়েছিলেন বিগবস ফেরত রেশমি দেশাই, জানুন কেন

    এবার নিজেকে নিয়ে মুখ খুললেন রেশমি দেশাই। ৪ বছর ধরে মন খারাপ ও মানসিক দ্বন্দ্বের মধ্য সময় কাটিয়েছেন অভিনেত্রী। শ্যুটিং শেষে বাড়ি ফিরে নিজেকে ঘরের মধ্যে বন্ধ করে রাখতেন রেশমি। সেই সময়েই নিজের জীবনকে শেষ করতে চেয়েছিলেন অভিনেত্রী।

  • बता दें, एक्टर मृणाल जैन को रश्मि अपना राखी भाई मानती हैं और मृणाल भी उनसे खास लगाव रखते हैं। जब बिग बॉस के घर में रश्मि परेशान हो गई थीं तब मृणाल भी काफी उदास हो गए थे। वो अपनी बहन से बात करने के लिए बेचैन हो रहे थे।

    Bollywood5, Mar 2020, 8:43 AM

    কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন বলিউডের এই অভিনেত্রী, বিস্ফোরক মন্তব্যে তোলপাড় নেটদুনিয়া

    কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন  টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী রেশমি দেশাই। সম্প্রতি বিগ বসের ঘরে তাকে দেখা গেছে। মদ্যপানেরও অভিযোগ এনেছেন অভিনেত্রী। বিগবসের ঘরে গিয়েই মডেল আরহান খানের সম্পর্কে জড়ান রেশমি দেশাই।

  • बता दें कि माही और जय, सिद्धार्थ के अच्छे दोस्त हैं। बिग बॉस 13 के दौरान दोनों सिद्धार्थ का सपोर्ट करने भी पहुंचे थे। शो खत्म होने के बाद भी शहनाज और सिद्धार्थ की दोस्ती कायम है।

    Bollywood27, Feb 2020, 3:37 PM

    বিগবসের ঘরে নয়, ফের কাছাকাছি এলেন সিদ্ধার্থ-শেহনাজ

    ফের দেখা হল সিদ্ধার্থ-শেহনাজের। সম্প্রতি ইনস্টাগ্রামে  শেহনাজ একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন রিইউনিয়ন। ছবি প্রকাশ্যে আসার পরই জল্পনা ক্রমশ গাঢ় হচ্ছে। 'মুঝসে শাদি কারোগে'-এর প্রথম এপিসোডেই দেখা মিলবে তাদের।

  • শেফালির ছবি

    Bollywood17, Feb 2020, 5:30 PM

    বিগবস থেকে বেরিয়েই অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন অভিনেত্রী শেফালি, জল্পনা তুঙ্গে

    'বিগ বস ১৩' মানেই বাড়তি উন্মাদনা। উন্মাদনা তো বটেই তার পাশাপাশি  লড়াইও রয়েছে। বিগ বস মানেই ফুল অফ এন্টারটেইনমেন্ট। লড়াই থেকে বন্ধুত্ব সেখান থেকে প্রেম সবকিছুরই সাক্ষী এই বিগবসের ঘর। প্রত্যেক বছরের মতোন  এই বছর তার কোনও পরিবর্তন হয়নি। সেটের মধ্যে একসঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটাতে হয় প্রতিযোগীদের। একসঙ্গে সময় কাটাতে কাটাতে অনেকের সঙ্গে অনেকের খুব বন্ধুত্ব হয়ে যায়। সেখান থেকে বন্ধুত্ব তারপর প্রেম। আর সবশেষের পরিণতি বিচ্ছেদ এ তো হামেশাই লেগে রয়েছে। একের পর এক ঘটনা নিয়ে তোলপাড় হতে চলেছে সোশ্যাল মিডিয়া। সদ্যই শেষ হয়েছে বিগ বস ১৩ । শেষ হতে না হতেই ফের জল্পনা বিগবসের ঘর নিয়ে। দীর্ঘদিন বিগ বসের ঘরে থাকার পর সেখান থেকে বেরিয়েই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনালেন অভিনেত্রী শেফালি জরিওয়ালা। খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া।

  • আসিম, সেহনাজ-কে পিছনে ফেলে বিগবস ১৩ ট্রফি জিতলেন সিদ্ধার্থ, পেলেন ৪০ লক্ষ টাকা

    Bollywood16, Feb 2020, 9:08 AM

    আসিম, শেহনাজ-কে পিছনে ফেলে বিগবস ১৩ ট্রফি জিতলেন সিদ্ধার্থ, ভক্তদের উদ্দেশ্যে দিলেন বার্তা

    বিগবসের ইতিহাসে এই প্রথম। বিগবস১৩ এমন একটি পর্ব যা দর্শদের পছন্দের কারণে ৩মাস এক্সটেন্ড করা হয়েছে। আর শেষ অবধি দর্শকদের পছন্দের কারণেই 'দিল সে দিল তক' জনপ্রিয় ধারাবাহিকের শীর্ষ চরিত্র সিদ্ধার্থ শুল্কা বিগবস১৩ সিজনে জয়ী হয়েছেন। 

  • Rashami Desai and Arhaan Khan

    Bollywood5, Feb 2020, 9:36 AM

    বিগবসের ঘরে কালা জাদু, বিস্ফোরক মন্তব্য দেবলিনার

     বিগ বসের ঘরে নাকি কালা জাদু হয়েছে। এমনই অভিযোগ এনেছেন বাঙালি অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্য। রেশমির উপর কালা জাদু করেছেন আরহান। রেশমির নাম, যশকে কাজে লাগিয়েই নিজের আখের গোছাচ্ছেন আরহান।

  • सिद्धार्थ कभी भी मॉडलिंग और एक्टिंग नहीं करना चाहते थे। वो कोई नौकरी या फिर बिजनेस करना चाहते थे। उन्होंने इंटीरियर डिजाइनिंग की डिग्री भी ली हुई है। लेकिन, हालात वक्त ने ही उन्हें इस तरफ करियर बनाने के लिए भेज दिया। सिद्धार्थ के बचपन में ही उनके पिता उन्हें और उनके परिवार को छोड़ कर चले गए थे, जिसके बाद उनकी मां ने उनकी दो बड़ी बहनों और उनकी परवरिश की थी।

     Entertainment31, Jan 2020, 1:01 PM

    গ্রেফতার হলেন বিগবস প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা, কিন্তু কেন

    মুম্বাইয়ের রাস্তায় নিয়ন্ত্রণহীন গাড়ি চালানোর অপরাধে গ্রেফতার করা হয়েছে সিদ্ধার্থ  শুক্লাকে। এই অপরাধে প্রকাশ্যে  রাস্তা থেকে টেনে নিয়ে যায় পুলিশ। শো চলাকালীন নানা বির্তকে উঠে এসেছে তার নাম। ঝগড়া করেই বেশিরভাগ সময়েই খবরের শিরোনামে এসেছেন সিদ্ধার্থ শুক্লা।

  • टास्क के दौरान सिद्धार्थ और आरती के बीच शानदार लव कैमिस्ट्री और रोमांस देखने के लिए मिला। ये पूरा ही देखने में रियल लग रहा था।

     Entertainment17, Jan 2020, 12:04 PM

    একাধিকবার সিদ্ধার্থকে চুমু খেলেন শেহনাজ, ভিডিও ঘিরে হৈ চৈ নেটদুনিয়ায়

    মনের কথার পর প্রকাশ্যে সিদ্ধার্থকে চুমু খাচ্ছেন শেহনাজ। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। একবার নয়, একাধিকবার চুমু খেতে দেখা গেছে অভিনেত্রীকে। যতদিন যাচ্ছে ততই যেন সিদ্ধার্থ-শেহনাজের প্রেম প্রকাশ্যে আসছে।

  • শেহনাজ-সিদ্ধার্থর ছবি

     Entertainment12, Jan 2020, 1:10 PM

    শেহনাজকে নিয়ে এ কী বললেন সিদ্ধার্থ, প্রকাশ্যে এল সত্য

    শেহনাজকে নিয়ে নিজের মনের কথা খুলে বললেন সিদ্ধার্থ। সদ্যই ফেভারিট কাপল হিসেবে ভোট পেয়েছেন তারা। এমনকী শেহনাজ যখন পারসের সঙ্গে ঝগড়া করেন তখন নাকি সবথেকে বেশি মিষ্টি লাগে শেহনাজকে। শেহনাজকে জড়িয়ে ধরতেও ইচ্ছে করে সিদ্ধার্থর।