বিজেপি পশ্চিমবঙ্গ  

(Search results - 16)
  • <p>বিজেপির কর্মীর স্মৃতির উদ্দেশ্যে ফুটবল ম্যাচ ঘিরে উত্তপ্ত বেহালা</p>

    Kolkata1, Oct 2020, 4:33 PM

    বিজেপি কর্মীর স্মৃতির উদ্দেশ্যে ফুটবল ম্যাচ ঘিরে উত্তপ্ত বেহালা

    ফুটবল খেলা নিয়ে উত্তেজনা বেহালার মাঠে। বিজেপির এক কর্মীর স্মৃতির উদ্দেশ্য আজ বেহালার পর্ণোশ্রী থানার ইসলামিয়া মাঠে একটি ফুটবল খেলা আয়োজন করা হয়েছিল। বিজেপির তরফ থেকে লালবাজারের অনুমতি ছিল বলে দাবি করা হয়েছে। কিন্তু স্থানীয় থানা পারমিশন দিচ্ছে না। আজ সকাল থেকে ইসলামিয়া মাঠে প্রচুর পুলিশ দিয়ে রেখেছে। তারপর বিজেপি সমর্থকরা মিছিল করে বেহালা থানার কেপার মাঠে গিয়ে হঠাৎ ফুটবল খেলা শুরু করে দেয়। আটকাতে গেলে পুলিশের সঙ্গে শুরু হয় হাতাহাতি। চরম উত্তেজনা ছড়ায় বেহালার কেপার মাঠে।

  • <p>দল ছাড়ছেন রাহুল সিনহা,বঙ্গ বিজেপিতে জোর গুঞ্জন<br />
&nbsp;</p>

    Kolkata27, Sep 2020, 7:57 AM

    দল ছাড়ছেন রাহুল সিনহা,বঙ্গ বিজেপিতে জোর গুঞ্জন

    বিজেপির কেন্দ্রীয় পদাধিকারীদের নতুন তালিকায় নাম না থাকায় রেগে অগ্নিশর্মা রাহুল সিনহা। প্রকাশ্য়েই ভিডিয়ো প্রকাশ করে এ নিয়ে ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। এমনকী তাঁর বার্তায় দল ছাড়ার ইঙ্গিতও দিয়েছেন বিজেপির প্রাক্তন কেন্দ্রীয় সম্পাদক। ঠিক কী বলেছেন রাহুল সিনহা।
     

  • <p>বিজেপিকে চোখ রাঙালে তৃণমূলের চোখ উপড়ে নেব,ফের বেফাঁস সৌমিত্র খাঁ</p>

    Kolkata23, Sep 2020, 3:37 PM

    বিজেপিতে থেকেও তৃণমূল সৌমিত্র, ভাইরাল অডিওতে পদ্মের গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে

    এবার সামনে এল বিজেপির গোষ্ঠীকোন্দল। জেলা সভাপতির সঙ্গে মণ্ডল সভাপতির কথোপকথন সামনে আসতেই  মুখ খুলল তৃণমূল। যদিও গেরুয়া ব্রিগেডের তরফে বলা হয়েছে এ সবই ছোটখাটো বিষয়। 
     

  • undefined

    Kolkata11, Sep 2020, 12:10 AM

    দীলিপদের হাতে কৌশলী অস্ত্র, ২১ শের নির্বাচনে লক্ষ্য ৫০ শতাংশ ভোট

    রাজ্য়ে তৃণমূলের সরকারকে উৎখাত করতে লক্ষ্য বেধে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। বৃহস্পতিবার রাজ্য বিজেপির নতুন কর্মসমিতির ভার্চুয়াল বৈঠকে বঙ্গ রাজনীতিতে বিজেপির উত্থানের পরিসংখ্য়ান দিলেন জে পি নাড্ডা। এদিন দিলীপ ব্রিগেডের ওপর চাপ সৃষ্টি করলেন অমিত শাহের উত্তরসূরী।  ২১শের নির্বাচনে ৫০ শতাংশ ভোট শেয়ার বাধ্য়তামূলক বলে জানিয়ে দিলেন জগৎপ্রকাশ নাড্ডা।

  • <p>চোপড়াকাণ্ডের প্রতিবাদে ভাঙচুর, গ্রেফতার বিজেপির উত্তর দিনাজপুর জেলা সহ-সভাপতি</p>

    West Bengal16, Aug 2020, 5:44 PM

    চোপড়াকাণ্ডের প্রতিবাদে ভাঙচুর, গ্রেফতার বিজেপির উত্তর দিনাজপুর জেলা সহ-সভাপতি

    চোপড়া কাণ্ডের প্রতিবাদে ভাঙচুরে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার হল বিজেপির উত্তর দিনাজপুর জেলা সহ-সভাপতি সুরজিত সেনকে। শনিবার তাকে গ্রেফতার করার পর ইসলামপুর কোর্টে পাঠানো হয়। পুলিশ ধৃতকে দশ দিনের জন্য হেফাজতের আবেদন জানালেও জে এম ওয়ান কোর্টের বিচারক এদিন পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। 

  • আক্রমণাত্মক মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি- ফেসবুক

    Kolkata21, Jul 2020, 3:27 PM

    'রবীন্দ্র-নজরুলকে আমরা নতুন করে তুললাম', বিজেপি-র বিরুদ্ধে সংস্কৃতি নষ্টের অভিযোগ মমতার


    ২১ জুলাই-এর সমাবেশ হল ভার্চুয়াল মঞ্চ থেকে। বিজেপি-র বিরুদ্ধে বাংলার সংস্কৃতি নষ্ট করার অভিযোগ করলেন মমতা। তাঁর কথায় তৃণমূলের সময়ে বাংলা রবীন্দ্র-নজরুলে ভেসে গিয়েছিল। ২০১৯-এ কিছু আসন পেয়ে বিজেপি তা মষ্ট করছে।

  • ఇన్ని రోజులు కూడా ఆంధ్రప్రదేశ్ రాష్ట్రంలో కరోనా కేసులు ఎక్కువగా లేవు అనుకుంటున్నా తరుణంలో నిజాముద్దీన్ బాంబు పేలడంతో ఇప్పుడు పరిస్థితి అంతా ఒక్కసారిగా మారిపోయింది.

    Kolkata16, Apr 2020, 10:34 PM

    করোনা পরীক্ষায় নয়া নির্দেশিকা রাজ্য়ের, ডাক্তারদের স্বাধীনতায় হস্তক্ষেপ দেখছে বিজেপি

    রাজ্য়ের করোনা পরিস্থিতির মোকাবিলা করতে নতুন উদ্য়োগ নিল রাজ্য় নিয়ুক্ত করোনা সংক্রান্ত কমিটি। এবার থেকে করোনা পরীক্ষায় আনা হল নয়া পরিবর্তন।  নতুন নির্দেশিকা অনুসারে কোভিড আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা কারও উপসর্গ থাকা বা না থাক তাঁর করোনা পরীক্ষা করা আবশ্য়িক।  সেই সঙ্গে স্পর্শকাতর এলাকাতেও স্থানীয় প্রশাসনের পরামর্শ অনুসারে লালারসের নমুনা পরীক্ষা করতে বলা হয়েছে।
     
  • undefined

    Kolkata5, Apr 2020, 12:58 AM

    প্রধানমন্ত্রীর সম্পর্কে কুরুচিকর পোস্ট, শীর্ষেন্দু মুখোপাধ্য়ায়ের মেয়ের নামে অভিযোগ বিজেপির

    প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর পোস্টের জের। সাহিত্য়িক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের মেয়ের নামে সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করল বিজেপির যুব মোর্চা। ইতিমধ্য়েই এশিয়ানেট বাংলার কাছে এসে পৌঁছেছে সেই অভিযোগনামার কপি। 
     

  • নির্ধারিত সময়ের আ়গেই বিকেল তিনটে পনেরো মিনিটেই স্বরাষ্ট্রমন্ত্রীর কনভয় মন্দিরের তিন নম্বর গেটে উপস্থিত হয়। এদিন সরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কালীঘাট মন্দিরে উপস্থিত হন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

    Kolkata2, Mar 2020, 1:23 PM

    অমিত শাহের সভার আগে 'গোলি মারো' স্লোগান, গ্রেফতার তিন বিজেপি কর্মী

    কলকাতার বুকে 'গোলি মারো সালাকো' স্লোগান ঘিরে এবার তিন বিজেপি কর্মীকে গ্রেফতার করল পুলিশ। নিউটাউন থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের। এখানেই শেষ নয়,  শাহের সভায় মাঠের মধ্যেই আগুন জ্বালিয়ে রান্না করার অভিযোগ উঠেছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে।  ময়দান এলাকা সেনাবাহিনীর আওতাধীন হওয়ায় ওই চত্বরে আগুন জ্বালানো সম্পূর্ণ রূপে নিষিদ্ধ। তা সত্ত্বেও এই কাজ করায় বিজেপির কর্মীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হতে পারে।
     

  • আমাদেরও দিন আসবে, প্রকাশ্য় সভা  থেকে পুলিশকে হুমকি সায়ন্তন বসুর

    Kolkata16, Jan 2020, 7:12 PM

    'আমাদেরও দিন আসবে', প্রকাশ্য় সভা থেকে পুলিশকে হুমকি সায়ন্তন বসুর

    ফের প্রকাশ্য় সভা থেক পুলিশকে  হুমকি দিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু।  চুচূড়ার বিজেপির অভিনন্দন কর্মসূচিতে পুলিশের বিরুদ্ধে কামান দাগেন তিনি। যা নিয়ে ফের বিতর্কে গেরুয়া ব্রিগেডের এই দাপুটে নেতা। 

  • বিজেপির সংকল্প যাত্রায় উল্টো জাতীয়  পতাকা, চোখে পড়ল না কারও

    West Bengal21, Oct 2019, 11:24 AM

    বিজেপির সংকল্প যাত্রায় উল্টো জাতীয় পতাকা, চোখে পড়ল না কারও

    সংকল্প নিতে গিয়ে বিতর্কে জড়ালেন বিজেপির নেতারা। গান্ধী সংকল্প যাত্রায় উল্টো জাতীয় পতাকা নিয়ে চলল মিছিল। যা ঘিরে বিরোধীদের কটাক্ষের শিকার হল গেরুয়া ব্রিগেড। 

  • তৃণমূলের বিক্ষোভের মুখে দিলীপI ছবি- গেটি ইমেজেস

    Kolkata14, Oct 2019, 1:11 AM

    রাজ্যে ১৫ অক্টোবর থেকে বিজেপির গান্ধী সংকল্প যাত্রা শুরু

    গান্ধীজির সার্ধশতবর্ষ উপলক্ষে রাজ্যব্যাপী গান্ধী সংকল্প যাত্রা করবে রাজ্য বিজেপি। ২ অক্টোবর গান্ধীজির সার্ধশতবর্ষ ও ৩০ অক্টোবর সর্দার বল্লভভাই প্যাটেলের জন্মদিন উপলক্ষে এই সময়ে গান্ধী সংকল্প যাত্রার কথা ভেবেছিল বিজেপি। কিন্তু রাজ্যে পুজোর মাস থাকায় তা পিছিয়ে দেওয়া হয়। এদিন বিজেপির রাজ্য সদর দফতরে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সাংবাদিক সম্মেলন করে জানান, পুজোর মাস থাকায় আমরা সংকল্পের যাত্রা চলতি মাসের ১৫ তারিখ থেকে ২৬ তারিখ পর্যন্ত করবে। 

  • undefined

    Kolkata1, Oct 2019, 4:20 PM

    এনআরসি নিয়ে বিভ্রান্ত করছেন মমতা, হিন্দু শরনার্থীরা বাংলায় থাকবেনই দাবি শাহের

    মমতার অস্ত্রেই এবার মমতাকে ঘায়েল করতে নামলেন অমিত শাহ। রাজ্যে এসে বিজেপির সর্বভারতীয় সভাপতি বললেন, এনআরসি নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন মুখ্যমন্ত্রী। কোনও হিন্দু শরনার্থীকে বাংলা ছেড়ে যেতে হবে না।

  • undefined

    Kolkata30, Aug 2019, 1:42 PM

    চা চক্রে 'আক্রান্ত' দিলীপ, দমকল মন্ত্রী বললেন স্বতঃস্ফূর্ত প্রতিবাদ

    সাতসকালে চা চক্রে দিলীপ ঘোষের বিরুদ্ধে উঠল গো ব্যাক স্লোগান। লেকটাউনে তৃণমূল কাউন্সিলরের নেতৃত্বে বিজেপির কর্মসূচিতে হামলার অভিযোগ। সব শুনে দমকলমন্ত্রী বললেন, সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত প্রতিবাদ। 

  • undefined

    West Bengal27, Aug 2019, 6:54 PM

    ১৬ মাস পর করিমপুর পঞ্চায়েতের বোর্ড গঠন করল বিজেপি

    আগে সর্বাধিক আসন পাওয়া সত্ত্বেও  বোর্ড গঠন করতে পারেনি বিজেপি । এবার সেই করিমপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন করল গেরুয়া শিবির। ২২ আসন বিশিষ্ট করিমপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতে গত ২০১৮ সালে পঞ্চায়েত নির্বাচনে বারোটি আসনে জয় পায় বিজেপি।