বিনোদন  

(Search results - 533)
  • Bengali Cinema9, Jul 2020, 2:07 PM

    ফের ইন্দ্রপতন, প্রয়াত হলেন বাংলা ব্যান্ডের উজ্জ্বল নক্ষত্র রঞ্জন ঘোষাল

    ফের ইন্দ্রপতন বাংলা সঙ্গীত জগতে। প্রয়াত হলেন বিখ্যাত বাংলা ব্যান্ড মহীনের ঘোড়াগুলি-র অন্যতম উজ্জ্বল নক্ষত্র রঞ্জন ঘোষল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৬৫ বছর । তার এই অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে।

  • <p>tik tok chingari </p>

    Technology30, Jun 2020, 2:27 PM

    টিকটকের দিন শেষ, বিকল্প খুঁজতে বিনোদনের রসদ জোগাবে এই দেশিয় অ্যাপ গুলি

    টিকটক সহ ৫৯ টি চিনা অ্যাপ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে ভারত সরকার। টিকটক প্রেমীদের জন্য আশার আলো দেখাচ্ছে বেশ । সবার আগেই রয়েছে মিত্রোঁ নামের দেশিয় অ্যাপটি। এছাড়াও  রোপোসো, চিঙ্গারি, ডাবস্ম্যাশ-এর দিকে ঝুঁকছে ব্যবহারকারীরা।
     

  • রিয়া সেনের ছবি

    Bollywood25, Jun 2020, 9:35 AM

    'বোল্ড ও সেক্সি দৃশ্যের জন্যই যেন আমি তৈরি', স্টিরিওটাইপ নিয়ে মুখ খুললেন রিয়া

    বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। মা কিংবা বোন রাইমার মতো কেরিয়ারে অতটাও সাফল্য পাননি রিয়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। 'বোল্ড ও সেক্সি' ট্যাগ কীভাবে তার কেরিয়ার নষ্টের পিছনে দায়ী তা নিয়েই মুখ খুলেছেন রিয়া।

  • एक्ट्रेस डिप्रेशन में चली गई थी और सुसाइड करने की स्थिति में आ गई थीं। लेकिन बिग बॉस के घर में उनके चुलबुले अंदाज को देखने के बाद इस बात का अंदाजा लगाना भी काफी मुश्किल होगा कि शहनाज ने कभी सुसाइड के बारे में भी सोचा होगा। शो में उनके चेहरे पर हमेशा मुस्कुराहट देखने के लिए मिलती है और वो अपनी हरकतों से सभी को हंसाती भी रहती हैं।

    Bollywood5, Jun 2020, 10:31 AM

    নিজেকেই 'চরিত্রহীন'-এর তকমা দিয়েছিলেন শেহনাজ, কী প্রতিক্রিয়া ছিল সিদ্ধার্থর

    সদ্যই শেষ হয়েছে 'বিগ বস ১৩'। বহু কাদা ছোড়াছুড়ির পর বিজয়ীর ট্রফি হাতে উঠেছে সিদ্ধার্থ শুক্লার। ঝগড়া করেই  বেশিরভাগ সময়েই খবরের শিরোনামে এসেছেন সিদ্ধার্থ শুক্লা। সকলের সঙ্গে ঝামেলা করলেও শেহনাজ গিলের সঙ্গে তাকে ঠিক উল্টো সুরেই কথা বলতে দেখা গিয়েছে। সিদ্ধার্থ কি সত্যিই শেহনাজকে পছন্দ করেন নাকি শো-তে টিকে থাকার জন্য এই অভিনয়। তা নিয়ে রয়েছে বিস্তর জল্পনা। সম্প্রতি একটি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে নিজেকে ভাল মনের মানুষ হিসেবে প্রমাণ করতে গিয়ে চরিত্রহীন বলে সম্বোধন করেছেন শেহনাজ গিল। আর তাতেই ঘটেছে বিপত্তি। কী এমন ঘটেছিল যে নিজেকে চরিত্রহীন বলেছিলেন শেহনাজ, এই নিয়ে  প্রশ্ন তুলেছেন নেটিজেনরা, জেনে নিন বিশদে। 

  • <p>Mohena Kumari Singh</p>

    Bollywood2, Jun 2020, 10:21 AM

    মাস্ক পরা থেকে সামাজিক দূরত্ব, সমস্ত বিধিনিষেধ মেনেও করোনায় আক্রান্ত মোহেনা কুমারি

    ফের করোনার থাবা পড়েছে বিনোদন জগতে। কোভিড-১৯ -এ আক্রান্ত হলেন জনপ্রিয় অভিনেত্রী মোহেনা কুমারী। তার পরিবারের আরও ৬ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। ৩১ মে তাদের ৬ জনকে ঋষিকেশের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  • ঋতুপর্ণ ঘোষ

    Bengali Cinema30, May 2020, 1:39 PM

    সমকামী না অসমকামী, মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা এক অন্য 'ঋতু '-কে

    সালটা ২০১৩ দিনটা ৩০ মে। আজই সেই বিশেষ দিন। কেটে গিয়েছে দীর্ঘ ৭ বছর। করোনা আতঙ্ক, লকডাউন সবই চলছে নির্বিকারে।  আর তার মাঝেই যেন মনে পড়ে গেল ভারতীয় সিনেমার উজ্জ্বল নক্ষত্র ঋতুপর্ণ ঘোষের কথা। আজকের দিনেই আচমকাই পৃথিবীকে চিরবিদায় জানিয়ে চলে গিয়েছিলেন ঋতুপর্ণ ঘোষ। অসময়ে তার মৃত্যু আজও সকলের কাছে অবিশ্বাস্য। তার সমকামীতা নিয়ে একসময় গোটা বিনোদন জগত উত্তাল হলেও তার অবদান আজও সকলের মনে অমলিন। সপ্তম মৃত্যুবার্ষিকীতে  ফিরে দেখা এক অন্য  'ঋতু '-কে।

  • <p style="text-align: justify;">బాయ్స్‌ లాకర్‌ రూం ఘటన గురించి తెలియగానే ఆ వార్త చదవడానికే ఇబ్బందిగా అనిపించింది. అమ్మాయిల గురించి అబ్బాయిలు, అబ్బాయిల గురించి అమ్మాయిలు మాట్లాడుకోవటం కామనే. సెక్సీ ఉందనుకోవటం వరకు ఓకే కానీ ఇలా హద్దులు దాటి మాట్లాడటం మాత్రం దారుణం. క్యాజువల్‌గా రేప్‌ గురించి మాట్లాడటం షాక్‌కు గురి చేసింది` అంటూ కామెంట్ చేసింది.</p>

    Bollywood19, May 2020, 1:08 PM

    না খেতে পেয়ে মরতে বসেছেন ধারাবাহিকের শিল্পী, দুর্দশার ভিডিও শেয়ার বলি অভিনেত্রীর


    ইতিমধ্যেই করোনা রুখতে দেশে চতুর্থ দফার লকডাউন চলছে। লকডাউনের জেরে সবথেকে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছে বিনোদন জগতের মানুষ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেরকমই এক আর্থিক সঙ্কটে পড়া শিল্পীর ভিডিও। জনপ্রিয় ড্রেসারের দুর্দশাই বলি অভিনেত্রী কৃতি শ্যানন নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

  • <p>वैदिक ज्योतिषाचार्य आचार्य विनोद कुमार के मुताबिक,आलिया और रणबीर की कुंडली कहती है कि इनकी शादी अक्टूबर, 2019 से लेकर 2020 के अंत तक होने की प्रबल संभावना है। </p>

    Bollywood18, May 2020, 12:30 PM

    করোনার প্রকোপ ঘনিষ্ঠ দৃশ্যে, অন্তরঙ্গতার দৃশ্য নিয়ে জারি নয়া নির্দেশিকা

    করোনার প্রকোপ পড়েছে ঘনিষ্ঠ দৃশ্যে। অন্তরঙ্গতার দৃশ্য নিয়ে নয়া নির্দেশিকা জারি হতে চলেছে। ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়েছে বিনোদন জগতে। ইতিমধ্যেই সিনেমার ভবিষ্যৎ নিয়েও সকলেই চিন্তিত।

  • <p>এমন বহু ছবিতেই তাঁর দিকে ঘুরেও তাকায়নি দর্শক। করণ জোহারও কোনওদিনই ভাবেননি যে বম্বে ভেলভেটের একজন জুনিয়র আর্টিস্ট একদিন তাঁর কাউচে বসে থাকবে।</p>

    Bollywood16, May 2020, 2:30 PM

    ভূতের নাম শুনলেই হাড়হিম অবস্থা, একাধিকবার স্লিপ প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন ভিকি


    বলিউডের হার্টথ্রব ভিকি কৌশল ইতিমধ্যেই বি-টাউনে জনপ্রিয়। নিজের অভিনয় দক্ষতা দিয়েই তিনি তা প্রমাণ করে দিয়েছে। মাত্র কয়েক বছরেই তার সফল কেরিয়ারে বহু মেয়ের মনের মানুষ হয়ে উঠেছেন তিনি। এমনকী জনপ্রিয়তায় অনেককে ছাপিয়ে গেছেন। মহিলা মহলে তিনি কতটা জনপ্রিয় তা আর বলার অপেক্ষা রাখে না। দেখতে যতটা হ্যান্ডসাম, সাহসী মনে হয় বাস্তবচিত্রটা পুরোটাই উল্টো। রিল লাইফে সাহসীকতা রিয়েল লাইফে একদমই দেখান না অভিনেতা। ভূতের নাম শুনলেই এখনও হাত পা ঠান্ডা হয়ে যায় ভিকির। কিন্তু রিল লাইফে অশরীরী আত্মার মাঝে তাকে দেখার চমক ছিল তুঙ্গে। রইল বাস্তবের ভিকি আর রিল লাইফের ভিকির আসল চেহারা।

  • Bollywood16, May 2020, 1:38 PM

    জন্মদিনের ২ দিন পরই মৃত্যু, ছোট ভাইয়ের মৃত্যুতে ভেঙে পড়লেন অক্ষয়


    সদ্যই প্রয়াত হয়েছেন ইরফান খান, ঋষি কাপুর, ক্রাইম পেট্রল খ্যাত অভিনেতা শফিক আনসারি, পিকে অভিনেতা সাই গুন্ডেওয়ার। ফের প্রয়াত হলেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সিরিয়াল 'কাহানি ঘর ঘর কি' অভিনেতা সচিন কুমার। তার এই অকাল  প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের কাকার ছেলে সচিন  কুমার। ভাইয়ের মৃত্যুর খবরে গভীর ভাবে শোকাহত অক্ষয়। ছোট ভাইয়ের মৃত্যুর খবর শোনা মাত্রই ভেঙে পরেছেন অভিনেতা।

  • <p>সচিন কুমার</p>

    Bollywood16, May 2020, 10:41 AM

    প্রয়াত হলেন 'কাহানি ঘর ঘর কি' অভিনেতা সচিন কুমার, শোকের ছায়া বিনোদন জগতে

    প্রয়াত হলেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেতা সচিন কুমার। তার এই অকাল  প্রয়াণে শোকে ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। হৃদরোগে আক্রান্ত হয়েই তিনি মারা গেছেন। চিত্রগ্রাহক হিসেবেও তিনি বেশ পরিচিত।

  • <p>hasin jahan</p>

    Bollywood13, May 2020, 2:16 PM

    অন্তর্বাসে ঝড় তুললেন শামি পত্নী হাসিন, শরীরী হিল্লোলে কাঁপছে নেটদুনিয়া

    নাচের পর অন্তর্বাসে রীতিমতো ঝড় তুলেছেন হাসিন। বরাবরই লাইমলাইটে থাকেন শামি পত্নী হাসিন। কালো রঙের অন্তর্বাস হিট ডান্স নাম্বারে বোল্ড অবতারে নজর কেড়েছেন। যা মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজরও কেড়েছে।

  • <p>संभावना ने 'बिग बॉस' के दूसरे सीजन में बतौर कंटेस्टेंट हिस्सा लिया था। इसके बाद उन्हें 'बिग बॉस 8' की 'हल्लाबोल' सीरीज में चैलेंजर्स के रूप में भी देखा जा चुका है।</p>

    Bollywood7, May 2020, 10:59 AM

    কোভিড-১৯ কি গ্রাস করল বিগবস প্রতিযোগীকে, জল্পনায় মুখ খুললেন অভিনেত্রী

    করোনা আতঙ্কের মধ্যেই মধ্যরাতে অসুস্থ হয়ে পড়েছেন সম্ভাবনা শেঠ। মারণ ভাইরাস অভিনেত্রীকে গ্রাস  করল কিনা এই নিয়েই উত্তাল হয়েছিল নেটদুনিয়া। গুঞ্জনের পাল্টা জবাব দিলেন সম্ভাবনা নিজেই। তিনি জানিয়েছেন, করোনায় আক্রান্ত হন নি তিনি।

  • <p>बतादें कि भारतीय तेज गेंदबाज मोहम्मद शमी और उनकी पत्नी हसीन जहां के संबंध करीब दो साल पहले काफी विवादों में रहा था। हसीन ने शमी पर मैच फिक्सिंग, घरेलू हिंसा और दूसरी महिलाओं के साथ संबंध रखने के आरोप लगाए थे।<br />
 </p>

    Bollywood7, May 2020, 10:27 AM

    কালো ফিনফিনে শিফনে আইটেম নাম্বারে ঝটকা হাসিনের, ভরা যৌবনে বুঁদ নেটিজেনরা

     'কাটা লাগা' গানের তালে হাসিনের শরীরী হিল্লোলে বুঁদ হয়েছে নেটিজেনরা। শাড়ির ভিতর দিয়ে উঁকি মারছে রূপোলি ব্লাউজের গ্লিটারস। লকডাউনে হাসিনের এই উত্তাল নাচ পাগল করেছেন সকলকে। সম্প্রতি আবারও মডেলিং-এ ফিরে গেছেন হাসিন।

  • <p>वे 'डांसिंग क्वीन' की विनर रही हैं तो 'दिल जीतेगी देशी गर्ल' और 'वेलकम: बाजी मेहमान नवाजी की' में भी नजर आ चुकी हैं। संभावना ने मूवी 'वेलकम बैक' में आइटम नंबर भी किया है।</p>

     Entertainment6, May 2020, 10:58 AM

    মধ্যরাতেই হাসপাতালে ভর্তি বিগবস প্রতিযোগী, ক্রমশ বাড়ছে জল্পনা

    করোনা আতঙ্কের মধ্যেই মধ্যরাতে  অসুস্থ হয়ে পড়েছেন সম্ভাবনা শেঠ। রাতের বেলায় তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। সম্ভাবনার অসুস্থতার খবর প্রকাশ্যে এনেছেন তার স্বামী অবিনাশ ত্রিবেদী। তারপর থেকেই ভক্তদের মধ্যে তাকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে।