বিনোদনের খবর  

(Search results - 515)
  • রিয়া সেনের ছবি

    Bollywood25, Jun 2020, 9:35 AM

    'বোল্ড ও সেক্সি দৃশ্যের জন্যই যেন আমি তৈরি', স্টিরিওটাইপ নিয়ে মুখ খুললেন রিয়া

    বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। মা কিংবা বোন রাইমার মতো কেরিয়ারে অতটাও সাফল্য পাননি রিয়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। 'বোল্ড ও সেক্সি' ট্যাগ কীভাবে তার কেরিয়ার নষ্টের পিছনে দায়ী তা নিয়েই মুখ খুলেছেন রিয়া।

  • एक्ट्रेस डिप्रेशन में चली गई थी और सुसाइड करने की स्थिति में आ गई थीं। लेकिन बिग बॉस के घर में उनके चुलबुले अंदाज को देखने के बाद इस बात का अंदाजा लगाना भी काफी मुश्किल होगा कि शहनाज ने कभी सुसाइड के बारे में भी सोचा होगा। शो में उनके चेहरे पर हमेशा मुस्कुराहट देखने के लिए मिलती है और वो अपनी हरकतों से सभी को हंसाती भी रहती हैं।

    Bollywood5, Jun 2020, 10:31 AM

    নিজেকেই 'চরিত্রহীন'-এর তকমা দিয়েছিলেন শেহনাজ, কী প্রতিক্রিয়া ছিল সিদ্ধার্থর

    সদ্যই শেষ হয়েছে 'বিগ বস ১৩'। বহু কাদা ছোড়াছুড়ির পর বিজয়ীর ট্রফি হাতে উঠেছে সিদ্ধার্থ শুক্লার। ঝগড়া করেই  বেশিরভাগ সময়েই খবরের শিরোনামে এসেছেন সিদ্ধার্থ শুক্লা। সকলের সঙ্গে ঝামেলা করলেও শেহনাজ গিলের সঙ্গে তাকে ঠিক উল্টো সুরেই কথা বলতে দেখা গিয়েছে। সিদ্ধার্থ কি সত্যিই শেহনাজকে পছন্দ করেন নাকি শো-তে টিকে থাকার জন্য এই অভিনয়। তা নিয়ে রয়েছে বিস্তর জল্পনা। সম্প্রতি একটি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে নিজেকে ভাল মনের মানুষ হিসেবে প্রমাণ করতে গিয়ে চরিত্রহীন বলে সম্বোধন করেছেন শেহনাজ গিল। আর তাতেই ঘটেছে বিপত্তি। কী এমন ঘটেছিল যে নিজেকে চরিত্রহীন বলেছিলেন শেহনাজ, এই নিয়ে  প্রশ্ন তুলেছেন নেটিজেনরা, জেনে নিন বিশদে। 

  • <p>এমন বহু ছবিতেই তাঁর দিকে ঘুরেও তাকায়নি দর্শক। করণ জোহারও কোনওদিনই ভাবেননি যে বম্বে ভেলভেটের একজন জুনিয়র আর্টিস্ট একদিন তাঁর কাউচে বসে থাকবে।</p>

    Bollywood16, May 2020, 2:30 PM

    ভূতের নাম শুনলেই হাড়হিম অবস্থা, একাধিকবার স্লিপ প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন ভিকি


    বলিউডের হার্টথ্রব ভিকি কৌশল ইতিমধ্যেই বি-টাউনে জনপ্রিয়। নিজের অভিনয় দক্ষতা দিয়েই তিনি তা প্রমাণ করে দিয়েছে। মাত্র কয়েক বছরেই তার সফল কেরিয়ারে বহু মেয়ের মনের মানুষ হয়ে উঠেছেন তিনি। এমনকী জনপ্রিয়তায় অনেককে ছাপিয়ে গেছেন। মহিলা মহলে তিনি কতটা জনপ্রিয় তা আর বলার অপেক্ষা রাখে না। দেখতে যতটা হ্যান্ডসাম, সাহসী মনে হয় বাস্তবচিত্রটা পুরোটাই উল্টো। রিল লাইফে সাহসীকতা রিয়েল লাইফে একদমই দেখান না অভিনেতা। ভূতের নাম শুনলেই এখনও হাত পা ঠান্ডা হয়ে যায় ভিকির। কিন্তু রিল লাইফে অশরীরী আত্মার মাঝে তাকে দেখার চমক ছিল তুঙ্গে। রইল বাস্তবের ভিকি আর রিল লাইফের ভিকির আসল চেহারা।

  • <p>hasin jahan</p>

    Bollywood13, May 2020, 2:16 PM

    অন্তর্বাসে ঝড় তুললেন শামি পত্নী হাসিন, শরীরী হিল্লোলে কাঁপছে নেটদুনিয়া

    নাচের পর অন্তর্বাসে রীতিমতো ঝড় তুলেছেন হাসিন। বরাবরই লাইমলাইটে থাকেন শামি পত্নী হাসিন। কালো রঙের অন্তর্বাস হিট ডান্স নাম্বারে বোল্ড অবতারে নজর কেড়েছেন। যা মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজরও কেড়েছে।

  • <p>संभावना ने 'बिग बॉस' के दूसरे सीजन में बतौर कंटेस्टेंट हिस्सा लिया था। इसके बाद उन्हें 'बिग बॉस 8' की 'हल्लाबोल' सीरीज में चैलेंजर्स के रूप में भी देखा जा चुका है।</p>

    Bollywood7, May 2020, 10:59 AM

    কোভিড-১৯ কি গ্রাস করল বিগবস প্রতিযোগীকে, জল্পনায় মুখ খুললেন অভিনেত্রী

    করোনা আতঙ্কের মধ্যেই মধ্যরাতে অসুস্থ হয়ে পড়েছেন সম্ভাবনা শেঠ। মারণ ভাইরাস অভিনেত্রীকে গ্রাস  করল কিনা এই নিয়েই উত্তাল হয়েছিল নেটদুনিয়া। গুঞ্জনের পাল্টা জবাব দিলেন সম্ভাবনা নিজেই। তিনি জানিয়েছেন, করোনায় আক্রান্ত হন নি তিনি।

  • <p>बतादें कि भारतीय तेज गेंदबाज मोहम्मद शमी और उनकी पत्नी हसीन जहां के संबंध करीब दो साल पहले काफी विवादों में रहा था। हसीन ने शमी पर मैच फिक्सिंग, घरेलू हिंसा और दूसरी महिलाओं के साथ संबंध रखने के आरोप लगाए थे।<br />
 </p>

    Bollywood7, May 2020, 10:27 AM

    কালো ফিনফিনে শিফনে আইটেম নাম্বারে ঝটকা হাসিনের, ভরা যৌবনে বুঁদ নেটিজেনরা

     'কাটা লাগা' গানের তালে হাসিনের শরীরী হিল্লোলে বুঁদ হয়েছে নেটিজেনরা। শাড়ির ভিতর দিয়ে উঁকি মারছে রূপোলি ব্লাউজের গ্লিটারস। লকডাউনে হাসিনের এই উত্তাল নাচ পাগল করেছেন সকলকে। সম্প্রতি আবারও মডেলিং-এ ফিরে গেছেন হাসিন।

  • <p>वे 'डांसिंग क्वीन' की विनर रही हैं तो 'दिल जीतेगी देशी गर्ल' और 'वेलकम: बाजी मेहमान नवाजी की' में भी नजर आ चुकी हैं। संभावना ने मूवी 'वेलकम बैक' में आइटम नंबर भी किया है।</p>

     Entertainment6, May 2020, 10:58 AM

    মধ্যরাতেই হাসপাতালে ভর্তি বিগবস প্রতিযোগী, ক্রমশ বাড়ছে জল্পনা

    করোনা আতঙ্কের মধ্যেই মধ্যরাতে  অসুস্থ হয়ে পড়েছেন সম্ভাবনা শেঠ। রাতের বেলায় তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। সম্ভাবনার অসুস্থতার খবর প্রকাশ্যে এনেছেন তার স্বামী অবিনাশ ত্রিবেদী। তারপর থেকেই ভক্তদের মধ্যে তাকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে।

  • दीपिका ने कहा कि उनकी मां और खुद रणवीर सिंह उन्हें कई बार टोक चुके हैं कि वो इतना काम ना किया करें। एक्ट्रेस के ज्यादा काम करने की वजह से रणवीर सिंह तो उन्हें एक नाम भी दे दिया है।

    Bollywood4, May 2020, 1:00 PM

    দীপিকা কি অন্তঃসত্ত্বা, পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা

    তবে কি দীপবীরের-এর জীবনে নতুন কোনও সুখবর আসতে চলেছে। সম্প্রতি পোস্ট করা ছবিকে ঘিরেই  জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লকডাউনে তারকা থেকে সাধারণ মানুষ সকলেই ঘরবন্দি। লকডাউনে গৃহবন্দি হয়ে একের পর এক বিনোদনের রসগ জোগাচ্ছে দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। সম্প্রতি একটি ছবি পোস্ট করে জল্পনা উস্কে দিয়েছেন দীপবীর। তবে এই প্রথমবারই নয়, এর আগেও দীপিকার মা হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়।

  • ইনস্টাগ্রামে পুরোনো ছবি পোস্ট করে নস্টালজিয়ায় ডুব দিয়েছেন অভিনেত্রী। পুরোনো দিনগুলিকেই মিস করছেন অভিনেত্রী।

    Bollywood17, Apr 2020, 10:17 AM

    গুরুতর আহত মা, লকডাউনে আটকে চরম বিপদে বাঙালি অভিনেত্রী

    লকডাউনের জেরে আপাতত দুবাইতেই ঘরবন্দি মৌনি। এরই  মধ্যে গুরুতর অসুস্থ হয়েছেন অভিনেত্রীর মা। বাড়ি ফিরতে না পেরে নিয়মিত ভিডিওকলেই যোগাযোগ রাখছেন অভিনেত্রী। মায়ের অসুস্থতাতেও বাধা হয়ে দাড়িয়েছে এই মারণ ভাইরাস।

  • সানি লিওন

    Bollywood14, Apr 2020, 2:40 PM

    সানির 'সোনালি জাদু', নেশায় বুঁদ হবেন আপনিও

    বৈশাখের কড়া প্রখর রোদের ক্লান্তি দূর করতে নেটদুনিয়ায় ফের ভাইরাল হলেন সানি লিওন। একদিকে লকডাউন অন্যদিকে নববর্ষের আজ প্রথম দিন। দুইয়ে মিলে বিষয়টা যেন কেমন একটু ফ্যাকাসে হয়ে গেছে। আর এই লকডাউনের মধ্যে নয়া রূপে হাজির হয়েছেন সানি লিওন। তার রূপের জাঁদুতে ঘায়েল করেছেন আট থেকে অষ্টাদশীকে। সমুদ্র সৈকতের বোল্ডারে সোনালি মনোকিনিতেই তিনি রূপের জাঁদু ছড়িয়ে দিলেন। পুরোনো নস্টালজিয়ায় ডুব দিয়ে ফের যেন সরগরম করে তুললেন পেজ থ্রি-র পাতা। একঝলকে দেখে নিন সানির সোনালি জাঁদু।
  • This is not the first time Urvashi Rautela grabbed headlines for copying content from other sources.

    Bollywood3, Apr 2020, 4:47 PM

    প্রধানমন্ত্রীর পর মার্কিন সাংবাদিক, ফের টুইট চুরি করে নেটিজেনদের রোষের মুখে উর্বশী

    একাধিকবার টুইট চুরির অভিযোগে নাম জড়িয়েছে প্রাক্তন বিশ্বসুন্দরী উর্বশী রাউতোলার। সম্প্রতি মার্কিন সাংবাদিক জন পলের টুইটটিকে চুরি করে তিনি নিজের টুইটারে পোস্ট করেছেন। এর আগেওমোদির টুইট কপি করার অভিযোগ উঠেছে বলি অভিনেত্রী উর্বশী রাউতোলার বিরুদ্ধে। টুইট করা মাত্রই  নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

  • অপরাজিতা

    Bengali Cinema26, Mar 2020, 6:43 PM

    ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে আদরে মত্ত অপরাজিতা , লকডাউনের বাজারে কোলে এল ছোট্ট ডুগডুগি

    নিজের কোয়ারেন্টাইনের  বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন টলি অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ঠোঁটে ঠোঁট লাগিয়ে  চুমু খেয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিটি। মন ভাল করা সেই ছবি দেখে সকলেরই নজর কেড়েছেন অভিনেত্রী।

  • Bollywood25, Mar 2020, 5:22 PM

    লকডাউনের মধ্যেই হৃতিকের বাড়িতে সুজান, তবে কি মিটল বিবাহবিচ্ছেদ


    করোনা আতঙ্কের মধ্যেই হৃতিকের কাছে ফিরে এলেন প্রাক্তন স্ত্রী সুজান। বলিউড হার্টথ্রব হৃতিক রোশন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করে এই খুশির খবর জানিয়েছেন। বিচ্ছেদের সংজ্ঞা রাতারাতি বদলে দিয়েছেন এই লাভ বার্ডস। সুজানের এই বাড়িতে ফিরে আসা একেবারেই ছেলেদের মুখের দিকে তাকিয়ে, জানিয়েছেন হৃতিক।

  • रश्मि देसाई ने पिंकविला को दिए इंटरव्यू में बताया कि जब वह ऑडिशन के लिए गई थीं तो वहां मौजूद व्यक्ति ने उनकी ड्रिंक में नशीला पदार्थ मिलाने की कोशिश की थी, लेकिन अगले दिन उनकी मम्मी ने उस व्यक्ति की जमकर पिटाई भी की थी।

    Bollywood21, Mar 2020, 2:45 PM

    নিজের জীবনটাই শেষ করে দিতে চেয়েছিলেন বিগবস ফেরত রেশমি দেশাই, জানুন কেন

    এবার নিজেকে নিয়ে মুখ খুললেন রেশমি দেশাই। ৪ বছর ধরে মন খারাপ ও মানসিক দ্বন্দ্বের মধ্য সময় কাটিয়েছেন অভিনেত্রী। শ্যুটিং শেষে বাড়ি ফিরে নিজেকে ঘরের মধ্যে বন্ধ করে রাখতেন রেশমি। সেই সময়েই নিজের জীবনকে শেষ করতে চেয়েছিলেন অভিনেত্রী।

  • പാക്കിസ്ഥാന്‍ ടീ കപ്പുകൊണ്ട് തൃപ്തരാവേണ്ട നിങ്ങള്‍ക്ക് ഞാന്‍ ഡി കപ്പു തരാം എന്ന് പറഞ്ഞാണ് പൂനം ഇന്‍സ്റ്റഗ്രാമില്‍ വീഡിയോ പോസ്റ്റ് ചെയ്തിരിക്കുന്നത്.

     Entertainment21, Mar 2020, 1:21 PM

    নগ্ন অবস্থায় বয়ফ্রেন্ডকে নিয়ে ফোটোশ্যুট, নেটদুনিয়ায় ঝড় তুললেন পুনম

    পুনম পান্ডে। নামটা শুনলেই যেন শরীরটা কেমন করে ওঠে। নেটদুনিয়ায় হট সেনসেশনের তালিকায় সবার প্রথমেই উঠে আসে পুনমের নাম। তাকে চেনে না এমন মানুষের সংখ্যাটা নেহাতই হাতে গোনা। সোশ্যাল মিডিয়ায় একের পর এক শরীরী আবেদন পূর্ণ ছবি দিয়ে লাইমলাইটের শীর্ষে থাকেন পুনম। হট অ্যান্ড সেক্সি ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম ওড়াতে তার জুড়ি মেলা ভার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবার ছবি পোস্ট করে সংবাদের শিরোনামে উঠে এসেছেন পুনম। নগ্ন অবস্থায় বয়ফ্রেন্ডকে সঙ্গে নিয়ে ফোটোশ্যুটে মত্ত হয়েছেন পুনম। যা প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। একনজরে দেখে নিন পুনমের উষ্ণতা মাখানো ছবিগুলি।