বিনোদনের খবর  

(Search results - 176)
  • इसके अलावा वहीं, कभी स्टेशन पर गाना गाकर गुजारा करने वाली सिंगर रानू मंडल ने भारत में गूगल की लिस्ट में 7वां स्थान प्राप्त किया है। उनके लिए भी ये खुशी की बात है कि बहुत कम समय में इतनी लोकप्रियता उन्हें मिली।

    Bollywood13, Dec 2019, 3:00 PM IST

    হার মানলেন ইমরান খান, পাকিস্তানে সবচেয়ে জনপ্রিয় পতৌদির নাতনি সারা

    ভারতকে ছাঁপিয়ে পাকিস্তানেও সবার শীর্ষে রয়েছেন সারা আলি খান। সারার পাশাপাশি  বায়ু সেনার ইউং কমান্ডার অভিনন্দনও রয়েছেন সেই তালিকায়। ২০১৯ সালের রিপোর্টে গুগলে সবথেকে বেশি সার্চ করা হয়েছে সারাকে। 'লভ আজকাল'-এর সিক্যুয়েলে রিয়েল লাইফ হিরো কার্তিকের সঙ্গে জুটি বাঁধতে  চলেছেন সইফ কন্যা সারা।

  • সৃজিত -মিথিলার ছবি

    Bengali Cinema13, Dec 2019, 1:30 PM IST

    সৃজিত-মিথিলার 'হানিমুন ডায়েরি', বরফে মোড়া ছবিগুলি না দেখলেই বড় মিস

    পদ্মাপারের সুন্দরীকে নিয়ে দীর্ঘদিন ধরে নানা গুঞ্জন হয়ে আসছিল। অবশেষে  জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসেছেন সৃজিত-মিথিলা। দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে অবশেষে বরের বেশে সামনে এলেন টলিপাড়ার এই ব্যাচেলর। ধুমধাম, আড়ম্বর সব কিছুকে দূরে রেখে রেজিস্ট্রি করে বিয়ে সারেন মিথিলার সঙ্গে। বিয়ের পর দিনই তারা উড়ে গিয়েছেন জেনিভায়। আপাতত জেনিভার আনাচে কানাচে তারা এখন ঘুরে বেড়াচ্ছেন। তাদের ছবিতে এখন সরগরম সোশ্যাল মিডিয়া। বরফে ঢাকা জেনিভাতে সৃজিত -মিথিলার 'হানিমুন ডায়েরি'র নজরকাড়া একগুচ্ছ ছবি রইল আপনাদের জন্য।
     

  • জিতের ছবি

    Bengali Cinema13, Dec 2019, 12:03 PM IST

    প্রকাশ্য রাস্তায় নেমে এসেছেন 'অসুর', দেখুন তো চিনতে পারেন কিনা

    এসপ্ল্যানেড থেকে রবীন্দ্র সরোবর সর্বত্রই দেখা গেল এই অসুরকে। এই অসুরকে দেখে সত্যিই চেনা দায়। ইতিমধ্যেই জিতের এই লুক প্রকাশ্যে আসা মাত্রই তা নজর কেড়েছে নেটিজেনদের। আগামী বছরের শুরুতেই এই ছবি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।

  • পার্নোর জন্ম কলকাতাতেই। কিন্তু জীবনের বড় সময় কাটিয়েছেন অরুণাচল প্রদেশে।

    Bengali Cinema13, Dec 2019, 11:18 AM IST

    কেটে গিয়েছে দীর্ঘ দশ বছর, ফের ছোটপর্দায় ফিরছেন পার্নো

    দীর্ঘদিন বাদে আবার ছোটপর্দায় ফিরতে চলেছেন পার্নো মিত্র। 'সময়' ধারাবাহিকে শেষবারের মতোন দেখা গিয়েছিল পার্নোকে। রাজ চক্রবর্তীর পরিচালনায় 'ধর্মযুদ্ধ' ছবিতে তিনি অভিনয় করতে চলেছেন। ধারাবাহিকে পার্নোর বিপরীতে ঋষি কৌশিককে দেখা যাবে।

  • Sonakshi Sinha

    Bollywood13, Dec 2019, 10:37 AM IST

    'মুন্না বদনাম চ্যালেঞ্জ' সোনাক্ষির, এবার কাদের পালা

    'মুন্না বদনাম হুয়া'র চ্যালেঞ্জ নিয়েছেন বলি অভিনেত্রী সোনাক্ষি সিনহা। ট্যুইটার হ্যান্ডেলে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী । ঘাঘরা তার সঙ্গে ডেনিম জ্যাকেট, কোমরে বেল্ট পরে চুলবুল পান্ডের স্টাইলে  নাচছেন সোনাক্ষি। নাচের চ্যালেঞ্জও ছুঁড়ে দিয়েছেন বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীকে।

  • Hina Khan

    Bollywood13, Dec 2019, 9:58 AM IST

    ক্যাটরিনাকে পিছনে ফেলে এগিয়ে গেলেন হিনা, পিছনে রয়েছে কারা

    ক্যাটরিনাকে পিছনে ফেলে নিজের জায়গা করে নিয়েছেন হিনা খান।এশিয়ার সেক্সিয়েস্ট ওমেন ২০১৯ সবার প্রথমে রয়েছে আলিয়া ভাট। সেক্সিয়েস্ট ওমেন অফ ডিকেড এর তালিকায় সবার প্রথমে রয়েছেন দীপিকা পাড়ুকোন। বলিউডের সঙ্গে টেলি তারকাদের টক্করটা বেশ জোরকদমেই চলছে।
     

  • দীপিকার ছবি

    Bollywood11, Dec 2019, 2:25 PM IST

    'ছপাক'-এর ট্রেলারে মুগ্ধ গোটা বলিউড, শুভেচ্ছাবার্তায় ভাসলেন দীপিকা

    ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই নয়া নজির গড়লেন দীপিকা। ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। ট্রেলার দেখে গোটা বলিউড নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। ২০২০ সালে  প্রথম মাসেই মুক্তি পেতে চলেছে এই ছবি।

  • Bollywood11, Dec 2019, 1:40 PM IST

    ৯৭ ছুঁলেন দিলীপ কুমার, ট্যুইট করে ধন্যবাদ জ্ঞাপন বর্ষীয়ান অভিনেতার

    কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার ৯৭  বছরে আজ পা দিলেন । শুধু দিলীপ হিসেবেই নন,  'ট্রাজেডি কিং'  হিসেবেও তার পরিচিতি রয়েছে। প্রেম নিয়েও জীবনেও অনেক জোয়ার ভাঁটা গেছে প্রবীন অভিনেতার। সমস্ত শুভাকাঙ্খীদের ট্যুইট  করে ধন্যবাদ জানিয়েছেন দীলিপ কুমার।

  • शिल्पा शेट्टी की बहन शमिता शेट्टी 40 साल की हो चुकी है। शमिता भी अनमैरिड हैं। उन्होंने 2000 में फिल्म 'मोहब्बतें' से डेब्यू किया था। इसके अलावा उन्होंने 'फरेब' (2005), 'जहर' (2005), 'बेवफा' (2005), 'मोहब्बत हो गई है तुमसे' (2006) सहित अन्य फिल्मों में काम किया। वे आखिरी बार 2007 में आई फिल्म 'कैश' में नजर आई थीं। वहीं, 43 साल की अमीषा पटेल ने भी अभी तक शादी नहीं की। उन्होंने फिल्म 'कहो ना प्यार है' (2000) से डेब्यू किया था। इसके अलावा उन्होंने 'गदरः एक प्रेम कथा' (2001), 'क्रांति' (2002), 'हमराज' (2002), 'एलान' (2005), 'हे बेबी' (2007), 'रेस 2' (2013) सहित अन्य फिल्मों में काम किया है। लंबे समय तक उनका अफेयर डायरेक्टर विक्रम भट्ट के साथ रहा था।

    Bollywood11, Dec 2019, 12:17 PM IST

    সিনেমা ছেড়ে ওয়েবসিরিজে, ক্যামবাক সুস্মিতার

    তিনি আবারও পর্দায়ও ফিরতে চলেছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন সুস্মিতা। ওয়েব সিরিজের শ্যুটিংও বেশ খানিকটা এগিয়ে গেছে। ফিটনেস ফ্রিক অভিনেত্রী কবে ধরা দিতে চলেছেন পর্দায় আপাতত সেদিকেই তাকিয়ে দর্শক।

  • দীপিকার ছবি

    Bollywood11, Dec 2019, 11:09 AM IST

    'ছপাক' ট্রেলার মঞ্চেই কেঁদে ফেললেন দীপিকা, মুহূর্তে ভাইরাল ভিডিও

    ট্রেলার মঞ্চেই কেঁদে আবেগপ্রবণ হয়ে পড়লেন দীপিকা। ছবিটার সঙ্গেই দীপিকা ইমোশনালি ভীষণ ভাবে জড়িত। অন ক্যামেরার সামনেই কেঁদে ফেলেছেন তিনি। জীবনে হার না মেনে জীবন যুদ্ধে জয়ী হওয়ার গল্প বলবে ছপাক।

  • রিয়ার ফটোশ্যুট

     Entertainment11, Dec 2019, 10:06 AM IST

    উন্মুক্ত বক্ষে হট লুকে বাজিমাত রিয়া'র, ছবিতেই মুগ্ধ নেটিজেনরা


    পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রিয়া। সেই অভিনয় নিয়ে দর্শকমনে ছাপ না রাখতে পারলেও ফটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের । একের পর এক ছবিতে শরীরী উষ্ণতায় ঘুম উড়িয়েছেন পুরুষদের। সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি রীতিমতো ঝড় তুলেছেন। কালো বিকিনিতে লাস্যময়ীর ছবিগুলি দেখে নিন একনজরে।

  • নুসরতের ছবি

    Bengali Cinema11, Dec 2019, 9:11 AM IST

    শীতের পড়ন্ত বিকেলে আদরমাখা চুমু নুসরতের, মুহূর্তে ভাইরাল ছবি

    সম্প্রতি আবারও মানবিকতার নজির গড়লেন তিনি।নিজের ইনস্টাগ্রাম পোস্টে একটি ছবি পোস্ট করে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছেন নুসরত ।শিশুটিকে জড়িয়ে ধরে গালে চুম্বন করতেও দেখা গেছে অভিনেত্রীকে।পাভেলের ছবি 'অসুর' দিয়েই বিয়ের পরে ছবিতে কামব্যাক করেছেন তিনি।

  • শাহরুখের ছবি
    Video Icon

    Bollywood10, Dec 2019, 5:21 PM IST

    'লক্ষ্মীটি দোহাই তোমার', দেখুন শাহরুখ-গৌরীর ভাইরাল ভিডিও

    রেড কার্পেটে হাটার সময় গৌরীর গাউনের একাংশ ধরে হাঁটতে শুরু করেন শাহরুখ। ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লস অ্যাঞ্জেলসে পুল সাইডে সময় কাটানোর ছবিও শেয়ার করেছিলেন কিং খান নিজেই। অভিনেতা হিসেবে নয়, এবার পরিচালকের আসনে বসতে চলেছেন শাহরুখ।
     

  • দীপিকার ছবি

    Bollywood10, Dec 2019, 4:58 PM IST

    বিশ্ব মানবাধিকার দিবসেই প্রকাশ্যে এল মালতীর লড়াই, ট্রেলারেই বাজিমাত দীপিকার

    বিশ্ব মানবাধিকার দিবসেই মুক্তি পেল ছপাক-এর ট্রেলার। এই ছবির হাত ধরেই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ দীপিকার। ট্রেলরটি দেখা মাত্রই  শিউরে উঠবেন আপনিও। জীবনে হার না মেনে জীবন যুদ্ধে জয়ী হওয়ার গল্প বলবে ছপাক।

  • সেফ করিনার ছবি

    Bollywood10, Dec 2019, 2:49 PM IST

    অন্তরঙ্গ মুহূর্তে আরও কাছাকাছি সইফ-করিনা, দেখে নিন চোখধাঁধানো ছবিগুলি

    বলিউডের বেবো অর্থাৎ করিনা কাপুর এবং সইফ আলি খান বরাবরই সোশ্যাল মিডিয়া থেকে নিজেদের দূরত্বটা বজায় রেখেছেন। সম্পর্কের মধ্যে প্রাইভেসি পছন্দ করেন দুজনেই। কাজের বাইরে একেবারেই ফিল্মি নন সেফ সেকথা নিজেই জানিয়েছিলেন করিনা। শর্মিলা ঠাকুরের জন্মদিন উপলক্ষে কয়েকদিন আগেই গোটা পতৌদি পরিবার একসঙ্গে রাজস্থানে গিয়েছিলেন। জন্মদিনের ঝলক ফুটে উঠেছিল সোশ্যাল মিডিয়ায় পাতায়। সম্প্রতি বলিউডের এই নবাব কাপলের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দুজনে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন ক্যামেরায়। ভাইরাল হওয়ার কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাদের ছবিগুলি। যা দেখলে চোখ সরাতে পারবেন না আপনিও। দেখে নিন অন্তরঙ্গ মুহূর্তের ছবিগুলি।