বিনোদনের খবর  

(Search results - 702)
  • <p>ইতিমধ্যে ফলোয়ার সংখ্যাও তার প্রচুর। সোশ্যাল মিডিয়ায় &nbsp;তার ফলোয়ার সংখ্যা ১০ লক্ষেরও বেশি। রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়েছেন তিনি।</p>

    BollywoodJun 19, 2021, 12:08 PM IST

    মাত্র ১৬-তেই গায়ে লেগেছিল 'Sexiest' তকমা, উষ্ণ যৌনতায় নিজেকে দেখে কেন লজ্জায় কুঁকড়ে যান রিয়া

    রিয়া সেন মানেই শরীরী উত্তেজনা। লাস্যময়ীর উষ্ণ আবেদন দেখতে সারাক্ষণই উপচে পড়ছে ভিড়। শরীরী আবেদনে সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রেখেছেন বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। ৪০-এর কোটায় পৌঁছে সেক্সি তকমা ধরে রেখেছেন রিয়া। তবে কেন হঠাৎ বলিউড থেকে দূর চলে গেলেন রিয়া, কেনই বা যৌন আবেদনে নিজেকে দেখে লজ্জা পান নায়িকা, সাক্ষাৎকারে খোলসা করলেন মহানায়িকার নাতনি রিয়া সেন। 

  • 5.అలియా భట్...  ఆర్ఆర్ఆర్ సినిమాతో తెలుగు తెరకు పరిచయం కానుంది అలియా భట్.  కాగా.. తాజాగా ఆమె ఓ సెల్ఫీ షేర్ చేయగా.. అందులో చాలా సెక్సీ గా కనపడుతోంది.

    BollywoodJun 18, 2021, 11:48 AM IST

    বুকচেরা পোশাকে হট 'Cleavage', বাথরুমে সেলফি তুলতে গিয়ে কী দেখালেন আলিয়া, লাস্যময়ীর ছবি Viral

    ভয়ঙ্কর রূপ ধারণ করেছে করোনা ভাইরাস। সারা দেশে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ছে। গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই নিজের মতো করে সময় কাটাচ্ছেন। সেলফিতে মজেছেন বলি অভিনেত্রী আলিয়া ভাট। নো মেক আপ লুকেই যেমন তেমন সেলফি নয়, বাথরুম সেলফিতে লাস্যময়ী আলিয়া। বাথরুম সেলফিতে বিভিন্ন লুকে ভক্তদের পাগল করেছেন কাপুর পরিবারের হবু বউমা।

  • undefined

    Bengali CinemaJun 16, 2021, 10:21 AM IST

    পরকীয়ার নেশায় মজে নুসরত, ব্যোমকেশই কি খুঁজে বার করবেন অভিনেত্রীর গর্ভের সন্তানের আসল বাবাকে

    সেপ্টেম্বরেই মা হচ্ছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের বেবিবাম্প প্রকাশ্যে আসার পর থেকেই মা হওয়ার খবরে শিলমোহর পড়েছে। নুসরত জাহান- নিখিল জৈন-যশ দাশগুপ্ত এই ত্রিকোণ প্রেম নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। নিখিলের সঙ্গে রূপকথার বিয়েকে সহবাসের তকমা দিয়ে পুরো সমীকরণটাই এক মুহূর্তে বদলে দিয়েছেন নুসরত। তারপর থেকেই একাধিক মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। নুসরতের গর্ভের সন্তানের বাবা কে, কী তার আসল পিতৃপরিচয়, তা জানতেই মুখিয়ে রয়েছে ভক্তরা। এবার নুসরতের বাচ্চা খুঁজে দেওয়ার গুরুদায়িত্ব পড়ল স্বয়ং ব্যোমকেশ বাবুর ঘাড়ে। ব্যোমকেশই কি খুঁজে বার করবে নুসরতের সন্তানের আসল বাবাকে।

  • undefined

    BollywoodJun 16, 2021, 8:00 AM IST

    বরুণ-নাতাশার কোলে এল নতুন অতিথি, বিয়ের ৪ মাসের মধ্যেই 'বাবা' হওয়ার সুখবর দিলেন ডেভিড পুত্র

    বাবা হলেন বরুণ ধাওয়ান। বিয়ের সবে চার মাস পেরোতে না পেরোতেই বরুণ-নাতাশার কোলে এল নতুন অতিথি। কোন রাখঢাক না করেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে খুশির খবর শেয়ার করে নিয়েছেন বরুণ। বাবা হওয়া কতটা যে আনন্দের বুঝতে পেরেই আপ্লুত ডেভিড পুত্র । সন্তানের নাম কী রাখা যায় তাও অনুরাগীদের কাছে জানতে চেয়েছেন বরুণ। ইতিমধ্যেই শুভেচ্ছায় ভরে গিয়েছে বরুণের সোশ্যাল  মিডিয়া।

  • undefined

    Bengali CinemaJun 15, 2021, 1:28 PM IST

    অঝোর বৃষ্টিতে রোম্যান্টিক মুডে কোয়ালিটি টাইমে মজে স্বস্তিকা-শোভন, ফাঁস গোপন ভিডিও

    রোম্যান্টিক মুডে একান্তে সময় কাটাচ্ছেন শোভন-স্বস্তিকা। নুপুরের ছন্দেই যেন বৃষ্টিকে চুটিয়ে উপভোগ করছেন স্বস্তিকা। শোভনের ইনস্টাগ্রামে উঁকি মারলে দেখা যাচ্ছে স্বস্তিকাকে। বৃষ্টির জল হাতে স্বস্তিকাকে লেন্সবন্দি করেছেন শোভন। 

  • undefined

    BollywoodJun 15, 2021, 11:47 AM IST

    সঙ্গমে অবাধ যৌনতা না পসন্দ কিয়ারার, সেক্সের থেকেও নায়িকার কাছে বেশি গুরুত্বপূর্ণ এই জিনিসগুলি

     বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি।  ডাব্বু রত্নানির ফোটোশ্যুটে বিতর্ক থেকে 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর -এর দৃশ্যো রীতিমতো ঝড় তুলেছিলেন কিয়ারা। তবে সেক্স ও যৌনতা ছাড়াও তার জীবনে রয়েছে এমন কিছু জিনিস রয়েছে, যা অনেক বেশি গুরুত্বপূর্ণ।  অনলাইন শো-তে নিজেই সেই সিক্রেট ফাঁস করলেন কিয়ারা আদবানি।

  • undefined

    BollywoodJun 15, 2021, 10:37 AM IST

    নগ্ন চাবুক ফিগার, উঁকি মারছে নিতম্ব, 'গোপনাঙ্গ' লুকোতেই কি লজ্জায় টুপি দিয়ে শরীর ঢাকলেন সানি লিওন

    সানি লিওন মানেই শরীরী উত্তেজনা। যে কোন ছবি পোস্ট করা মাত্রই হু হু করে ভাইরাল। পর্নস্টার তকমা ঝেড়ে ফেলে বলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন সানি। নগ্নতা যেন জলভাত।  নগ্ন ফটোশ্যুটে ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা। স্তনযুগল উন্মুক্ত করে হোক কিংবা নগ্ন হয়ে অন ক্যামেরায় সাবলীল সানি লিওন। এবারও তার অন্যথা হল না। সেলিব্রিটি ফটোগ্রাফার ডাবু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে নিজেকে উজার করে মেলে ধরলেন সানি লিওন। 
     

  • <p>পরিমণি মানেই উষ্ণতার হাতছানি। বাংলাদেশের লাস্যময়ী অভিনেত্রীর যৌন আবেদনে কাত ওপার থেকে এপার বাংলার মানুষেরা। রূপে-গুণে, অভিনয় দক্ষতা দিয়ে &nbsp;তিনি মুগ্ধ করেছেন সকলকে।</p>

    Bengali CinemaJun 15, 2021, 8:05 AM IST

    ধর্ষণ করে খুনের চেষ্টা পরীমণিকে, 'আমি বাঁচতে চাই' কাতর আর্জি জানাতেই ব্যবসায়ী সহ গ্রেফতার ৫

    প্রথমে ধর্ষণ এবং হত্যার অভিযোগ আনলেন পরীমণি। সাভার থানায় মামলা দায়ের করেছেন পরীমণি। অভিযোগের ভিত্তিতে প্রধান অভিযুক্ত সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোশ্যাল মিডিয়াতে সরাসরি শেখ-হাসিনার কাছে সুবিচারের দাবি তুলেছেন পরীমণি।

  • <p>শাফিক হাসান পরিচালিত দ্য অ্যাডভাইজার ছবিতে দেখা যাবে পরীমনিকে। ইতিমধ্যেই নতুন সিনেমার কাজও আস্তে আস্তে শুরু করে দিয়েছেন অভিনেত্রী। একটি গানের রেকডিংও শেষ হয়েছে।</p>

    Bengali CinemaJun 14, 2021, 8:45 AM IST

    'গণধর্ষণ করে খুনের চেষ্টা', শারীরিক নির্যাতনের শিকার হয়ে হাসিনার কাছে সুবিচার চাইলেন পরীমণি

    ধর্ষণ ও হত্যার অভিযোগ আনলেন পরীমণি। প্রথমে ধর্ষণ এবং তারপর মেরে ফেলার চেষ্টা করা হয়েছে বলেই দাবি নায়িকার। থানায় গিয়ে অভিযোগ দায়ের করলেও সেখান থেকে কোনও সাড়া মেলেনি। সোশ্যাল মিডিয়াতে সরাসরি শেখ-হাসিনার কাছে সুবিচারের দাবি তুলেছেন পরীমণি।

  • undefined

    Bengali CinemaJun 12, 2021, 8:55 AM IST

    আত্মহত্যার চেষ্টা নুসরতের, নিখিলের সঙ্গে 'সহবাসে' থাকাকালীন কেন নিয়েছিলেন এই সিদ্ধান্ত

    খবরের শিরোনামে থাকাটা যে সিদ্ধহস্ত নুসরতের তা সকলেই জানেন। দীর্ঘ কয়েকদিনের সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গতকালই প্রকাশ্য এসেছে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের বেবিবাম্প।  নিখিলের সঙ্গে রূপকথার বিয়েকে সহবাসের তকমা দিয়ে পুরো সমীকরণটাই এক মুহূর্তে বদলে দিয়েছেন সাংসদ অভিনেত্রী। বিয়ের কয়েকমাসের মধ্যে আত্মহত্যার খবরেও নাম জড়িয়েছিল নুসরতের। একাধিক প্রেম থেকে লিভ-ইন -সহবাস সব মিলিয়ে চলচ্চিত্রের মতোই রঙিন নুসরতের জীবন।

  • undefined

    Bengali CinemaJun 11, 2021, 4:47 PM IST

    ঢিলেঢালা পোশাক, স্পষ্ট ফুটে উঠেছে 'Baby Bump', কতটা সুন্দরী হলেন অন্তঃসত্ত্বা নুসরত

    অবশেষে জল্পনার অবসান। প্রকাশ্য এল সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের বেবিবাম্প। সেপ্টেম্বরেই মা হচ্ছেন নুসরত। গত কয়েকদিন ধরেই এই খবর ঘুম উড়িয়েছিল ভক্তদের। সমস্ত গুঞ্জনে যেন শিলমোহর পড়ল। আর কোনও লুকোছাপা নয়, ঢিলেঢালা পোশাকের উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে নুসরতের বেবিবাম্প। চোখেমুখে মাতৃত্বের আভা। হাসিমুখেই বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতেছেন নুসরত, ছবি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। কতটা সুন্দরী হলেন গর্ভবতী নুসরত, দেখে নিন ছবিতে।

  • undefined

    Bengali CinemaJun 11, 2021, 11:39 AM IST

    প্রজাপতি স্টিকার দিয়ে 'Baby Bump' ঢেকে দিলেন নুসরত, তবুও ফাঁস হয়ে গেল আসল ছবি

    সেপ্টেম্বরেই মা হচ্ছেন নুসরত জাহান। গত কয়েকদিন ধরেই টলিপাড়ার অলিতে-গলিতে  একটাই কিসসা।তবে সত্যি নাকি নিছকই জল্পনা তা নিয়ে জল্পনা বাড়ছিল সোশ্যাল মিডিয়ায়। অবশেষে প্রকাশ্যে এল নুসরতের বেবিবাম্প। লুকোছাপা করে আর ঢেকে রাখতে  পারলেন না সাংসদ অভিনেত্রী। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রেই নুসরতের বেবিবাম্পের ছবি নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে।

  • undefined

    BollywoodJun 11, 2021, 10:44 AM IST

    এত হিংসা প্রিয়ঙ্কার, বিকিনিতে পরিণীতিকে দেখেই জ্বলেপুড়ে ছাই দেশি গার্ল, কেন জানেন

    বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া সর্বদাই পেজ থ্রি-র শীর্ষে। তবে তিনি একা নন, তুতো বোন পরিণীতি চোপড়াও পুরোনো ইমেজে ভেঙে সেক্সি মারকাটারি ফিগারে শরীরী উষ্ণতায় রীতিমতো ঝড় তুলেছেন। দুই বোনের সম্পর্ক যে বেশ ভাল তা সকলেই জানেন। তাহলে হঠাৎ কিসের ছেদ? কেন পরিণীতিকে দেখে হিংসা হচ্ছে প্রিয়ঙ্কার, নেটদুনিয়ায় জানালেন নিজেই।
     

  • undefined

    BollywoodJun 10, 2021, 1:59 PM IST

    টানা দু'দিন স্নান না করে কীভাবে ছিলেন পরিণীতি, শ্যুটিংয়ের বিস্ফোরক অভিজ্ঞতা ফাঁস করলেন নায়িকা

    বলিউড অভিনেত্রী পরিণীতা চোপড়া সর্বদাই যেন নিজের ইমেজে ধরে রেখেছেন। পুরোনো ইমেজে ভেঙে সেক্সি মারকাটারি ফিগারে শরীরী উষ্ণতায় রীতিমতো ঝড় তুলছেন পরিণীতি। তবে ফিগার কিংবা স্টাইল স্টেটমেন্টে নয়, শুটিংয়ের বিস্ফোরক অভিজ্ঞতা সকলের সঙ্গে শেয়ার করেছেন পরিণীতি চোপড়া। একটানা ২ দিন স্নান না করেই শুটিং সেটে গিয়েছিলেন পরিণীতি। কেন করেছিলেন এই নোংরা কাজ, ফাঁস করলেন নায়িকা নিজেই।

  • undefined

    Bengali CinemaJun 10, 2021, 8:55 AM IST

    বিয়েকে 'সহবাস'-এর তকমা, গর্ভনিরোধক ওষুধের প্রচার অন্তঃসত্ত্বা নুসরতের, ছিঃ ছিক্কারে ভরল নেটদুনিয়া

    সেপ্টেম্বরেই মা হচ্ছেন নুসরত জাহান। গত কয়েকদিন ধরেই টলিপাড়ার অলিতে-গলিতে  একটাই কিসসা।তবে সত্যি নাকি নিছকই জল্পনা তা নিয়ে জল্পনা বাড়ছিল সোশ্যাল মিডিয়ায়। অবশেষে গতকাল মুখ খুলেছিলেন নুসরত জাহান। একটি বিবৃতিতে তিনি স্পষ্ট করে দিয়েছেন, নিখিলের সঙ্গে ওটা কোনও বিয়ে নয়,আসলে ওটা ছিল সহবাস। সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক এই মন্তব্যের পরই গর্ভনিরোধক বিজ্ঞাপনের প্রচারে দেখা গেছে গর্ভবর্তী নুসরতকে, বিজ্ঞাপনটি প্রকাশ্যে আসতেই ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।