বিপাশা বসু  

(Search results - 21)
  • <p>বিপাশার অন্তর্বাস ধরে টানছেন ডিনো, বিজ্ঞাপনে যৌনতায় মত্ত প্রাক্তন প্রেমিক-প্রেমিকা</p>

    Bollywood21, Sep 2020, 12:05 PM

    বিপাশার অন্তর্বাস ধরে টানছেন দিনো, বিজ্ঞাপনে যৌনতায় মত্ত প্রাক্তন প্রেমিক-প্রেমিকা

    বিপাশা বসু দ্য বং বিউটির সৌন্দর্যে হার মেনেছে অসংখ্য পুরুষ। তেমনই বলিউডের হ্যান্ডসাম হাঙ্করাও পাগল হয়েছে তাঁর চোখের চাউনিতে। জন অ্যাব্রাহাম, ডিনো মোরিয়া, এমনকি ফুটবালার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও। তবে ডিনো মোরিয়ার সঙঅগে দীর্ঘদিনের সম্পর্ক ছিল বিপাশার। রাজ ছবিতে অভিনয় করার সময় থেকেই ঘনিষ্ঠতায় মজতে শুরু করেন বলিউডে এই দু'ই হট অভিনেতা অভিনেত্রী।

  • undefined

    Bollywood10, Sep 2020, 11:55 AM

    ঐশ্বর্য থেকে অনুষ্কা, বিয়ের শাড়ির দাম শুনেই চমকে উঠতে হয়

    বলিউডের সেলেব মানেই এলাহি ব্যপার। তাঁদের যে কোনও অনুষ্ঠানের ছবি দেখার জন্যই অধীর আগ্রহে থাকেন ভক্তরা। যদি হয় বিয়ে, তবে তা বলাই বাহুল্য। নয়া লুকে সকলকে তাক লাগিয়ে সেলেব সুন্দরীরা এদিন নিজেকে সাজিয়ে তোলেন। পরিকল্পনা চলে বহু আগে থেকে। আর বাজেট! সেই প্রসঙ্গে না যাওয়াই ভালো। কেবল তাঁদের বিয়ের শাড়িতেই মধ্যবৃত্ত ঘরে ৬-৭টা বিয়ে হয়ে যাবে। 

  • undefined

    Bollywood22, Aug 2020, 9:47 AM

    যৌন হেনস্তার শিকার বিপাশা, স্বনামধন্য বলি প্রযোজকের কুকীর্তি ফাঁস নেটদুনিয়ায়

    বিপাশা বসু  বি-টাউনের হট অভিনেত্রীর তালিকায় অন্যতম। এক সময়ে বিপাশার হট অবতারে রাতের ঘুম উড়েছিল হাজারো পুরুষের। ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালিয়েছিল বলিউডের সেক্স বম্ব। বি-টাউনের এই সেক্সি গার্লকেও যৌন হেনস্তার মুখে পড়তে হয়েছিল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বিপাশা। বলিউডের স্বনামধন্য প্রযোজকের নোংরামি এবার সকলের সামনে তুলে ধরেছেন বিপাশা,  কীভাবে সেই হেনস্তার থেকে নিজেকে বাঁচিয়েছিলেন নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা, জানলে অবাক হবেন।

  • <p>बता दें, करण ने बिपाशा से शादी से पहले दो एक्ट्रेस जेनिफर विंजेट और श्रद्धा निगम से शादी की थी। इन दोनों से अलग होने के बाद एक्टर ने बिपाशा से शादी की थी।&nbsp;<br />
&nbsp;</p>

    Bollywood20, Aug 2020, 8:18 AM

    শীঘ্রই মা হতে চলেছেন বিপাশা, বিয়ের চার বছর পর হবু সন্তানের খোঁজে 'বং বিউটি'

    বিপাশা বসু  বি-টাউনের হট অভিনেত্রীর তালিকায় অন্যতম। এক সময়ে বিপাশার হট অবতারে রাতের ঘুম উড়েছিল হাজারো পুরুষের। ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালিয়েছিল বলিউডের সেক্স বম্ব। অভিনেতা করণ সিং গ্রেভারের সঙ্গে 'অ্যালোন' ছবিতে তাদের ঘনিষ্ঠ অন্তরঙ্গতা মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। তারপর থেকেই করণের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা। বর্তমানে ৪ বছর ধরে দিব্যিই আছেন এই হট কাপল। বলিউডের অন্যতম প্রিয় দম্পত্তির তকমাও রয়েছে তাদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ভবিষ্যত পরিকল্পনা নিয়ে মুখ খুলেছেন। খুব শীঘ্রই মা হওয়ার পরিকল্পনা রয়েছে বিপাশার। নতুন সন্ধানের খোঁজেই আপাতত মগ্ন বলিউডের এই 'হট কাপল'।
     

  • 3 घर और कई लग्जरी कारों की मालकिन :  बिपाशा के पास ऑडी7, पोर्शे, फॉक्सवैगन बीटल जैसी लग्जरी गाड़ियां हैं। इसके अलावा उनके पास मुंबई के पाश इलाके में दो घर भी हैं। इतना ही नहीं, उनके पास कोलकाता में भी एक घर है।

    Bollywood18, Aug 2020, 2:23 PM

    সঙ্গমের দৃশ্যে কতটা সাবলীল বিপাশা, মাধবনের সঙ্গে লিপলক, ভেবেই শিউড়ে উঠেছিলেন

    বলিউডের হট ডিভা। লুকেই মুহূর্তে ভাইরাল বিপাশা বসু। যাঁর পর্দায় উপস্থিতিতেই কাবু হতেন ভক্তরা। হট দৃশ্য থেকে বোল্ট উপস্থাপনা, বিপাশা মানেই এক অন্য অনুভুতির ছোঁয়া। কিন্তু সেই অভিনেত্রী কতটা সহজ ছিলেন সঙ্গমের দৃশ্যে... 

  • undefined

    Bollywood6, Aug 2020, 12:49 PM

    'অনস্ক্রিনে ঘনিষ্ঠতা থেকে নগ্নতায় স্বাচ্ছন্দ্য', বোল্ড সিনের ঘাম ছড়ানো অভিনেত্রীরা আর কাজ পান না বলিউডে

    কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু অভিনেত্রীরা। সেই বিতর্কিত দৃশ্যে সাড়া ফেলে দিয়ে নেটিজেনদের নজরে ছিলেন এই নায়িকারা। যাদের অনস্ক্রিন যৌনতা উপভোগ করার জন্য মুখিয়ে থাকত নেটিজেনরা। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বোল্ড সিনের সেই জৌলুস আর নেই তাদের।অনেকেই পুরোনো সেই যৌন উত্তেজনা ধরে রাখতে পারেননি । বোল্ড সিনে অভিনয় করেই তারা যেন হারিয়ে গেছেন। একটা সময়ে যারা চুম্বন ও যৌনতার দৃশ্যে স্বাচ্ছন্দ ছিলেন, তারাই ছিলেন নেটদুনিয়ায় হটকেক, আর তাদের তালিকাটা একেবার তলানিতে গিয়ে ঠেকেছে। দেখে নিন উষ্ণতা জাগানো মোহময়ীদের তালিকাটি।
     

  • undefined

    Bollywood24, Jul 2020, 12:44 PM

    রোনাল্ডোর সঙ্গে গাঢ় চুম্বনে মত্ত 'বং বিউটি' বিপাশা, ঘনিষ্ঠ দৃশ্যই এখন নেটদুনিয়ার 'হটকেক'

    বাঙালি কন্যা বিপাশা বসু ও রোনাল্ডোর ঘনিষ্ঠ দৃশ্যই এখন নেটদুনিয়ার হটকেক। বং বিউটির এহেন অবতার দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। রোনাল্ডোর সঙ্গে গাঢ় চুম্বনে মত্ত হয়েছেন বিপাশা বসু। বিপাাশার সঙ্গে রোনাল্ডোর অন্তরঙ্গ দৃশ্য দেখা মাত্রই ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনরা।

  • <p>ಬಿಪಾಶಾ ಬಸು ವರ್ಷಗಳಿಂದ ಯೋಗಾಭ್ಯಾಸ ಮಾಡುವ ಮೂಲಕ ಪರ್ಫೆಕ್ಟ್‌ ದೇಹವನ್ನು ಸಾಧಿಸಿದ್ದಾರೆ.</p>

    Health12, Jul 2020, 2:50 PM

    মাত্র ৩০ মিনিটের ফ্যাট বার্নিং কার্ডিও ওয়ার্কআউট, নিজের ফিটনেস সিক্রেট শেয়ার করলেন বিপাশা বসু

    লকডাউনে একমাত্র যোগার মাধ্যমে ওজন কমিয়ে সুস্থ থাকতে পারবেন আপনি। আর এই উপায় হল নিয়মিত যোগ ব্যায়াম। যোগব্যায়াম সুস্থ থাকতে সহায়তা করে। শারীরিক ও মানসিক শান্তির জন্য যোগ বা যোগা অত্যন্ত গুরুত্বপূর্ণ।  যোগ বা যোগা যাই বলুন না কেন ভারতীয় উপমহাদেশে এক প্রকার ঐতিহ্যবাহী শারীরবৃত্তীয় ও মানসিক সাধনপ্রণালী। "যোগ" শব্দটির দ্বারা হিন্দু, বৌদ্ধ ও জৈনধর্মের ধ্যান করাকেও বোঝায়। হিন্দু দর্শনের ছয়টি প্রাচীনতম শাখার অন্যতম হল এই যোগ বা যোগা। জৈনধর্মে যোগ মানসিক, বাচিক ও শারীরবৃত্তীয় কিছু প্রক্রিয়ার সমষ্টি। 

  • <p>করিনার লাল চোখ, বন্ধুর গায়ে সোনমের ঢোলে পড়া, মদ্যপ অবস্থায় ভাইরাল বলি-সুন্দরীরা</p>

    Bollywood1, Jul 2020, 11:35 PM

    করিনার লাল চোখ, বন্ধুর গায়ে সোনমের ঢোলে পড়া, মদ্যপ অবস্থায় ভাইরাল বলি-সুন্দরীরা

    বলিউড তারকাদের ক্যানডিড মুহূর্ত ক্যামেরায় ধরা পড়তেই ভক্তদের উন্মাদনা তুঙ্গে থাকে। সেখানে তাঁদের নানা পার্টি এবং অনুষ্ঠানের অন্দরমহলের বিভিন্ন খবরা-খবর পেতে সমানভাবে উৎসাহী থাকে ভক্তরা। সেসব অন্দরমহলের ছবি নজরে পড়লে তা নিয়ে হয় নানা চর্চা নানা বিতর্ক এবং মতবিরোধও। তেমনই বলিউড তারকাদের মদ্যপ অবস্থায় পার্টির অন্দরমহলের বেশকিছু ছবি নানা সময়ে ভাইরাল হয় নেট দুনিয়ায়। দেখুন সেই তালিকায় রয়েছেন কোন কোন অভিনেতা অভিনেত্রী।
     

  • <p>ಬಿಪಾಶಾ ಬಸು ವರ್ಷಗಳಿಂದ ಯೋಗಾಭ್ಯಾಸ ಮಾಡುವ ಮೂಲಕ ಪರ್ಫೆಕ್ಟ್‌ ದೇಹವನ್ನು ಸಾಧಿಸಿದ್ದಾರೆ.</p>

    Bollywood28, Jun 2020, 2:56 PM

    বোল্ড দৃশ্যে বাজিমাত থেকে পর্দায় হট উপস্থিতি, বিপাশার স্টানিং ফিগারের পেছনে রহস্য কী

    বিপাশা বসু, কলকাতা থেকে বলিউডের স্বপ্ন নিয়ে টিনসেল টাউনে পাড়ি দিয়েছিলেন তিনি। একের পর এক মলেডিং শো-এর মধ্যা দিয়ে তৈরি করে নিয়েছিলেন নিজের পরিচিতি। এরপরই সুযোগ আসে বলিউড থেকে।

  • বিপাসা বসুঃ ধুম ছবিতে বিপাসার নজর কাড়া উপস্থিতি, সঙ্গে ফির হেরাফেরি, প্রভৃতি ছবিতে তিনি আইটেম ডান্স করেছেন। বর্তমানে তাঁর পারিশ্রমিক ৩০ থেকে ৫০ লাখ।

    Bollywood26, Jun 2020, 4:18 PM

    'কলকাতার শ্যামলা মেয়ে বিজয়ী', গায়ের রঙ নিয়ে নিজের তিক্ত অভিজ্ঞতা বিপাশার

    গায়ের রঙ কালো, তাই সে বাতিল, অমুক জন ফর্সা তাই সে সুন্দর। এমন অভিজ্ঞতা কম বেশি সকলেরই আছে। আমাদের চারপাশের সমাজ এই মানসিকতাতেই তৈরি। তবে সময় বদলিয়েছে।

  • <p>মা হতে চলেছেন বিপাশা বসু, ভুয়ো খবরে কীভাবে রিয়্যাক্ট করলেন করণ</p>

    Bollywood13, Jun 2020, 8:47 PM

    মা হতে চলেছেন বিপাশা বসু, ভুয়ো খবরে কীভাবে রিয়্যাক্ট করলেন করণ

    বিপাশা বসুর লাভ লাইফ, পেশাগত জীবন, ভবনীপুর কলেজ থেকে বলিউড পাড়ি দেওয়া সব কিছু নিয়ে সিনেপ্রমী এবং ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। কেন জেনিফার উইঙ্গেটের সংসার ভেঙে করণ সিং গ্রোভারকে বিয়ে করেছিলেন তিনি। যেমন এই প্রশ্ন তুলেছিল নিন্দুকেরা, তেমনই কেন দু'বার বিবাহবিচ্ছেদ হওয়ার পরও করণকে বিয়ে করার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী, এই প্রশ্নও তুলেছিল বিপাশা-ভক্তরা। এবার শুরু হয়েছে বিপাশার অন্তঃসত্ত্বা কি না সেই নিয়ে নানা ভুয়ো খবর ছড়ানো। বছর দুয়েক আগে বিপাশার ছবি মর্ফ করে বেবি বাম্পও বানিয়ে দেওয়া হয়। যা ছড়িয়ে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। 
     

  • স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে বর্তমানে ছুটি কাটাচ্ছেন বিপাশা বসু।  সমুদ্র সৈকতে বেড়াতে গিয়ে মাল্টি রঙের বিকিনি পরে চবি শেয়ার করেছেন অভিনেত্রী।

    Bollywood11, Jun 2020, 9:42 AM

    জিমের পোশাকই হয়ে উঠল বিকিনি ব্লাউজ, হট স্টাইলে নজর কাড়লেন বিপাশা

    নিজের ইনস্টাগ্রামে একদম নয়া ভঙ্গিতে একটি ভিডিও শেয়ার করেছেন বিপাশা। জিমের পোশাক পরে ব্যায়াম করতে দেখা গেছে অভিনেত্রীকে।জিমের পোশাককেই  বিকিনি ব্লাউজ বানিয়ে দিয়েছেন বিপাশা। যা দেখে হতবাক নেটিজেনরা।

  • <p>সঙ্গমের কথা ফোনে শুনে হেসে উঠলেন বিপাশা, অমর সিংয়ের সঙ্গে অভিনেত্রীর নাম করে ভুঁয়ো কল&nbsp;</p>

    Bollywood9, May 2020, 6:07 PM

    সঙ্গমের কথা ফোনে শুনে হেসে উঠলেন বিপাশা, অমর সিংয়ের সঙ্গে অভিনেত্রীর নাম করে ভুঁয়ো কল

    বিপাশা বসু বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। তাঁর পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবনেই দর্শকের মধ্যে বিশেষ উত্তেজনা ছড়িয়েছে। কখনও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে সম্পর্কের গুঞ্জন তো কখনও জন অ্যাব্রাহামের সঙ্গে সম্পর্কে প্রতারণা করার খবর। অন্যদিকে দক্ষিণী অভিনেতা বাহুবলির ভিলেন রানা ডাগ্গুবটির সঙ্গে সিক্রেট ডেটে যাওয়া। এসব নিয়ে চিরকালই হেডলাইনে রাজ করেছেন বিপাশা। টেলি অভিনেত্রী জেনিফার উইঙ্গেটের থেকে তাঁর স্বামী করণ সিং গ্রোভারকে একরকম কেড়েই নিয়েছিলেন বিপাশা। সেই নিয়েও বিতর্ক ছিল তুঙ্গে। তবে এ সকল বিতর্কের চেয়ে রাজনীতিবিদ অমর সিংয়ের সঙ্গে বিপাশার কল রেকর্ডিংয়ের সেই কথোপকথন সবচেয়ে বেশি ভাইরাল হয়।

  • विज्ञापनों से भी तगड़ी कमाई करती हैं बिपाशा :  वैसे, बिपाशा फिटनेस को लेकर भी काफी सुर्खियों में रहती हैं। वो रिबॉक, एरिस्ट्रोकेट लगेज, फा डियोड्रेंट, गिली ज्वैलरी, कैडिला शुगर फ्री गोल्ड, हेड एंड शोल्डर शैंपू समेत कई कंपनियों के ऐड कर चुकी हैं। इनसे भी वो मोटी रकम कमाती हैं।

     Entertainment28, Apr 2020, 1:21 PM

    একাধিক সঙ্গমের দৃশ্যে শ্যুট, সঙ্গমই কাছাকাছি এনেছিল বিপাশা-করণকে

    জনের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক। হঠাই ঘটেছিল ছন্দপতন। সামনে এসেছিল জন আব্রাহম ও বিপাশার বিচ্ছেদের খবর। এরপরই নতুন সম্পর্কে জড়িয়ে ছিলেন বিপাশা। করণের সঙ্গে তাঁর সম্পর্কের সূত্রপাত কোথায়, কীভাবে এই জুটি হয়ে উঠেছিলেন লাভবার্ড।