বিসিসিআই সভাপতি  

(Search results - 34)
  • দিন রাতের টেস্টে বাহবা কুড়োচ্ছেন সৌরভ,  ভূত নিয়ে চর্চা করে আইনি মারপ্যাচে দাদাগিরি

    Kolkata19, Nov 2019, 3:32 PM IST

    দিন রাতের টেস্টে বাহবা কুড়োচ্ছেন সৌরভ, ভূত নিয়ে চর্চা করে আইনি মারপ্যাচে দাদাগিরি

    ভূতেদের অস্তিত্ব নিয়ে কথা বলার অভিযোগে জনপ্রিয় শো দাদাগিরির বিরুদ্ধে মামলা হল কলকাতা হাইকোর্টে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঞ্চালনায় এই অনুষ্ঠানের বিরুদ্ধে আদালতে মামলা করেছে পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ। তাদের দাবি, এই ধরনের অনুষ্ঠানের মাধ্যমে  অবৈজ্ঞানিক ভিত্তিকে বিজ্ঞান বলে চালানোর চেষ্টা করা হয়েছে। যা দেশের সংবিধান বিরোধী।  

  • সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই সভাপতি

    Sports18, Nov 2019, 12:43 PM IST

    ইডেনে টিকিটের হাহাকার, ভারত-পাক ম্যাচের থেকেও বেশি উন্মাদনা বলছেন মহারাজ

    ভারত-বাংলাদেশ টেস্ট ম্যাচে টিকিটের হাহাকার। আফলাইনে টিকিটে দেওয়া নিয়ে অনিশ্চয়তা। ভারত-পাক ম্যাচের থেকেও কড় চ্যালেঞ্জ টেস্ট ম্যাচ, বলছেন সৌরভ। বিরাটরা খেলবে ভরা ইডেনে, বোর্ড সভাপতির স্বস্তির নিশ্বাস।

  • ইডেন মাতাবে টিঙ্কু-পিঙ্কু, গঙ্গা থেকে ময়দান শহরে শুরু গোলাপি বিপ্লব

    Sports17, Nov 2019, 8:11 PM IST

    ইডেন মাতাবে টিঙ্কু-পিঙ্কু, গঙ্গা থেকে ময়দান শহরে শুরু গোলাপি বিপ্লব

    নৈশালোকে প্রথম টেস্ট ম্যাচ ঘিরে প্রস্তুতি তুঙ্গে শহরে। ইডেনের পাশাপাশি গোলাপি আভায় সাজছে তিলোত্তমা। টিঙ্কু ও পিঙ্কুর উপস্থিতিতে ঐতিহাসিক টেস্ট ম্যাচ। শহিদ মিনার থেকে হাওড়া ব্রিজ সাজবে গোলাপি রঙে।

  • zaheer khan

    Sports17, Nov 2019, 11:49 AM IST

    কোহলির হয়ে ব্যাট ধরলেন জাহির খান, সভাপতি সৌরভকে নিয়েও প্রশংসা জ্যাকের

    টেস্ট সেন্টারের পক্ষে এবার সাওয়াল জাহিরের। অধিনায়ক বিরাটের হয়ে ব্যাট ধরলেন জ্যাক। তবে পাঁচটিরও বেশি টেস্ট সেন্টার চাইছেন জাহির। দাদার প্রসংশায় পঞ্চমুখ জাহির খান।

  • BCCI, Sourav Ganguly

    Cricket11, Nov 2019, 11:42 AM IST

    ১০ মাস নয়, বাড়তে চলেছে বোর্ড সভাপতি সৌরভের মেয়াদ

    ভারতীয় ক্রিকেট বোর্ডে ফের আসতে চলেছে প্রত্যাবর্তন। সভাপতি ও সচিব হিসাবে বাড়তে পারে সৌরভ, শাহের মেয়াদ। সভাপতি হিসাবে ৩ বছর হতে পারে সৌরভের মেয়াদ। লোধার নিয়ম সংশোধনে নেমে পড়ল বোর্ড কর্তারা।

  • সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছবি

    Cricket8, Nov 2019, 1:30 PM IST

    চলচ্চিত্র উৎসবে সৌরভের অভিষেক, অমিতাভ শাহরুখদের পাশে এবার মহারাজও

    কলকাতা অন্তর্জাতিক চলচিত্র উত্সবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। উত্সব কমিটির পক্ষ থেকে আমন্ত্রন জানানো হয়েছে মহারাজকে। 
     

  • Sourav Ganguly

    Cricket4, Nov 2019, 1:57 PM IST

    প্রতি বছর হবে দিন রাতের টেস্ট, সৌরভের কড়া চ্যালেঞ্জ ঘিরে জল্পনা

    প্রতি বছর হতে চলেছে দিন রাতের টেস্ট ম্যাচ, চাইছেন মহারাজ। একটা হলেও গোলাপী বলের ম্যাচ খেলতে হবে ভারতকে, বললেন দাদা। ভারতীয় নির্বাচকদের নিয়ে জল্পনা উসকে দিলেন সৌরভ। টেস্ট ক্রিকেটকে জনপ্রিয় করে তোলা আমার দায়িত্ব, বলছেন বিসিসিআই সভাপতি।

  • সৌরভের ছবি

    Cricket4, Nov 2019, 11:56 AM IST

    ১৮-তে পা সৌরভ কন্যা সানার,ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট 'দাদা'র

    গতকালই  ১৮ বছরে পা দিয়েছেন প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের মেয়ে সানা গঙ্গোপাধ্যায়। চোখের নিমেষে কেটে গেছে এতগুলি বছর। চোখের পলক সড়তে না সড়তেই সানার বয়স এখন আঠারো। দেখতে দেখতে মেয়ে এখন প্রাপ্তবয়স্ক। জন্মদিনে শুভেচ্ছাবার্তা তো রয়েছেই, সেই সঙ্গে রয়েছে বাবার স্পেশ্যাল আদর। মা যতই থাকুক না কেন মেয়ের যত আদর, আবদার সবটাই যেন বাবাকে ঘিরে।  সময় পেলেই বাবা ও মেয়ে মেতে ওঠে সেলফি তোলায়। আর সেই ছবি একের পর এক শেয়ার হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। জন্মদিনেও ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন মহারাজ।  ছোটবেলার সানাকে ফিরে দেখুন এই ছবিগুলিতে।  

  • সৌরভ ও বিরাট

    Cricket2, Nov 2019, 8:05 PM IST

    দিন রাতের টেস্ট নিয়ে প্রকাশ্যে এল কোহলি ও সৌরভের কথপাকথন

    দিন রাতের টেস্ট নিয়ে এবার সৌরভের খোলাসা। কোহলিকে রাজি করাতে মাত্র তিন মিনিট লেগেছে, দাবি সৌরভের। আগেই দিন রাতের টেস্ট হওয়া উচিত ছিল বলছেন মহারাজ। কোহলি রাজি ছিল যখন কেন হল না পিঙ্ক বল টেস্ট, প্রশ্ন দাদার।

  • রোহাত শর্মার ছবি

    Cricket2, Nov 2019, 12:23 PM IST

    দিল্লিতে জরুরি অবস্থা, রোহিতের আশ্বাসে চিন্তা মুক্ত মহারাজ

    দিল্লিতে ভারতীয় দলের খেলতে কোনও সমস্যা নেই। অধিনায়ক রোহিত শর্মা এমনটাই জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে। এদিকে দিল্লির অবস্থা ক্রমশ খারাপ হয়েই চলেছে। 

  • পিঙ্ক বল দিন রাতের টেস্ট

    Cricket29, Oct 2019, 7:06 PM IST

    সভাপতি সৌরভের দাদাগিরি, ইডেনেই ভারতের প্রথম দিন রাতের টেস্ট

    সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাত ধরে ফের প্রত্যাবর্তন ভারতীয় ক্রিকেটে। ইডেন গার্ডেন্সে প্রথম দিন রাতের টেস্ট খেলতে চলেছেন কোহলিরা। ২২ নভেম্বর থেকে বাংলাদেশের বিরুদ্ধে প্রথম দিন রাতের টেস্টে নামছে ভারতীয় দল। বিসিসিআই সভাপতির আবেদনে সম্মতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের।

  • সৌরভ গঙ্গোপাধ্যায় ও রাহুল দ্রাবিড়

    Cricket29, Oct 2019, 5:13 PM IST

    ভারতীয় ক্রিকেটের ২২ গজে আবার সৌরভ, রাহুল পার্টনারশিপ

    ভারতীয় ক্রিকেটের উন্নতির জন্য এবার দ্রাবিড়ের সঙ্গে বৈঠক করবেন সৌরভ। এনসিএ চিফ দ্রাবিড়ের সঙ্গে ৩০ অক্টোবর বৈঠকে মহারাজ। পিঙ্ক বল টেস্টে এবার বাধা হয়ে দাড়াতে পারে বলে কোয়ালিটি। ইডেন টেস্টে সংবর্ধিত হতে পারেন মেরি কম, পিভি সিন্ধু সহ আরও অলিম্পিয়ানরা।

  • সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই সভাপতি
    Video Icon

    Cricket26, Oct 2019, 1:59 PM IST

    সিএবির জমকালো সংবর্ধনা, সৌরভের ইডেনে শুভেচ্ছা থেকে নস্টালজিয়ার ছোঁয়া দেখুন ভিডিও

    ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হওয়ার পর থেকে নানা দিক থেকে শুভেচ্ছার জোয়ার ভেসে আসছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে। আগামী দিনে ভালো কাজ করার শক্তিও সেটা থেকেই পাবেন মহারাজ। সেই সঙ্গে শুক্রবার সিএবির তরফ থেকে জমকালো সংবর্ধনাও পেয়েছেন তিনি। একই সঙ্গে সিএবির তরফ থেকে বানানো সৌরভের তথ্যচিত্রে শুভেচ্ছার জোয়ারে ভাসিয়ে দিয়েছেন সৌরভের প্রাক্তন সতীর্থ ভাজ্জি, বীরু থেকে শুরু করে লক্ষ্মণ, সুনীল গাভাস্কররা। একই সঙ্গে তাঁকে শুভেচ্ছা জানান গ্রেম স্মিথ, ব্রায়ান লারা, কেভিন পিটারসনরা।

  • সৌরভের সঙ্গে আজহার ও লক্ষ্মণ

    Cricket25, Oct 2019, 11:57 PM IST

    ভারত অধিনায়ক সৌরভই হবেন দক্ষ প্রশাসক, সাক্ষীর অপেক্ষায় ক্রিকেট বিশ্ব

    ক্রিকেটাররাও দক্ষ প্রাশাসক হওয়ার ক্ষমতা রাখে, দাবি বোর্ড সভাপতি সৌরভের। প্রশাসক হিসাবে বিশ্ব ক্রিকেটে নিজেকে ফের প্রমান করতে চান প্রিন্স অব কলকাতা। 'ভারতীয় দলে খেলা কালিন কারও তাঁবেদারি করতে হয়নি সৌরভকে', অজাহারউদ্দিন। অধিনায়ক সৌরভ ছিলেন একটা উদাহরণ, সভাপতি হিসাবেও তাই চান ভিভিএস লক্ষ্মণ।

  • সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই সভাপতি
    Video Icon

    Cricket23, Oct 2019, 8:19 PM IST

    শুরু দাদাগিরি, দুর্নীতিমুক্ত বোর্ড চাই হুঁশিয়ারি মহারাজের, কী বললেন, দেখুন ভিডিও

    ভারতীয় ক্রিকেট বোর্ডের মসনদের দায়িত্ব নিতেই পুরোনো মেজাজে সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় দলকে যেভাবে দুর্নীতিমুক্ত ও যেভাবে ঠিক পথে চালনা করেছেন সেভাবেই এবার ভারতীয় ক্রিকেট বোর্ডকে চালানোর কথা জানিয়ে দিলেন মহারাজ। বুধবার বিসিসিআই-এর সরকারি ভাবে সভাপতির দায়িত্ব নিলেন দাদা। সেখানে বোর্ডের বাকি কর্মকর্তাদের সঙ্গে আলোচনা সভায়েও অংশ গ্রহণ করেন তিনি। আর সেই সভায় ফের একবার সবাইকে দুর্নীতি মুক্তির আবেদন জানায় সৌরভ। একই সঙ্গে ভারতীয় ক্রিকেটকে স্বচ্ছ ভাবে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিজ্ঞাই করলেন সৌরভ। একই সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের পাশেও সব সময় থাকার কথা বললেন সৌরভ। ভারতীয় ক্রিকেট দল খুব ভালো এগোচ্ছে আর তাঁদের সুবিধার জন্য সব সময় পাশে আছে বোর্ড এমনটাই সভাপতি পদে দায়িত্ব নেওয়ার পর জানান মহারাজ।