বিয়ে  

(Search results - 656)
  • <p>ধোনি-সাক্ষীর বিয়ের ১০ বছর,ফিরে দেখা কেমন ছিল সেই বিয়ে<br />
 </p>

    Cricket4, Jul 2020, 3:54 PM

    ধোনি-সাক্ষীর বিয়ের ১০ বছর,বিবাহ বার্ষিকীতে ফিরে দেখা কেমন ছিল সেই বিয়ে

    দেখতে দেখতে এক সঙ্গে ১০ বছর পার করে ফেললেন মহেন্দ্র সিং ধোনি ও সাক্ষী। সকাল থেকেই শুভচ্ছার জোয়ারে ভাসছেন প্রাক্তন ভারত অধিনায়ক ও তার স্ত্রী। কিন্তু কেমন ছিল ধোনির বিয়ে। ফিরে দেখা আরও আরও একবার।
     

  • ನೀನಾ ಗುಪ್ತಾ ಮದುವೆಯಾದ ಗಂಡಸರಿಂದ ತಮಗಾದ ಅನುಭವದ ಬಗ್ಗೆ ಹೇಳಿಕೊಂಡಿರುವ ವಿಡಿಯೋ ಸೋಶಿಯಲ್ ಮೀಡಿಯಾದಲ್ಲಿ ವೈರಲ್ ಆಗಿದೆ.

    Bollywood4, Jul 2020, 2:58 PM

    'বিয়ে জিনিসটা বড়ই অর্থহীন, এর চেয়ে লিভ-ইন ঢের ভাল'

    নীনা গুপ্তা। সেই বিরল অভিনেত্রী এবং মহিলাদের মধ্যে পড়েন যিনি নিজের দমে, নিজের দাপটে ব্যক্তিগত এবং পেশাগত জীবনে দাঁড়িয়ে রয়েছেন। প্রাক্তন ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি কখনই কোনও লুকোছাপা রাখেননি নীনা। জনসমক্ষে তাঁকে এ বিষয় প্রশ্ন করা হলে মন খুলে উত্তর দিয়েছেন। ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে সম্পর্ক থাকাকালীন তিনি সন্তানসম্ভবা হন। মাসাবা গুপ্ত জন্ম নেওয়ার আগেই নীনা সিদ্ধান্ত নিয়েছিলেন সিঙ্গেল মাদার হিসেবে বড় করবেন মাসাবাকে। সমস্ত সামাজিক ট্যাবু ভেঙে নিজে এবং নিজের বাবার সাহায্যে বড় করেন মাসাবাকে। অভিনেত্রীর জন্মদিনে তাঁর এই কঠিন যাত্রাপথ বারবার মনে পড়ে সকলের। জীবনকে সহজে সাধারণ ভাবে গড়ে তোলার অনুপ্রেরণা দিয়েছেন তিনি হাজারও মানুষকে।

  • <p>মাধুরী দীক্ষিতের সঙ্গে, তেজাব (১৯৮৮)-এ "এক দো তিন", থানদার (১৯৯০)-এ "তাম্মা তামমা লোগে" এবং "ধাক ধাক কর্নে লাগা", বেটা (১৯৯২) খুবই প্রশংশিত হয়। </p>

    Bollywood3, Jul 2020, 12:57 PM

    ১৩ বছরে বিয়ে করেই ইসলাম ধর্ম গ্রহণ, নিজের অদম্য ইচ্ছাতেই বলিউডের মাস্টারজি হয়ে উঠেছিলেন সরোজ

    বি-টাউনে একের পর এক দুঃসংবাদ। ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খান, সুশান্ত সিং রাজপুতের পর গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে।  কোরিওগ্রাফির জনপ্রিয়তার পাশাপাশি তার ব্যক্তিগত জীবনও ট্র্যাজেডির মতোন। ১৩ বছর বয়সে বিয়ে, তারপর মুসলিম ধর্ম গ্রহণ, সন্তানের মৃত্যু, স্বামীর গোপন সম্পর্ক এই সমস্ত যন্ত্রণা সহ্য করেও নিজের মনের অদম্য ইচ্ছেতেই আজ তিনি বলিউডের মাস্টারজি।

  • <p>सात फेरों से ठीक पहले दुल्हन ने दूल्हे को देखकर शादी करने से मना कर दिया। दुल्हन का कहना था कि जिस लड़के से उसकी एंगेजमेंट हुई है ये वो लड़का ही नही है बल्कि उसकी जगह दूसरा दूल्हा सात फेरे लेने पहुंचा है</p>

    Life Style2, Jul 2020, 5:10 PM

    বিভিন্ন দেশে বিয়ের অদ্ভুত এবং আশ্চর্যজনক কিছু রীতি, যা জানলে অবাক হবেন

    বিশ্ব জুড়ে নানা মাঙ্গলিক কার্যের নানান রীতিনীতি। বিভিন্ন জাতি বর্ণ ধর্ম নির্বিশেষ এই নিয়মগুলিও সর্বত্র আলাদা হয়। আমরা ভারতীয় ঐতিহ্য সম্পর্কে জানি, তবে কিছু খুব আকর্ষণীয় এবং আশ্চর্যজনক বিয়ের কিছু ঐতিহ্যবাহী রীতি রয়েছে বিশ্ব জুড়ে। যা বিভিন্ন দেশে বিবাহের সময় পালন করা হয়। সর্বভারতীয় এক সংবাদ মাধ্যমে প্রকাশিত একটি নিবন্ধ অনুসারে, এই রীতিগুলি বিশ্বব্যাপী বিবাহের সময়েই পালন করা হয়েছে। জেনে নেওয়া যাক এই আশ্চর্যজনক ঐতিহ্যগুলি সম্পর্কে।

  • <p>ফেস শিল্ড পরে অপেক্ষায় কনে, মাস্ক পরে বিয়ের আসরে হাজির বর<br />
 </p>

    West Bengal2, Jul 2020, 4:13 PM

    ফেস শিল্ড পরে অপেক্ষায় কনে, মাস্ক পরে বিয়ের আসরে হাজির বর

    মুখে মাস্ক পরে বরকে কখনও বিয়ের আসরে ঢুকতে দেখেছেন কিংবা কনে-কে ফেস শিল্ড পরতে? এসব আর কষ্ট কল্পনা নয়, বরং করোনা আবহে ঘোরতর বাস্তব। আনলক পর্বে স্বাস্থ্য বিধি মেনে মালাবদল করলেন এক দম্পতি। অভিনব বিয়ে দেখতে ভিড় করেছিলেন বহু মানুষ। সকলেই যে আমন্ত্রিত ছিলেন, এমনটা কিন্তু নয়।
     

  • India 1, Jul 2020, 3:05 PM

    করোনার লক্ষণ নিয়েই বিয়ের পিঁড়িতে বসে মৃত্যু ডেকে আনল বর, অনুষ্ঠানে এসে আক্রান্ত হলেন শতাধিক

    বিহারে ক্রমেই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, তার মধ্যেই ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা, নিয়মবিধি না মেনে বসেছিল বিয়ের আসর, সেখান থেকেই প্রথম গোষ্ঠী সংক্রমণ ছড়াল বিহারে।

  • <p>জর্জিনার রিং ফিঙ্গারে জ্বলজ্বল করছে হীরের আংটি,তাহলে কি আসন্ন রোনাল্ডোর বিয়ে <br />
 </p>

    Football1, Jul 2020, 1:51 PM

    জর্জিনার রিং ফিঙ্গারে জ্বলজ্বল করছে হীরের আংটি,তাহলে কি আসন্ন রোনাল্ডোর বিয়ে

    জর্জিনা রডরিগেজের রিং ফিঙ্গারে জ্বল জ্বল করছে বিশালাকৃতির হীরের আংটি। এমনই এক ছবি শেয়ার করেছেন ক্রিশ্চিয়ানোর রোনাল্ডোর বান্ধবী। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা শীঘ্রই কি বাজতে চলেছে সিআরসেভেনের বিয়ের সানাই।
     

  • exercise

    Health29, Jun 2020, 6:08 PM

    ২০ মিনিটেই কেল্লাফতে, রইল বিয়ের মরশুমে রোগা হওয়ার সহজ ট্রিকস

    এক্সারসাইজের অভ্যাস না থাকলে সবার প্রথমে হাঁটা শুরু করুন। রোগা হতে চাইলে বিয়ের আগে চকোলেট, চিপস, আইসক্রিম ভুলে যান। সকালের ব্রেকফাস্ট কখনওই এড়াবেন না। সন্ধ্যাবেলায় প্রতিদিন কুড়ি মিনিট করে এক্সারসাইজ করুন।

  • Business29, Jun 2020, 4:28 PM

    ৫০ হাজারের কোটায় ছুঁই ছুঁই সোনার দাম, বিয়ের মরশুমে কীভাবে লাভবান হবেন

    একদিকে বিয়ের মরশুম, আর তার উপরেই লাগাতার  বাড়তে শুরু করেছে সোনার দাম। মাসের শুরুতেও বেশ দাম কমলেও রেকর্ড হারে বাড়ছে  সোনার দাম। কয়েকদিন আগেও সোনার দাম রেকর্ড গড়েছিল। মহাসঙ্কট পরিস্থিতিতে যেভাবে অর্থনৈতিক বাজারে মন্দা দেখা দিয়েছে তার জেরে সোনার দাম আরও বাড়বে বলেই আশা করাই হচ্ছে।  ইতিমধ্যেই ৫০ হাজারের কোটায় ঢুকতে চলেছে সোনার দাম। এহেন পরিস্থিতিতে সোনা কেনা তো দূরের কথা দামের কথা ভাবলেই মধ্যবিত্তের মাথায় হাত পড়ছে। কিন্তু বিয়ের মরশুমে কীভাবে লাভবান হতে পারবেন আপনি, জেনে নিন বিস্তারিত।

  • <p>करीना कपूर कुछ साल पहले करन जौहर के चैट शो में पहुंची थी। इस दौरान उन्होंने अपनी पर्सनल और प्रोफेशनल लाइफ को लेकर कई खुलासे किए थे। </p>

    Bollywood29, Jun 2020, 11:52 AM

    একে ডিভোর্স, তার ওপর দুই সন্তান, কেরিয়ার নষ্ট হতে পারে, বিয়ের আগে কী ভেবেছিলেন করিনা

    তশন ছবির পর থেকেই একে অন্যকে মন দিয়েছিলেন এই জুটি। করিনার জীবনের এত বড় সিদ্ধান্ত, অথচ বেবোর পছন্দ একজন ডিভোর্সিকে! প্রশ্ন উঠেছিল বিভিন্ন মহলে। বিয়ের আগে সাত পাঁচ ভেবেও দেখেছিলেন তিনি। ঠিক কী পরিস্থিতির শিকার হতে হয় তাঁকে! 

  • Bengali Cinema26, Jun 2020, 12:05 PM

    নববধূর সাজে ফের চমক, বিয়ের চূড়ায় স্বামীর সোহাগে ভাসলেন নুসরত

    নববধূর বেশে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী নুসরত। পরণে ডিজাইনার শাড়ি, হাত ভর্তি মেহেন্দি, বিয়ের চুড়ায় জ্বলজ্বল করছে স্বামী নিখিলের নাম। সম্প্রতি নববধূর বেশে ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন নুসরত। মুহূর্তের মধ্যে ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

  • <p>প্রেমের পথে বাধা জাতপাত, প্রেমিকের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী তরুণী<br />
 </p>

    West Bengal22, Jun 2020, 3:39 PM

    প্রেমের পথে বাধা জাতপাত, প্রেমিকের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী তরুণী

    জাতপাতের কারণে সম্পর্ক মেনে নেয়নি পরিবার। বিয়ে ঠিক হয়ে গিয়েছিল অন্যত্র। প্রেমিকের সঙ্গে আত্মঘাতী তরুণী। এলাকায় শোকের ছায়া।
     

  • Bollywood22, Jun 2020, 11:27 AM

    সুশান্তের ফ্ল্যাট ছিল ভূতুড়ে, পুলিশি জেরার মুখে ভয়াবহ তথ্য ফাঁস করলেন রিয়া

    রিয়ার সঙ্গে সুশান্তের সম্পর্ক নিয়ে ২০১৯ থেকেই নেট দুনিয়ায় জল্পনা ছিল তুঙ্গে। তাঁদের প্রেমপর্ব থেকে শুরু করে বিয়ের পরিকল্পনা, একে একে ফাঁস হচ্ছিল সব তথ্যই। ২০২০-তে হঠাৎই ঘটে ছন্দপতন। সকলের অলক্ষ্যে মৃত্যর পথ বেছে নিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। কেন এই সিদ্ধান্ত। তড়িঘড়ি তদন্তে নামে পুলিশ। একাধিক তারকা সহ পরিচারক, পরিজনেরা জেরার মুখে। তবে রিয়ার বয়ানে উঠে এল ভয়াবহ রহস্য... কী জানিয়েছেন পুলিশকে রিয়া

  • <p>সলমনের চড় মারার ভয়ে ভ্যানিটি ভ্যানে লুকিয়ে বসে ক্যাটরিনা, করিনা এসে বাঁচান অভিনেত্রীকে</p>

    Bollywood21, Jun 2020, 4:18 PM

    সলমনের চড় মারার ভয়ে ভ্যানিটি ভ্যানে লুকিয়ে বসে ক্যাটরিনা, করিনা এসে বাঁচান অভিনেত্রীকে

    সলমন খান। বলিউডের অন্যতম ব্যাচিলার হিসেবে এখনও তাঁর নাম শীর্ষে। ষাট ছুঁতে চললেন সলমন, তবুও তাঁর মহিলা-ভক্তদের সংখ্যার কোনও অন্ত নেই। বলিউডে তাঁর ঘনিষ্ঠ বান্ধবীদের অভাব নেই। সলমনের মুখপাত্রের কথা মতো ক্যাটরিনার সঙ্গে কোনও সম্পর্ক নেই তবুও তাঁদের ঘনিষ্ঠতা আজও একই রকম। তবুও কেন তাঁকে বিয়ে করতে চাননি ক্যাটরিনা। নাকি সলমনই বিয়ের প্রস্তাব দেননি। ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্রের কথায়, সলমনের শারীরিক অত্যাচারের কারণেইল ক্যাটরিনা তাঁকে বিয়ে করতে চাননি।

  • <p>மேலும் "கடந்த ஒரு வருடத்தில், சுஷாந்த் தன்னுடைய அணைத்து வெளிப்புற தொடர்புகளிலிருந்தும் தன்னை முழுவதுமாக தனிமை படுத்திக்கொண்டார். ரேஹா சுஷாந்தின் காதல் தொடர்பில் தான் இருந்துள்ளார். சுஷாந்த் குரல்களைக் கேட்கத் தொடங்கிய பின்னர். மக்கள் அவரைக் கொல்ல முயற்சிப்பதை அவர் உணரத் தொடங்கினார். </p>

    Bollywood20, Jun 2020, 12:00 AM

    রিয়ার নামে করে দিয়েছিলেন কোম্পানি, বিয়ের আগেই সুশান্তের উপহার প্রেমিকাকে

    এই বছরেই নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল সুশান্ত-রিয়ার। জানা যায়, পুলিশি জেরায় তেমনই খবর প্রকাশ্যে এসেছে। সুশান্ত তিনটি কোম্পানিও তৈরি করেছিলেন। যার মধ্যে একটি রিয়ার নামে করে দিয়েছিলেন প্রয়াত অভিনেতা।