ব্যক্তি  

(Search results - 426)
  • undefined

    Coronavirus West Bengal2, Apr 2020, 6:45 PM IST

    লকডাউনের মাঝে অনুপ্রবেশের চেষ্টা, বিএসএফ-এর গুলিতে খতম বাংলাদেশি চোরাকারবারী

    লকডাউনের মাঝে অনুপ্রবেশের চেষ্টা। বিএসএফ-র গুলিতে খতম এক ব্যক্তি। উত্তর দিনাজপুরের ঘটনা। তদন্তে নেমেছে পুলিশ।

  • করোনায় আক্রান্ত হয়ে মৃ্ত্যু হল মার্সেইয়ের প্রাক্তন প্রেসিডেন্ট পাফ দিউফের

    Football2, Apr 2020, 6:21 PM IST

    করোনায় আক্রান্ত হয়ে মৃ্ত্যু হল মার্সেইয়ের প্রাক্তন প্রেসিডেন্ট পাফ দিউফের

    করোনায় আক্রান্ত হয়ে মৃ্ত্যু হল আরও এক ফুটবল ব্যক্তিত্বের। মৃত্যু হল ফরাসি ক্লাব মার্সেইয়ের প্রাক্তন প্রেসিডেন্ট পাফ দিউফের। মৃত্যুর সময় নিজের দেশ সেনেগালেই ছিলেন পাপে দিউফ। পাপে দিউফের  মৃত্যুর খবরে শোক প্রকাশ ফুটবল বিশ্বের।

  • করোনা সন্দেহে ঘরে ঢুকতে দিচ্ছে না  মালিক, ১৪ দিনের অজ্ঞাতবাস ভাড়াটিয়ার

    West Bengal2, Apr 2020, 1:31 PM IST

    করোনা সন্দেহে ঘরে ঢুকতে দিচ্ছে না মালিক, ১৪ দিনের অজ্ঞাতবাস ভাড়াটিয়ার

    ভাড়াটিয়াকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন বলে অভিযোগ মালিকের বিরু্দ্ধে। ক্যানিং থানার তালদি গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা বাড়ির মালিক তার স্ত্রী এক ছেলে ও মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন ওই ব্যক্তি। প্রায় ছয় বছর ওই বাড়িতে ভাড়া থাকেন তিনি। কর্মসূত্রে  কেরলে শ্রমিকের কাজ করেন অভিযোগকারী। গত ২৩মার্চ বাড়ি ফিরে তিনি ক্যানিং মহকুমা হাসপাতালে নিজের পরীক্ষা করাতে যান বলে জানিয়েছেন ভাড়টিয়া। 

  • पत्नी के साथ रोमांटिक होते राजीव सेन।

    Bollywood2, Apr 2020, 1:22 PM IST

    শয্যাসঙ্গিনীর সঙ্গে ফ্রেমবন্দি বিছানার ঘনিষ্ঠ মুহূর্ত , নেটিজেনদের ট্রোলের মুখে সুস্মিতার ভাই

    গত বছরই সদ্যই সাতপাকে বাঁধা পড়েছিলেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন । টেলি অভিনেত্রী চারু আসোপার সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন প্রাক্তন মিউ ইউনিভার্সের ভাই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজেদের ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার করেছেন রাজীব। নিজের স্ত্রী চারুর সঙ্গে বিছানার অন্তরঙ্গতা প্রকাশ্যে আনা মাত্রই তা নেটিজেনদের নজর কেড়েছে। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাদের এই যৌনতা ভরা ছবিগুলি।  কমেন্টেও ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। একঝলকে দেখে নিন রোম্যান্সে ভরপুর ছবিগুলি।

  • delhi

    Kolkata2, Apr 2020, 12:20 PM IST

    দিল্লির নিজামুদ্দিনের সমাবেশ চিন্তা বাড়াচ্ছে বাংলার, হজ হাউসে আনা হল ৭৬ জনকে

    বাংলার চিন্তা বাড়াচ্ছে দিল্লির ধর্মীয় সমাবেশ। গতকালই দিল্লির নিজামুদ্দিনে অংশগ্রহণকারী ৫৪ জনকে চিহ্নিত করেছিল রাজ্য় সরকার। নিউ টাউনের হজহাউসে রাখা হয়েচিল তাঁদের। এবার সেই ব্যক্তিদের সংস্পর্শে আসা ৭৬ জনকে নতুন করে আনা হল হজ হাউসে। পরিসংখ্যান বলেছে,ওই সভা থেকে আসা ব্য়ক্তিদের সংস্পর্শে এসেছেন এরকম মোট ২১৫ জনকে চিহ্নিত করা হয়েছে। তাদের সবার ওপরই নজর রাখছে রাজ্য় সরকার।
     

  • করোনা সংক্রমণ এড়াতে দেশ জুড়ে লকডাউন

    Coronavirus India1, Apr 2020, 3:16 PM IST

    প্রাণের ঝুঁকি নিয়ে কাজ করছেন ওঁরা, সাফাইকর্মীদের পুষ্পবৃষ্টি করে শ্রদ্ধা জানালো পঞ্জাব

    করোনা সংক্রমণ এড়াতে দেশ জুড়ে লকডাউন, তার মধ্যেও কাজ করছেন জরুরী পরিষেবার সঙ্গে যুক্ত ব্যক্তিরা, সাফাই কর্মীরা প্রতিদিন আমাদের চারপাশ পরিচ্ছন্ন রাখছেন, তাঁদের অবদান স্মরণ করে শ্রদ্ধা জানাল পঞ্জাববাসী।

  • undefined

    Cricket1, Apr 2020, 1:22 PM IST

    করোনা যুদ্ধে সামিল ভারতীয় ক্রিকেটাররা, একঝলকে দেখে নিন কে কত অনুদান দিলেন

    করোনার বিরুদ্ধে যুদ্ধে নেমেছে গোটা দেশ। করোনা মোকাবিলায় এগিয়ে এসেছেন একাধিক ক্রীড়া ব্যক্তিত্ব। ভারতয়ী ক্রিকেট দলের প্রাক্তন থেকে বর্তমান সকলেই সামিল হয়েছেন যুদ্ধে। নিজেদের সাধ্যমত অনুদান দিয়েছেন সচিন, সৌরভ, কুম্বলে থেকে বিরাট কোহলি, রোহিত শর্মা, সুরেশ রায়নরা। দেখে নেওয়া যাক এখনও পর্যন্ত কোন ক্রিকেটার কত টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী ও রাজ্যসরকারের ত্রাণ তহবিলে।
     

  • এবার করোনাায় মৃত্য়ু বেলঘরিয়ার  বাসিন্দার, রাজ্যে সংখ্যা বেড়ে ৬

    Kolkata1, Apr 2020, 12:17 PM IST

    এবার করোনায় মৃত্য়ু বেলঘড়িয়ার বাসিন্দার, রাজ্যে সংখ্যা বেড়ে ৬

    শেষ রক্ষা হল না। রাজ্যে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বেলঘড়িয়ার প্রৌঢ়। যার জেরে বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬। মঙ্গলবারই ওই ব্যক্তির করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। গত কয়েকদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।
     

  • নিজের গলায় গানটি গেয়েচেন মিমি চক্রবর্তী। পুরো গানটির কোরিওগ্রাফি করেছেন বাবা যাদবে। গানের শ্যুটিং হয়েছে তুরস্কের ফেতিয়ে শহরে।

    Bengali Cinema1, Apr 2020, 11:44 AM IST

    এবার হোয়াটসঅ্যাপে মিলবে ওষুধ, করোনা মোকাবিলায় অভিনব উদ্যোগ সাংসদ অভিনেত্রী মিমির

    করোনা মোকাবিলায় অভিনব উদ্যোগ নিলেন মিমি। এবার হোয়াটসঅ্যাপ করলেই  মিলবে ওষুধ। করোনা মোকাবিলায় ব্যক্তিগত ভাবে  ১ লক্ষ টাকা অনুদানও করেছেন সাংসদ অভিনেত্রী মিমি। সেলফ আইসোলেশনে থাকাকালীন তার  এই অবদান নজর কেড়েছে সকলের।

  • এপ্রিল মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

    Astrology 20201, Apr 2020, 11:21 AM IST

    এপ্রিল মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

    জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এপ্রিল মাসে জন্ম হলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে।

  • জীবনে থেকে দূর করুন যাবতীয় চিন্তা, মানসিক শান্তি পেতে জেনে রাশি অনুযায়ী কী করবেন

     Astrology31, Mar 2020, 10:17 AM IST

    জীবনে থেকে দূর করুন যাবতীয় চিন্তা, মানসিক শান্তি পেতে জেনে নিন রাশি অনুযায়ী কী করবেন

    অভ্যন্তরীণ শান্তি বা মানসিক শান্তি বলতে মানসিক ও আধ্যাত্মিকভাবে অর্জিত শান্তিকে বুঝায়। অনেকেই শান্তিতে থাকাকে সুস্থ ও সভ্য মানুষের প্রতিচ্ছবি এবং চাপ ও দুঃশ্চিন্তার বৈপরীত্য হিসেবে মনে করে থাকেন। সচরাচর মানসিক শান্তিকে পরম সুখ ও সুখী জীবনের সঙ্গে সম্পৃক্ত বলে গণ্য করা হয়। চাপের প্রভাব, বিরূপ প্রতিক্রিয়া থেকে মুক্তি লাভের মাধ্যমে মানসিক শান্তি তৈরী হয়। 

  • টেনিস থেকে বিশ্রাম, করোনা যুদ্ধে দরীদ্রদের মুখে অন্ন তুলে দিচ্ছেন কেটি সোয়ান

    Sports30, Mar 2020, 3:38 PM IST

    টেনিস থেকে বিশ্রাম, করোনা যুদ্ধে দরীদ্রদের মুখে অন্ন তুলে দিচ্ছেন কেটি সোয়ান

    করোনা যুদ্ধে সামিল আরও এক ব্রিটিশ মহিলা ক্রীড়া ব্যক্তিত্ব। টেনিস থেকে বিশ্রাম নিয়ে জনসেবায় নিযুক্ত হলেন কেটি সোয়ান। প্রতি দিন ৭০ জন দুস্থ মানুষের খাবারের ব্যবস্থা করছেন তিনি। কেটি ও তার পরিবারের উদ্যোগকে সাধুবাদ ক্রীড়া বিশ্বের।
     

  • undefined

    Bollywood30, Mar 2020, 11:47 AM IST

    ফের একটি করোনা টেস্ট, আতঙ্কে দিন কাটছে কণিকার

    বলিউডের সবচেয়ে বিতর্কিত ব্যক্তিত্বের মধ্যে একজন। করোনা ভাইরাস শরীরে নিয়ে একাধিক অনুষ্ঠানে যাওয়া। বলিউড এই গায়িকার বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেওয়া হয়েছে। সম্প্রতি সন্তানদের নিয়ে আবেগভরা পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।
     

  • সেই কথাই এবার শিকার করলেন দীপিকা পাড়ুকোন। একবার ব্রেকাআপের পর আরও একবার রণবীরের জীবনে ফিরেছিলেন দীপিকা।

    Bollywood30, Mar 2020, 9:53 AM IST

    প্রাক্তনের সঙ্গে বাড়ছে বন্ধুত্ব, 'মেনে নেব না', আলিয়ার দাবিতে বিরক্ত রণবীর

    রণবীরকে নিয়ে অস্বস্তিতে রয়েছেন আলিয়া ভাট। একের পর এক সম্পর্ক ভেঙেছেন রণবীর, এবার কী তবে আলিয়ার পালা, এমন সন্দেহের বশেই রণবীরের ঘারে চেপে বসলেন আলিয়া। যার ফলে দমবন্ধ হয়ে আসার অবস্থা রণবীরের। এক সাক্ষাৎকারে খোলাখুলি জানালেন দুই তারকাই। 

  • undefined

    Kolkata29, Mar 2020, 11:33 PM IST

    একই দিনে রাজ্য়ে আক্রান্ত তিন, করোনা সংক্রমণের সংখ্যা বেড়ে ২১

    থেমে থাকল না সংখ্যাটা। রাজ্য়ে একই দিনে তিনজনের শরীরে মিলল করোনা পজিটিভের নমুনা। যার জেরে রবিবার এক ধাক্কায় ১৮ থেকে ২১-এ পৌঁছে গেল রাজ্য়ে করোনা আক্রান্তের সংখ্যা। বিকেলেই এক চিকিৎসকের পর আরও দু-জনের শরীরে মিলল এই মারণ ভাইরাস। শেষ পাওয়া খবর অনুযায়ী, এদিন তৃতীয় করোনা আক্রান্ত শেওড়াফুলির বাসিন্দা। ৫৬ বছর বয়সী ওই ব্যক্তি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর শারীরিক অবস্থা ভালো নয় বলে জানা গিয়েছে।