ব্যক্তিত্ব  

(Search results - 134)
  • India 6, Aug 2020, 8:41 AM

    ৩৭০ ধারা বিলোপের বর্ষপূর্তিতেই ইস্তফা কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরের, দায়িত্বে এলেন প্রাক্তন মন্ত্রী

    বুধবার ছিল জম্মু-কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপের বর্ষপূর্তী, সেই দিনেই লেফটেন্যান্ট গভর্নরের পদ থেকে ইস্তফা , ইস্তফা দিলেন প্রাক্তন আমলা গিরিশ চন্দ্র মুর্মু, তাঁর জায়গায় এবার কাশ্মীরের দায়িত্বে রাজনৈতিক ব্যক্তিত্ব।

  • India 3, Aug 2020, 4:44 PM

    প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরমের পরিবারে এবার করোনার থাবা, আক্রান্ত স্বয়ং সাংসদ পুত্র কার্তি

    ফের করোনার কোপে হাইপ্রফাইল রাজনৈতিক ব্যক্তিত্ব, সংক্রমণের শিকার চিদম্বরমের সাংসদ পুত্র, নিজের ট্যুইটারে জানালেন আক্রান্ত হওয়ার কথা, রাজনৈতিক মহলে ক্রমে থাবা বসাচ্ছে মারণ ভাইরাস।

  • এবার তাতেই ঘটল বড় বিপত্তি। হ্যাকাররা ইউজারদের ইউজার নাম এবং পাসওয়ার্ড ফাঁস করে দিয়েছে।

    USA3, Aug 2020, 2:20 PM

    ট্যুইটার হ্যাকিংকাণ্ডে মাস্টারমাইন্ড ১৭ বছরের ক্লার্ক, আয় করেছিল ৭ লক্ষ মার্কিন ডলার

    বারাক ওবামা থেকে ডেমোক্র্যাটিক প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বিডনসহ প্রায় ১৩০ জন প্রভাবশালী ব্যক্তির ট্যুইটার হ্যাক করা হয়েছিল। আর সেইসব হাইপ্রোফাইল ব্যক্তিত্বদের টুইটার হ্যাল্ডেল থেকে বিটকয়েনে অর্থিবিনিয়োগ করার আবেদন জানান হয়েছে। আার এই ঘটনার মাস্টারমাইন্ড হল মাত্র ১৭ বছর বয়সী গ্রামাহ ক্লার্ক। যদিও ক্লার্ক একা পুরো অপারেশন চালায়নি। তাঁর দুই সহযোগী ছিল। আরা হল ১৯ বছরের ম্যাসন শেপার্ড আর ২২ বছরের নিমা ফাজেলি। 
     

  • <p>সংস্থার পক্ষ থেকে জানান হয়েছে অযোধ্যায় রাম মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপনের অনুষ্ঠান উপলক্ষ্যে টাইমস স্কোয়ারে জমায়েরের ও ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি মিষ্টিবিরতণের ব্যবস্থা করা হয়েছে।</p>

    India 2, Aug 2020, 6:00 PM

    অযোধ্যার আকাশে উড়বে ড্রোন, করোনা স্বাস্থ্যবিধি মেনেই রাম মন্দিরের ভূমি পুজোর নিরাপত্তা ব্যবস্থা

    করোনাভাইরাসের স্বাস্থ্যবিধির কথা মাথায় রেখেই নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে অযোধ্যায়। আগামী ৫ অগাস্ট রাম মন্দিরের ভূমি পুজোর অনুষ্ঠান। আগামী বুধবার অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভূমি পুজো অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বহু বিশিষ্ট ব্যক্তিত্ব। তাই মন্দির শহর অযোধ্যা মুড়ে ফেলা হয়েছে নিরাপত্তার চাদরে। এদিন সুরক্ষা ব্যবস্থা খতিয়ে দেখেন অযোধ্যা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল দীপক কুমার। তিনি জানিয়েছে করোনা স্বাস্থ্য বিধির ওপর জোর দেওয়ার পাশাপাশি নিরাপত্তার দিকেও জোর দেওয়া হয়েছে। 

  • Bollywood2, Aug 2020, 10:59 AM

    সম্পর্কে বিপরীত, পারিশ্রমিকে এক, এক একটি ছবি করে কত আয় দুই রাণবীরের

    রণবীর কাপুর থেকে রণবীর সিং, বলিউডে দুই সুপারস্টার, ছবির ঘরানা থেকে লুক, ব্যক্তিত্ব ও উপস্থাপনা সবই ভিন্ন। দুই মরুতে থাকা দুই অভিনেতার জীবনের দুই অধ্যায়ে বিস্তর মিল। দীপিকা পাদুকোন থেকে যদি তা শুরু হয়, তবে তা শেষ হবে তাঁদের পারিশ্রমিকে। একটি ছবি করতে কত নিয়ে থাকেন এই দুই সুপারস্টার... 

  • पहली बार राधा यादव जब भारतीय टीम में शामिल किया गया था, तब उनकी उम्र सिर्फ 17 साल थी। वो मूलतः उत्तर प्रदेश के जौनपुर की रहने वाली हैं।

    Cricket1, Aug 2020, 9:40 PM

    ভারতীয় মহিলা ক্রিকেট দলকে নিয়ে 'সর্বকালের সেরা' স্পোর্টস কমার্সিয়াল, ভাইরাল নেট দুনিয়ায়

    করোনা আবহ ক্রীড়া ব্যক্তিত্বদের নিয়ে একটি মন ছুঁয়ে যাওয়া বিজ্ঞাপন। বিজ্ঞাপনের জন্য বরাবরই প্রশংসিত ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা নাইকি। এবার ‘ইউ কান্ট স্টপ আস' নামক বিজ্ঞাপনটিকে সর্বকালের সেরা বলা হচ্ছে। বিজ্ঞাপনী ভিডিওটিতে রয়েছে ভারতীয় মহিলা ক্রিকেট দলের ক্লিপিংসও।

  • <p>असम में बाढ़ से 24 जिलों के 30 लाख लोग प्रभावित हुए हैं। अब तक 122 लोगों की मौत हो चुकी है। (फोटो- असम के शिवसागर जिले में लायबिल गांव में बांस से बनी नाव से सुरक्षित स्थान पर जाते परिवार।)</p>

    Sports1, Aug 2020, 5:26 PM

    অসম-বিহারের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন কোহলি,রাহুল, সানিয়ারা

    অসম, বিহারের বন্যা পরিস্থিতি ক্রমশ উদ্বেগজনক হচ্ছে। ইতিমধ্যেই বন্যায় প্রাণ হারিয়ছেন শতাধিক সাধারোণ মানুষ। এবার বন্যা দুর্গতদের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ক্রীড়া ব্যক্তিত্বরা। নিজেদের প্রিয় জিনিস নিলামে তুলে সেই টাকা ত্রাণ তহবিলে দেবেন সকলে।
     

  •  Astrology1, Aug 2020, 10:04 AM

    অগাষ্ট মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

    জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, অগাষ্ট মাসে জন্ম হলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে। 

  • India 31, Jul 2020, 4:58 PM

    ৩৬০ দিন পর কাটল গৃহবন্দি দশা, উপত্যকার নেতা সাজাদ লোনকে শুভেচ্ছা ওমরের

    এক বছর পূ্র্ণ হতে আর বাকি ছিল মাত্র পাঁচ দিন।  গৃহবন্দি  বর্ষপূর্তি আর পালন করতে হল না। তার আগেই মুক্তি পেলেন জম্মু ও কাশ্মীরের রাজনৈতিক ব্যক্তিত্ব সাজাগ লোন। পিপিলস কনফারেন্সের নেতা  সাজাদ লোন মুক্তি পাওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় বলেছেন, এক বছর পূর্ণ হওয়ার পাঁচ দিন আগেই তাঁকে নাকি জানান হয়েছে তিনি মুক্ত। তারপরই তিনি লিখেছেন অনেক কিছু বদলে গেছে। কিন্তু বর্তমানে তিনি রয়েছেন। তারপরই লিখিছেন জেলের অভিজ্ঞতা তাঁর কাছে নতুন কিছু নয়। আগে তাঁকে হেনস্থান করা হয়েছে, শারীরিক নির্যাতন করা হয়েছে। কিন্তু এই অবস্থাটি শুধুই মানসিক নির্যাতনের সমকক্ষ। আগামী দিনে তিনি আরই কিছু ভাগ করে নেবেন বলেও জানিয়েছেন। 

  • India 28, Jul 2020, 4:42 PM

    কাশ্মীরি ব্যক্তিত্বের দায়িত্বেই ফ্রান্স থেকে আসছে রাফাল জেট, আলাপ করুন সেই যোদ্ধার সঙ্গে

    রাফাল যুদ্ধ বিমানগুলি ভারতে আনার মূল দায়িত্বে রয়েছেন একজন কাশ্মীরি ব্যক্তিত্ব। তিনি হলেন ভারতীয় বিমান বাহিনীর কমান্ডার হিলাল আহমেদ রাথর। একটি সূত্র জানাচ্ছে ফ্রান্সে সঙ্গে ভারতের বিমান সংযুক্তির পুরো প্রক্রিয়াটির দায়িত্বে ছিলেন এই কাশ্মীরি যোদ্ধা। একটি সূত্র জানাচ্ছে ভারতের বর্তমান পরিস্থিতি বিচার করে খুব দ্রুত রাফাল যুদ্ধবিমান হাতে চেয়েছিল ভারত। কেন্দ্রের নির্দেশ পালনে মরিয়া প্রচেষ্টা চালিয়েছিলেন হিলাল। 
     

  • <p>সোনুকে 'মণিকর্নিকা' থেকে সরে যেতে বাধ্য করেন কঙ্গনা, 'ক্যুইন'র সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেন 'রিয়েল' হিরো</p>

    Bollywood28, Jul 2020, 12:24 PM

    'সুশান্তের সঙ্গে দেখা না করেই তাকে নিয়ে গলা ফাটাচ্ছে' নাম না নিয়ে কঙ্গনাকে খোঁচা সোনুর

    সুশান্তের  মৃত্য নিয়ে বলিউডে নেপোটিজম তরজা বেড়েই চলেছে। বলিউডের তাবড় তাবড় ব্যক্তিত্বরা উঠে এসেছেন স্বজনপোষণ বিতর্কে। বলিউডের একাংশের সঙ্গে কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের তরজাও অব্যাহত। এবার নাম না নিয়ে কঙ্গনাকে একহাত নিলেন বলিউডের সুপারহিরো সোনু সুদ। গত কয়েকমাস ধরেই খবরের শিরোনামে রয়েছেন সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের পাশে তিনি যেভাবে রিয়েল হিরো হয়ে দাঁড়িয়েছেন,তা প্রশংসনীয়। বলিউডের নেপোটিজম তরজাতে সেভাবে মুখ খোলেননি অভিনেতা। তবে সুশান্তের মৃত্যু পর নাম না করে যেভাবে ফুঁসে উঠলেন অভিনেতা তাতে অভিযোগ তির কঙ্গনার দিকেই রয়েছে বলে মনে করছেন নেটিজেনদের একাংশ।
     

  • Bollywood28, Jul 2020, 9:57 AM

    ফের ইন্দ্রপতন, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বলিউডের এই জনপ্রিয় ব্যক্তিত্ব

    প্রয়াত হলেন বলিউডের জনপ্রিয় অ্যাকশন ডিরেক্টর পারভেজ খান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৫৫ বছর। হাসপাতালে  ভর্তির কিছুক্ষণের মধ্যেই হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে অ্যাকশন ডিরেক্টরের। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।

  • <p>Image of  Watganj</p>
    Video Icon

    Kolkata23, Jul 2020, 6:26 PM

    ওয়াটগঞ্জে গঙ্গার ধারে গলা কাটা দেহ উদ্ধার

     ওয়াটগঞ্জে গঙ্গার ধারে গলা কাটা দেহ উদ্ধার করে পুলিশ। খিদিরপুর ওয়াট গঞ্জে মৃতদেহটি প্রথমে দেখে স্থানীয়রা। মৃতদেহের মুখের কাছে জখমের ধরণ  দেখে 'খুন' বলে দাবি করেন বন্দর এলাকার এক রাজনৈতিক ব্যক্তিত্ব  রাকেশ সিং। তিনি এই ঘটনার তদন্ত দাবি করেছেন।  

  • <p>সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নাকোচ রানির, এবার বঙ্গতনয়াকে তোপে দাগল সাইবারবাসী </p>

    Bollywood22, Jul 2020, 1:55 PM

    সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নাকোচ রানির, এবার বঙ্গতনয়াকে তোপে দাগল সাইবারবাসী

    সুশান্ত সিং রাজপুতের বিরুদ্ধে কতখানি অরাজকতা হয়েছে। সেই নিয়ে নানা তথ্য খুঁজে বের করার চেষ্টায় নেটিজেনরা। যে বা যাঁরা তাঁর সঙ্গে কাজ করতে নাকোচ করেছিলেন এবং তাঁকে ছবি থেকে বিতারিত করেছিলেন তাঁদের প্রতি ফুঁসছে গোটা দেশ। করণ জোহার, সলমন খান, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর সহ একাধিক বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে সরব হয়েছে নেটিজেন। এবার সেই তালিকায় জুড়ল বঙ্গতনয়া রানি মুখোপাধ্যায়। তিনিও নাকি সুশান্তের সঙ্গে কাজ করতে নাকোচ করেছিলেন। 

  • <p><span style="font-size:11pt"><span style="line-height:107%"><span style="font-family:Calibri,sans-serif"><span style="font-size:14.0pt"><span style="line-height:107%"><span style="font-family:"Vrinda",sans-serif">শ্রাবণ মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি </span></span></span></span></span></span></p>

    Astrology 202016, Jul 2020, 12:58 PM

    শ্রাবণ মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

    জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শ্রাবণ  মাসে জন্মগ্রহণ করলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে। শ্রাবণ মাসে জন্ম হলে তাঁরা খুব ভদ্র স্বভাবের হয়ে থাকে, অথবা সে অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত থাকে। এরা কর্মে বিশ্বাসী। তাই খুব চিন্তা ভাবনা করেই খরচ করেন। তাই অনেকেই এদের স্বার্থপর বা কৃপণ বলে মনে করেন।