ব্যর্থতার  

(Search results - 20)
  • <p>শক্তিশালী সানরাইজার্স হায়দরাবাদ দল, কোন কোন প্লেয়ার হতে পারে কেকেআরের পথের কাঁটা<br />
&nbsp;</p>

    IPL Cricket26, Sep 2020, 2:30 PM

    শক্তিশালী সানরাইজার্স হায়দরাবাদ দল, কোন কোন প্লেয়ার হতে পারে কেকেআরের পথের কাঁটা

    আরসিবির বিরুদ্ধে হেরে আজ কেকেআরের বিরুদ্ধে মাঠে নামছে সানরাইজার্স হায়দরাবাদ। প্রথম ম্যাচে জয়ের মুখ থেকে পরাজয় শিকার করতে হয়েছিল শুধু মাত্র মিডল অর্ডারের ব্যর্থতার জন্য। তাই কেকেআরকে হারিয়ে জয়ে ফিরতে মরিয়া ডেভিড ওয়ার্নারের দল। প্রথম ম্য়াচ হারলেও, যথেষ্ট শক্তিশালী হায়দরাবাদের দল। ফলে চলুন দেখা যাক কেকেআর জয়ে কাঁটা হয়ে উঠতে পারে সানরাইজারর্সের কোন কোন তারকা।

  • <p><strong>चीन से हैं अच्छे संबंध</strong><br />
महिंदा राजपक्षे 2005 में श्रीलंका के राष्ट्रपति बने थे, तब उन्होंने गोटाबाया को रक्षा मंत्रालय का सचिव बनाया था। इसके बाद दोनों भाइयों ने लिट्टे नामक आतंकी संगठन के खिलाफ जमकर सैन्य अभियान चलाए और आतंकी संगठन का नामों निशान तक खत्म कर दिया। राजपक्षे भाइयों के चीन के नेताओं से अच्छे संबंध रहे हैं।<br />
&nbsp;</p>

    International17, Aug 2020, 8:53 PM

    এ কোন বিপর্যয় নেমে এল শ্রীলঙ্কার বুকে, 'ব্ল্যাকআউট'-এর কবলে গোটা দেশ

    মহা বিপর্যয় শ্রীলঙ্কায়। ছয় ঘন্টার উপর গোটা দেশ বিদ্যুতহীন। রাস্তায় তৈরি হয়েছে পরিবহন বিশৃঙ্খলা। উদ্বেগ বাড়ছে কোভিড হাসপাতালগুলি নিয়ে।  

     

  • <p>The development comes days after Russian President Vladimir Putin announced that the country has developed the first vaccine offering “sustainable immunity” against the deadly coronavirus or COVID-19.</p>

    India 17, Aug 2020, 7:20 PM

    পুতিনের প্রাক্তন বান্ধবী ছিল 'র' এজেন্ট, ভারতীয় গোয়েন্দাদের নজরে ছিলেন রাশিয়ার রাষ্ট্রপতি

    সালটা ছিল ১৯৮০, তখন রাশিয়া ছিল অভিভক্ত। আর সেই সময় মিখাইল গর্ভাবচবের মন্ত্রিসভায় রীতিমত গুরুত্বপূর্ণ মন্ত্রী ছিলেন বর্তমান রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। আর সেই সময় থেকেই পুতিনকেই টার্গেট করেছিল ভারতীয় গুপ্তচর সংস্থা। রুশ দেশের গোপনীয় ক্রিয়াকলাপ আর প্রশাসনিক সিদ্ধান্ত জানার জন্য দুজনকে ভারতীয় গুপ্তচর সংস্থা 'র' বা রিসার্চ অ্যান্ড অ্যানালিসিস উইংস দুজনকে নিয়োগও করেছিল। যার মধ্যে একজন ছিলেন পুতিনের প্রাক্তন বান্ধবী। কিন্তু সেই বান্ধবীর নাম প্রকাশ্যে আনেননি লেখক। ব্যবহার করেছিলেন কোড নেম। আটের দশকে 'র'এর কার্যকলাপ নিয়ে একটি বই লিখেছেন সাংবাদিক ইয়েতিশ যাদব। তাঁর বইতেই রয়েছে একাধিক রোমহর্ষক তথ্য। 
     

  • undefined

     Astrology14, Jul 2020, 12:20 PM

    সাফল্যের রহস্য ব্যর্থতার মধ্যেই নিহিত তাই ইচ্ছাশক্তি কখনও ত্যাগ করা উচিৎ নয়, চাণক্য নীতি

    চাণক্যের মতে, ব্যর্থতা নিয়ে কখনই আতঙ্কিত হওয়া উচিত নয়। জীবনে সাফল্য এবং ব্যর্থতা পারস্পরিক সম্পর্ক যুক্ত। ব্যর্থতা আসলে জীবনে সাফল্য আসবেই। জীবনে অনেক সময় এমন হয় যখন কঠোর পরিশ্রম করেও কাঙ্ক্ষিত ফলাফল পাওয়া যায় না। চাণক্যের মতে এই পরিস্থিতিতে কাউকে হতাশ হওয়া উচিত নয়। খারাপ পরিণতিতে শোক করা উচিত নয়। এগুলি কাপুরুষদের কাজ। মানুষ হল সেই পড়ে যাওয়ার পরেও দাঁড়ানোর সাহস ছাড়েন না। জীবনে যখনই এ জাতীয় পরিস্থিতি আসবে, কখনই চানক্যের এই বিষয়গুলি ভুলে যাবেন না।

  • undefined

    Kolkata24, May 2020, 7:38 PM

    সিইএসসি-র দায় পুরসভা বা রাজ্য়ের নয়,মমতার পথেই ফিরহাদ

    রাজ্যে আমফান পরবর্তী সময় সিইএসসি-র বিদ্যুৎ বিভ্রাট নিয়ে উত্তাল হয়েছে কলকাতা। বহু জায়গায় বিদ্যুৎ না পেয়ে রাজ্য় সরকারকে কাঠগড়ায় তুলেছে মহানগরবাসী। যদিও এই ব্যর্থতার দায় রাজ্য় সরকারের নয় বলে জানিয়েছেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁর মতে, সিইএসসি পুরসভা বা রাজ্যের দায়িত্ব নয়, ব্যর্থতার দায় সরকারের হতে পারে না। 

  • undefined

    Coronavirus India31, Mar 2020, 11:53 AM

    নিজামুদ্দিনে ২৪ জনের শরীরে মিলল মারণ ভাইরাস, ব্যর্থতার তিরে বিদ্ধ কেজরি

    দিল্লির নিজামউদ্দিনের মসজিদে ধর্মীয় অনুষ্ঠান, ধর্মীয় অনুষ্ঠান থেকে করোনা ছড়ানোর আশঙ্কা, মঙ্গলবার সকালে করোনা পজিটিভ ধরা পড়ল ২৪ জনরে, আরও অনেকের মধ্যে কোভিড ১৯ লক্ষণ রয়েছে।

  • Mamta Said, no money was received for Gangasagar fair kps

    Kolkata2, Mar 2020, 2:33 PM

    বাংলায় 'গোলি মারো' বলতেই গ্রেফতার করেছি,অমিত শাহকে নিশানা মমতার

    'গোলি মারো' স্লোগান ঘিরে তুঙ্গে রাজ্য় রাজনৈতিক তরজা। নাম না করে অমিত শাহের বিরুদ্ধে প্রশাসনিক ব্যর্থতার আঙুল তুললেন তৃণমূল নেত্রী। নেতাজি ইন্ডোরের সভায় গেরুয়া শিবিরকে ঠুকে মমতার বক্তব্য়, ' দিল্লির গোলি মারো স্লোগান এখানে চলবে না, যারা বলেছে রাতেই গ্রেফতার করেছি।' 
     

  • undefined

    Bollywood2, Mar 2020, 11:07 AM

    ছবির ব্যর্থতার দায় কার, রজনীকান্তের কাছে টাকা ফেরত দেওয়ার আর্জি

    বদলাচ্ছে সময়, বদল ঘটছে সামাজিক প্রেক্ষাপটের। কেবল মাত্র নায়ক সর্বস্য ছবি দেখতে এখনকার দর্শকেরা খুব একটা পছন্দ করেন না। ফলে ভাঙতে বসেছে বেশ কিছু ট্যাবু। নইলে শাহরুখ খানের জিরো কিংবা সলমন খানের দাবাং থ্রি মুখ থুবরে পড়ত না। একই পরিস্থিতির সন্মুখীন হলেন এবার রজনীকান্ত। 

  • newziland

    Cricket2, Mar 2020, 8:23 AM

    ব্যাটিং ব্যর্থতার জেরে নিউজিল্যান্ডের মাটিতে শোচনীয় পরিস্থিতিতে ভারত

    দ্বিতীয় ইনিংসেও ব্যাটিংয়ে দুরবস্থা কাটলো না ভারতের। আবারও ব্যর্থ হল টপ অর্ডারের তারকারা। ভারতীয় ব্যাটিংকে ভাঙলেন ট্রেন্ট বোল্ট। তিনি ৪ টি এবং সাউদি ৩ টি উইকেট নিয়েছেন। 

  • ভারত বনাম নিউজিল্যান্ড

    Cricket1, Mar 2020, 7:47 PM

    ব্যাটিং ব্যর্থতা অব্যহত ভারতের, হোয়াইটওয়াশের গন্ধ পেয়েছে নিউজিল্যান্ড

    দ্বিতীয় ইনিংসেও ব্যাটিংয়ে দুরবস্থা কাটলো না ভারতের। আবারও ব্যর্থ হল টপ অর্ডারের তারকারা। ভারতীয় ব্যাটিংকে ভাঙলেন ট্রেন্ট বোল্ট। ক্রিজে এখনো রয়েছেন হনুমা বিহারি এবং রিসভ পন্থ। 

  • Virat Kohli

    Cricket29, Feb 2020, 7:44 PM

    আবারও ঘটলো ব্যাটিং বিপর্যয়, ৩ রানে ফিরলেন কোহলি

    নিউজিল্যান্ডে খারাপ সময় অব্যহত বিরাট কোহলির। ক্রাইস্টচার্চে এল.বি.ডব্লিউ হয়ে ফিরলেন মাত্র ৩ রান করে। আউট নিয়ে নিশ্চিত হতে ডি.আর.এস নষ্ট করেন তিনি। ক্রাইস্টচার্চে তার উইকেটটি তুললেন টিম সাউদি। 
     

  • Harmanpreet Kaur

    Cricket27, Feb 2020, 12:29 PM

    ব্যক্তিগত দক্ষতা নির্ভরতা কাটিয়ে দল হিসাবে কি জ্বলে উঠতে পারবে ভারত

    মেলবোর্নে ভারতের সামনে জয়ের হ্যাটট্রিকের হাতছানি। বৃহস্পতিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামছে ভারত। শেষ টি-টোয়েন্টি সিরিজে ভারতকে হোয়াইটওয়াশ করেছে কিউয়িরা। নক-আউট পর্ব শুরু হওয়ার আগে ফর্মে ফেরার সুযোগ থাকছে হরমনপ্রীতের। 

  • উনাই এমেরির ছবি

    Football29, Nov 2019, 5:52 PM

    টানা ব্যর্থতার ফল, চাকরি গেল আর্সেনাল কোচ উনাই এমেরির

    ক্লাবের যঘন্য পারফরম্যান্সের জেরে এবার চাকরি গেল আর্সেনালের কোচ উনাই এমেরির। একই সঙ্গে বরখাস্ত করা হয়েছে তাঁর সহকারিদেরও। 
     

  • undefined

    West Bengal21, Nov 2019, 1:20 AM

    'ডেঙ্গু প্রতিরোধে ব্যর্থ রাজ্য সরকার', সংসদে সরব বাঁকুড়ার বিজেপি সাংসদ

    সংসদে রাজ্যে ডেঙ্গুর প্রকোপ নিয়ে সরব বাঁকুড়ার বিজেপি সাংসদ। রাজ্য সরকারের বিরুদ্ধে ব্যর্থতার অভিযোগ তুলেছেন তিনি। সাংসদ সুভাষ সরকারকে পাল্টা জবাব দিয়েছেন তৃণমূলের সুদীপ বন্দ্যোপাধ্যায়।
    শীতের মুখে রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা।

  • undefined

    Pakistan18, Oct 2019, 4:16 PM

    সাতাশে মাত্র পাঁচ, তারপরেও ইমরানের মুখে হাসি ফোটালো এফএটিএফ, তবে সাময়িক

    অল্পের জন্য বেঁচে গেল পাকিস্তান। সন্ত্রাসবাদে তহবিল জোগানো বন্ধ করার লক্ষ্যে তাদের ২৭টি পদক্ষেপের নিদান দিয়েছিল এফএটিএফ। তার মধ্যে মাত্র ৫টি সম্পূর্ণ করতে পেরেছে বলে জানিয়েছে এফএটিএফ। এরপরেও পাকিস্তামনকে কালো তালিকাভুক্ত করা হল না।