ভাইরাল  

(Search results - 1724)
  • <p>হাইওয়েতে হেঁটে যেতে দেখা গেল বিশাল বড় কুমিরকে, গ্রামবাসীদের পরোয়া না করেই রাস্তা পার হল কুমির, তা দেখে চক্ষু চড়ক গাছ উপস্থিত সকলের, অনেক উৎসাহী এরমধ্যে আবার ভিডিও করলেন কুমিরের।</p>

    India 8, Aug 2020, 11:36 AM

    হাইওয়ে দিয়ে দুলকি চালে হেঁটে চলেছে ১০ ফুটের কুমিরবাবাজী, সঙ্গে নো পরোয়া 'অ্যাটিটিউড', নিমেশে ভাইরাল ভিডিও

    হাইওয়েতে হেঁটে যেতে দেখা গেল বিশাল বড় কুমিরকে, গ্রামবাসীদের পরোয়া না করেই রাস্তা পার হল কুমির, তা দেখে চক্ষু চড়ক গাছ উপস্থিত সকলের, অনেক উৎসাহী এরমধ্যে আবার ভিডিও করলেন কুমিরের।

  • Bengali Cinema7, Aug 2020, 9:01 PM

    ফিরিয়েছেন একতা কাপুরের প্রস্তাব,ভাইরাল বং-তনয়া সন্দীপ্তা, ভাসলেন হিমাচলের স্মৃতিতে

    সন্দীপ্তা সেন, টলিউডে দূর্গা দিয়েই যাঁর মূল পরিচিতি। একের পর এক ধারবাহিকে মুখ্য ভুমিকাতে অভিনয় করার পর সন্দীপ্তা এখন টলিউডের হার্ট থ্রোব। তবে কেবল টলিউডই নয়, সন্দীপ্তা ডাক পেয়েছিলেন বলিউড থেকেও।

  • <p style="text-align: justify;">তবুও কোথাও যেন আক্ষেপ ছিল তাঁর, বলিউড তাঁকে নিজের করে নিতে নারাজ। একাধিক ব্যক্তিকে এমনই বলে থাকতেন সুশান্ত।</p>

    Bollywood7, Aug 2020, 7:57 PM

    টিভিতে প্রথম সুশান্তকে দেখেছিল এই দৃশ্যে, প্রকাশ্যে আসতেই একতার ভিডিও ভাইরাল

    সুশান্তের শেষ ছবি দিল বেচারা মুক্তির পরই দেখে নিয়েছে প্রায় সকলেই। শেষ ছবি তো হল, কিন্তু প্রথম যেদিন পর্দায় দর্শকদের সামনে এসেছিলেন সুশান্ত সিং রাজপুত! সেই দৃশ্য হয়তো অনেকেরই দেখা হয়ে ওঠেনি।

  • <p>Fact Check, do ISIS militants really fight in women's underwear, for 72 virgins in heaven</p>

    International7, Aug 2020, 4:51 PM

    স্বর্গে মিলবে ৭২ জন কুমারী, তাই মহিলাদের অন্তর্বাস পরে লড়ে আইএস জঙ্গিরা, সত্যিই কি তাই


    মহিলাদের অন্তর্বাস পরা কয়েকজন পুরুষের ছবি ভাইরাল। বলা হচ্ছে তারা সিরিয় সেনার হাতে বন্দী আইএস জঙ্গি। স্বর্গের ৭২ জন কুমারীর জন্যই নাকি তারা এইভাবে অন্তর্বাস নিয়ে যাচ্ছেন। সত্যিই কি তাই, না এই দাবিটি ভুয়ো?

     

  • India 7, Aug 2020, 3:36 PM

    পেশী নিয়ন্ত্রণে বারবার ব্য়র্থ ক্ষুদে গজরাজ, আর সেই ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়

    গজরাজকে দেখতে কে না পছন্দ করে? আর সেই কারণেই নেটপাড়াতে রীতিমত জনপ্রিয় হাতির যো কোনও ভিডিও। তা সে জল পান হোক আর খাবার খাওয়ার দৃশ্যই হোক। বাকি বন্য প্রাণীদের তুলনায় হাতির আবার পরিবার কেন্দ্রীক জীব বলেও ছোট থেকে বল যে কেউ হাতি স্টিল বা ভিডিও দেখতে পছন্দ করেন। 

  • <p>'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেশামাল সুশান্তের বান্ধবী</p>

    Bollywood7, Aug 2020, 3:09 PM

    'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেশামাল নায়িকা

    দীর্ঘ দশদিন পর জনসমক্ষে রিয়া চক্রবর্তী। আন্ডারগ্রাউন্ড থেকে বেরতে বাধ্য হলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী। রিয়ার বিরুদ্ধে মে মাসে মামলা দায়ের করেন সুশান্তের বাবা শ্রী কৃষ্ণকুমার সিং। তারপরই তড়ঘড়ি মুম্বইয়ের আস্তানা ছেড়ে বেরিয়ে যান তিনি। একা নন, ছিলেন মা, বাবা এবং ভাই সৌভিকও। সেই বিল্ডিংয়ের সুপারভাইসারের কথায়, মাঝরাতে সপরিবারের মালপত্র বোঝাই করে বেরিয়ে গিয়েছিলেন রিয়া। 'আন্ডারগ্রাউন্ড' হয়েই তাঁকে তলব করে বসে বিহার পুলিশ। এরই মাঝে সুশান্ত মৃত্যুর তদন্ত চলে যায় সিবিআইয়ের কাছে। সেখান থেকে তাঁকে তলব করতেই অবশেষে জনসমক্ষে আসেন রিয়া। এশিয়ানেটের এক্সক্লুসিভ ভিডিওতে ধরা গিয়েছে রিয়াকে। 

  • <p>దీంతో.. ఆమెకు సర్జరీ చేయాల్సిన అవసరం ఉందని వైద్యులు చెబుతున్నారు. అందుకు చాలా డబ్బులు అవసరం కాగా.. అందుకు తగిన మొత్తం ఆమె వద్ద లేవు. దీంతో.. సహాయం కోసం సోషల్ మీడియాలో ఆమె ప్రజలను వేడుకుంటోంది. ఇప్పటివరకు కొంత మంది సహాయం చేశారని ఆమె చెబుతోంది.</p>

    International7, Aug 2020, 2:15 PM

    রহস্যজনক ভাবে বেলুনের মতো ফুলে চলেছে পেট, কারণ জানা নেই চিকিৎসকদেরও

     চিনের  এক মহিলার পেট রহস্যজনক ভাবে ভাবে বেড়েই চলেছে। সামাজিক মাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়েছে তাঁর বিশাল পেটের ছবি। চিকিৎসার বিপুল খরচের জোগান দিতে অবশেষে এগিয়ে এসেছেন নেটিজেনরা।
     

  • <p>শাহরুখের গানে ঐশ্বর্য-আমিরের নাচ, রোম্যান্সে মজেছেন বলিউডের দুই সুপারস্টার </p>

    Bollywood7, Aug 2020, 1:27 PM

    শাহরুখের গানে ঐশ্বর্য-আমিরের নাচ, রোম্যান্সে মজেছেন বলিউডের দুই সুপারস্টার

    নব্বই দশকের 'মেলা' ছবিতে মিনিট খানেকের ক্যামিওতে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনকে। সে সময় জানা যায়, আমির খানের অনুরোধেই ছবিতে কাজ করেছিলেন তিনি। যদিও তারপর আর আমিরের সঙ্গে কাজ করেননি তিনি। অন্যদিকে আমির খানের সঙ্গে বহু বিজ্ঞাপনে কাজ করার পরেও কেন তাঁদের কোনও ছবিতে অভিনয় করতে দেখা যায়নি এ নিয়েও উঠেছিল নানা প্রশ্ন। এই কৌতূহল আজও দুই সুপারস্টারের ভক্তদের মনে জাগে। দু'জন তাবড় তারকা, তাঁদের একসঙ্গে দেখার জন্য উন্মাদনা তুঙ্গে উঠেছিল দর্শকমহলের। প্রযোজক, পরিচালকদের হাজার চেষ্টাতেও তাঁদের একসঙ্গে কোনও ছবিতে আর দেখা যায়নি। কেন একে অপরের সঙ্গে কাজ করেনি, বারবার এই প্রশ্ন করার পরও কোনও সদুত্তর মেলেনি তাঁদের থেকে। 

     

  • <p>In an interview, when Rana was asked about his fiancée Miheeka Bajaj and his wedding plans, he said, "I think I am growing up and it's time to get married. My fiancée Miheeka lives 3km away from my house and we're in the same vicinity. Sometimes, you know, things go smoothly, and I don't question it when things are going correctly. She's lovely and we make a great pair. We draw positive energy from one another. I am getting married on August 8. On the personal front, it's been the best time of my life, getting married to Miheeka. It's been pretty awesome."</p>

    Bollywood7, Aug 2020, 12:18 PM

    কে এই মিহিকা বাজাজ, চিনে নিন রানা দগ্গুবতির 'বাগদত্তা'-কে

    লকডাউনের মধ্যেই মে মাসের ২১ তারিখ চুপিসারে আংটি বদল সেরে নিয়েছিলেন বাহুবলি  অভিনেতা রানা দগ্গুবতি। রাত পেরোলেই বাহুবলির ভল্লালদেব গাটছড়া বাঁধতে চলেছেন ইন্টিরিয়র ডিজাইনার মিহিকা বাজাজের সঙ্গে। লকডাউন হোক বা মারণ ভাইরাস করোনা কোনওকিছুই বাধা মানল না রানা ও মিহিকার বিবাহে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে হলদি থেকে মেহেন্দির অনুষ্ঠান। রূপকথার বিবাহের প্রতিটি ছবিটি নেটদুনিয়ার হটকেক। কিন্তু কে এই মিহিকা বাজাজ,   ভল্লালদেবের বাগদত্তা সম্বন্ধে রইল কিছু বিশেষ তথ্য।

  •  Entertainment7, Aug 2020, 8:49 AM

    গায়ের হলুদ থেকে মেহেন্দি, রানা ও মিহিকার বিয়ের ঝলক নেটদুনিয়ার হটকেক

    রাত পোহালেই বিয়ের পিঁড়িতে 'বাহুবলী' অভিনেতা রানা ডাগ্গুবটি। করোনার প্রকোপ, লকডাউন, কিছুই বাধা আনতে পারল না রানা এবং মিহিকার মিলনে। মে মাসের ২১ তারিখ চুপিসারে বাগদান সেরে চমকে দিয়েছিলেন বাহুবলীর ভল্লালদেব, রানা ডগ্গুবটি। মিহিকা বাজাজের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ককে দিতে চলেছেন বিয়ের রূপ। এ বছর যা ধীরে সুস্তে হত তাই এখন চটপট সারছেন সেলেব জুটি। চুপিসারে বাগদান সেরে নিয়েছেন লকডাউনের মাঝেই। লকডাউন হোক বা করোনার প্রকোপ, এই সেলেব জুটিকে আটকানো অসম্ভব। আগামী ৮ অগাস্ট নিশ্চিত হয়েছে বিয়ের তারিখ। বিয়ের নানা অনুষ্ঠানে ব্যস্ত দুই পরিবার। প্রকাশ্যে এল মেহেন্দি এবং গায়ের হলুদের ঝলক।

  • <p>স্বস্তিকা মুখার্জিঃ অভিনয় থেকে কন্ট্রোভার্সি সবেতেই শিরোনামের শীর্ষে রয়েছেন জনপ্রিয় অভিনত্রী স্বস্তিকা মুখার্জি। কলকাতার কারমেল স্কুল, সেন্ট তেরেসা স্কুল, গোখেল মেমোরিয়াল স্কুলে পড়াশুনা করেন। তারপর যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাস নিয়ে পাশ করেন স্বস্তিকা।</p>

    Bengali Cinema7, Aug 2020, 8:30 AM

    তবে কি সত্যিই বিজেপিতে যোগ দিচ্ছেন স্বস্তিকা, 'জয় শ্রী রাম' টুইটে বাড়ছে জল্পনা

    সম্প্রতি নিজের টুইটারে জয় শ্রী রাম টুইট করে জল্পনা উস্কে দিয়েছেন স্বস্তিকা। তবে কি এবার বিজেপিতে যাচ্ছেন স্বস্তিকা। তার টুইট দেখেই জল্পনা ক্রমশ বাড়ছে।। নেতিবাচক না ইতিবাচক দিক দিয়ে তিনি তা করেছেন, তা নিয়েই জল্পনা তুঙ্গে।
     

  • <p>চিনা সংবাদমাধ্যমের খবর অনুসারে, এই এঁটুলি বাহিত নয়া ভাইরাস সেই দেশের প্রায় ৬৭ জন মানুষের দেহে সংক্রামিত হয়েছে এবং অন্তত ৭ জন চিনা নাগরিকের ইতিমধ্যেই এই সংক্রমণে মৃত্যু হয়েছে। চিনা বিজ্ঞানী, গবেষক এবং চিকিৎসকরা মনে করছেন প্রাথমিকভাবে এই ভাইরাস এঁটুলি থেকে মানুষের দেহে সঞ্চারিত হয়েছিল ঠিকই, কিন্তু এখন তা মানবদেহ থেকে মানবদেহে ছড়াচ্ছে।</p>

<p> </p>

    International6, Aug 2020, 5:58 PM

    ইতিমধ্যেই আক্রান্ত ৬৭, মৃত ৭ - চিনের নতুন ভাইরাল সংক্রমণ নিয়ে ছড়াচ্ছে আতঙ্ক

    সাত মাসেরও বেশি সময় ধরে সারা বিশ্বে রাজ করছে করোনাভাইরাস মহামারি। ইতিমধ্যেই বিশ্বের প্রায় ১ কোটি ৯০ লক্ষ মানুষ এই ভাইরাসে সংক্রামিত এবং মৃত্যু হয়েছে ৭ লক্ষেরও বেশি মানুষের। মহামারির ভয়ের সঙ্গে মানিয়ে নিয়েই যখন বিশ্বজুড়ে মানুষ বাঁচার চেষ্টা করছেন, তখনই ফের নতুন এক সংক্রামক রোগের হুমকির কথা জানালো চিন। উহান থেকে কোভিড ছড়ানোর পর এবার চিনে ক্রমে বাড়ছে এঁটেল পোকা বা এঁটুলি বাহিত এক নয়া ভাইরাসের প্রকোপ।

     

  • <p>Police rescue Python</p>

    Life Style6, Aug 2020, 5:31 PM

    গাড়ির টায়ারে লুকিয়ে অতিকায় পাইথন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

    ঘটনাটি ঘটেছে নিউ মেক্সিকোতে। সেখানে পুলিশ বিভাগে এক মহিলার ফোন আসে। ফোনে সেই মহিলা জানান, তাঁর গাড়ির টায়ারে একটি পাইথন রয়েছে। যা তিনি কিছুতেই বের করতে পারছেন না। এমন ঘটনা শুনে তড়িঘড়ি সরীসৃপকে উদ্ধার করতে রওনা হন নিউ মেক্সিকোর পুলিশ বিভাগের দুই কর্মকর্তা।

  • ইনস্টাগ্রামে পুরোনো ছবি পোস্ট করে নস্টালজিয়ায় ডুব দিয়েছেন অভিনেত্রী। পুরোনো দিনগুলিকেই মিস করছেন অভিনেত্রী।

    Bollywood6, Aug 2020, 4:09 PM

    ফিগার থেকে লুক, একাধিকবার ট্রোলের শিকার পার্ফেক্ট ফ্রেমে হট বিকিনি লুকে মৌনির

    মৌনি রায়, বলিউডে একাধিক আইটেম গানের সঙ্গে নেচে তিনি নজর কেড়েছেন লকলের। পাশাপাশি বেশ কিছু ছবি.তেও অনবদ্য. লুকে ধরা দিয়েছেন এই হট ডিভা। তবে লুক থেকে শুরু করে ফিগার, একাধিকবার ট্রোলের মুখ পড়তে হয় মৌনিকে। 

  • <p>रक्षाबंधन के मौके पर भाई को राखी बांधतीं नुसरत जहां। </p>

    Bengali Cinema6, Aug 2020, 10:57 AM

    প্রিয় দিদির পথেই কি হাঁটছেন নুসরত, সম্প্রীতির বার্তায় নজির সাংসদ অভিনেত্রীর

    সম্প্রীতির বার্তা দিয়ে বরাবরই নজির গড়েছেন নুসরত জাহান। মন্দির ও মসজিদ দুটোকেই বেছে নিয়েছেন বলে টুইটে করেছেন নুসরত। তবে কি প্রিয় দিদির পথেই হাঁটলেন সাংসদ অভিনেত্রী। এর আগেও একাধিকবার  অনেক কটাক্ষের শিকারও হতে হয়েছে নুসরতকে।