ভাইরালছবি  

(Search results - 10)
  • Bengali Cinema7, Mar 2020, 5:17 PM

    অভিনয় থেকে প্রযোজনা, ছক ভেঙে বি-টাউনে স্ব-প্রতিষ্ঠিত এই বলি নায়িকারা

    যুগের পর যুগ ধরেই পিতৃতন্ত্রের শাসন  চলেই আসছে। সে পরিচালক হোক বা অভিনেতা, কিংবা প্রযোজক সবেতেই যেন পাল্লা ভারী পিতৃতন্ত্রের। তবে  একটু নয় বরং অনেক বেশি সময় লাগলেও ধীরে ধীরে তার যেন অবসান ঘটতে চলেছে। আসতে চলেছে পরিবর্তন। আর সেই পরিবর্তন চোখে পড়ছে সবেতেই। অভিনয়-পরিচালনা -প্রযোজনা সবেতেই একটু একটু করে সংখ্যা বাড়ছে মেয়েদের। নিজের জমি নিজেরা বুঝে নিতে প্রত্যেকেই যেন রনংদেহি হয়ে উঠেছেন। অভিনয় তো রয়েইছে তার পাশাপাশি প্রযোজনাতেই বেশ আগ্রহী বলি নায়িকারা। প্রথম সারির অভিনেত্রীরাও রয়েছেন সেই তালিকায়।  মেয়েরা চাইলে কি না পারে, তারই প্রমাণ দিচ্ছেন নারীবাহিনী। আন্তজার্তিক নারী দিবসের আগে একনজরে দেখে নিন বলি তারকাদের তালিকা।

  • नुसरत ने डेस्टिनेशन वेडिंग की। नुसरत और निखिल ने तुर्की के इस्तांबुल में शादी की। शादी की रस्में 18 जून से 21 जून तक हुए। हालांकि, इस शादी में सिर्फ परिवार वाले और कुछ खास दोस्त मौजूद थे। शादी की रस्मों के बाद दोनों ने कोलकाता में रिसेप्शन दिया था।

    Bengali Cinema7, Mar 2020, 3:58 PM

    আন্তজার্তিক নারী দিবসের আগেই সেরার সম্মান পেলেন নুসরত, মুকুটে জুড়ল নয়া পালক

    সম্প্রতি সাংসদীয় কাজে নিজের দক্ষতা প্রদর্শনের জন্য নুসরতের মাথার মুকুটে উঠল নতুন পালক। আন্তর্জাতিক নারী দিবসের আগেই 'তুমি অনন্যা' পুরস্কারে সম্মানিত হলেন অভিনেত্রী। এক্সেলেন্স ইন পার্লামেন্টারি অ্যাফেয়ার্স'-এর জন্য নুসরত পেলেন  সেরার শিরোপা। নারী দিবসের আগেই জ্ঞানমঞ্চে অনুষ্ঠিত হল এই অ্যাওয়ার্ড শো।

  • নুসরত

    Bengali Cinema7, Mar 2020, 2:04 PM

    নববিবাহিত বঙ্গনারীর বেশে নুসরত, নেটিজেনদের কটাক্ষের শিকার নেটদুনিয়ায়

    টলিউডের সারা জাগানো অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই উঠে আসে নুসরতের নাম। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। পরনে লাল শাড়ি, কপালে টিপ, সিঁথিতে লাল সিঁদুর পরে সম্প্রতি একটি ছবি প্রকাশ্যে এসেছে। আসন্ন ছবি 'ডিকশনারি'র লুক প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। আর এই লুক প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের ট্রোলের শিকার  হয়েছেন অভিনেত্রী। দেখে নিন বাঙালি বধূর বেশে নুসরতের ছবিগুলি।

  • নুসরত জাহান

    Bengali Cinema27, Feb 2020, 4:51 PM

    নো মেক আপ লুকেই বাজিমাত, ফুলের বাগানে স্পেশ্যাল ফোটোশ্যুটে নজর কাড়লেন নুসরত

    টলিউডের সারা জাগানো অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই উঠে আসে নুসরতের নাম। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। যে কোনও উৎসব অনুষ্ঠানে নিজেকে রাঙিয়ে তোলেন সাংসদ অভিনেত্রী নুসরত। আজও তার অন্যথা হল না। যদিও সেজেগুজে নয়, একদম নো মেকআপ লুকে নিজেকে অন্যভাবে মেলে ধরেছেন অভিনেত্রী নুসরত। একরাশ ফুলের মাঝখানে তিনি যেন বিশুদ্ধ বাতাসে ডুবে গিয়েছেন। নো মেক আপ লুকের ফোটোশ্যুটে নজর কেড়েছেন অভিনেত্রী। ফুলেদের মাঝখানে  দাড়িয়ে নুসরতের নজরকাড়া ছবিগুলি দেখে নিন একনজরে।
     

  • নুসরত

    Bengali Cinema14, Feb 2020, 12:06 PM

    ভ্যালেন্টাইন্স ডে স্পেশ্যাল নুসরত, লাল নয় বেগুনিতেই নজর কাড়লেন অভিনেত্রী

    আজ ভ্যালেন্টাইন ডে। এক সপ্তাহ ধরে চলছে ভালবাসার দিবস। আর এই ভালবাসার দিবসের আজ অন্তিম দিন। সারা বিশ্ব জুড়ে পালিত হচ্ছে এই দিবস। ভালবাসার এই দিন উদযাপনে মেতেছে বলি থেকে টলি।  নিজের মনের গোপন কথা জানানোর আজই হল সেই মোক্ষম দিন। ভ্যালেন্টাইনের এই বিশেষ দিনে শাড়ি ফ্যাশনে মোহময়ী হয়ে উঠেছে নুসরত। যে কোনও উৎসব অনুষ্ঠানে নিজেকে রাঙিয়ে তোলেন সাংসদ অভিনেত্রী নুসরত। আজও তার অন্যথা হল না। স্বামী নিখিলকে সঙ্গে নিয়ে ফোটোশ্যুটে নজর কেড়েছেন অভিনেত্রী। বদলে দিয়েছেন ভ্যালেন্টাইনের রংও। লাল রংই হল ভ্যালেন্টাইনের আসল রং। সেই প্রচলিত ধারণাকে বদলে দিয়ে লালের বদলে বেগুনিতেই মাত করেছেন অভিনেত্রী। ভ্যালেন্টাইন স্পেশ্যালে দেখে নিন নুসরতের নজরকাড়া ছবিগুলি।

  • যদি পাথর সেটিং দুল পরতে হয় তবে এই ধরনের দুল সঙ্গে রাখতে পারেন। হালকা হলেও তা আপনার সাজকে করে তুলবে অনবদ্য।

    Bengali Cinema30, Jan 2020, 9:46 AM

    বাঙালির প্রেমদিবসে মন খারাপ করা পোস্ট মিমির, দেখুন ভিডিওতে

    সরস্বতী পুজো মানে বাঙালির ভ্যালেন্টাইন ডে। টলি অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী বাগদেবীকে নিষ্ঠা ভরে প্রনাম করেছেন। প্রেমদিবসের দিন এত মনখারাপ কেন মিমির এই প্রশ্নই উঠছে। মিমির চোখে মুখে ফুটে উঠেছে একাকীত্বের ছোঁয়া।

  • फोटो में नुसरत का स्टनिंग लुक देख लोग जमकर कमेंट कर रहे हैं। एक शख्स ने लिखा- एग्जाम हैं दीदी। वहीं एक और शख्स ने कमेंट किया- हॉटेस्ट क्वीन इन टॉलीवुड। वहीं कुछ लोग नुसरत जहां की खूबसूरती की दिल खोलकर तारीफ कर रहे हैं।

    Bengali Cinema25, Jan 2020, 9:59 AM

    নতুন ব্র্যান্ড নিয়ে হাজির নুসরত, ভিডিওবার্তায় শুভেচ্ছা টেলি তারকাদের

    আজই নুসরতের একটি ব্র্যান্ড বাজারে আসতে চলেছে। আপাতত এই নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। টলিমহলের অভিনেত্রীরাও তার এই নতুন কাজের জন্য তাকে শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন। প্রত্যেকেই নিজেদের ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়েছেন।

  • হালকা শাড়ির সঙ্গে যদি গলায় কিছু না পড়ার পরিকল্পনা থাকে তবে দুলটা হতে হবে বিশেষ। সাজের অধিকাংশটাই নির্ভর করবে এই দুলের ওপরই। তাই দুলের দিকে নজর দিন এই ধরনের পোশাকের ক্ষেত্রে।

    Bengali Cinema25, Jan 2020, 9:14 AM

    বিজ্ঞাপনে 'জনপ্রতিনিধি' ব্যবহার মিমির, মুখ খুললেন বিরোধী দলের নেতা-মন্ত্রীরা

    বিজ্ঞাপনের এই ঘটনাকে কেন্দ্র করে  তাকে নিয়ে ইতিমধ্যেই অনেক জলঘোলা হয়েছে। এই বিজ্ঞাপন নিয়ে অন্য দলের সাংসদ তথা সদস্যরা  সুর চড়িয়েছেন। এই ঘটনাকে অনেকে নজিরবিহীন ঘটনা বলেও দাবি করেছেন। বাবুল সুপ্রিয় মিমির এই কর্মকান্ডের জন্য কড়া সমালোচনা করেছেন।

  • ফর্মাল পোশাকের সঙ্গে, বা পার্টি পোশাকের সঙ্গে একটু অন্য ধরনের মানানসই দুল বেছে নিন। এতে সকলের নজর কাড়বেন অনায়াসেই। বেশ কিছু ডিজাইনার দুলের দোকানে গেলেই চোখে পড়বে এই ধরনের দুল। কারণ সব দুই এই ধরনের পোশাকের সঙ্গে যায় না।

    Bengali Cinema24, Jan 2020, 12:08 PM

    'যোগ্যতার কোনও চুলের স্টাইল হয় না', বিজ্ঞাপন বির্তকে নাম জড়াল মিমির

    আবারও নয়া বির্তকে উঠে এসেছেন তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। সম্প্রতি একটি তেলের বিজ্ঞাপনে দেখা গিয়েছে মিমিকে। তেলের বিজ্ঞাপনে 'জনপ্রতিনিধি' পরিচয় ব্যবহার করেছেন মিমি। তৃণমূলের পক্ষ থেকে মিমি চক্রবর্তীর এই বিজ্ঞাপন নিয়ে কোনওরকম মন্তব্য করতে দেখা যায়নি।

  • মিমির ছবি

    Bengali Cinema23, Dec 2019, 3:58 PM

    সহকর্মীদের সঙ্গে ক্যারাম খেলায় মত্ত মিমি, মুহূর্তে ভাইরাল ভিডিও

    দলীয় কার্যালয়ের ভিতরে সহকর্মীদের সঙ্গে একদম বিন্দাস মুডে ক্যারাম খেলছেন মিমি। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করেছেন অভিনেত্রী। ভিডিওটি প্রকাশ করা মাত্রই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। এই নিয়ে আপাতত সরগরম নেটদুনিয়া।