ভাইরাল খবর  

(Search results - 106)
  • <p>Sushant Singh Rajput, Disha Salian, Sushant Death, Sushant Singh Rajput Post Mortem, Sushant Postmart Report<br />
 </p>

    Bollywood10, Aug 2020, 7:31 PM

    'আত্মহত্যা করলে দেহ এমন হয় না', বিস্ফোরক সুশান্তের মরদেহ বাহক অ্যাম্বুলেন্স চালক

    ভয়াবহ তথ্য এবার সামনে আনলেন সুশান্ত সিং রাজপুতের অ্যাম্বুলেন্স চালক। যিনি অ্যাম্বুলেন্স করে সুশান্তের মরদেহ নিয়ে গিয়েছিলেন, তিনিই এবার জল্পনা উষ্কে সামনে আনলেন নয়া তথ্য। সুশান্তের মরদেহ দেখে তাঁর মনে হয়নি এটি একটি আত্মহত্যার দেহ। ঠিক কী কী কারণে তাঁর মনে হয়নি খোলসা করলেন তিনি। 

  • <p>The Padma Shri awardee had made a mark with her extraordinary performances in Tamil, Telugu, Hindi, Malayalam and Kannada films.</p>

    Bollywood9, Aug 2020, 9:39 AM

    এ কী করছে জাহ্নবী, দেখা মাত্রই মেজাজ হারালেন শ্রীদেবী, ক্যামেরার সামনে থেকে সরালেন মেয়েকে

    শ্রীদেবী, যাঁকে এক কথায় পার্ফেক্ট বললেও কম বলা হয়, লুক থেকে শুরু করে তাঁর উপস্থিতি, এক কথায় সকলের নজরের কেন্দ্রে থাকা এই বলিউড ডিভা স্টানিং লুক নিয়ে বরাবরই যত্নশীল। মেয়েদেরকেও ঠিক তেমন করেই তৈরি করতে চেয়েছিলেন তিনি। তাই খানিক এদিক থেকে ওদিক হলেই মেজাজ হারাতেন তিনি, তেমনই এক ঘটনার শিকার জাহ্নবী। 

  • Bollywood5, Aug 2020, 1:13 PM

    'নোংরা রাজনীতিতে আমি নেই',সুশান্তের মৃত্যুতে আদিত্য ঠাকরেকে পাল্টা বিঁধলেন কঙ্গনা

    সুশান্তের মৃত্যু  নিয়ে টুইট করে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন কঙ্গনা রানাউত। কঙ্গনার সেই টুইট বিতর্কেই সরব হয়েছেন উদ্ধবপুত্র আদিত্য ঠাকরে। সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করে নোংরা রাজনীতি করছে এরা জানালেন আদিত্য। আদিত্য ঠাকরের এই মন্তব্য করার পরই আবারও ফুঁসে উঠেছেন কঙ্গনা।

  • Bollywood2, Aug 2020, 8:44 AM

    মাঝরাতে গুলির তান্ডব, মুম্বই থেকেই হামলার ছক কষছে দুস্কৃতিরা, দাবি কঙ্গনার

     'এটা আত্মহত্যা নয়, এটা পরিকল্পিত খুন'।  সুশান্তের মৃত্যুর পরই এই অভিযোগ এনে চাঞ্চল্য ফেলে  দিয়েছিলেন বি-টাউনে। শুধু তাই নয় সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।  তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। প্রথম সারির বেশ কয়েকজনের নাম তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন। এবার নিজের বাড়িতেই হামলার শিকার হয়েছেন কঙ্গনা। মাঝরাতে চলছে একের পর এক গুলি।  তবে কি সুশান্তের  মৃত্যুর ঘটনায়া প্রভাবশালীদের বিরুদ্ধে মুখ খোলায় তিনি রোষের মুখে পড়েছেন, ক্রমশ  বাড়ছে জল্পনা।
     

  • <p>তিনি আরও জানিয়েছেন, তিনি এমন ধরনের ব্যক্তি নন, যে তিনি শুধু প্রচারের জন্য এগুলো বলছেন।</p>

    Bollywood1, Aug 2020, 9:53 AM

    'ঝুলন্ত অবস্থায় আমাকে পাওয়া গেলে জানবেন আমি আত্মহত্যা করিনি', বিস্ফোরক দাবি কঙ্গনার

    সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন।তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। প্রথম সারির বেশ কয়েকজনের নাম তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন। 'এটা আত্মহত্যা নয়, এটা পরিকল্পিত খুন'।  সুশান্তের মৃত্যুর পরই এই অভিযোগ এনে চাঞ্চল্য ফেলে  দিয়েছিলেন বি-টাউনে। এবার সেই পুরোনো কথা টেনেই বিস্ফোরক মন্তব্য করেছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।
     

  • television

    Business31, Jul 2020, 12:29 PM

    ফের কোপ চিনা বাণিজ্যে, এবার কালার টিভি আমদানিতে বিধিনিষেধ ভারতের

    এবার ফের কোপ চিনা বাণিজ্যে। রঙিন টিভি আমদানি করার ক্ষেত্রে বিধিনিষেধ চাপাল ভারত। নিজেদের দেশের উৎপাদনকে আরও জোর দিতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতিমধ্যেই  চিনা সংস্থার সঙ্গে রেল ও রোড টেন্ডারও বাতিল করে দিয়েছে ভারত।

  • <p>অনুরাগের মন্তব্যে কঙ্গনার টিমও জবাব দিয়েছে। "অনুরাগ হলেন ছোট মহেশ ভাট। যে বলিউড মাফিয়াকে বাঁচিয়ে চলছে। উপর মহল থেকে পরামর্শ পেয়েই এসব কাজ করছে।"</p>

    Bollywood25, Jul 2020, 10:59 AM

    'অনেক কঠিন লড়াইয়ে আমার পাশে দাঁড়িয়েছে কঙ্গনা', তবে কি টুইট যুদ্ধে হার মানলেন 'মিনি মহেশ'

    সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তোলপাড়  চলছে গোটা বিশ্ব সহ সোশ্যাল মিডিয়া। সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। সোশ্যাল মিডিয়াতেও অনুরাগ কাশ্যপ, তাপসী পান্নু, স্বরা ভাস্করদের সঙ্গে টুইট তরজা চালিয়ে যাচ্ছেন কঙ্গনা।  সম্প্রতি 'মিনি মহেশ ভাট' বলে অনুরাগকে  কটাক্ষ করেও বিতর্ককে আরও বাড়িয়েছেন। টুইট যুদ্ধে ক্রমাগত বেড়েই চলেছে। সম্প্রতি এত বিতর্কের মধ্যেই কঙ্গনা যে তার ভাল বন্ধু, অনেক বিপদেই তার পাশে ছিলেন তিনি, তা অকপটে স্বীকার করে নিলেন পরিচালক। তবে কি কুইনের কাছে হার মানলেন পরিচালক অনুরাগ, জোর জল্পনা শুরু হয়েছে বি-টাউনে।
     

  • Bollywood25, Jul 2020, 9:52 AM

    'হৃত্বিকের জন্যই সুশান্তের ছবির অফার ফিরিয়েছিল কঙ্গনা', বিস্ফোরক বয়ান অভিনেত্রীর

    সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। এবার সুশান্তকে নিয়ে নিজের বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী। স্ক্রিপ্টও তৈরি ছিল। শুধুমাত্র হৃত্বিকের জন্যই নাকি সুশান্তের সঙ্গে ছবিটা আর করা হল না কঙ্গনার। এমনই বিস্ফোরক মন্তব্য করে ফের হৃত্বিক রোশনের সঙ্গে বিতর্কে জড়িয়েছেন বলিউডের কুইন কঙ্গনা।

  • <p style="text-align: justify;">అదే సమయంలో సుశాంత్ పతనానికి బాలీవుడ్‌ పెద్దలే కారణం అన్న కంగనా, సుశాంత్‌కు ఆత్మాభిమానం ఎక్కువని, బాలీవుడ్‌ పెద్దలకు భజన చేయని కారణంగాను సుశాంత్‌ కెరీర్‌ను పాడు చేసి అతని ఆత్మహత్యకు కారకులయ్యారని ఆరోపించింది.</p>

    Bollywood22, Jul 2020, 10:32 AM

    পুলিশি জেরার মুখে কঙ্গনা, সুশান্তের মৃত্যু তদন্তে বেরিয়ে আসবে কি নয়া মোড়

    সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন।তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। প্রথম সারির বেশ কয়েকজনের নাম তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার জেরা করা পুলিশি জেরার মুখে বলি অভিনেত্রী কঙ্গনা রানাউত। মুম্বই পুলিশের তরফ থেকে ইতিমধ্যেই অভিনেত্রীর বান্দ্রার ফ্ল্যাটে নোটিশ পাঠানো হয়েছে। এবার সুশান্তের মৃত্যু তদন্তে বেরিয়ে আসবে কি নয়া মোড়, সেদিকেই তাকিয়ে ভক্তগণ।

  • <p>swara kangana tapsee</p>

    Bollywood20, Jul 2020, 11:01 AM

    'সাহসীকন্যা' কঙ্গনাকে কুর্নিশ সিমির, পাল্টা কড়া জবাব তাপসী-স্বরার

    কেটে গিয়েছে এক মাস। এখনও দোষীদের চিহ্নিত করতে পারল না মুম্বই পুলিশ। সিবআই তদন্তের দাবিতেও গর্জে উঠেছে গোটা দেশ। সুশান্ত সিং মৃত্যুরমৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন। তার প্রথম সারির বেশ কয়েকজনের নাম তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বিস্ফোরক মন্তব্য করেছেন। কঙ্গনার সাক্ষাৎকার দেখেই উদ্বুদ্ধ হয়ে  এবার তার পাশে দাঁড়ালেন প্রবীন অভিনেত্রী তথা টেলিভিশন সঞ্চালক সিমি গারেওয়াল। 
     

  • <p><span style="font-size:20px;"><strong>ये हैं फायदे </strong></span></p>

<p>आरडी की मेच्योरिटी 5 साल की होती है, लेकिन मेच्योरिटी के पहले आवेदन देकर इसे अगले 5—5 साल के लिए बढ़ा सकते हैं। आरडी अकाउंट में कम से कम 100 रुपये महीना और 10 के गुणक में अधिकतम कितनी भी रकम जमा कर सकते हैं। खाता खोलने के समय नॉमिनेशन की भी सुविधा है। आरडी में पैसे आनलाइन भी जमा कर सकते हैं।</p>

    Technology18, Jul 2020, 4:30 PM

    ১ কোটির মালিক হতে চান, আকর্ষণীয় সুযোগ দিচ্ছে এই সংস্থা

    দেশিয় অ্যাপগুলির মধ্যে চিঙ্গারি অ্যাপটি অল্প কয়েকদিনের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে। অল্প সময়ের মধ্যে এই অ্যাপ ডাউনলোডের সংখ্যা প্রায় ১ কোটি ছাড়িয়ে গেছে। সংস্থার পক্ষ থেকে একটি ডিজিটাল ট্যালেন্ট হান্ট শো লঞ্চ করা হয়েছে। সেখানেই সেরার সেরা পেয়ে যাবেন ১ কোটি টাকা পুরস্কার।

  • Bollywood18, Jul 2020, 1:54 PM

    'অভিযোগ প্রমাণিত না হলে পদ্মশ্রী ফিরিয়ে দেব', সুশান্তের মৃত্যুর তদন্তে ফুঁসে উঠলেন কঙ্গনা

    সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন।তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। প্রথম সারির বেশ কয়েকজনের নাম তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন। ফের আওয়াজ তুললেন কঙ্গনা।  কঙ্গনা দাবি করেছেন, সুশান্তের মৃত্যুর তদন্তে তিনি যা দাবি করেছেন, তা প্রমাণিত না হলে সবথেকে মর্যাদাপূর্ণ পুরস্কার 'পদ্মশ্রী' ফিরিয়ে দেবেন, যা নিয়েই তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া।

  • Technology2, Jul 2020, 5:41 PM

    জি ফাইভের নয়া চমক, টিকটকের সঙ্গে পাল্লা দিতে আসছে দেশিয় অ্যাপ 'হাইপি'

     টিকটক প্রেমীদের জন্য আশার আলো দেখাচ্ছে বেশ কিছু দেশিয় অ্যাপ। হাইপি নামের দেশিয় অ্যাপ নিয়ে আসতে চলেছে জি ফাইভ। আগামী ১৫ জুলাই থেকে আসছে ভারতের এই শর্ট ভিডিও প্ল্যাটফর্ম। আমাজন, নেটফ্লিক্স এর মত প্ল্যাটফর্মের সাথেও বর্তমানে  টক্কর চালাচ্ছে জি ফাইভ।

  • <p>tik tok chingari </p>

    Technology30, Jun 2020, 2:27 PM

    টিকটকের দিন শেষ, বিকল্প খুঁজতে বিনোদনের রসদ জোগাবে এই দেশিয় অ্যাপ গুলি

    টিকটক সহ ৫৯ টি চিনা অ্যাপ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে ভারত সরকার। টিকটক প্রেমীদের জন্য আশার আলো দেখাচ্ছে বেশ । সবার আগেই রয়েছে মিত্রোঁ নামের দেশিয় অ্যাপটি। এছাড়াও  রোপোসো, চিঙ্গারি, ডাবস্ম্যাশ-এর দিকে ঝুঁকছে ব্যবহারকারীরা।
     

  • <p>बात अगर भारत में बैन की करें, तो जिनके फोन में टिकटोक पहले से डाउनलोड हैं, वो ऐप मौजूद रहेगा, लेकिन उसकी उपयोगिता नहीं रह जाएगी। भारत सरकार ने सभी टेलीकॉम कंपनियों को साफ़ कह दिया है कि वो बैन किये गए ऐप्स को इंटरनेट की सुविधा ना दें। <br />
 </p>

    Technology30, Jun 2020, 9:58 AM

    গ্রাহকদের ব্যক্তিগত তথ্যে গোপনে নজরদারি চালাচ্ছিল টিকটক, ফাঁস করল অ্যাপল

    টিকটক সহ ৫৯ টি চিনা অ্যাপ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে ভারত সরকার। একের পর এক অভিযোগ উঠেছে টিকটকের বিরুদ্ধে। গ্রাহকদের ব্যক্তিগত তথ্যে গোপনে নজরদারি চালাচ্ছিল টিকটক। যা হাতেনাতে ধরে ফেলেছে অ্যাপেল।