ভাইরাল খবর  

(Search results - 51)
  • বলিউড তারকা

    Bollywood27, Mar 2020, 3:52 PM IST

    অমিতাভ থেকে শাহরুখ, যারা বউ থাকতেও পরকীয়ায় ঝুঁকেছিলেন

    বলিউডে যেন বির্তক লেগেই রয়েছে। বি-টাউনে  প্রথম সারির অনেক তারকারাই আছেন যারা বউ থাকা সত্ত্বেও পরকীয়ায় জড়িয়েছিলেন। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে  অনেকেই জড়িয়ে পড়েছিলেন এই রঙিন জগতে। নিজেদের ব্যক্তিগত সম্পর্ক, পরিবার সব প্রায় ভুলে গিয়েই পরকীয়ায় মেতে উঠেছেন বি-টাউনের একাংশ। অভিনয় জীবন, ব্যক্তিগত সম্পর্ক,  সমস্ত কিছুর মধ্যেই তাদের বির্তক যেন নানা ভাবে মাথাচাড়া দিয়ে উঠেছ। এই বিতর্কে বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরাই শিরোনামে উঠে এসেছিলেন।  একাধিক পরকীয়ার জড়িয়ে ব্যক্তিগত জীবনে  বিচ্ছেদও হয়েছে অনেকের। অমিতাভ থেকে শাহরুখ, অক্ষয় সকলেই জড়িয়ে পড়েছিল পরকীয়ায়। বি-টাউনের এই পরকীয়ায় কারা কারা জড়িত,  রইল  তালিকা।

  • Actress Mallika sherawat

    Bollywood27, Mar 2020, 1:13 PM IST

    উষ্ণ নাভির ওপর অমলেট থেকে নিজের হাতে কন্ডোম কেনা, মুহূর্তে ভাইরাল মল্লিকা

    মল্লিকা মানেই পর্দায় এক উষ্ণ আবেদন। তাঁর প্রতিটা ছবির উপস্থাপনা থেকেই যেন ভক্তদের মনে ওঠে নয়া ঝড়। মাডার থেকে শুরু, এরপর একই ধাঁচের ছবি করে হয় অভিনেত্রীর তখমা জিতে নিয়েছিলেন মল্লিকা। 

  • স্বপ্না চৌধুরী

     Entertainment25, Mar 2020, 12:32 PM IST

    মুখে মাস্ক পরে ফোটোশ্যুটে ট্রোলড হলেন স্বপ্না চৌধুরী, হাসির রোল উঠল নেটদুনিয়ায়

    স্বপ্না চৌধুরী। এই নামটা চেনে না এমন লোকের সংখ্যা প্রায় হাতে গোনা। একের পর এক ছবি, ভিডিও শেয়ার করে সবর্দাই লাইমলাইটের শীর্ষে রয়েছেন এই দেশি গার্ল। কখনও হিট গানের তালে কোমর দোলাচ্ছেন তো কখনও রাজনৈতিক কন্ট্রোভার্সিতে  শোরগোল ফেলেছেন  হরিয়ানার বিখ্যাত সঙ্গীত শিল্পী। ইতিমধ্যেই শরীরী হিল্লোলে কাত হয়েছে হাজার হাজার পুরুষ। তবে এবার আর নেচে হয়, করোনা ভাইরাস ঠেকাতে বিশেষ মাস্ক উঠেছে স্বপ্নার মুখে। মুহূর্তের মধ্যে তার এই মাস্ক পরা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী নেটিজেনদের ট্রোলের  মুখে পড়েছেন  বিগবসের এই প্রাক্তন প্রতিযোগী। একঝলকে দেখে নিন তার হটকে ছবিগুলি।

  • undefined

    Bollywood25, Mar 2020, 11:09 AM IST

    করোনা আতঙ্কে বিরক্তির সুর লতা মঙ্গেশকরের গলায়, সোশ্যাল পোস্টে জানালেন সতর্কবার্তা

    করোনা আতঙ্কে গ্রাস করেছে গোটা বিশ্বকে। মহামারি চলাকালীন বিরক্তের সুর ফুটে উঠল সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের গলায়। নিজের সোশ্যাল হ্যান্ডেলে দীর্ঘ পোস্টে সেই ক্ষোভ উগরে দিয়েছেন লতা। মুহূর্তের মধ্যে তার এই পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Ranveer Singh and Deepika

    Bollywood23, Mar 2020, 2:12 PM IST

    পকেটে কন্ডোম নিয়ে ঘুরতেন রণবীর, বলিউডে পা রেখেই ঝড় তুলেছিলেন অভিনেতা

    বলিউডে বরাবরই নিজের এক ভিন্ন ইমেজ ধরে রেখেন রণবীর সিং। অভিনয় জগত নিয়ে তিনি যতটা সিরিয়াস ঠিক ততটাই তিনি পর্দায় পেছনে এক মজার মানুষ। রণবীর সিং নিজেই বলেন, তিনি খোলা বইয়ের মত। নেই কোনও রাখ-ঢাক। তবে মাঝে মধ্যেই তাঁর বেফাঁস মন্তব্য বিপদের মুখে ফেলে দেয়। 

  • সেলিব্রিটি ফটোগ্রাফার ডাবু রত্নানির সঙ্গে নিজের ছবির প্রমোশনে ব্যস্ত সানি  লিওন।

    Bollywood22, Mar 2020, 1:38 PM IST

    সানিকে ট্রোল করলেই বিপত্তি, সাফ জানালেন খোদ অভিনেত্রী

    সোশ্যাল মিডিয়ার পাতায় গিয়ে বিভিন্ন সময় বিভিন্ন মন্তব্য করে থাকেন নেটিজেনরা। তারকাদের প্রতিটি পোস্টেই কোনও না কোনও মন্তব্য করে থাকেন ভক্তরা। কিন্তু তা যে তাঁদের জীবনে কতটা গুরুত্বপূর্ণ সেই কথাই এক রিয়ালিটি শো-এর মধ্যে দিয়ে জানিয়েছিলেন তারকারা। তবুও কটু কথা বলা কোনও অংশেই কম হয় না। এবার নয়া পদক্ষেপ নিলেন সানি লিওন। 

  • undefined

    Bollywood21, Mar 2020, 5:16 PM IST

    'সলমনকে প্রতারণা', কনের সাজে ক্যাটরিনার ছবি সামনে আসতেই ঝড়

    সলমন খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা রয়েছে বি-টাউনে। প্রথম থেকেই ভক্তদের অনুমান ছিল এই জুটির রিল লাইফের রোম্যান্স বাস্তবে রূপান্তরিত হবে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তা ফিকে হয়ে যায়। তবে ক্যাটরিনার বউয়ের সাজের লুক প্রকাশ্যে আসতেই ঝড় উঠে নেট দুনিয়ায়। 

  • undefined

    Bollywood21, Mar 2020, 8:42 AM IST

    'মধুচন্দ্রিমায় প্রাক্তন স্বামী আমার নিলাম করেছিল পরপুরুষের কাছে', বিস্ফোরক করিশ্মা

    দীর্ঘ সাত বছর বিরতির পর আবারও অভিনয় জগতে পা রাখলেন করিশ্মা কাপুর। সম্প্রতি বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্রস্তাব আসে অভিনেত্রীর হাতে। তারই প্রমোশনে এসেই ব্যক্তিগত জীবন সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী। তাঁর বৈবাহিক জীবন যে মোটেই সুখের ছিল না, তা এবার অকপটে শুধু জানাননি, সেই সঙ্গে এমন একটি বিষয়কে তিনি সামনে এনেছেন যা বলিউড-এ চাঞ্চল্য ফেলে দিয়েছে।

  • 'কুছ কুছ হোতা হে' এর ছবি

    Bollywood20, Mar 2020, 6:45 PM IST

    '২০ বছর হয়ে গেছে, এখনও দম্ভ কমেনি', প্রকাশ্যে কাজলকে তোপ রানির

    বলিউডে তারকাদের মধ্যে ঠোকা ঠুকি লেগেই থাকে। কখনও তা প্রকাশ্যে, কখনও আবার তা চাপা পড়ে যায়। তবে সেলিব্রিটিদের মধ্যে একে অন্যকে তোপ নতুন কিছু নয়।

  • ছোট থেকেই যে পরিচালক হতে চেয়েছিলেন এমনটা নয়, পরিস্থিতি তৈরি করেছে রাজ চক্রবর্তীকে।

    Bengali Cinema20, Mar 2020, 9:39 AM IST

    অনলাইনে রাজ চক্রবর্তীর নাম ভাড়িয়ে প্রতারণা, চাঞ্চল্য টলিউডে

    বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালকদের মধ্যে বেশ জনপ্রিয় রাজ চক্রবর্তী। বরাবরই নতুন মুখদের নিয়ে কাজ করাতে তিনি ভালবাসেন। আর সেই সুযোগকে কাজে লাগিয়েই বড়সড় প্রতারণার ফাঁদ পেতেছে এক ব্যক্তি। মেয়েদেরকে সিনেমায় সুযোগ দেওয়ার নাম করে প্রতারণা করতে থাকে ওই যুবক।

  • undefined

    Bollywood19, Mar 2020, 5:13 PM IST

    ১৫ বছর বয়সে শ্যুটিং সেটেই যৌন লালসার শিকার হয়েছিলেন রেখা, অভিযুক্ত ছিল বাঙালি নায়ক

    সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। রেখা মানেই সাড়া জাগানো, টানটান উত্তেজনা। বলিউডের উমরাওজানের ব্যক্তিগত জীবনটাও ছিল চলচ্চিত্র জীবনের মতোই ঝা চকচকে। নিজের অবস্থান ও ব্যক্তিত্ব সম্পর্কে সবসময়েই  সচেতন ছিলেন এই অভিনেত্রী। কিন্তু রেখার জীবনে এমন এক ঘটনা ঘটে গিয়েছে যা আজও ভুলতে পারেননি রেখা। বয়স মাত্র ১৫ বছর। অভিনয়ে আসার পরই যৌন লালসার শিকার হয়েছিলেন অভিনেত্রী। বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় জোর করে চুমু খেয়েছিলেন অভিনেত্রীকে। কিন্তু কেন, জেনে নিন সেই কাহিনি। 
     

  • We all know that passionate sex-scenes that we see in movies or television are expertly shot and are fake. But there are a few extremely adventurous movies which have featured real sex. So here’s a list of 9 movies where the actors have had unsimulated sex or almost did the deed.

     Entertainment18, Mar 2020, 5:43 PM IST

    অভিনেতা-অভিনেত্রীরা সত্যি-সত্যি এই ছবিগুলিতে সঙ্গম করেছিলেন, দেখে নিন তালিকাটা

    চিত্রনাট্যের স্বার্থে অনেক কিছু করে থাকেন তারকারা। কখনও শরীরের স্থুলতা নিয়ে পরীক্ষা-নিরীক্ষা, কখনও আবার দীর্ঘদিন ধরে জীবন-যাপনের পরিবর্তন। গল্পের চরিত্রকে প্রাণ দিতে বিভিন্ন সময় বিভিন্ন তারকাদের নিতে হয়েছিল সাহসী পদক্ষেপ। এমনই এক বিষয় হল যৌন সংগম। বেশ কিছু ছবি এমন রয়েছে, যার চিত্রনাট্যের চাহিদা মেটাতে প্রকৃতই তারকাদের যৌন মিলনে যেতে হয়েছিল শ্যুটিং চলাকালিন। রইল এমনই কিছু ছবির খোঁজ। 

  • ঋতাভরী

    Bengali Cinema18, Mar 2020, 1:10 PM IST

    নগ্ন শরীরে বিছানায় শুয়ে হট পোজ ঋতাভরীর, সাদা-কালো ছবি ভাইরাল নেটদুনিয়ায়

    রঙিন ছবি নয়, বরং সাদা-কালো ছবিতেই নজর আটকেছে সবার। ছবি দেখে চোখ সড়াতে যেন কেউই পারছেন না। এমনই কান্ড ঘটিয়েছেন টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কেড়েছেন এই বঙ্গ ললনা। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী।  সাদা কালো ছবিতেও রীতিমতো সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন ঋতাভরী। সম্পূর্ণ নগ্ন শরীরটাকে ঢেকেছেন এক ফালি  সাদা চাদর দিয়ে।  তার শরীরী বিহঙ্গ আর চোখের জাঁদুতেই কাত হয়েছে হাজারো পুরুষ। শরীরী আবেদনপূর্ণ লাস্যময়ীর ছবি দেখলে নিজেকে ঠিক রাখা দায়। রইল শরীর গরম করা একগুচ্ছ ছবি।

  • বলিউড তারকা

    Bollywood18, Mar 2020, 12:08 PM IST

    'লাভ-সেক্স-ধোকা' এটাই বলিউডের নিয়ম, যৌন সম্পর্কে জড়িয়েছিলেন এই বলি তারকারা

    বলিউডে বির্তক লেগেই রয়েছে। বি-টাউনে  এরকম অনেক তারকারাই আছেন যারা অভিনয়ের  থেকে কন্ট্রোভার্সিতে বেশি চর্চিত হয়েছেন। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে যেমন অনেকেই জড়িয়ে পড়েছেন এই রঙিন জগতে। পয়সার লালসায় এই যৌন খেলায় মেতে উঠেছেন বি-টাউনের একাংশ। অভিনয় জীবন, ব্যক্তিগত সম্পর্ক,  সমস্ত কিছুর মধ্যেই  তাদের বির্তক যেন নানা ভাবে মাথাচাড়া দিয়ে উঠেছ। এহেন বিতর্কে বলিউড ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর নাম উঠে এসেছিল। আর তার এই  একাধিক সম্পর্কের কারণেই বারবার কলঙ্কিত হয়েছে বলিউড। বি-টাউনের এই রকম কেলেঙ্কারিতে কারা কারা জড়িত,  রইল  তালিকা।

  • মধুচক্র

    Bollywood17, Mar 2020, 2:31 PM IST

    মধুচক্রের ডেরা থেকে হাতেনাতে ধরা পড়েছিলেন বলিউডের এই অভিনেত্রীরা, রইল তালিকা


    রমরমিয়ে চলছে মধুচক্রের আসর। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে যেমন অনেকেই জড়িয়ে পড়েছে এই রঙিন জগতে। অভিনয়ের পাশাপাশি মধুচক্রেও জড়িয়ে পড়ছেন একাধিক অভিনেত্রীরা। দেশে- বিদেশে চারিদিকে আগাছার মতোন গছিয়ে উঠেছে এই মধুচক্রের আসর। পয়সার লালসায় এই যৌন খেলায় মেতে উঠেছেন ছোট থেকে বড় সকলেই। কেউ বা নিজের ইচ্ছায় আবার কাউকে জোর করেই নামানো হয়েছে এই যৌন খেলায়। বলিউড ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর নাম উঠে এসেছিল এই  মধুচক্রের ডেরায়। রমরমিয়ে চলছিল এই মধুচক্রের আসর। হঠাৎই তাতে ছেদ। যৌনখেলা চলাকালীন আপত্তিকর অবস্থায় ধরা পড়েছিলেন বলিউডের এই অভিনেত্রীরা। রইল  তালিকা।