ভাইরাল ছবি  

(Search results - 351)
  • <p>শ্রী আর নেই, খবরটা পাওয়া মাত্রই যেভাবে ভেঙে পড়েছিল বলিউড, ঠিক একই ভাবে তা মেনে নিতে নারাজ ছিল গোটা ভক্তকূল। দুবাইতে গিয়েই মৃত্যু ঘটে শ্রীদেবীর। </p>

    Bollywood13, Aug 2020, 6:07 PM

    বাথটবে ডুবে মৃত্যু নাকি প্ল্যান মাফিক খুন, 'শ্রী'-র জন্মদিনে সিবিআই তদন্তে সোচ্চার নেটিজেনরা

    কেটে গিয়েছে দীর্ঘ দুই বছর। আজ তিনি নেই । বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবী। বেঁচে থাকলে আজ ৫৭ -তে পা দিতেন চাঁদনি। আজও তাকে ভুলতে পারেননি দর্শককূল। বলিউডের চাঁদনি  আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন। সব কিছুই যেন আজ বড্ডই অপ্রাসঙ্গিক। শ্রী না থাকলেও শুধু পড়ে রয়েছে অজস্র অমলিন স্মৃতি। অভিনেত্রীর মৃত্যুটা যেন বড্ডই আকস্মিক। ২ বছর পার হয়ে গেলেও শ্রী-র মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। এতদিন পরও তার মৃত্যুর আসল রহস্য জানতে সিবিআই তদন্তের দাবিতে সোচ্চার হয়েছেন নেটিজেনদের একাংশ।

  • India 13, Aug 2020, 4:11 PM

    শিক্ষিকার অনলাইন ক্লাসের ছবি ভাইরাল, রেফ্রিজারেটরের ট্রে রেখেই পড়াচ্ছেন তিনি

    মোবাইলের মাধ্যমে অনলাইন ক্লাস পরিচালনা করার জন্য তিনি ব্যবহার করেছেন রেফ্রিজারেটরের একটি ট্রে। আর আর সেই ট্রেতেই রেখেন তাঁর মোবাইলটি। সোজা কথায় অস্থায়ীভাবে মোবাইল ফোন রাখার জন্য একটি টেবিল তৈরি করেছেন তিনি। আর সেই রেফ্রিজারেটর ট্রের নিচে রেখেছেন কিছু প্রয়োজনীয় কাগজপত্র।  যেখানে ক্লাস চলাকালীন  প্রয়োজীয় নোট তিনি সরবরাহ করতে পারেন বা নিতে পারেন। 

  • <p>Do you want to live in Shah Rukh Khan's bungalow 'Mannat'? if yes, you should probably know how much it costs.</p>

    Bollywood13, Aug 2020, 3:37 PM

    শাহরুখের অন্দরমহল, ১০০ বছর আগের বাড়ি, ইয়েস বস-এর শ্যুটিং-এ নজরে আসে মান্নাত

    মান্নাত, মুম্বইয়ের অন্যতম ম্যানসনগুলোর মধ্যে অন্যতম নাম। যা দেখতে দূর দূর থেকে ভক্তরা ছুঁটে আসেন। শাহরুখ খানের এই বাড়ির অন্দরমহল এক কথায় রূপকথার দুনিয়া। ছবির সেটের মতই ঝাঁচকচকে সাজানো বাগান। যা চোখে পড়লেই মুহূর্তে ভক্তদের মনে ঝড় উঠে। গৌরীর নিজে হাতে সাজানো এই বাড়ি কীভাবে হয়ে উঠল শাহরুখ খানের... 

  • Bollywood10, Aug 2020, 2:11 PM

    সমুদ্র সৈকতে বিলাস বহুল ফ্ল্যাট, প্রাক্তন স্ত্রীকে নিয়েই কাটছে হৃত্বিকের লকডাউন, দেখুন ছবি

    লকডাউনে কীভাবে কাটছে সময় তারকাদের একের পর এক ছবি প্রকাশ্যে আসতে থাকে গত কয়েকমাস ধরে। এবার সেই তালিকাতে নাম লেখালেন হৃত্বিক রোশান। লকডাউনে কোথায় রয়েছেন হৃত্বিক, এবার ভাইরাল হল তাঁর সমুদ্র সৈকতের বাড়ি ও সুজনের সঙ্গে নয়া সম্পর্কের মোড়। 

  • <p>মনোকিনিতে প্রিয়াঙ্কা, এক ঝলকে নায়িকাকে চিনতে পারেনি অনুরাগীরা</p>

    Bengali Cinema9, Aug 2020, 11:58 PM

    লকডাউনে ক্রমশ বাড়ছে প্রিয়ঙ্কার গ্ল্যামার, রহস্য জানতে ভিড় উপচে পড়ল সোশ্যাল মিডিয়ায়

    মেটালিক ম্যাট লুকে প্রিয়ঙ্কা সরকার। বোল্ড লুকে ধরা দিতেই উষ্ণতার পারদ চড়ালেন নায়িকা। ক্রমশ বেড়েই চলেছে অভিনেত্রীর গ্ল্যামার। নিমেষে ভাইরাল ছবির সিরিজ।

  • Bollywood9, Aug 2020, 11:35 AM

    বিবাহ অভিযান, অতিথির তালিকায় ৩০, লকডাউনেই জমকালো বিয়ের আসর রানা-মিহিকার

    দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক রানা ও মিহিকার। কয়েকমাস আগেই প্রকাশ্যে এনেছিলেন বিয়ের খবর। কিন্তু লকডাউনে পরিকল্পনা খানিক নিয়োমের ঘেরাটোপে থাকলেও আয়োজনে থাকল না কোনও ক্রটি। দেখে নেওয়া যাক আলিশান এই বিয়ের আসরের কিছু ছবি।

  • <p>దీంతో.. ఆమెకు సర్జరీ చేయాల్సిన అవసరం ఉందని వైద్యులు చెబుతున్నారు. అందుకు చాలా డబ్బులు అవసరం కాగా.. అందుకు తగిన మొత్తం ఆమె వద్ద లేవు. దీంతో.. సహాయం కోసం సోషల్ మీడియాలో ఆమె ప్రజలను వేడుకుంటోంది. ఇప్పటివరకు కొంత మంది సహాయం చేశారని ఆమె చెబుతోంది.</p>

    International7, Aug 2020, 2:15 PM

    রহস্যজনক ভাবে বেলুনের মতো ফুলে চলেছে পেট, কারণ জানা নেই চিকিৎসকদেরও

     চিনের  এক মহিলার পেট রহস্যজনক ভাবে ভাবে বেড়েই চলেছে। সামাজিক মাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়েছে তাঁর বিশাল পেটের ছবি। চিকিৎসার বিপুল খরচের জোগান দিতে অবশেষে এগিয়ে এসেছেন নেটিজেনরা।
     

  • <p>In an interview, when Rana was asked about his fiancée Miheeka Bajaj and his wedding plans, he said, "I think I am growing up and it's time to get married. My fiancée Miheeka lives 3km away from my house and we're in the same vicinity. Sometimes, you know, things go smoothly, and I don't question it when things are going correctly. She's lovely and we make a great pair. We draw positive energy from one another. I am getting married on August 8. On the personal front, it's been the best time of my life, getting married to Miheeka. It's been pretty awesome."</p>

    Bollywood7, Aug 2020, 12:18 PM

    কে এই মিহিকা বাজাজ, চিনে নিন রানা দগ্গুবতির 'বাগদত্তা'-কে

    লকডাউনের মধ্যেই মে মাসের ২১ তারিখ চুপিসারে আংটি বদল সেরে নিয়েছিলেন বাহুবলি  অভিনেতা রানা দগ্গুবতি। রাত পেরোলেই বাহুবলির ভল্লালদেব গাটছড়া বাঁধতে চলেছেন ইন্টিরিয়র ডিজাইনার মিহিকা বাজাজের সঙ্গে। লকডাউন হোক বা মারণ ভাইরাস করোনা কোনওকিছুই বাধা মানল না রানা ও মিহিকার বিবাহে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে হলদি থেকে মেহেন্দির অনুষ্ঠান। রূপকথার বিবাহের প্রতিটি ছবিটি নেটদুনিয়ার হটকেক। কিন্তু কে এই মিহিকা বাজাজ,   ভল্লালদেবের বাগদত্তা সম্বন্ধে রইল কিছু বিশেষ তথ্য।

  • <p>Police rescue Python</p>

    Life Style6, Aug 2020, 5:31 PM

    গাড়ির টায়ারে লুকিয়ে অতিকায় পাইথন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

    ঘটনাটি ঘটেছে নিউ মেক্সিকোতে। সেখানে পুলিশ বিভাগে এক মহিলার ফোন আসে। ফোনে সেই মহিলা জানান, তাঁর গাড়ির টায়ারে একটি পাইথন রয়েছে। যা তিনি কিছুতেই বের করতে পারছেন না। এমন ঘটনা শুনে তড়িঘড়ি সরীসৃপকে উদ্ধার করতে রওনা হন নিউ মেক্সিকোর পুলিশ বিভাগের দুই কর্মকর্তা।

  • ইনস্টাগ্রামে পুরোনো ছবি পোস্ট করে নস্টালজিয়ায় ডুব দিয়েছেন অভিনেত্রী। পুরোনো দিনগুলিকেই মিস করছেন অভিনেত্রী।

    Bollywood6, Aug 2020, 4:09 PM

    ফিগার থেকে লুক, একাধিকবার ট্রোলের শিকার পার্ফেক্ট ফ্রেমে হট বিকিনি লুকে মৌনির

    মৌনি রায়, বলিউডে একাধিক আইটেম গানের সঙ্গে নেচে তিনি নজর কেড়েছেন লকলের। পাশাপাশি বেশ কিছু ছবি.তেও অনবদ্য. লুকে ধরা দিয়েছেন এই হট ডিভা। তবে লুক থেকে শুরু করে ফিগার, একাধিকবার ট্রোলের মুখ পড়তে হয় মৌনিকে। 

  • 'জিয়নকাঠি' সিরিয়ালের জনপ্রিয় মুখ এখন দর্শকমহলে ভীষণ পরিচিত। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ফ্যানের সংখ্যা অনেক বেশি। ভক্তদের কীভাবে ধরে রাখতে হয়  তা বেশ ভালই জানা মিশমির।

    Bengali Cinema6, Aug 2020, 10:05 AM

    অত্যাচার থেকে মেরে ফেলার হুমকি দাদু-দিদাকে, মামার উপর তোপ দাগলেন মিশমি

    নিজের পরিবারকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মিশমি দাস। সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের মামার উপর সমস্ত ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী। দীর্ঘদিন ধরে তার মামা অকথ্য অত্যাচার চালাচ্ছে দাদু ও দিদার উপর। দাদু ও দিদার বেশ কিছু ছবিও প্রমাণ হিসেবে তুলে ধরেছেন অভিনেত্রী।

  • <p style="text-align: justify;">The actress was on Neha Dhupia’s show BFFs with Vogue where she talked about this incident.</p>

    Bollywood5, Aug 2020, 9:52 AM

    'শরীরে সহ অভিনেতার সুড়সুড়ি', সপাটে থাপ্পড় কষিয়েছিলেন রাধিকা

    বলি অভিনেত্রী রাধিকা আপ্তে, ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। নিজের জীবনের উপর কারোর কোনও অধিকার নেই,  নিজের জন্য সময় দেওয়াটা ভীষণ জরুরি, যা শিখিয়ে দিয়েছে এই লকডাউন। কারণ লকডাউনে একা থেকেই এই উপলব্ধি করেছিলেন অভিনেত্রী। লকডাউনের মধ্য অভিনেত্রীদের পুরোনো সাক্ষাৎকার, থ্রো-ব্যাক ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তেমনই রাধিকারও একটি পুরোনো প্রতিবেদন ভাইরাল হয়েছে। যেখানে নেটফ্লিক্সের জনপ্রিয় সাহসী অভিনেত্রী শুটিং সেটেই চড় মেরেছিলেন, জানুন কী ঘটেছিল যে প্রকাশ্যেই সকলের সামনে চড় মারার সিদ্ধান্ত নিয়েছিলেন রাধিকা।
     

  • Britain4, Aug 2020, 2:15 PM

    সৈকতে উদ্ধার রহস্যময় প্রাণীর দেহ, মনস্টার না ম্যামথ- ভাইরাল ছবি ঘিরে নেট তরজা শুরু

    একটি মৃত প্রাণীকে ঘিরে রীতিমত রহস্য দানা বেঁধেছে ব্রিটেনে। কোন প্রাণীর মৃতদেহ? তাই নিয়ে শুরু হয়েছে গেছে নেট-বিতর্ক। এক নেটিজেনের কথায় এটি ঘোড়ার দেহ। যা সমুদ্রে ভেসে এসেছে। কেই আবার বলছেন এটি বিরল প্রজাতির তিমি। কেই আবার সেই সব ছাড়িয়ে বিলুপ্তপ্রায়  প্রাণীর সঙ্গেও তুলনা করেছেন। তবে এখনও পর্যন্ত রহস্যের কোনও সমাধান হয়নি। 

  • Bengali Cinema3, Aug 2020, 6:32 PM

    'বেবিস ডে আউট', হলুদ রঙের শর্ট ড্রেসে নজরকাড়া 'মাদার টু বি'-র ঝলক

    দীর্ঘদিন পর বাড়ির বাইরে বের হলেন অন্তঃসত্ত্বা শুভশ্রী। সম্প্রতি মাদার টু বি-র  ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী। পরণে হলুদ রঙের শর্ট ড্রেসে নজর কেড়েছেন অন্তঃসত্ত্বা শুভশ্রী। সমস্ত বিধিনিষেধ মেনে মুখে মাস্ক পরে ছবিতে পোজ দিয়েছেন সেক্সি মাম্মা।

  • <p style="text-align: justify;"><strong>বিক্রম চট্টোপাধ্যায়ঃ</strong> 'এশিয়ানেট নিউজ বাংলা'কে পূর্বে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন মুম্বইতে আটকে গিয়ে অসুবিধা হয়েছে বই কি। তবে লকডাউনে নানা কাজও শিখছেন তিনি।</p>

    Bengali Cinema2, Aug 2020, 11:20 PM

    বিক্রমের 'কিকস্টার্ট' রবিবার, ভাইরাল ছবিতে ভিড় অগণিত মহিলা-ভক্তের, কী এমন আছে পোস্টে

    বিক্রম চট্টোপাধ্যায়ের হট ফটোশ্যুট। রিপড জিনস এবং কালো জ্যাকেটে অভিনেতা। বিক্রমের রবিবারে 'কিকস্টার্ট' এখন রীতিমত ভাইরাল। পোস্টে ভিড় জমালেন অগণিত মহিলা ভক্ত।