ভাগ্য  

(Search results - 593)
  • <p>Deblina</p>

    Daily HoroscopeMay 5, 2021, 8:44 AM IST

    আয় থেকে সম্পর্ক কেমন থাকবে আজ, দেখে নিন আজকের রাশিফল

    পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

  • <p>A few days ago, RJD leader Tejashwi Yadav met Mamata Banerjee and extended his support to the TMC ahead of polls.&nbsp;<br />
&nbsp;</p>

    West Bengal ElectionsMay 2, 2021, 8:45 AM IST

    ভোট গণনা শুরু, প্রথম রাউণ্ড শেষে তৃণমূল এগিয়ে এই কেন্দ্রগুলিতে

    রবিবার ইতিমধ্য়েই ভোট গণনা শুরু। সোনারপুর উত্তর -কাকদ্বীপেও এগিয়ে তৃণমূল। কেন্দ্র গুলিতে পোষ্টাল ব্যালট গননা শুরু। প্রথম রাউণ্ড শেষে তৃণমূল এগিয়ে রয়েছে। 
     

  • <p>পশ্চিমবঙ্গের মানুষের শুদ্ধ পানীয় জল পাওয়ার অধিকার আছে কি নেই? কিন্তু সব ঘরে জল পৌঁছানোর জন্য ১৭০০ কোটি টাকার বেশি টাকা তৃনমূল সরকারকে দিয়েছে। ৬০৯ কোটি টাকা মাত্র তৃণমূল খরচ করেছে। বাকি টাকা কারচুপি করেছে। এটাই প্রমান করে তৃনমূল সরকার পশ্চিমবঙ্গের মানুষদের জন্য সহানুভূতি নেই।</p>

    West Bengal ElectionsMay 2, 2021, 6:06 AM IST

    অপেক্ষা শেষ, কে হবে বাংলার মুখ, মোদী না মমতা


    রবিবার ফলপ্রকাশের অপেক্ষায় সারা বাংলা তথা দেশ। নীলবাড়িতে বিরাজ করবে কে,  উত্তর লুকিয়ে ভোটবাক্সে। ভোট গণনার জন্য মোট ১০৮ টি গণনা কেন্দ্র তৈরি হয়েছে। এদিন সকাল ৮ টা থেকে গণনা শুরু হওয়ার কথা। 

  • <p>Deblina</p>

    Daily HoroscopeApr 30, 2021, 6:04 AM IST

    শুক্রবার ৪ রাশির আঘাত লাগার আশঙ্কা রয়েছে,দেখে নিন আজকের রাশিফল

    পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- টি রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

  • <p>The couple is firm about their decision and wants no disturbance or hindrance in their intimate wedding.&nbsp;</p>

    BollywoodApr 24, 2021, 5:13 PM IST

    বিয়ের আগে সঙ্গমের নেশায় পাগল ছিলেন বরুণ, নাতাশার সঙ্গে 'লিভ-ইন'-এ কেন বাঁধা দিয়েছিল পরিবার

    ৩৪-এ পা দিলেন বলি অভিনেতা বরুণ ধাওয়ান। ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে চলতি বছরের জানুয়ারি মাসেই গাঁটছড়া বেঁধেছেন  বরুণ। তবে নাতাশাকে স্ত্রী হিসেবে কাছে পাওয়াটা অতটাও সহজ ছিল না। ছোটবেলার প্রেম নাতাশাকে পাওয়ার জন্য কী না করতে হয়েছে বরুণকে। কিন্তু একাধিকবার প্রেমে বাধা পেয়েছেন বরুণ। বিয়ের আগেও লিভ-ইন, সহবাসের ইচ্ছা থাকলে ভাগ্য সাধ দেয়নি বরুণের। বাঁধা হয়ে দাঁড়িয়েছিল পরিবার, কিন্তু কেন, জানলে আঁতকে উঠবেন।

  • Modi Amit Shah

    West Bengal ElectionsApr 22, 2021, 7:50 AM IST

    শুরু হল ষষ্ঠদফার ভোট, সাতসকালেই রাজ্যবাসীকে টুইট বার্তা শাহ-মোদী-নাড্ডার

    বৃহস্পতিবার রাজ্যে ষষ্ঠ দফায় ৪ জেলায় ৪৩ আসনে ভোট।  ষষ্ঠদফার ভোটে শুভেচ্ছা জানিয়ে টুইট প্রধানমন্ত্রী মোদীর। এদিন একাধিক হেভিওয়েট প্রার্থীর ভাগ্য নির্ধারণের দিন।রাজ্যের সর্বত্রই কড়া নজর রাখছে নির্বাচন কমিশন। 
     

  • undefined

    West Bengal ElectionsApr 21, 2021, 7:29 PM IST

    একই দিনে পিতাপুত্রের ভাগ্য পরীক্ষা, শুভ্রাংশুর হাত ধরে ষষ্ঠ দফায় ভোট ময়দানে বিজেপির মুকুল রায়

    বৃহস্পতিবার রাজ্যের ষষ্ঠ দফার নির্বাচন। এই দিনটি রীতিমত গুরুত্বপূর্ণ উত্তর ২৪ পরগনার রায় পরিবারের কাছে। কারণ  একই দিনে ভাগ্য পরীক্ষা হবে বাবা ও ছেলের। মুকুল রায় ও শুভ্রাংশু রায়। দুজনেই একটা সময় তৃণমূল কংগ্রেসের প্রথম সারির নেতা হিসেবে ছিলেন। কিন্তু বর্তামান রাজনৈতিক সমীকরণে বাবার হাত ধরে ছেলেও নাম লিখিয়েছেন গেরুয়া শিবিরে। চলতি বিধানসভা নির্বাচনে বিজেপি বাবা ও ছেলে দুজনকেই প্রার্থী করেছেন মুকুল রায় লড়াই করছেন কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রে। আর তাঁর ছেলে শুভ্রাংশু প্রার্থী হচ্ছেন বীজপুর বিধানসভা কেন্দ্রে। 

  • <p><br />
<strong>কী করবেন অশুভ প্রভাবগুলি এড়ানোর জন্য-</strong></p>

<p>শনি তার নিজস্ব রাশি মকর রাশিতে প্রবেশ করবে। শনির অশুভ প্রভাব এড়াতে বজরঙ্গবলির উপাসনা করুন। শনিদেব এবং হনুমানজির মন্দিরে সরিষার তেলের প্রদীপ জ্বালান। দুঃস্থ লোকদের খাবার ও পোশাক দান করুন।</p>

    Daily HoroscopeApr 21, 2021, 9:23 AM IST

    বুধবারে ৫ রাশির কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

    পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

  • <p>tn polling 1</p>

    West Bengal ElectionsApr 21, 2021, 7:33 AM IST

    Election Live Update- বিকেল ৫ অবধি মোট ভোট পড়ল ৭৭.০৯ শতাংশ, কোভিডের পরিস্থিতির মাঝেই জনসভায় শাহ-মমতা


    ২২ এপ্রিল বৃহস্পতিবার  রাজ্যে ষষ্ঠ দফায় ৪ জেলায় ৪৩ আসনে ভোট। নির্বাচন প্রক্রিয়া শুরু সকাল ৭ টা থেকে। কোভিড বিধি মেনেই চলবে ভোটগ্রহণ প্রক্রিয়া। এদিন একাধিক হেভিওয়েট প্রার্থীর ভাগ্য নির্ধারণের দিন। যাতে কোনওভাবেই ফিরে না আসে আবারও কোনও হিংসার ঘটনা সেজন্য কড়া নজর রাখছে নির্বাচন কমিশন। ওদিকে একদিনে বাকি ভোট করার দাবি জানিয়েছিল তৃণমূল। বুধবার সেই দাবি খারিজ করল নির্বাচন কমিশন।

     

  • জ্যোতিপ্রিয়কে নিয়ে চাঞ্চল্যকর দাবি অর্জুনের। ছবি- ফেসবুক

    West Bengal ElectionsApr 20, 2021, 2:19 PM IST

    দুই মন্ত্রীর পরীক্ষা একই দিনে, জেনে নিন চন্দ্রিমা ভট্টাচার্য ও জ্যোতিপ্রিয় মল্লিকের মিল ও অমিল


    একই দিনে একই জেলার দুই কেন্দ্রে স্থির হবে দুই মন্ত্রীর ভাগ্য। দমদম উত্তর কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য । হাবড়া বিধানসভা কেন্দ্রের প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক। ষষ্ঠ দফায় দুই কেন্দ্রে কঠোর প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়ছেন দুই মন্ত্রী।

  • undefined

    BollywoodApr 20, 2021, 11:08 AM IST

    এককামরা ভাড়ার ঘর থেকে সুপার ডিলাক্স বাংলো, নেহার পরিশ্রমের ফল, আজও অতীত চোখে আনে জল

    কথায় বলে ভাগ্যে থাকলে কী না হয়! আর সঙ্গে যদি সঙ্গত দেয় কঠোর পরিশ্রম আর একাগ্রতা, তবে তা বলাই বাহুল্য। আর নেহা কক্করের ক্ষেত্রেও মিলল এবার সেই একই প্রমাণ। তিনিও প্রমাণ করলেন, লক্ষ্যে স্থির থাকলে ও ভাগ্য সহা. থাকলে যে কোনও স্বপ্নই পূরণ সম্ভব। 

  • <p>1999 में वे अक्षय कुमार के साथ फिल्म इंटरनेशनल खिलाड़ी में नजर आई थी। इस फिल्म की शूटिंग के दौरान अक्षय और ट्विंकल एक-दूसरे के करीब आए थे। फिर अक्षय ने ट्विंकल को शादी के लिए प्रपोज किया।&nbsp;</p>

    BollywoodApr 20, 2021, 8:25 AM IST

    কুন্দন জুয়েলারির কাজ করেই চলছিল সংসার, মাইনে ৪ হাজার টাকা, সেই অক্ষয়ের ভাগ্যেই সুপারস্টারের তকমা

    জীবনের অনেক ওঠা পড়ার মধ্যে দিয়ে স্বপ্নপূরণের পথ হয় প্রসস্থ। ভাগ্যের চাকা কখন যে ঘুরে যায় তা বোঝা দায়। মানুষ কেরিয়ার একভাবে শুরু করে, শেষ হয় অন্য কোথাও,অন্য কোনও খানে। লাইট-ক্যামেরা অ্যাকশনের স্বপ্ন বুকে নিয়ে কত মানুষ বলিউডে পা রাখে, কিন্তু স্টার হওয়া হয় না। অথচ যে মানুষটা কোনও দিনই অভিনয়ের কথা ভাবতেই পারতেন না তিনি আজ বলিউডের খিলারি। কীভাবে অভিনয় জগতে এনে ফেলেছিল ভাগ্য অক্কিকে, নিজেই সেই স্মৃতি উষ্কে আজও বলেন,- 'জীবন আশার থেকে অনেক বেশি কিছু দিয়েছেন আমায়'। 

  • <p>সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ঝড়ের গতীতে ভাইরাল হয়ে উঠল। ফিটলুকে হিট বেবো, ফিটনেস ফান্ডায় তাক লাগালেন।&nbsp;<br />
&nbsp;</p>

    BollywoodApr 18, 2021, 1:53 PM IST

    কেরিয়ার গ্রাফ পাল্টানোর স্বপ্ন ছিল চোখে, কিন্তু এই ছবি যে বেবোর জীবনটাই পাল্টে দেবে, তা ছিল রহস্য

    কোন ছবি কখন যে কার ভাগ্য ফিরিয়ে দেয় তা বোঝা দায়। তাই যে কোনও ছবির প্রস্তাব গ্রহণের সময়ই স্বপ্ন দেখে তারকারা। হয়তো এই ছবিই কেরিয়ারে এক মাইল স্টোন হতে পারে। তা থেকেই কীভাবে ছবিটা করিনার জীবন পাল্টে দিল, তিনি নিজেও আঁচ করতে পারেননি। 

  • <p>Trinamool Congress, on the other hand, has ‘advised’ the Dada of Indian cricket to not join politics. If Sourav is seen on Modi's stage in the brigade, it will be a big surprise.&nbsp;<br />
&nbsp;</p>

    West Bengal ElectionsApr 17, 2021, 6:37 PM IST

    পঞ্চম দফায় বিজেপির ভোটভাগ্য মতুয়া- রাজবংশীদের হাতে

    আজ, পঞ্চম দফার ভোটে পশ্চিমবঙ্গে ৪৫টি বিধানসভা কেন্দ্রের ভাগ্য নির্ধারণ হতে চলেছে।  জাত-ধর্ম ভিত্তিক হিসাবে এই কেন্দ্রগুলিতে মুসলিম ভোটার ১৮ শতাংশের মতো, তফসিলি জাতি ২৮ শতাংশ, তফসিলি উপজাতি ৮ শতাংশ।