ভারতীয় ক্রিকেট  

(Search results - 87)
  • <p style="text-align: justify;"><strong>Kapil Dev</strong><br />
A stalwart from Haryana, he nearly revamped the cricketing standards. He basked in glory for pretty long, as the Indian team lifted the 1983 World Cup under his captaincy. A deadly fast bowler and a fantastic fielder, he was a cricketer easy ahead of his time. Cruising his way from a little city, Kapil went on to make one of the glorious names and the finest all-rounders in Indian Cricket. Currently a commentator, he was adjudged as the Player of the Century in 2002 by Wisden. It would be extremely disheartening for him not to have a biopic.</p>

    Cricket23, Oct 2020, 2:34 PM

    মহাসপ্তমীতে দুঃসংবাদ, আচমকা হৃদরোগে আক্রান্ত কপিল দেব

    মহাসপ্তমীর দিন এল দুঃসংবাদ। হৃদরোগে আক্রান্ত হলেন কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার কপিল দেব। নয়াদিল্লির একটি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। চিকিৎকরা তড়িঘড়ি সিদ্ধান্ত নিয়ে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি অপারেশন করছেন বলে জানা গিয়েছে। বর্তমানে ভারতের এই প্রথম বিশ্বজয়ী অধিনাযকের বয়স ৬১ বছর।

     

  • <p>&nbsp;Oppo Reno 4 pro</p>

    Technology20, Sep 2020, 4:49 PM

    ধোনি ভক্তদের জন্য বড় খবর, মাহি-র সই করা দুর্দান্ত ফিচারের ফোন বাজারে আনছে Oppo

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। কয়েকদিন আগেই ভারতীয় বাজারে এই স্মার্টফোন লঞ্চের কথা ঘোষনা করেছিল। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই ফোনের স্টকিং।  তবে এবারে বড়সড় ধামাকা নিয়ে ২৪ সেপ্টেম্বর থেকে বিক্রি শুরু করছে Oppo Reno 4 pro। এই ফোনে থাকছে মহেন্দ্র সিং ধোনি-র অটোগ্রাফ। ধোনির ভক্তদের জন্য, ওপ্পো বক্সটি নতুনভাবে ডিজাইন করেছে। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অটোগ্রাফ থাকবে ফোনের পিছন দিকে।
     

  • <p>इतना पैसा होने के बाद भी धोनी के ऊपर कर्ज हैं। आपको जानकर हैरानी होगी की झारखंड राज्य क्रिकेट संघ (जेएससीए) की वार्षिक रिपोर्ट में बकायेदारों में धोनी का नाम भी शामिल है।</p>

    Cricket1, Sep 2020, 12:43 PM

    ৮০০ কোটি টাকার মালিক,সেই ধোনিরও বাজারে রয়েছে ১৮০০ টাকার দেনা,গল্প নয় সত্যি

    আইপিএল ২০২০ শুরু হতে চলেছে ১৯ সেপ্টেম্বর থেকে। আইপিএল শুরুর আগে নামী খেলোয়াড়দের কোটি কোটি টাকায় কেনা হয়। চেন্নাই সুপার কিংস ফ্র্যাঞ্চাইজি এক মরসুমের জন্য ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ১৫ কোটি টাকা দেয়। এই ক্রিকেটাররা আইপিএল চলাকালীন বিজ্ঞাপনের মাধ্যমেও কোটি কোটি টাকা উপার্জন করে থাকে। তাই আমরা যদি বলি যে মহেন্দ্র সিং ধোনির বাজারে দেনা রয়েছে,তবে আপনি  কি তা বিশ্বাস করবেন? কিন্তু এটাই সত্যি। আর সেই দেনার পরিমাণ শুনলে আরও চমকে যাবেন। মাত্র ১৮০০ টাকা।
     

  • <p>উড়ানে সচিন, সৌরভ না ধোনি কে বেশি নাক ডেকে ঘুমোতেন, দেখুন সেই সব মজার ছবি<br />
&nbsp;</p>

    Cricket28, Aug 2020, 8:30 PM

    উড়ানে সচিন, সৌরভ না ধোনি কে বেশি নাক ডেকে ঘুমোতেন, দেখুন সেই সব মজার ছবি

    ক্রিকেটারদের মজাদার ছবিগুলি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। হোটেল রুম থেকে ড্রেসিংরুম পর্যন্ত ভারতীয় ক্রিকেটাররা একে অপরের সঙ্গে অনেক মজা করে। খেলোয়াড়রা কখনও কখনও একে অপরের মজাদার থবি তোলেন এবং পড়ে সেই ছবি দিয়ে ওই সতীর্থের সঙ্গে মজা করেন। প্লেয়ারদের ভক্তরাও এই রসিকতা পছন্দ করেন। চলুন তারকা ক্রিকেটারদের এমন কয়েকটি ছবি দেখা যাক যাতে তারা নাক ডেকে ঘুমোচ্ছেন। আর এই ছবিগুলি তার কোনও সতীর্থরাই তুলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছিল। ঘুমন্ত ক্রিকেটারদের তালিকায় রয়েছেন সচিন, সৌরভ, দ্রাবিড়, ধোনি, রোহিতদের নামও। আইপিএল শুরুর আগে এই সেই ছবিগুলিই ফের শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।
     

  • <p>ভারতের প্রথম বিশ্বজয়ের ৩৭ বছর, ফিরে দেখা গৌরবের ইতিহাস<br />
&nbsp;</p>

    Cricket25, Jun 2020, 12:55 PM

    ভারতের প্রথম বিশ্বজয়ের ৩৭ বছর, ফিরে দেখা গৌরবের ইতিহাস

    ২৫ জুন ১৯৮৩ ৷ ভারতীয় ক্রিকেটের ইতিহাসে এক গৌরবময় দিন৷ শুধু ক্রিকেটই নয়, ভারতীয় ক্রীড়াক্ষেত্রেই এই দিনটি চির-স্মরণীয় হয়ে থাকবে৷ কারণ এই দিনেই যে প্রথম বিশ্বকাপ জয়ের স্বাদ পেয়েছিল ভারত ৷ বৃহস্পতিবার তার ৩৭ বছর পূর্ণ হয়ে গেলেও, লর্ডসের ব্যালকনিতে কপিল দেবের হাতে সেই ট্রফি তোলার দৃশ্য আজও প্রত্যেক ভারতবাসীর স্মৃতিতে টাটকা ৷

  • Bangladesh U19

    Cricket10, Feb 2020, 7:35 PM

    শুরুর আগেই করেছিলেন সাবধান, বাংলাদেশের জয়ের পর হাসছেন ভারতীয় সাংবাদিক


    অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ইতিহাস গড়েছে বাংলাদেশ। যশস্বীদের হাত থেকে ছিনিয়ে নিয়ে গিয়েছে ট্রফি। সকলেই তাদের জয়ে চমকে গিয়েছে। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগেই বাংলাদেশের জয়ের ভবিষ্যতবাণী করেছিলেন এক ভারতীয় সাংবাদিক।

  • ধোনি এবং চাহাল

    Cricket28, Jan 2020, 6:10 PM

    এখনও ফাঁকাই পড়ে আছে টিমবাসের কোনার সিটটা, দীর্ঘশ্বাস ফেললেন চাহাল

    চাহাল জানালেন ধোনিকে এখনও দলের সকলে একইরকম সম্মান করেন। টিমবাসে করে পরবর্তী ম্যাচ খেলতে যাওয়ার সময় এই কথাটি উঠে আসে। এখনও বাসের একটি কোনার সিট ফাঁকা রাখেন দলের সদস্যরা ধোনির কথা মাথায় রেখে। 
     

  • वनडे में धोनी का करियर और भी लाजवाब है। 350 वनडे मैचों में धोनी ने 50.58 के औसत से 10773 रन बनाए हैं। इसमें 10 शतक और 73 अर्धशतक शामिल हैं।

    Cricket16, Jan 2020, 3:59 PM

    তাহলে এই সেই মাহেন্দ্রক্ষণ, ভারতীয় ক্রিকেটে শেষ হল 'ধোনি-যুগ'

    ভারতীয় ক্রিকেটে ধোনি-যুগের অবসান। না ধোনি অবসর নেননি। তবে ভারতীয় বোর্ডের চুক্তি-তালিকা থেকে বাদ পড়লেন। তাঁর বিশ্বককাপ খেলাটা হবে না এটা একরকম নিশ্চিত হয়ে গেল।

     

  • বলিউডের হট অভিনেত্রী উর্বশী। তাঁর উপস্থিতিতেই পর্দায় যেন উষ্ণতা ছড়াতে থাকে। কিন্তু কোথাও গিয়ে যেন সেই ছবি থানিক ম্লান হয়েছিল এই সম্পর্কের ভাঙনে।

    Cricket11, Jan 2020, 6:31 PM

    উর্বশী-কে ব্লক করলেন তরুণ ভারতীয় ক্রিকেট তারকা, সম্পর্কে কি তবে পূর্ণচ্ছেদ

    ভারতীয় ক্রিকেট-এর সঙ্গে বলিউড-এর মাখামাখির ইতিহাস লম্বা। সেই ইতিহাস আরও সম্বৃদ্ধ হতে হতেও হল না। সেই সম্ভাবনায় জল ঢেলে দিলেন এক তরুণ ভারতীয় ক্রিকেটার। হোয়াটসঅ্যাপে ব্লক করে দিলেন বলি অভিনেত্রী উর্বশী রাউতেলা-কে।

     

  • dhoni shastri

    Cricket10, Jan 2020, 1:31 PM

    অবসর জল্পনায় ঘৃতাহুতি, ধোনির সঙ্গে গোপন আলাপচারিতা ফাঁস করলেন শাস্ত্রী

    এমএস ধোনির অবসর নিয়ে জল্পনা চলছেই। তাতেই ঘি ঢাললেন রবি শাস্ত্রী। ধোনির সঙ্গে তাঁর আলাপচারিতা এনে ফেললেন প্রকাশ্য়ে। ঠিক কী বললেন ভারতের প্রধান কোচ?

     

  • undefined

    Cricket3, Jan 2020, 10:33 AM

    বর্ণবিদ্বেষের শিকার হার্দিক, নাতাশা-কে জড়িয়ে সোশ্যাল মিডিয়া কুৎসিত মিম-এর প্লাবন

    সদ্য বাগদানের কথা ঘোষণা করেছেন হার্দিক পাণ্ডিয়া। সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ-এর সঙ্গে বাধা পড়েচেন তিনি। সোশ্য়াল মিডিয়ায় দুজনের গায়ের রঙের পার্থক্য় নিয়ে কথা উঠল। তৈরি হল কুৎসিত মিম।

     

  • undefined

    Cricket11, Nov 2019, 3:39 PM

    গোলাপি বলে খেলার টোটকা দিলেন চেতেশ্বর পূজারা


    গোলাপী বলে খেলতে মুখিয়ে আছেন পূজারা। ভারতীয় দল অন্যতম সেরা বলছেন ভারতীয় ব্যাটসম্যান। টেস্ট ক্রিকেটের মান কিচুবছরে ফের বাড়বে, বলছেন পূজারা। ভারতীয় ক্রিকেটের সব থেকে বড় প্রত্যাবর্তন দিন রাতের টেস্ট।
     

  • undefined

    Kolkata3, Sep 2019, 6:52 PM

    শামিকে বিষোদ্গার ছেড়ে হাসিনের মুখে মমতা-বন্দনা, তবে কি এবার অন্য আঙিনায়, বাড়ছে জল্পনা

    হঠাত হাসিন জাহানের মুখে মমতা বন্দোপাধ্যায়ের বন্দনা। জানালেন মমতা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী না হলে তিনি নিরাপদে থাকতে পারতেন না। একই সঙ্গে উত্তরপ্রদেশের পুলিশ তাঁকে হেনস্থা করেছে বলে অভি।যোগ করলেন। একদিন আগেই বধূ নির্যাতনের মামলায় মহম্মদ শামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির হয়েছে।

  • undefined

    Cricket30, Aug 2019, 9:11 AM

    ব্রাত্যই ধোনি, ফিরলেন হার্দিক, প্রোটিয়াদের বিরুদ্ধে ভোগাতে পারে অনভিজ্ঞ বোলিং আক্রমণ


    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০আই সিরিজের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করা হল। ভারতীয় দলে ফিরলেন হার্দিক পাণ্ডিয়া। এমএস ধোনি ব্রাত্যই থাকলেন। সিরিজ শুরু হবে ১৫ সেপ্টেম্বর থেকে।

  • ভারতীয় দলের ছবি

    Cricket28, Aug 2019, 7:08 PM

    আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ, শুরুতেই শীর্ষে ভারত! কে কোথায় দাঁড়িয়ে, দেখে নিন তালিকা

    বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে সবার উপরে ভারত। এই মুহূর্তে বিরাটরা ৬০ পয়েন্টে আছেন। ভারতের পরই রয়েছে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা। তারপর ইংল্যান্ড, অস্ট্রেলিয়া।