ভারতীয় ক্রিকেটে  

(Search results - 37)
  • পুত্র সন্তানের বাবা হলেন সুরেশ রায়না, সুস্থ রয়েছেন রায়নার স্ত্রী ও নবজাতক

    Cricket23, Mar 2020, 2:08 PM IST

    পুত্র সন্তানের বাবা হলেন সুরেশ রায়না, সুস্থ রয়েছেন রায়নার স্ত্রী ও নবজাতক

    করোনা আতঙ্কের আবহে সুখবর ভারতীয় ক্রিকেটে। দ্বিতীয়বারের জন্য বাবা হলেন ক্রিকেটার সুরেশ রায়না। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন রায়নার স্ত্রী প্রিয়ঙ্কা। সুস্থ রয়েছেন রায়নার স্ত্রী প্রিয়ঙ্কা ও নবাগত ছেলে।
     

  • undefined

    Cricket16, Mar 2020, 12:26 AM IST

    জানেন কি ১৫ মার্চ ভারতীয় ক্রিকেটের মাথা তোলার দিন, অন্যদিকে রয়েছে আরও এক ইতিহাস

    ১৫ ই মার্চ সারা বিশ্বের ক্রিকেট ভক্তদের কাছে গুরুত্বপূর্ণ। এই দিনেই খেলা হয়েছিল বিশ্বের প্রথম টেস্ট ম্যাচ। ভারতীয় ক্রিকেট ভক্তদের কাছেও দিনটি খুব কাছের। ইডেনে অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বক্রিকেটে ভারতের দাপট শুরু হয়েছিল আজই।

  • undefined

    Cricket8, Mar 2020, 1:23 PM IST

    পুরুষদের তুলনায় নগন্য ভারতীয় মহিলা ক্রিকেটারদের আয়, সময় এসেছে মানসিকতার পরিবর্তনের

    ভারতীয় ক্রিকেটে পুরুষ ক্রিকেটারদের তুলনায় মহিলাদের আয় নগন্য। সমান সুযোগ, সুবিধা পান অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেটাররা। সেখানে অর্থ থেকে পরিকাঠামো পিছিয়ে হরমনপ্রীতরা। ভাবার সময় এসেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের।
     

  • undefined

    Cricket6, Mar 2020, 11:44 AM IST

    ভারতীয় ক্রিকেটের রত্ন হয়ে উঠতে পারেন শেফালি ভার্মা, মনে করছেন বিশেষজ্ঞরা

    মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারত।প্রথমবারের জন্য ট্রফিটি নিজেদের ঘরে তুলতে মরিয়া ভারত। ফাইনালে ভারতের তুরুপের তাস হয়ে উঠতে পারেন শেফালি ভার্মা। চলতি টুর্নামেন্টে ব্যাট হাতে অসাধারণ ফর্মে আছেন তিনি।
     

  • যশস্বী জয়সওয়াল

    Cricket10, Feb 2020, 12:31 PM IST

    ভারতীয় ক্রিকেটের নতুন তারকা যশস্বী, বিশ্বকাপ ক্রিকেট গড়লেন নজির

    অনুর্ধ ১৯ বিশ্বকাপের ইতিহাসে ভারতের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হলেন যশস্বী। গোটা টুর্নামেন্টে অসাধারণ খেলে করেছেন ৪ টি অর্ধশতরান এবং ১ টি শতরান। ব্যাট হাতে রানে করার পাশাপাশি দলের প্রয়োজনে বল হাতে উইকেটও তুলেছেন তিনি।
     

  • वनडे में धोनी का करियर और भी लाजवाब है। 350 वनडे मैचों में धोनी ने 50.58 के औसत से 10773 रन बनाए हैं। इसमें 10 शतक और 73 अर्धशतक शामिल हैं।

    Cricket16, Jan 2020, 3:59 PM IST

    তাহলে এই সেই মাহেন্দ্রক্ষণ, ভারতীয় ক্রিকেটে শেষ হল 'ধোনি-যুগ'

    ভারতীয় ক্রিকেটে ধোনি-যুগের অবসান। না ধোনি অবসর নেননি। তবে ভারতীয় বোর্ডের চুক্তি-তালিকা থেকে বাদ পড়লেন। তাঁর বিশ্বককাপ খেলাটা হবে না এটা একরকম নিশ্চিত হয়ে গেল।

     

  • sachin and laxman

    Sports30, Nov 2019, 10:52 AM IST

    ভারতীয় ক্রিকেটে ফের সচিন ও লক্ষ্মণ, জল্পনা তুঙ্গে বোর্ডের অন্দরমহলে

    ভারতীয় ক্রিকেট বোর্ডের সিএসিতে যোগ দিতে পারেন সচিন-লক্ষ্মণ। বোর্ড সূত্রে খবর নয়া সিএসিতে রাখা হতে পারে তাঁদের। সভাপতি সৌরভের ইচ্ছায় ফের পদে ফিরতে পারেন সচিনরা। রবিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ সভা।

  • হার্দিক এবং উর্বশী

    Bollywood28, Nov 2019, 2:41 PM IST

    বলিউড সুন্দরীর পিছনে হাত ধুয়ে কী পড়লেন হার্দিক, ছবি ঘিরে জল্পনা

    সম্প্রতি উর্বশী ইনস্টাগ্রামে কুকুর ছানার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। কুকুরছানাটি নাকি তাকে হার্দিকই উপহার দিয়েছেন। তবে কি আবারও পান্ডিয়ার কাছে ফিরতে চলেছে উর্বশী। সম্প্রতি মুক্তি পেয়েছে আনিস বাজমি পরিচালিত ছবি পাগলপান্তি।

    ২০১৮ সালে হার্দিক পান্ডিয়া এবং উর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। গত বছর একটি পার্টিতে আলাপ হয়েছিল দু'জনের । তারপর থেকেই জল্পনা আরও জোড়ালো হয়েছ। সম্প্রতি মুক্তি পেয়েছে আনিস বাজমি পরিচালিত ছবি 'পাগলপান্তি'। হাস্যকৌতুকে পরিপূর্ণ ছবিটি উপভোগ করেছেন দর্শকরা। সেই ছবির সাফল্যেই বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে উপহার পাঠিয়ে অভিনন্দন জানিয়েছেন ভারতীয় ক্রিকেটের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। ফের উপহার দেওয়া নিয়েই আবারও গুঞ্জন শুরু হয়েছে।

    সম্প্রতি উর্বশী ইনস্টাগ্রামে কুকুর ছানার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। আর এই কুকুরছানাটি নাকি তাকে হার্দিকই উপহার দিয়েছেন। 
    শুধু তাই নয়, হার্দিকেও একই প্রজাতির ককুর ছানার সঙ্গে ছবি পোস্ট করতে দেখা গেছে। যার ফলে খুব তাড়াতাড়ি বিষয়টি নেটিজেনদের চোখ আটকাতে পারে নি। ছবি পোস্ট করার মধ্যেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ঘটনাচক্রে জানা গেছে উর্বশী এবং পান্ডিয়া দুইজনেই ডগলাভার। 

    উর্বশী যদিও এই বিষয়টি স্পষ্ট করেননি যে, কে তাকে এই কুকুর ছানা উপহার দিয়েছে। কিন্তু দুজনের একই ছবি দেখেই সেটা ধরে নেওয়া হয়েছে। সূত্র থেকে জানা গেছ, জীবজন্তু পোষার শখ রয়েছে উর্বশীর।  এটা জেনেই নাকি হার্দিক এই উপহার তাকে দিয়েছেন। আপাতত পুরোনো ঘটনাকে যেন উস্কে দিল এই ছবি। কিন্তু ছবি দেখে মনে হচ্ছে যে আবারও পান্ডিয়ার কাছে ফিরতে চলেছে উর্বশী। আপাতত সেদিকেই তাকিয়ে রয়েছে বলিউড। 


     

  • বিরাট ও সৌরভের ছবি

    Cricket24, Nov 2019, 7:41 PM IST

    ইডেনে ধোনিকে টপকালেন কোহলি, বিরাটে মুগ্ধ হয়েও চটলেন গাভাসকার

     প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহিলর প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাসকরা। সানির মতে বিরাট ভারতীয় ক্রিকেটের মান এক অন্য উচ্চতায় নিয়ে গেছেন। 
     

  • ফারুক ইঞ্জিনিয়ার

    Sports22, Nov 2019, 6:51 PM IST

    সৌরভ ভারতীয় ক্রিকেটের সেরা পাওনা, ইডেনে এশিয়ানেট নিউজ বাংলার মুখোমুখি ফারুক ইঞ্জিনিয়ার

    ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা উইকেটরক্ষক ছিলেন ফারুক ইঞ্জিনিয়ার। সৌরভের সুখ্যাতিতে পঞ্চমুখ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। বিরাট-অনুষ্কাকে নিয়ে খারাপ কথা বলিনি, পুরোটাই ছিল মজা বললেন ফারুক। একান্ত সাক্ষাতকারে ভারতীয় ক্রিকেট নিয়ে খোলাখুলি ফারুক।

  • সচিন ও কপিলের ছবি
    Video Icon

    Cricket22, Nov 2019, 4:41 PM IST

    ভারতীয় ক্রিকেটের মুকুটে নতুন পালক, বলছেন সচিন

    দেশের প্রথম দিন রাতের টেস্ট নিয়ে উচ্ছ্বসিত প্রাক্তন ভারত অধিনায়ক সচিন তেন্ডুলকর। শুক্রবার সকালেই শহরে এসেছেন মাস্টার ব্লাস্টার। শহরে এসেছেন বিশ্বজয়ী প্রাক্তন অধিনায়ক কপিল দেবও। 

  • গৌধুলির আলোয় অনুশীলন করলেন বিরাট কোহলি

    Sports20, Nov 2019, 9:30 PM IST

    গোধূলির আলোয় ব্যাটিং অনুশীলন বিরাটের, গোলাপি বল হাতে প্র্যাকটিসে বিধ্বংসি সামি

    গৌধুলির আলোয় অনুশীলন করলেন বিরাট কোহলি। ইডেনের নেটে পিঙ্ক বল হাতে দুরন্ত মহম্মদ সামি। ভারতীয় ক্রিকেটের ঐতিহাসিক ম্যাচের প্রস্তুতি ভারতীয় দলের। গোলাপি বলে বিরাট বিপ্লবের অপেক্ষায় ইডেন গার্ডেন্স।

  • রোহিত ও ধাওয়ানের ছবি

    Cricket20, Nov 2019, 3:16 PM IST

    গোলাপি বিপ্লবের মাঝেই বৃহস্পতিবার দল নির্বাচন, ফোকাসে রোহিত ও ধাওয়ান

    ভারতীয় ক্রিকেটে এখন একটাই উন্মাদনা, পিঙ্ক বল টেস্ট। কিন্তু তার মাঝেই বৃহস্পতিবার ভারতীয় দল নির্বাচন। ওয়েস্ট ইন্ডেজের বিরুদ্ধে আসন্ন সিরিজের জন্য ভারতীয় দল বেছে নেবেন নির্বাচকরা। 
     

  • সচিন তেন্ডুলকরের ছবি

    Cricket16, Nov 2019, 3:01 PM IST

    ১৬ নভেম্বর ২০১৩, মনে আছে ছয় বছর আগের দিনটি

    ২০১৩ সালের ১৬ নভেম্বর, ভারতীয় ক্রিকেটে একটা মনে রাখার মত দিন। কারণ এই দিনেই ক্রিকেটকে আলবিদা জানিয়েছিলেন সচিন। ছয় বছর পর এই দিনে নেপাল থেকে ছবি পোস্ট করলেন মাস্টার ব্লাস্টার।

  • undefined

    Cricket12, Nov 2019, 3:50 PM IST

    প্রথম ভারতীয় হিসেবে আন্তর্জাতিক টি-২০ হ্যাটট্রিক দীপকের, তথ্য বলছে অন্য কথা

    বাংলাদেশের বিরুদ্ধে শেষ টি-২০ ম্যাচে হ্যাটট্রিক করলেন দীপক চাহার। বিসিসিআয়ের মতে সেটাই কোনও ভারতীয় ক্রিকেটেরার প্রথম টি-২০ আন্তর্জাতিক হ্যাটট্রিক। কিন্তু সেটা সত্যি নয়।