ভার্চুয়াল বৈঠক  

(Search results - 15)
  • <p style="text-align: justify;"><strong>सलमान खान का डाइट चार्ट</strong></p>

<p style="text-align: justify;">सलमान खान मोस्ट बैचलर्स में गिने जाते हैं। इसके साथ ही वो अपनी फिटनेस से मीडिया में छाए रहते हैं, फैंस से उन्हें भरपूर प्यार मिलता है। आइए जानते हैं सलमान खान का फिटनेस मंत्र:-&nbsp;</p>

<p style="text-align: justify;">- ब्रेकफास्ट : लो फैट दूध के साथ 4 अंडे का सिर्फ सफेद वाला हिस्सा<br />
- वर्कआउट से पहले : 2 अंडे का सिर्फ सफेद वाला हिस्सा, एमिनो एसिड टैबलेट और प्रोटीन शेक<br />
- वर्कआउट के बाद : बादाम, ओट्स, तीन अंडे का सिर्फ सफेद वाला हिस्सा, प्रोटीन बार<br />
- लंच में : सलाद के साथ सब्ज‍ियां, 5 रोटी<br />
- शाम का नाश्ता : प्रोटीन बार, बादाम और दूसरे नट्स<br />
- रात का खाना : वेगन सूप, मछली या चिकन, दो अंडे का सिर्फ सफेद वाला हिस्सा</p>

    India 24, Sep 2020, 2:35 PM

    'দিনে মাত্র আধঘণ্টা দিন শরীরচর্চায়', ফিট ইন্ডিয়ার বর্ষপূর্তিতে দেশবাসীকে সুস্থ থাকার মন্ত্র জানালেন মোদী

    ফিট ইন্ডিয়া মুভমেন্টের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে ‘ফিট ইন্ডিয়া ডায়লগ’ শীর্ষক ভারচুয়াল অনুষ্ঠানের আয়োজন করেছিল কেন্দ্র। বৃহস্পতিবার সেই অনুষ্ঠানে দেশের খ্যাতনামা ক্রীড়াবিদ ও ফিটনেস বিশেষজ্ঞদের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উদ্বোধন করলেন ‘ফিট ইন্ডিয়া এজ অ্যাপ্রোপ্রিয়েট ফিটনেস প্রোটোকলস’-এর।

  • undefined

    Kolkata11, Sep 2020, 12:10 AM

    দীলিপদের হাতে কৌশলী অস্ত্র, ২১ শের নির্বাচনে লক্ষ্য ৫০ শতাংশ ভোট

    রাজ্য়ে তৃণমূলের সরকারকে উৎখাত করতে লক্ষ্য বেধে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। বৃহস্পতিবার রাজ্য বিজেপির নতুন কর্মসমিতির ভার্চুয়াল বৈঠকে বঙ্গ রাজনীতিতে বিজেপির উত্থানের পরিসংখ্য়ান দিলেন জে পি নাড্ডা। এদিন দিলীপ ব্রিগেডের ওপর চাপ সৃষ্টি করলেন অমিত শাহের উত্তরসূরী।  ২১শের নির্বাচনে ৫০ শতাংশ ভোট শেয়ার বাধ্য়তামূলক বলে জানিয়ে দিলেন জগৎপ্রকাশ নাড্ডা।

  • undefined

    India 27, Aug 2020, 2:52 PM

    নিট-জেইই পরীক্ষা নিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি ১৫০ শিক্ষাবিদের, ইতিমধ্যে ৬ লক্ষ অ্যাডমিট কার্ড ডাউনলোড

    করোনাভাইরাসের সংক্রমণের আশঙ্কা থেকে নিট ও জেইই পরীক্ষা পিছিয়ে দেওয়ার আর্জি জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সনিয়া গান্ধীর নেতৃত্বে ভার্চুয়াল বৈঠকে ছাত্র-ছাত্রীদের স্বার্থের কথা বিবেচনা করে সুপ্রিম কোর্টের যাওয়ার আর্জিও জানিয়েছিলেন মমতা। তাঁর আবেদন মেনে ইতিমধ্যেই বিরোধী রাজনৈতিক দলগুলি কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে ঘুঁটি সাজাতে ব্যস্ত। আর বৃহস্পতিবারই দেড়শো জনেরও বেশি শিক্ষাবিদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখে পরীক্ষা না পিছিয়ে দেওয়ার আর্জি জানিয়েছেন। অন্যদিকে ইতিমধ্যেই নিটের অ্যাডমিট কার্ড ডাউনলোড করাও শুরু হয়েগেছে। 
     

  • undefined

    India 26, Aug 2020, 8:26 AM

    সভাপতি নিয়ে ডামাডোল সামাল দিয়ে জমি পুনরুদ্ধারের চেষ্টায় কংগ্রেস, বিরোধী জোট গড়তে মমতাকে প্রস্তাব সনিয়ার

    বিরোধী-শাসিত রাজ্যগুলির মুখ্যমন্ত্রীরা বৈঠকে বসছেন, বুধবার  এই ‘ভার্চুয়াল’ বৈঠক অনুষ্ঠিত হতে চলেছে, সনিয়া গান্ধী ও মমতা বন্দ্যোপাধ্যায়ের যৌথ আহ্বানে বৈঠক, নিট এবং জেইই পরীক্ষা নেওয়ার বিরোধিতা মূল অ্যাজেন্ডা।
     

  • <p>Now, Ganguly Educational And Welfare Society, which has Ganguly as president, has decided to return the land, said the report.</p>

    Kolkata24, Aug 2020, 8:38 PM

    করোনা কিটে কাটমানি প্রসঙ্গ, এবার বিরোধীদের পাল্টা দিলেন মমতা

    করোনায় কাটমানি নিয়ে এবার বিরোধীদের প্রশ্নের উত্তর দিলেন মুখ্য়মন্ত্রী। নবান্নে প্রশাসনিক ভার্চুয়াল বৈঠকে সবার সামনেই এ বিষয়ে কেন্দ্রীয় সরকারকে কাঠগড়ায় তুললেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, অনেকেই রাজ্য় সরকার কত মাস্ক কিনেছে তা নিয়ে প্রশ্ন তুলছেন। অনেক কিটও তো ত্রুটিপূর্ণ বলে ধরা পড়েছিল। নিশ্চই তার পিছনেও কিছু ছিল।
     

  • man mohan singh talk about  indian economy down

    India 31, Jul 2020, 7:13 PM

    চার ঘণ্টার বৈঠকে 'আনটোল্ড' মনমোহন, কংগ্রেসের ভার্চুয়াল বৈঠকেই প্রকট দলীয় নেতৃত্বের বিবাদ

    বৃহস্পতিবার কংগ্রস সভানেত্রী সনিয়া গান্ধী দলের  সাংসদদের সঙ্গে ভার্চুয়ার বৈঠকে মিলিত হয়েছিলেন। একটি সূত্র বলছে সেই বৈঠকেই নাকি প্রকাশ্যে আসে কংগ্রেস নেতৃত্বের মতোবিরোধ। ভার্চুয়াল বৈঠকটি প্রায় চার ঘণ্টা ধরে হয়েছিল। আর সেখানে কোনও কোনও রকম মন্তব্যই করেননি প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। 
     

  • জ্যোতিরাদিত্যর বাবা মাধবরাও সিন্ধিয়া ছিলেন রাজীব গান্ধীর অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু। জ্যোতিরাদিত্যর সঙ্গে রাহুলের সম্পর্কও ছিল অত্যন্ত ভাল। এমনকি দুজনের মধ্যে সমকামিতার অভিযোগও উঠেছিল। কিন্তু মধ্যপ্রদেশের কুর্সি দখলের লড়াইয়ে শেষপর্যন্ত  কংগ্রেসের সঙ্গে ১৮ বছরের সম্পর্ক ছিন্ন  করে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন মাধবপুত্র।

    India 30, Jul 2020, 8:25 PM

    রাহুল গান্ধী ছাড়া আর কারো ওপর ভরসা নেই কংগ্রেসের, হাইকমান্ডের সিদ্ধান্তের অপেক্ষায় দ্বিগবিজয়রা

    কংগ্রেসের বিপর্যস্ত দশা ক্রমশই প্রকট হচ্ছে। এরই মধ্যে  রাহুল গান্ধীকেই সভাপতির পদে ফিরিয়ে আসান দাবি তুললেন কংগ্রেস সাংসদরা। বৃহস্পতিবার কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধীর সঙ্গে ভার্চুয়াল বৈঠকে মিলিত হয়েছিলেন কংগ্রেসের নবনির্বাচিত রাজ্যসভার সাংসদরা। সেখানেই রাহুল গান্ধীকে ফিরে আনার দাবি তোলা হয়। 

  • <p>10 मई 2015 की तस्वीर। आसनसोल में IISCO स्टील प्लांट के उद्घाटन के दौरान भारत। समारोह के दौरान मोदी ने केंद्र सरकार और 29 राज्य सरकारों को "टीम इंडिया" के 30 स्तंभों के रूप में वर्णित किया था, जो भारत को आगे ले जाएंगे। IISCO (इंडियन आयरन एंड स्टील कंपनी) का अपग्रेडेड स्टील प्लांट जिसमें देश का सबसे बड़ा ब्लास्ट फर्नेस है और इसे 1,6,000 करोड़ रुपए की लागत से आधुनिक बनाया गया है।&nbsp;<br />
&nbsp;</p>

    Kolkata27, Jul 2020, 6:29 PM

    বিশ্বকে বলুন-বাংলায় বিনামূল্যে কোভিড চিকিৎসা হয়, মোদীকে বললেন মমতা

    নরেন্দ্র মোদীর করোনা নিয়ে ভারচুয়াল বৈঠকে নিজের ছাপ রাখলেন মমতা বন্দ্য়োপাধ্যায়। সোমবার  দিল্লি থেকে আইসিএমআরের অত্য়াধুনিক ল্যাবের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। পশ্চিমবঙ্গ, মহারাষ্ট্র এবং উত্তর প্রদেশের এই ল্যাব উদ্বোধনে প্রধানমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন। এদিনের ভার্চুয়াল বৈঠকে মুখ্য়মন্ত্রী বলেন,প্রধানমন্ত্রী আপনি বিশ্বকে বলুন, আপানার দেশের একটি রাজ্যে বিনা পয়সায় করোনার চিকিৎসা হচ্ছে।

  • undefined

    International18, May 2020, 8:17 PM

    নগ্ন গায়েই ব্রাজিল প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক, ভার্চুয়াল মিটিং-র ছবি ভাইরাল

    জুম কলে আবারও বিপত্তি। এবার ব্রাজিলে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা। প্রেসিডেন্ট বোলসোনারোর সঙ্গে ভাচুর্য়ার বৈঠকে এক ব্যক্তির হাজির হলেন আদুল গায়ে। সাও পাওলো রাজ্যের ফেডারেশন অব ইন্ড্রাস্ট্রিজের সভাপতি পাওলো স্পাফে একটি ভার্চুয়াল বৈঠকের আয়োজন করেছিলেন। সেই বৈঠকে বেশ কয়েকজন কর্মকর্তা ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। কিন্তু সেই বৈঠকে হাজির হয়েও ওই ব্যক্তি গায়ে কোনও জামা বা কোর্ট রাখেননি। 

  • mamata modi

    India 11, May 2020, 6:06 PM

    'কেন্দ্র রাজনীতি বন্ধ করুক, রাজ্যগুলি সাধ্যমত কাজ করছে', মোদীকে নিশানা করে মন্তব্য মুখ্যমন্ত্রীর

    কেন্দ্র রাজনীতি বন্ধ করুক। করোনাভাইরাসের সংক্রমণের বিরুদ্ধে রাজ্যগুলি সাধ্যমত লড়াই  করছে। সংক্রমণ নিয়ন্ত্রণে রাজ্যগুলি নিজের সাধ্য মত প্রচেষ্টাও করছে। সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে ভার্চুয়াল বৈঠকে এমনই মন্তব্য করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

  • undefined

    India 10, May 2020, 5:25 PM

    সোমবার আবার মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক প্রধানমন্ত্রী, লকডাউন চলাকালীন এই নিয়ে ৫ বার কথা


    আগামী ১৭ মে শেষ হচ্ছে তৃতীয় পর্যায়ের লকডাউন। তার প্রায় একসপ্তাহ আগেই আবার  মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকস করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার বেলা তিনটে নাগাদ এই বৈঠক হবে। সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীদেরই বৈঠকে অংশ নিতে বলা হয়েছে বলেই প্রধানমন্ত্রীর দফতর সূত্রে খবর। 

  • <p style="text-align: justify;"><strong>किस जोन में कितने जिले?</strong></p>

<p style="text-align: justify;">स्वास्थ्य मंत्रालय के मुताबिक, 319 जिलों को ग्रीन, 284 को ऑरेंज और 130 जिलों को रेड जोन में रखा है। अब किसी भी जिले में अगर 21 दिनों तक कोई केस नहीं आता तो उसे ग्रीन जोन में रखा जाता है। पहले 28 दिन तक केस देखने होते थे। जिन जिलों में कोरोना के केसों की संख्या ज्यादा है या संक्रमण की दर ज्यादा है, उन्हें रेड जोन में रखा जाता है।</p>

    India 6, May 2020, 6:21 PM

    তৃতীয় দফার লকডাউন কি আরও শিথিল হতে চলেছে, ছাড় দেওয়া হতে পারে গণ পরিবহনেও

    বাস ও গাড়ি চালকদের সংগঠনের সঙ্গে এক ভার্চুয়াল বৈঠক করেন নীতিন গডকরি। সেখানেই তিনি বলেন নির্দিষ্ট কিছু শর্তের বিনিময় গণপরিবহনে ছাড় দেওয়ার ক্ষেত্রে চিন্তাভাবনা করছে কেন্দ্রীয় সরকার। গণ পরিবহনের কী ভাবে নিরাপদ শারীরিক দূরত্ব বজায় রাখা যেতে পারে তা নিয়েই চিন্তাভাবনা করা হচ্ছে। 

  • undefined

    India 30, Apr 2020, 4:30 PM

    লকডাউনে দরিদ্রদের সাহায্য করতে ৬৫ হাজার কোটি টাকা প্রয়োজন, যা খুব বেশি নয় , রাহুলকে বললেন রাজন

     করোনাভাইরাস আর লকডাউনের পরিস্থিতি মোকাবিলায়  দরিদ্রদ্রে সাহায্য করতে লাগবে ৬৫ হাজার কোটি টাকা। কংগ্রেস নেতা রাহুল গান্ধির সঙ্গে ভার্চুয়াল বৈঠকে এমনই জানালেন বিশিষ্ট অর্থনীতিবিদ  রঘুরাম রাজন। তিনি আরও বলেন ভারতের পক্ষে এই আর্থ খুব একটা বেশি নয়। কারণ ভারতের মোট জিডিপি হয়  ২০০ লক্ষ কোটি টাকা। ৬৫ হাজার কোটি টাকায় দরিদ্র ভারতীয়দের উপযুক্ত সাহাস্য প্রদান করা যাবে বলেও তিনি মন্তব্য করেন। 

  • ये निकला नतीजा   कोरोना आपदा के बीच यूट्यूब पर कुछ वीडियो दिल्ली में भूकंप के दावों के साथ वायरल हो रहे थे। बीते दो दिनों से सोशल मीडिया पर एक ऐसी खबर वायरल हो रही है जिसने कोरोना की मार झेल रहे दिल्लीवासियों की नींद उड़ा दी है। दिल्ली में भूकंप आने की ये खबर फर्जी है इस पर भरोसा न करें न ही इसे आगे फॉरवर्ड करें।

    India 27, Apr 2020, 3:43 PM

    ৩ মে-র পরেও কি লকডাউন কার্যকর থাকবে, প্রধানমন্ত্রী ভার্চুয়াল বৈঠকের পর উঠছে প্রশ্ন


    এই বৈঠকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজ্যগুলির কাছে আবেদন জানিয়েছেন, লকডাউন তুলে দেওয়ার জন্য পরিকল্পনা গ্রহণ করতে। আগেই করোনা আক্রান্ত এলাকাগুলিকে চিহ্নিত করতে লাল, সবুজ আর কমলা জোনে ভাগ করা হয়েছিল পুরো দেশকে। সেই বিভাজনের কথা মাথায় রেখেই লকডাউন তুলে দেওয়ার পরিকল্পনা গ্রহণ করার কথা বলা হয়েছে। সূত্রের খবর, আগামী ৩ মে-র পর ধাপে ধাপে উঠে যেতে পারে লকডাউন। প্রথম দফায় লকডাউন তুলে নেওয়া হবে সবুজ জোন হিসেবে চিহ্নিত করোনামুক্ত এলাকায়। এদিনের বৈঠকে প্রধানমন্ত্রী জানিয়েছেন দেড় মাসের  লকডাউনের কার্যকর করায় কয়েক হাজার মানুষের প্রাণ রক্ষা করা গেছে। 

  • undefined

    India 27, Apr 2020, 2:29 PM

    প্রধানমন্ত্রীর করোনা ও লকডাউন নিয়ে ভার্চুয়াল বৈঠকে অনুপস্থিত বিজয়ন, হাজির থাকলেন মমতা

     ভার্চুয়াল বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেবন, রাজ্যে করোনা মোকাবিলা থেকে লকডাউন কার্যকর করা সব কাজই তিনি নিজে হাতে পরিচালনা করছেন।  কোটায় বসবাসরত এই রাজ্যের শিক্ষার্থীদের ফিরিয়ে আনা হবে বলেও তিনি জানিয়েছেন। এদিনের বৈঠক এড়িয়ে গেলেন করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় দেশের রোলমডেল রাজ্য কেরলের মুখ্যমন্ত্রী পিরানাই বিজয়ন। তবে গতকালই তাঁর সঙ্গে কথা বলেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ।