ভিখারি  

(Search results - 11)
  • <p style="text-align: justify;">While narrating the incident Sara shared, many years ago when she was a child and was on a vacation with her family. Saif and Amrita had gone to a shop to buy something.</p>

    Bollywood29, Sep 2020, 12:19 PM

    সুন্দর নয়, সারাকে ভিখারিনীর মত লাগছিল, কেন বলেছিলেন সাইফপত্নী

    সারা আলি খান ছোট থেকেই নানা রকম মজার গল্পে জড়িয়ে। কখনো উঠে আসে তার ডায়েট নিয়ে নানা মজার তথ্য, কখনো আবার সামনে এসে নাচতে গিয়ে পয়সা নেওয়ার ঘটনা। বিভিন্ন সাক্ষাৎকারে নিজেই খোলাসা করেন সারা।

  • <p>বালা সাহেবকে সামনে রেখে শিবসেনাকে আক্রমণ, সোনিয়াকে খোঁচা, 'ভিখারি বনেছি', বললেন কঙ্গনা</p>

    Bollywood11, Sep 2020, 1:02 PM

    বালা সাহেবকে সামনে রেখে শিবসেনাকে আক্রমণ, সোনিয়াকে খোঁচা, 'ভিখারি বনেছি', বললেন কঙ্গনা

    অফিস ভাঙা, ওয়াই ক্যাটাগরি নিরাপত্তা ব্যবস্থা, কঙ্গনা রনাওয়াতের জনপ্রিয়তা এখন দেশের প্রধানমন্ত্রীর চেয়ে কোনও অংশে কম নয়। বিতর্কের ক্যুইন কঙ্গনার প্রতিবাদ তিন মাস আগে শুরু হয়েছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে। সুশান্তকে সমর্থন করতে করতে তাঁর আক্রমণ ছড়িয়ে পড়ল গোটা বলিউডে। স্বজনপোষণ, বলিউড মাফিয়া, আউটসাইডার, ইনসাইডার এই বিষয়গুলি নিয়ে প্রথম এক-দু'মাস কঙ্গনার ক্ষোভ ছিল সপ্তমে। এখন তিনি সম্পূর্ণ রাজনৈতিক প্যাঁচে নিজেকে জড়িয়ে ফেলেছেন। সুশান্ত-রিয়া মামলায় মাদকচক্রের প্রসঙ্গ উঠতেই নিজেকে তিনি খানিক ইচ্ছাকৃতভাবেই জড়িয়ে ফেললেন। যারপরই কঙ্গনা মুম্বই পুলিশ, মহারাষ্ট্রের সরকার এবং মুম্বই শহরের বিরুদ্ধে আওয়াজ তোলেন। 

  • undefined

    India 27, Aug 2020, 12:42 AM

    ৫ জন ডিগ্রিধারী, ভিখারিদের মধ্যে শিক্ষার ছড়াছড়ি, সমীক্ষায় উঠে এল চমকপ্রদ তথ্য


    ১,১৬২ জন ভিখারির ৫ জন ডিগ্রিধারী। শিক্ষিতের সংখ্যাও নেহাত কম নয়। ৪১৯ জন মর্যাদাপূর্ণ জীবিকা গ্রহণ করতে চেয়েছেন। অদ্ভূত তথ্য উঠে এল জয়পুর পুলিশের সমীক্ষায়।

  • <p>death</p>

    India 17, Jul 2020, 4:45 PM

    ভিক্ষে করে মুম্বই শহরে ৪টি ফ্ল্যাটের মালিক, সম্পত্তির লোভেই খুন করল ছেলের বউ

    মুম্বই শহরে পুত্রবধূর হাতে খুন ভিখারিনী, সম্পত্তির জন্যই শাশুড়িকে খুন করল ছেলের বউ, বৃদ্ধা ঘাটকোপায় জৈন মন্দিরের বাইরে ভিক্ষা করতেন, ভিক্ষে করলেও মুম্বই শহরে ৪টি ফ্ল্যাটের মালকিন ছিলেন তিনি।

  • বলিউডের অভিনেতারা

    Bollywood29, Feb 2020, 1:57 PM

    ডিভোর্সের ক্ষতিপূরণ দিতে গিয়ে প্রায় 'ভিখারি' হতে বসেছিলেন এই বলি তারকারা

    বলি তারকাদের উপর থেকে দেখতে যতটাই  ঝা চকচকে লাগে, এই  জায়গাটা তৈরি করতে ততটাই কসরত করতে হয় তাদের। সেলেব হওয়া কিন্তু মুখের কথা নয়। আর একবার সেলেব হয়ে যাওয়ার পর বাকিটা সামলে নেন নিজেরাই। একাধিক সম্পর্ক, বিবাহ বিচ্ছেদ এ যেন মুহূর্মুহূ ঘটেই চলেছে।  আর নিজের স্ত্রীকে ডিভোর্স দিয়ে অন্যের গার্লফ্রেন্ডের সঙ্গে সময় কাটানো এটা বলি ইন্ডাস্ট্রির পুরোনো ট্রেন্ড। কিন্তু বিবাহ বিচ্ছেদ তো হল। তার পরের ফেজটা কিন্তু ভীষণ কঠিন। কারণ বিবাহ বিচ্ছেদের খরচটা আকাশছোঁয়া। যা মেটাতে গিয়ে মাথায় হাত পড়েছে অভিনেতাদের। শুধু মাথায় হাত বললে ভুল হবে  এককথায় সারাজীবনের পরিশ্রমের মূল্য নিমেষে শেষ। ভিখারি হওয়ার পথে বসেছে অনেক অভিনেতারা। জেনে নিন সেই বিবাহ বিচ্ছেদের  তালিকায় কারা রয়েছেন, যাদের ক্ষতিপূরণ শুনলে চোখ কপালে উঠবে।

  • child girl abuse

    International21, Nov 2019, 8:04 PM

    একটু পয়সা দাও রুটি কিনে খাই, আর্তি শুনে ভিখারিণীকে গুলি যুবকের

    খিদের জ্বালায় ভিখারিণী যুবকের কাছে অর্থ চায়।  আর্জি ছিল একটা রুটি কিনে খাবেন। ভিখারিণীর আর্জি শুনে ক্ষুব্ধ হয়ে যান যুবক। পকেট থেকে বন্দুক বের করে ভিখারিণীরকে হত্যা করে যুবক।  

  • coin

    India 7, Oct 2019, 4:13 PM

    কুঁড়েঘরের মধ্যে লক্ষ লক্ষ টাকা, ভিখারির মৃত্যুর পরে ৮ ঘন্টা ধরে পয়সা গুনল পুলিশ

    ভিখারির কুঁড়েঘর থেকে মিলল ১০ লক্ষ টাকা। এই টাকার মধ্যে ১.৭৭ লক্ষ টাকা মূল্যের কয়েন ছিল। মুম্বইয়ে গোবান্দি এলাকার কাছেই ছিল তার কুঁড়েঘর। ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় ওই ভিখারির।

  • undefined

    West Bengal4, Aug 2019, 3:01 PM

    স্টেশনের ভিখারিনীর গাওয়া গান ভাইরাল! রানাঘাটের রানু রাতারাতি জনপ্রিয়

    পরনে অপরিচ্ছন্ন পোশাক, উশকো খুশকো চুল। কিন্তু তাঁর কন্ঠে মুগ্ধ নেটিজেনরা। এই মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল রানাঘাটের রাণুর গান। ভিডিও-তেই স্পষ্ট দারিদ্রে ঘেরা রাণু মারিয়া মণ্ডলের জীবন। তাই স্টেশনে বা প্ল্যাটফর্মে দিন কাটে তাঁর। সেখানে বসেই গেয়েছিলেন ইয়ে পেয়ার কা নগমা হ্যায়। সেই গানের ভিডিও ভাইরাল হতেই সোজা ডাক পেয়েছেন মুম্বই থেকে। 

  • beggar

    India 26, Jul 2019, 1:58 PM

    ছেলেমেয়েদের চুরি-দেহ ব্যবসার কাজে লাগিয়ে শ্রীঘরে এক ভিখারি

    ভিক্ষা করে সেই টাকা দিয়ে বিড়ি কিংবা সিগারেট খাওয়া, বা কোনও খারাপ সঙ্গে যোগ দিয়ে নেশা করার মতো অপরাধ করার ঘটনা  এর আগেও প্রকাশ্যে এসেছে। কিন্তু লখনউ-এর এই ভিখারি যা করেছেন তা কার্যতই সকলের ধারণার বাইরে। 

  • undefined

    India 28, Jun 2019, 4:58 PM

    মৃত ভিখারির ব্যাগ থেকে উদ্ধার নগদ প্রায় ৩ লাখ

    পুলিশ সূত্রে খবর, অন্ধ্রপ্রদেশের গুন্টাকাল শহরের মস্তান বালি দরগার পাশে প্রায় ১২ বছর ধরে ভিক্ষা করেছেন ওই বৃদ্ধ। এদির দরগার এক ভক্ত থানায় ফোন করে জানান যে, দরগার বাইরে এক বৃদ্ধর মৃতদেহ পড়ে থাকতে দেখা গিয়েছে। পুলিশ সূত্রে অনুমান করা হচ্ছে যে, বয়সের ভারেই ঘুমের মধ্যে মৃত্যু হয়েছে তাঁর। 

  • দোকানে এসে নগদ টাকা দিয়ে দামি ফোন কিনলেন এক ভিখারি

    International26, May 2019, 12:47 PM

    দরাদরি না করেই দোকানে এসে নগদ টাকা দিয়ে দামি ফোন কিনলেন এক ভিখারি

    ভরদুপুরে একটি মোবাইলের দোকানে আচমকাই আগমণ এক আগন্তুকের। পরনে ছেঁড়া-ফাটা পোশাক, হােত ধুসর রঙের একটা বস্তা। খুব স্বাভাবিকভাবেই, এমন মানুষকে এক ঝলকে দেখে ভিখারি বলেই মনে হবে। কিন্তু মোবাইলের দোকানে এসে তিনি যা করলেন, তাতেই তাজ্জব বনে গিয়েছে নেট দুনিয়া।