ভিভো  

(Search results - 28)
  • <p>Vivo V20</p>

    Technology5, Oct 2020, 12:47 PM

    লঞ্চের আগেই ফাঁস বিস্তারিত ফিচার, ১২ অক্টোবর লঞ্চ হতে চলেছে Vivo V20

    ভিভো ১২ অক্টোবর সোমবার তার V সিরিজের নয়া ফোন V20 লঞ্চ করতে পারে। এই সিরিজের আওতায় সংস্থাটি Vivo V20-এর পাশাপাশি ডুয়াল সেলফি ক্যামেরা সহ Vivo V20 Pro এবং Vivo V20 ss লঞ্চ করবে। সংস্থার তরফে বলা হয়েছে যে Vivo V20 সর্বশেষতম আপডেটে অপারেটিং সিস্টেম হিসেবে Android 11 আপডেট করবে। সম্প্রতি গুগলের সর্বশেষতম মোবাইল অপারেটিং সিস্টেম আপডেট Android  11 ব্যবহারকারীদের জন্য রোলআউট করা হয়েছে।

  • <p>আইপিএলের নয়া টাইটেল স্পনসরেরও নাকি রয়েছে চিনা যোগ, অস্বস্তিতে বিসিসিআই<br />
&nbsp;</p>

    Cricket19, Aug 2020, 12:10 PM

    আইপিএলের নয়া টাইটেল স্পনসরেরও নাকি রয়েছে চিনা যোগ, অস্বস্তিতে বিসিসিআই

    মঙ্গলবার ঘোষিত হয়েছে আইপিএলের নয়া টাইটেল স্পনসরের নাম। ভিভোর জায়গায় আইপিএলেয় নতুন স্পনসর হয়েছে ড্রিম ইলেভেন। ২২২ কোটি টাকায় বিসিসিআইয়ের সঙ্গে চুক্তি হয়েছে এই সংস্থাটির। কিন্তু নতুন সংস্থা নিয়েও অস্বস্তিতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।
     

  • আইপিএলের ভবিষ্যৎ নিয়ে বড় ঘোষণা সৌরভ গঙ্গোপাধ্যায়ের, কী বললেন বিসিসিআই প্রেসিডেন্ট

    Cricket18, Aug 2020, 4:49 PM

    চিনের ভিভোকে সরিয়ে ঘোষণা আইপিএলের নতুন টাইটেল স্পনসররের নাম, হাফ ছাড়ল সৌরভের বোর্ড

    পূর্ব ঘোষণা মত ১৮ তারিখ ঘোষিত হল আইপিএলের নতুন টাইটেল স্পনসর। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ২০২০ মরসুমের নতুন টাইটেল স্পনসর হল ড্রিম ইলেভেন। ২২২ কোটি টাকায় ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধি হল এই নয়া কোম্পানি। অবশেষে টাইটেল স্পনসরের নাম ঘোষিত হওয়ায় স্বস্তিতে বিসিসিআই কর্তারাও।

  • <p>১৮ অগাস্ট নতুন টাইটেল স্পনসর পেতে চলেছে আইপিএল, জানালেন ব্রিজেশ প্যাটেল<br />
&nbsp;</p>

    Cricket11, Aug 2020, 4:08 PM

    ১৮ অগাস্ট নতুন টাইটেল স্পনসর পেতে চলেছে আইপিএল, জানালেন ব্রিজেশ প্যাটেল

    ভিভোর সঙ্গে এবছরের মত  সবরকম চুক্তি ছিন্ন করেছে বিসিসিআই। নতুন টাইটেল স্পনসরের খোঁজে বিড ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। খুব শীঘ্রই আইপিএলের টাইটেল স্পনসরের নাম ঘোষণা করা হবে। সম্ভবত ১৮ তারিখ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন ব্রিজেশ প্যাটেল।
     

  • <p>আইপিএলের টাইটেল স্পনসরের লড়াইয়ে এবার বাবা রামদেবের পতঞ্জলি আয়ূর্বেদ<br />
&nbsp;</p>

    Cricket10, Aug 2020, 2:22 PM

    আইপিএলের টাইটেল স্পনসরের দৌড়ে এবার বাবা রামদেবের পতঞ্জলি আয়ূর্বেদ

    আইপিএলের টাইটেল স্পনসর থেকে সরে দাঁড়িয়েছে ভিভো। নতুন টাইটেল স্পনসরের খোঁজ চালাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তালিকায় রয়েছে দেশ-বিদেশের একাধিক বড় বড় কোম্পানির নাম। আইপিএলের টাইটেল স্পনসরের লড়াইয়ে নামল বাবা রামদেবের পতঞ্জলি।
     

  • undefined

    Cricket9, Aug 2020, 9:22 PM

    ভিভোর না থাকা কোনও প্রভাব ফেলবে না, বিসিসিআই যথেষ্ট শক্তিশালী,মন্তব্য সৌরভের

    চিনা সংস্থা ভিভোর সঙ্গে বিচ্ছেদ আগেই ঘটেছে বিসিসিআইয়ের। আইপিএলের নতুন স্পনসরের খোঁজেও কাজ চালাচ্ছে বোর্ড। তবে এই পরিস্থিতি নিয়ে মোটেই চিন্তিত নয় ভারতীয় ক্রিকেট বোর্ড। এমন পরিস্থিতি সামলানোর ক্ষমতা বোর্ডের আছে বলে জানালেন সৌরভ।
     

  • undefined

    Cricket6, Aug 2020, 5:53 PM

    চাপের কাছে নতি স্বীকার, আইপিল স্পনসর ভিভোর সঙ্গে চুক্তি বিচ্ছেদ করল বিসিসিআই

    অবশেষে ঘরে-বাইরে চাপের কাছে নতি স্বীকার বিসিসিআইয়ের। চিনা মোবাইল সংস্থা ভিভোর সঙ্গে চুক্তি ভঙ্গ করল ভারতীয় বোর্ড। ২০২০ আইপিএল মরসুমে টুর্নামেন্টের টাইটেল স্পনসর থাকছে না ভিভো। বৃহস্পতিবার বিজ্ঞপ্তি জারি করে জানানো হয় ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে।
     

  • <p>আইপিএলের স্পনসর থেকে সরে দাঁড়াল ভিভো, নতুন স্পনসরেরর খোঁজে বিসিসিআই<br />
&nbsp;</p>

    Cricket4, Aug 2020, 7:29 PM

    আইপিএলের স্পনসর থেকে সরে দাঁড়াল ভিভো, নতুন স্পনসরেরর খোঁজে বিসিসিআই

    চারিদিকে সমালোচনার জেরে অবশেষে আশঙ্কাই সত্যি হল। ২০২০ আইপিএলের টাইটেল স্পনসর থেকে সরে দাঁড়াল ভিভো। লাদাখে ভারত-চিন সংঘর্ষের পরই ভিভোকে স্পনসর থেকে বাতিলের দাবি ওঠে। দুই দেশের রাজনৈতিক অস্থিরতার জন্য এই বছরের জন্য স্পনসর থেকে সরে গেল ভিভো।
     

  • Vivo Y50

    Technology27, Jul 2020, 3:06 PM

    ৬৪ এমপি ক্যামেরা-সহ আরও আকর্ষণীয় ফিচার, ৩ অগাষ্ট লঞ্চ হচ্ছে ভিভো এসসেভেন

    বাজারে এল মোবাইলের আরও একটি নতুন সংযোজন। ভারতীয় বাজারে লঞ্চ হল স্টাইলিশ লুক-সহ এই স্মার্টফোন। তাতেই জানা গিয়েছে এই ফোনের বিস্তারিত তথ্য। চিনা স্মার্টফোন সংস্থা ভিভো সোশ্যাল মিডিয়ায় একটি টিজার পোস্ট করেছে যাতে জানা যাচ্ছে যে ৩ অগাষ্ট চিনে লঞ্চ করছে ভিভো এসসেভেন স্মার্টফোন। ভিভো এই মিডরেঞ্জ স্মার্টফোন ভিভো এসসেভেন ভারতীয় বাজারে খুব শিঘ্রই লঞ্চ করবে। আসন্ন এস-সিরিজ অফারের বেশ কয়েকটি স্পেসিফিকেশন এর আগে ফাঁস হয়েছিল, যা সেলফিগুলির জন্য সামনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ। জেনে নেওয়া যাক ভিভো এসসেভেন স্মার্টফোনে কি কি ফিচার রয়েছে।

  • <p>Vivo X series</p>

    Technology16, Jul 2020, 5:08 PM

    গিম্বল ক্যামেরা সিস্টেম সহ লঞ্চ হল ভিভো এক্স সিরিজ, রইল বিস্তারিত

    বাজারে এল মোবাইলের আরও একটি নতুন সংযোজন। ভারতে এক্স সিরিজ চালু করার সময় স্মার্টফোন নির্মাতা ভিভো, ভিভো এক্স ফিফটি এবং ভিভো এক্স ফিফটি প্রো ফ্ল্যাগশিপ স্মার্টফোন চালু করেছে। সংস্থাটি এই সিরিজে গিম্বল ক্যামেরা সিস্টেম ব্যবহার করা হয়েছে। এই স্মার্টফোন ভিডিও তৈরির পক্ষে সেরা প্রমাণ হতে পারে। এগুলি ছাড়াও লেটেস্ট বৈশিষ্ট্যগুলি এই ফোনে দেওয়া হয়েছে। 

  • <p>Vivo Y30</p>

    Technology4, Jul 2020, 4:05 PM

    লঞ্চ হল ভিভো ওয়াইথার্টি দাম মাত্র ১৪,৯৯০ টাকা, রয়েছে আরও নানান ফিচার

    বাজারে এল মোবাইলের আরও একটি নতুন সংযোজন। ভারতীয় বাজারে লঞ্চ হল স্টাইলিশ লুক-সহ এই স্মার্টফোন। তাতেই জানা গিয়েছে এই ফোনের বিস্তারিত তথ্য। চিনা স্মার্টফোন সংস্থা ভিভো তার মিডরেঞ্জ স্মার্টফোন ভিভো ওয়াই থার্টি ভারতের বাজারে নিয়ে এসেছে। ফোনটিতে একটি পাঞ্চহোল ডিসপ্লে ডিজাইন রয়েছে এবং এটি একটি রিয়ার ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এর বৈশিষ্ট্যও রয়েছে। ভিভোর এই ফোনটির দাম ১৪,৯৯০ টাকা। জেনে নেওয়া যাক ভিভো ওয়াইথার্টি স্মার্টফোনে কি কি ফিচার রয়েছে-

  • <p><strong>ఆరంభం అదిరింది.... అభిమానులను అలరించింది!</strong></p>

<p>భారత్‌ 2007 టీ20 వరల్డ్‌కప్‌ ముద్దాడిన&nbsp;సరిగ్గా 200 రోజుల తర్వాత బెంగళూర్‌ చిన్నస్వామి స్టేడియంలో రాయల్‌ చాలెంజర్స్‌ బెంగళూర్‌, కోల్‌కత నైట్‌రైడర్స్‌ తొలి మ్యాచ్‌లో తలపడ్డాయి.&nbsp;</p>

<p>కోల్‌కత ఐకాన్‌ ఆటగాడు, కెప్టెన్‌ సౌరవ్‌ గంగూలీ ఐపీఎల్‌ తొలి బంతిని ఎదుర్కొన్నాడు. ఆ మ్యాచ్‌లో కోల్‌కత బ్యాట్స్‌మన్‌ బ్రెండన్‌ మెక్‌కలమ్‌ సునామీ సృష్టించాడు. 13 సిక్సర్లు, 10 ఫోర్లతో 78 బంతుల్లోనే 158 పరుగుల విధ్వంసక ఇన్నింగ్స్‌ బాదాడు.&nbsp;</p>

<p>అప్పుడే పురుడు పోసుకున్న ఐపీఎల్‌కు అంతకుమించిన ఆరంభం ఇంకేం కావాలి. ఆ మ్యాచ్‌లో కోల్‌కత 222/3 పరుగులు చేయగా, ఛేదనలో బెంగళూర్‌ 15.1 ఓవర్లలో 82 పరుగులకే చేతులెత్తేసింది.&nbsp;</p>

    Cricket2, Jul 2020, 6:12 PM

    কেন্দ্রের নির্দেশিকা ছাড়া আইপিএল থেকে চিনা স্পনসর বাতিলে নারাজ বিসিসিআই

    আইপিএল থেকে চিনা স্পনসর বাতিলের দাবি উঠেছে। কিন্তু ভিভোর সঙ্গে চুক্তি বিচ্ছেদ করলে লাভ হবে ভিভোরও। তাই কেন্দ্রের তরফ কোনও নির্দেশিকা না এল বাতিল নয় চিনা স্পনসর। এমনই ইঙ্গিত জানিয়ে দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের এক আধাকারিক।
     

  • <p>Vivo Y50</p>

    Technology9, Jun 2020, 4:43 PM

    বাজারে এল ভিভো ওয়াইফিফটি স্মার্টফোন, ১০ জুন থেকে শুরু হবে বিক্রি

    বাজারে এল মোবাইলের আরও একটি নতুন সংযোজন। এপ্রিল মাসে কম্বোডিয়ায় লঞ্চ হয়েছিল ভিভো ওয়াইফিফটি স্মার্টফোন। এবারে ভারতীয় বাজারে লঞ্চ হল স্টাইলিশ লুক-সহ এই স্মার্টফোন। তাতেই জানা গিয়েছে এই ফোনের বিস্তারিত তথ্য। জনপ্রিয় ই-কর্মাস সংস্থা ফ্লিপকার্ট থেকে জানা গিয়েছে আগামীকাল অর্থাৎ ১০ জুন বুধবার থেকে বিক্রি শুরু হবে এই ফোনের। এই ফোন লঞ্চের সঙ্গে সঙ্গে এই স্মার্টফোনের বিস্তারিত জানতে আগ্রহ প্রকাশ করেছে মোবাইলপ্রেমীরা। কেনার এর আগে এক নজরে দেখে নেওয়া যাক কি কি ফিচার রয়েছে এই স্মার্টফোনে।

  • <p>Vivo X50</p>

    Technology3, Jun 2020, 4:54 PM

    ৩২ মেগাপিক্সেল ক্যামেরা- সহ আরও আকর্ষণীয় ফিচার, লঞ্চ হল ভিভো এক্সফিফটি স্মার্টফোন

    বাজারে এল মোবাইলের আরও একটি নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি চিনে লঞ্চ হল ভিভো এক্সফিফটি স্মার্টফোন। স্টাইলিশ লুক-সহ প্রকাশ্যে এসেছে এই স্মার্টফোনের স্পেসিফিকেশন। তাতেই জানা গিয়েছে এই ফোনের বিস্তারিত তথ্য। এই ফোন লঞ্চের সঙ্গে সঙ্গে এই স্মার্টফোনের বিস্তারিত জানতে আগ্রহ প্রকাশ করেছে মোবাইলপ্রেমীরা। এক নজরে দেখে নেওয়া যাক কি কি ফিচার রয়েছে এই স্মার্টফোনে।

  • <p>Vivo Y70s</p>

    Technology28, May 2020, 11:42 AM

    আকর্ষণীয় ফিচার-সহ লঞ্চ হল ভিভো ওয়াইসেভেনটিএস স্মার্টফোন, চলছে প্রি বুকিং

    বাজারে এল মোবাইলের আরও একটি নতুন সংযোজন। সম্প্রতি চিনে লঞ্চ হয়েছে ভিভো ওয়াইসেভেনটিএস স্মার্টফোন। স্টাইলিশ লুক-সহ প্রকাশিত হয়েছে এই স্মার্টফোনের স্পেসিফিকেশন। তাতেই জানা গিয়েছে এই ফোনের বিস্তারিত তথ্য। এই ফোন লঞ্চের সঙ্গে সঙ্গে এই স্মার্টফোনের বিস্তারিত জানতে আগ্রহ প্রকাশ করেছে মোবাইল প্রেমীরা। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে আগামী মাস থেকেই শুরু হবে এই ফোনের প্রি বুকিং। বুকিং এর আগে এক নজরে দেখে নেওয়া যাক কি কি ফিচার রয়েছে এই স্মার্টফোনে।