মন্দাকিনি  

(Search results - 3)
  • undefined

    Bengali CinemaMar 26, 2021, 10:06 AM IST

    নেই অন্তর্বাস, ফিনফিনে সাদা শাড়ির পাশ দিয়ে বেরিয়ে আসছে 'বক্ষযুগল', চিনে নিন বাঙালির 'মন্দাকিনি'কে

    ট্রান্সপারেন্ট শাড়িতে রীতিমতো আগুন জ্বালিয়েছিলেন মন্দাকিনি। ব্লাউজ অন্তর্বাস ছাড়া,ফিনফিনে সাদা শাড়িতে নজর কেড়েছেন কথা নন্দী। ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে ভক্তদের মনে করিয়েছেন মন্দাকিনিকে। নেটিজেনরা অনেকেই তাকে বাঙালির মন্দাকিনিও বলেছেন।

  • <p>মন্দাকিনি-মুনমুন, শর্মিলা-ডিম্পল, বিকিনিতে বম্বশেল সত্তরের নায়িকারা&nbsp;</p>

    BollywoodJun 5, 2020, 4:57 PM IST

    মন্দাকিনি-মুনমুন, শর্মিলা-ডিম্পল, বিকিনিতে বম্বশেল সত্তরের নায়িকারা

    বডিউড বিকিন বেব বলতে আমরা এখন যাঁদের চিনি তাঁরা হলেন, দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, বিপাশা বসু। তবে এনাদের আগেও বিকিনিতে সিনেপ্রেমীদের মন কাঁপিয়ে দিয়েছেন সত্তরের নায়িকারা। শর্মিলা ঠাকুর, জিনত আমান, মন্দাকিনি, মুনমুন সেন থেকে শুরু করে রাখি গুলজার, পারভিন বাবি, ডিম্পল কাপাডিয়া, মুমতাজ। প্রত্যেকের বিকিনি অবতার রীতিমত টক্কর দেবে এখনকার অভিনেত্রীদের। তাঁদের গ্ল্যামারে অবশ্য হার মানবে নতুম প্রজন্মের নায়িকারা। এখন বিকিনি পরে পোজ দেওয়া তেমন কঠিন বিষয় নয়, তবে সেই সময় যেখানে ভারতীয় দর্শকের কাছে শাড়ি কিংবা সালোয়ার ছাড়া মেনস্ট্রিম অভিনেত্রীদের আর কোনও পোশাকে দেখা পছন্দ করত না, সেখানেই রিস্ক এবং বিতর্ক এড়িয়ে বিকিনিতে আত্মবিশ্বাসী বলিউডে সত্তর দশকের নায়িকারা। 

  • undefined

    BollywoodApr 24, 2020, 12:52 PM IST

    বলিউডে অভিনেত্রীদের দেখা হয় ধর্ষিতা এবং অবলা জীব হিসেবে, নেপথ্যে রাজ কাপুর

    রাজ কাপুর, বলিউড শোম্যান। তাঁর নাম আজও সকলে ভারতীয় সিনেমার এক অন্যতম অভিনেতা, লেজেন্ড হিসেবেই, নিউ ওয়েভ ফিল্মের জনক হিসেবেই চেনে। এক সময় গোটা বলিউড ছিল তাঁর এক হাতের মুঠোয়। কিন্তু কীভাবে। এই নিয়ে প্রশ্ন তুললেই উঠে আসে একটি বিষয়যা সহজে মেনে নিতে চায়নি রাজ কাপুরের ভক্তরা। উইমেন ওবজেক্টিফাইয়িং। যার অর্থ মহিলাদের জিনিস হিসেবে দেখা। অধিকাংশ সিনেপ্রেমীদের মতে রাজ কাপুরের ছবিতে মহিলাদের অপ্রয়োজনীয়ভাবে একপ্লয়েট করা হয়েছে। জিনত আমান, পদ্মিনী, মন্দাকিনি, প্রায় প্রত্যেক অভিনেত্রীকেই অন্তর্বাস ছাড়াই ট্রান্সপারেন্ট শাড়ি পরানো, এছাড়া তাঁদের চরিত্রগুলিকেও সিনেমায় অবেজক্টিফআই করেছেন রাজ কাপুর।