মমতা বন্দ্যোপাধ্যায়  

(Search results - 25)
  • undefined

    Midnapore16, Feb 2020, 3:13 PM IST

    উপোস করেও ডাক পেলেন না, কেজরির শপথ নিয়ে মমতাকে খোঁচা দিলীপের

    মেট্রোরেলের অনুষ্ঠানে ডাক না পেয়ে যা না কষ্ট পেয়েছেন, তার থেকে বেশি কষ্ট পেয়েছেন কেজরিওয়ালের শপথ গ্রহণে ডাক না পেয়ে। দিল্লিতে আপ-এর জয় নিয়ে ফের তৃণমূল নেত্রীকে খোঁচা দিলেন দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য় সভাপতি  বলেন, দিল্লিতে যাতে আপ জেতে তার জন্য উপবাস করে কালীঘাটে পুজো দিয়েছেন মমতা। কিন্তু শপথগ্রহণে তাঁকেই ডাকলেন না কেজরিওয়াল। যাদের এক জায়গায় করে সর্বভারতীয় নেত্রী হতে চেয়েছিলেন, তারাই আজ পাত্তা দিতে চাইছে না। 

  • রাজ্য়ে ৭৫ ইউনিট পর্যন্ত বিনামূল্যে বিদ্যুৎ!  বাজেটে 'হাসির আলো' প্রকল্প ঘোষণা অর্থমন্ত্রীর

    Kolkata10, Feb 2020, 4:32 PM IST

    রাজ্য়ে ৭৫ ইউনিট পর্যন্ত বিনামূল্যে বিদ্যুৎ, বাজেটে 'হাসির আলো' প্রকল্প ঘোষণা অর্থমন্ত্রীর

    রাজ্য়ের বাজেটে বড় চমক। গরিব গুর্বোদের জন্য় রাজ্য়ে  ৭৫ ইউনিট পর্যন্ত বিনামূল্যে বিদ্যুৎ দেবে রাজ্য সরকার। ২০২০-২১ অর্থবর্ষের বাজেটে এমনই ঘোষণা করলেন অর্থমন্ত্রী অমিত মিত্র। 
     

  • নারদ তদন্তে তলব শুভেন্দু অধিকারীর  ঘনিষ্ঠকে, নিজাম প্যালেসে জিজ্ঞাসাবাদ

    Kolkata6, Nov 2019, 3:22 PM IST

    নারদ তদন্তে তলব শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠকে, নিজাম প্যালেসে জিজ্ঞাসাবাদ

    রাজ্য, রাজধানী ছাড়িয়ে এবার নারদ মামলার জিজ্ঞাসাবাদের পরিধি ছড়াল বিহার পর্যন্ত। নারদ স্টিং অপারেশন-এর জট ছাড়াতে এবার বিহারের এক সরকারি আধিকারিককে জিজ্ঞাসাবাদ করল সিবিআই। পাটনার ওই সরকারি আধিকারিকের নাম সতীশ নায়েক। 

  • অবশেষে মিলল সমাধান, পেনশন দিল দিদিকে বলো

    West Bengal19, Oct 2019, 11:44 AM IST

    অবশেষে মিলল সমাধান, পেনশন দিল দিদিকে বলো

    চাকরি থেকে অবসর নেওয়ার এক বছর পরও মিল ছিল না পেনশন,গ্রাচুইটির টাকা। দিদিকে বলোতে ফোন করেই অবশেষে মিলল সমাধান। চাকরি থেকে অবসর নেওয়ার এক বছর পার হয়ে গেলেও চালু হয়নি পেনশন। মেলেনি গ্র্যাচুইটির টাকা। দীর্ঘ হয়রানির পর ভুক্তভোগী মহিলা সাফাইকর্মী ফোন করলেন- দিদিকে বলোতে। সেখানে জানানোর কুড়ি দিনের মধ্যেই মিলল সমস্যার সমাধান। চালু হল পেনশন ,পেলেন গ্রাচুইটির টাকা। ঘটনার সাক্ষী থেকেছে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা টাউন এলাকা। 

  • undefined

    Kolkata15, Oct 2019, 7:36 PM IST

    বিজেপির সংকল্প যাত্রার পাল্টা, ১৯-২৪ সম্প্রীতি যাত্রা করবে তৃণমূল

    বিজেপির গান্ধী সংকল্প যাত্রার পাল্টা এবার বিজয়া সম্প্রীতি যাত্রার উদ্য়োগ নিল তৃণমূল। আগামী ১৯ থেকে ২৪ অক্টোবর রাজ্যজুড়ে বিজয়া উপলক্ষে সম্প্রতি যাত্রা করবে মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের দল। এমনই জানিয়েছেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। 
     

  • মুকুলের ঘারে দায় চাপিয়েও ছাড় পেলেন না,নারদকাণ্ডে ২৯ অক্টোবর পর্যন্ত হাজতে মির্জা

    Kolkata15, Oct 2019, 4:39 PM IST

    মুকুলের ঘাড়ে দায় চাপিয়েও ছাড় পেলেন না,নারদকাণ্ডে ২৯ অক্টোবর পর্যন্ত হাজতে মির্জা

    নারদকাণ্ডে জামিন পেলেন না আইপিএস মির্জা।  ফের ১৪ দিনের জেল হেফাজত হল এসএমএইচ মির্জার। মঙ্গলবার শুনানি শেষে ব্যাঙ্কশাল কোর্টের সিবিআই বিশেষ আদালত তার জামিনের আবেদন খারিজ করে দেয়। ফলে আগামী ২৯ অক্টোবর পর্যন্ত জেলেই কাটাতে হবে মির্জাকে।

  • মমতা অনৈতিক কাজের গুরুঠাকুর, মুখ্য়মন্ত্রীকে খোঁচা মুকুলের

    Kolkata14, Oct 2019, 6:39 PM IST

    মমতা অনৈতিক কাজের গুরুঠাকুর, মুখ্য়মন্ত্রীকে খোঁচা মুকুলের

    রেলের প্রতারণা মামলায় হাজিরা দিয়ে মুখ্য়মন্ত্রীকেই কাঠগড়ায় দাঁড় করালেন মুকুল রায়। বিজেপি নেতার অভিযোগ,রাজ্যে অনৈতিক কাজের গুরুঠাকুর হচ্ছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। সেই জায়গায় তিনি তো তুচ্ছ।

  • জ্যোতিপ্রিয়কে নিয়ে চাঞ্চল্যকর দাবি অর্জুনের। ছবি- ফেসবুক

    Kolkata14, Oct 2019, 2:12 AM IST

    দেশের লক্ষ্মী ভান্ডারের অবস্থা কী, বিজেপিকে খোঁচা জ্য়োতিপ্রিয়র

    লক্ষ্মীপুজোর দিনে বিজেপিকে খোঁচা দিতে ধনদেবীর ওপরই আস্থা রাখলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এদিন হাবরা স্টেশন লাগোয়া ভেন্ডার সমিতির লক্ষ্মীপুজোয় তৃণমূলের উত্তর ২৪ পরগনার কর্ণধার বলেন, ভারতবর্ষের লক্ষ্মী ভান্ডার অত্যন্ত দুর্বিষহ অবস্থায় রয়েছে। গত ৭২ বছরে যা হয়নি মোদি জমানায় সেই করুণ অবস্থা হয়েছে। বিভিন্ন পাবলিক সেক্টর এখন প্রাইভেট কোম্পানিকে বিক্রি করে দেওয়া হচ্ছে । এমনও হয়তো দিন আসবে,যখন সকালে উঠে দেখব ভারতবর্ষ গভর্নমেন্ট অফ ইন্ডিয়া থেকে প্রাইভেট লিমিটেড হয়ে গেছে। 

  • undefined

    Kolkata10, Oct 2019, 2:57 PM IST

    একাদশীতে পুজোয় মাতেন বড়জোল গ্রামের আদিবাসীরা

    এমনি পুজোর দিন আনন্দে মাততে পারেন না তাঁরা। একাদশীর দিন এলেই বদলে যায় চিত্রটা। পুজোয় সরাসরি অংশগ্রহণ না করলেও একাদশীর দিন তিনটি পুজোকে ঘিরে আনন্দে মাতেন আদিবাসীরা। জঙ্গলের মধ্যে বসে মেলা। রাত পর্যন্ত চলে আদিবাসী নৃত্য। বর্তমানে এই মেলাই মিলন উৎসবে পরিণত হয়েছে। 

  • দশমীর পরে শুরু হয় আবার দুর্গাপুজো, জেনে নিন এই অন্য পুজোর কথা

    Kolkata10, Oct 2019, 2:11 PM IST

    বন্ধ করে দেওয়া হল রেড রোড, আগামিকাল পুজোর কার্নিভাল

    এবার বিসর্জনের বিশেষ শোভাযাত্রা অপেক্ষায় কলকাতাবাসী। রাঙামাটির বাংলা এবার কার্নিভালের থিম। টেরাকোটা আদলে সাজানো হয়েছে কার্নিভালের প্রাঙ্গণ। শুক্রবারই শুরু হচ্ছে কার্নিভাল।

  • undefined

    Kolkata10, Oct 2019, 2:09 AM IST

    থাকবেন একাধিক রাষ্ট্রদূত,এবার পুজোর কার্নিভালের থিম 'রাঙা মাটির দেশ'

    দুর্গা পুজো পেরিয়ে এবার থিমের ছোঁয়া দুর্গা পুজোর কার্নিভালেও। আগামী ১১ অক্টোবর রেড রোডে হবে পুজোর কার্নিভাল। এবারে কার্নিভালের ভাবনা 'রাঙা মাটির দেশ'।

  • undefined

    West Bengal9, Oct 2019, 1:49 PM IST

    সহায় সম্বলহীন বৃদ্ধাদের পা ছুঁয়ে বিজয়া দশমী পালন করলেন এই বিধায়ক

    অন্যদিন তাঁর কাছে আর্তি নিয়ে আসেন সবাই। কিন্তু এদিন নিজেই এলাকার বৃদ্ধাদের পা ছুঁয়ে শুভ যাত্রা করলেন নবদ্বীপের বিধায়ক। বিজয়া দশমী উপলক্ষে সহায় সম্বলহীনদের পাশে দাঁড়ালেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পুন্ডরীকাক্ষ সাহা। 
     

  • undefined

    Kolkata8, Oct 2019, 2:44 PM IST

    নুসরতের বেলায় 'কালো', মমতা হিজাব পরলেই 'ভালো'

    এবার মুসলিম ধর্মগুরুদের বিদ্বেষের মুখে নুসরত জাহানের পাশে দাঁড়ালেন বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন। টুইটারে নুসরতের পাশে দাঁড়াতে মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদাহরণ টেনে এনেছেন এই লেখিকা। যার জেরে ফের সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে বাকযুদ্ধ। 

  • undefined

    West Bengal8, Oct 2019, 10:15 AM IST

    পাঁশকুড়ায় নিজের অফিসেই গুলিবিদ্ধ তৃণমূল নেতা

    পাঁশকুড়ার মাইশোরায় নিজের অফিসেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল পাঁশকুড়ার ডাকসাইটে তৃণমূল নেতা কুরবান আলি শাহের। স্থানীয় সূত্রে খবর, সোমবার রাত ১০ টা নাগাদ আর পাঁচটা দিনের মতোই মাইশোরা বাজারে নিজের অফিসে বসেছিলেন পাঁশকুড়া পঞ্চায়েত সমিতির সহ সভাপতি।

  • undefined

    Kolkata2, Oct 2019, 2:27 PM IST

    দুর্গা পুজো নিয়ে বিজেপিকে খোঁচা পার্থর

    এবার বাংলার বাজারে পুজো নিয়ে রাজনীতির তরজা। গতকালই নাম না করে অমিত শাহের পুজোর উদ্বোধন নিয়ে মন্তব্য করেছিলেন মুখ্যমন্ত্রী এ বার তাঁরই দেখানো পথে হাঁটলেন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়।