মমতা বন্দ্য়োপাধ্যায়  

(Search results - 200)
  • <p>এদিকে মুখ্যমন্ত্রী নবান্নে সাংবাদিক বৈঠক করে জানিয়েছেন, চতুর্থদফার লকডাউনে দূরত্ববিধি মেনে হোটেল খোলায় সম্মতি দিলেও রেস্তোরাঁ বন্ধ থাকবে।</p>

    Kolkata30, Jun 2020, 7:14 PM

    মোদীর পথেই মমতা, আগামী বছর জুন পর্যন্ত ফ্রি রেশন দেবে রাজ্য়

    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পথেই হাঁটলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। আগামী নভেম্বর  পর্যন্ত ফ্রি রেশন দেওয়ার কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। একধাপ এগিয়ে ফ্রি রেশনের মেয়াদ আরও বাড়িয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
     

  • Kolkata29, Jun 2020, 7:44 PM

    জরুরি পরিষেবার কর্মীদের জন্য চলতে পারে মেট্রো, জানালেন মুখ্যমন্ত্রী

    সাধারণের জন্য় না খুললেও জরুরি পরিষেবার কর্মীদের জন্য় খুলতে পারে মেট্রো রেলের পরিষেবা। নবান্নের সঙ্গে মেট্রো রেল কতৃপক্ষের বৈঠক শেষে এমনই আশ্বাস পাওয়া গিয়েছে। এই কথা নিজেই জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়।

  • সতর্ক হতে হবে যাত্রীদেরও। ছবি- গেটি ইমেজেস

    Kolkata29, Jun 2020, 5:54 PM

    জট কাটল না বৈঠকে, ১ জুলাই থেকে চালু হচ্ছে না কলকাতা মেট্রো


    সব জল্পনার শেষ । আপাতত ১ জুলাই থেকে মুক্তি পাচ্ছে না কলকাতা মেট্রো। রাজ্য় সরকার ও মেট্রো রেল কর্তৃপক্ষের মধ্য়ে পরিষেবা নিয়ে বৈঠকে কোনও সমাধান সূত্র পাওযা যায়নি। ঠিক হয়েছে এখনই কলকাতা মেট্রোর পরিষেবা দিতে পারবে না কতৃপক্ষ।

  • Kolkata27, Jun 2020, 8:11 PM

    এটা বিবৃতির সময় নয়, ত্রাণ দুর্নীতি নিয়ে মমতাকে খোঁচা রাজ্যপালের

    ফের মুখ্য়মন্ত্রীর বিরুদ্ধে বাক্যবান শানালেন রাজ্য়পাল জগদীপ ধনখড়। এবার সেই ত্রাণ দুর্নীতি নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের বিরুদ্ধে সরব হলেন রাজ্য়পাল। টুইটারে রাজ্য়পাল বলেন, ত্রাণ দুর্নীতি নিয়ে জেরবার রাজ্য়বাসী। আমফানের পর ত্রাণ দুর্নীতি নিয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে না। উল্টে বিবৃতি দিতে ব্যস্ত মুখ্যমন্ত্রী। 
     

  • <p>মমতার শুবুদ্ধি হোক, বিপদতারিণীর কাছে প্রার্থনা অগ্নিমিত্রার</p>

    Kolkata27, Jun 2020, 5:47 PM

    মমতার শুবুদ্ধি হোক, 'মা বিপদতারিণীর' কাছে প্রার্থনা অগ্নিমিত্রার

    বিপদতারিণী পুজোর দিন মুখ্যমন্ত্রীর শুবুদ্ধি চাইলেন বিজেপির মহিলা মোর্চার সভা নেত্রী অগ্নিমিত্রা পল। এদিন মা বিপদতারিণীর কাছে প্রার্থনা করে বিজেপি নেত্রী বলেন,গত ৯ বছর ধরে বাংলায় যে হিংসার রাজত্ব কায়েম হয়েছে তার থেকে পরিত্রাণ পাক রাজ্য়বাসী। কমপক্ষে মায়ের কাছে তার প্রার্থনা, মমতার শুবুদ্ধি হোক। মাত্র ৯ মাস আর ক্ষমতায় আছেন মুখ্যমন্ত্রী। তবে শুভবুদ্ধির উদয় হলে উনি যাওয়ার আগে কিছু প্রাণ কম যাবে।   
     

  • <p>Image of Protest</p>

    Kolkata25, Jun 2020, 4:49 PM

    রাজ্য় ভাড়া বৃদ্ধির পক্ষে নয়, বাস মালিকদের বলে দিলেন মুখ্যমন্ত্রী

    মিলল না সমাধান। রাজ্য়ের বেসরকারি বাস মালিকদের ভাড়া না বাড়ানোর পক্ষে মত দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। উল্টে এই পরিস্থিতিতে ডিজেলের দাম বাড়ার জন্য কেন্দ্রীয় সরকারকে কাঠগড়ায় তুলেছেন মুখ্যমন্ত্রী।
     

  • Kolkata24, Jun 2020, 8:34 PM

    রাজ্য়ে ৩১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা, কনটেইনমেন্ট জোনে জারি নিয়ম


    রাজ্য়ে ফের লকডাউন বাড়়ানোর সিদ্ধান্ত নিল মমতা বন্দ্য়োপাধ্যায়ের সরকার। আগামী ৩১ জুলাই পর্যন্ত রাজ্য়ে জারি থাকবে এই লকডাউন। তবে কেবল রাজ্য়ের কনটেইনমেন্ট জোনের মধ্যেই সীমাবদ্ধ থাকবে এই নিয়ম। 

  • <p>dilip ghosh</p>

    Kolkata24, Jun 2020, 7:06 PM

    অভিভাবকদের বিক্ষোভেও চোখ খোলেনি, প্রাইভেট স্কুলের ফি নিয়ে রাজ্য়কে নিশানা দিলীপের

    প্রাইভেট স্কুলগুলির উপর সরকারের নিয়ন্ত্রণ নেই বলে রাজ্যকে তোপ দিলীপ ঘোষের। তিনি বলেন, বর্তমান সময়ে প্রাইভেট স্কুলগুলিতে ফি বৃদ্ধি হয়েই যাচ্ছে। যার ফলে প্রতিদিন কলকাতায় বেসরকারি স্কুলগুলিতে বিক্ষোভ দেখাচ্ছেন অভিভাবকরা। সারা ভারতের এমন চিত্র আর কোথাও দেখা যাচ্ছে না বলে দাবি করেন বিজেপির রাজ্য সভাপতি । 

  • Kolkata22, Jun 2020, 9:01 PM

    দিলীপ ঘোষকে ফোন করলেন মুখ্যমন্ত্রী, কী কথা হল দু'জনে

    রাজনীতিতে তাঁরা একেবারে যুজুধান প্রতিপক্ষ। অথচ এহেন প্রতিপক্ষকে নিজে ফোন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। নিজেই সে কথা জানালেন বিজেপির  রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। সোমবার কী কথা হল দু'জনে? 
     

  • <p>বিজেপি কর্মীদের বিন্দু বিন্দু রক্তের হিসেব হবে, মমতাকে চ্যালেঞ্জ সায়ন্তন বসুর</p>

    Kolkata21, Jun 2020, 7:39 PM

    বিজেপি কর্মীদের বিন্দু বিন্দু রক্তের হিসেব হবে, মমতাকে চ্যালেঞ্জ সায়ন্তন বসুর


    তৃণমূল নেত্র্রীর ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেওয়ার পাল্টা এবার বিন্দুতে বিন্দুতে রণহুঙ্কার দিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বিশ্ব যোগ দিবসে বিজেপির নেতা বলেন, পঞ্চায়েত নির্বাচন থেকে রাজ্য়ে ১০৪ জন কর্মী তৃণমূলের হাতে খুন হয়েছে। বিজেপি কর্মীদের প্রতি রক্তবিন্দুর হিসেবে নেওয়া হবে। কাউকে রেয়াত করা হবে না। 

  • <p>10 मई 2015 की तस्वीर। आसनसोल में IISCO स्टील प्लांट के उद्घाटन के दौरान भारत। समारोह के दौरान मोदी ने केंद्र सरकार और 29 राज्य सरकारों को "टीम इंडिया" के 30 स्तंभों के रूप में वर्णित किया था, जो भारत को आगे ले जाएंगे। IISCO (इंडियन आयरन एंड स्टील कंपनी) का अपग्रेडेड स्टील प्लांट जिसमें देश का सबसे बड़ा ब्लास्ट फर्नेस है और इसे 1,6,000 करोड़ रुपए की लागत से आधुनिक बनाया गया है। <br />
 </p>

    Kolkata19, Jun 2020, 8:32 PM

    সমস্যা হলেও চিনকে ঢুকতে দেব না, সর্বদলে মোদীকে বার্তা দিদির

    লাদাখ নিয়ে সর্বদল বৈঠকে সরাসরি প্রধানমন্ত্রীর পাশে থাকার বার্তা দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, এদিন প্রধানমন্ত্রীর সর্বদল বৈঠকে তিনি বলেন, আমরা সবাই সরকারের সঙ্গে আছি। সবাইকে নিয়ে ভাবুন, সবাইকে নিয়ে চলুন। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন

  • <p>পালা বদল হলেই 'বদলা' নেবে বিজেপি, ফেসবুকে হুঁশিয়ারি দিলীপের</p>

    Kolkata19, Jun 2020, 5:24 PM

    পালা বদল হলেই 'বদলা' নেবে বিজেপি, ফেসবুকে হুঁশিয়ারি দিলীপের

    পরিবর্তনের সরকার ক্ষমতায় এসে 'বদলা নয়, বদল চাই' স্লোগান তুলেছিলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। কিন্তু রাজ্য়ে পালাবদল হলে সেই পথে হাঁটবে না বিজেপি। সম্প্রতি বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষের ফেসবুক পোস্টে ফুটে উঠেছে সেই স্লোগান। যেখানে লেখা রয়েছে- 'বদলাও হবে, বদলও হবে'। স্বাভাবিকভাবেই দিলীপ ঘোষের এই পোস্ট ঘিরে  শুরু হয়েছে বিতর্ক।

  • rahul sinha

    Kolkata31, May 2020, 11:37 PM

    রাজ্যের দশা বদলাতে ১০ পরামর্শ, মুখ্যমন্ত্রীকে চিঠি পাঠাল বিজেপি

    মমতার সরকারকে সঠিক পথ দেখাতে চিঠি দিল রাজ্য বিজেপি। দলের কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা করোনার সময়ে সরকারের কী করা উচিত তা নিয়ে চিঠি দিলেন। রবিবার দলের রাজ্য সদর দফতরে এইকথা জানান তিনি। 

  • <p>করোনা প্রাদুর্ভাবের মধ্যেই কর্মক্ষেত্রগুলি চালানোর জন্য বেশ কিছু নির্দেশিকা অনুসরণ করার পরামর্শ দিল স্বাস্থ্যমন্ত্রক। যেমন, কর্মক্ষেত্রে সর্বদা এক মিটার সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। পাশাপাশি, বাধ্যতামূলক মাস্ক ব্যবহার।</p>

    Kolkata29, May 2020, 7:27 PM

    রাজ্য়ে সরকারি-বেসরকারি অফিস খুলছে ৮ জুন, নবান্নে ঘোষণা মমতার

     
    ধর্মস্থানের ছাড়পত্রের পর এবার বাংলায় খুলতে চলেছে বেসরকারি ও সরকারি অফিস। আগামী ৮ জুন থেকে খুলে যাবে এই অফিসগুলি। শুক্রবার নবান্নে এমনই ঘোষণা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়।  
     

  • <p>রাজ্য়ে করোনা নবান্ন থেকে শুরু, শ্রমিকরা তো এখন আসছেন-দাবি অধীরের</p>

    Kolkata29, May 2020, 12:27 AM

    রাজ্য়ে করোনা নবান্ন থেকে শুরু, শ্রমিকরা তো এখন আসছেন-দাবি অধীরের

    পশ্চিমবঙ্গে করোনা অনেক আগে এসেছে। আর সেটা নবান্ন থেকে শুরু হয়েছিল পশ্চিমবঙ্গে করোনার ইতিহাস। পরিযায়ী শ্রমিক তো হালে আসছে। পশ্চিমবঙ্গে করোনা কবে এসেছে। নবান্ন থেকে শুরু হয়েছে করোনা। আপনারা হিসাব দেখুন তার। পশ্চিমবঙ্গ সরকার নিজে ব্যর্থ। দিল্লি থেকে ফিরে কলকাতা বিমানবন্দরে একথা বললেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী