মহম্মদ আজহারউদ্দিন  

(Search results - 5)
  • <p>तीन विश्व कप में कप्तानी करने वाले मो. अजहरुद्दीन टीम इंडिया के पहले कप्तान थे। अजहर ने हाल ही में एक इंटरव्यू में इच्छा जाहिर की है कि अगर उन्हें मौका मिलेगा तो वह टीम इंडिया के कोच का पद संभालना चाहेंगे</p>

    Cricket30, Jul 2020, 12:02 PM

    নির্বাসনে পাঠানোর কারণ আজও অজানা মহম্মদ আজহারউদ্দিনের কাছে

    ম্যাচ গড়াপেটায় যুক্ত থাকার অভিযোগে আজীবন নির্বাসিত হন আজাহারউদ্দিন। যদিও ১২ বছর পর আইনি লড়াইয়ের পর তার নির্বাসন কুলে নিতে বলে আদালত। কিন্তু কেনও তাকে আজীবন নির্বাসিত করা হয়েছিল তা আজও অজানা তার কাছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক।
     

  • <p>প্রাক্তন ক্রিকেটারদের সহযোগিতায় ফান্ড গঠন আইসিএ-র,সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আজহারউদ্দিন<br />
&nbsp;</p>

    Cricket6, Jul 2020, 4:04 PM

    গ্র্যান্ট ফ্লাওয়ারের গলায় ছুরি ধরেছিলেন ইউনিস খান,এই বিতর্কে এবার জড়াল আজহারউদ্দিনের নাম

    পরামর্শ পছন্দ না হওয়ায় গ্র্যান্ট ফ্লাওয়ারের গলায় ছুরি ধরেছিলেন ইউনিস খান। পাকিস্তানের প্রাক্তন ব্যাটিং কোচের অভিযোগ সামনে আসার পরও তৈরি হয় চঞ্চল্য। যদিও প্রাক্তন জিম্বাবোয়ে তারকার অভিযোগ অস্বীকার করে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এবার এই ছুরি এই বিতর্কে মহম্মদ আজহারউদ্দিনের নাম জড়িয়ে দিলেন রশিদ লতিফ।
     

  • আজহারউদ্দিনের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ

    Sports23, Jan 2020, 3:49 PM

    আর্থিক প্রতারণার অভিযোগ ট্রাভেল এজেন্টের, পাল্টা ১০০ কোটির মানহানির হুমকি আজহারের

    আজহারউদ্দিনের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ, প্রায় ২১ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, অভিযোগ করলেন এক ট্রাভেল এজেন্ট, পাল্টা মানহানির হুমকি প্রাক্তন ভারত অধিনায়কের।

  • সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই সভাপতি
    Video Icon

    Cricket26, Oct 2019, 1:59 PM

    সিএবির জমকালো সংবর্ধনা, সৌরভের ইডেনে শুভেচ্ছা থেকে নস্টালজিয়ার ছোঁয়া দেখুন ভিডিও

    ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হওয়ার পর থেকে নানা দিক থেকে শুভেচ্ছার জোয়ার ভেসে আসছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে। আগামী দিনে ভালো কাজ করার শক্তিও সেটা থেকেই পাবেন মহারাজ। সেই সঙ্গে শুক্রবার সিএবির তরফ থেকে জমকালো সংবর্ধনাও পেয়েছেন তিনি। একই সঙ্গে সিএবির তরফ থেকে বানানো সৌরভের তথ্যচিত্রে শুভেচ্ছার জোয়ারে ভাসিয়ে দিয়েছেন সৌরভের প্রাক্তন সতীর্থ ভাজ্জি, বীরু থেকে শুরু করে লক্ষ্মণ, সুনীল গাভাস্কররা। একই সঙ্গে তাঁকে শুভেচ্ছা জানান গ্রেম স্মিথ, ব্রায়ান লারা, কেভিন পিটারসনরা।

  • সৌরভের সঙ্গে আজহার ও লক্ষ্মণ

    Cricket25, Oct 2019, 11:57 PM

    ভারত অধিনায়ক সৌরভই হবেন দক্ষ প্রশাসক, সাক্ষীর অপেক্ষায় ক্রিকেট বিশ্ব

    ক্রিকেটাররাও দক্ষ প্রাশাসক হওয়ার ক্ষমতা রাখে, দাবি বোর্ড সভাপতি সৌরভের। প্রশাসক হিসাবে বিশ্ব ক্রিকেটে নিজেকে ফের প্রমান করতে চান প্রিন্স অব কলকাতা। 'ভারতীয় দলে খেলা কালিন কারও তাঁবেদারি করতে হয়নি সৌরভকে', অজাহারউদ্দিন। অধিনায়ক সৌরভ ছিলেন একটা উদাহরণ, সভাপতি হিসাবেও তাই চান ভিভিএস লক্ষ্মণ।