মহেশ ভাট  

(Search results - 58)
  • <p>যারপরই শুরু হয় তাঁদের প্রেমালাপ। বলিউডে আসার ইচ্ছে ছিল দু'জনেরই। আদিত্যের বড় দাদা সিদ্ধার্থ রায় কাপুর, বি-টাউনের নামী ব্যক্তিত্বের মধ্যে একজন। </p>

    Bollywood13, Sep 2020, 11:08 AM

    সুশান্তের আগে আদিত্যের সঙ্গে সম্পর্ক, প্রতিশোধ নিতেই চুম্বনের দৃশ্যে শ্যুট রিয়ার

    রিয়া চক্রবর্তীর নামের সঙ্গে জড়িয়েছে একাধিক তারকার নাম। কখনও সামনে এসেছে মহেশ ভাটের নাম, কখনও সামনে উঠে এসেছে বিভিন্ন সেলেব মহলের নাম। তবে খুব একটা প্রকাশ্যে আসেনি আদিত্য রায় কাপুরের নাম। কিন্তু এক সময় তাঁকেও ডেট করেছিলেন রিয়ার। 

  • <p>সুশান্তকে নিয়ে সুনীল আরও জানান, মানসিক অবসাদে কোনওদিনই ভোগেননি সুশান্ত। মাল্টিভিটামিন ওষুধ খেতেন বলেও জানান সুনীল শুক্লা।</p>

    Bollywood10, Sep 2020, 6:28 PM

    ইসলাম ধর্ম গ্রহণ করা নিয়ে তার কী মত, মুসলিম ব্যক্তির এই প্রশ্নে ফুঁসে ওঠেন মহেশ ভাট

    বিতর্ক শব্দটির সঙ্গে যেন ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন মহেশ ভাট। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে বির্তকের শিরোনামে রয়েছেন পরিচালক। বলিউড কন্ট্রোভার্সির প্রথম সারিতেই সর্বদা বিরাজ করেন মহেশ ভাট। ইসলাম ধর্ম গ্রহণ করা নিয়ে তার কী অভিমত রয়েছে, এক ব্যক্তি প্রশ্নের উত্তরে সকলে হতবাক করে দিয়েছিলেন মহেশ ভাট। ইমাম হুসেনের স্মরণ সভায় গিয়ে তিনি পুরো সমাবেশকেই বদলে দিয়েছিলেন, ইসলাম ধর্ম নিয়ে কী এমন বলেছিলেন মহেশ, জানলে হতবাক হবেন আপনিও।

     
     

  • <p>বাংলা সড়ক ২ রেটিং</p>

    Movie Review30, Aug 2020, 12:55 PM

    পূজা ভাটের ভূত, লাটাই সঞ্জয়, সুতো আলিয়া, ভিলেন যীশু, হাতকাটা দিলীপ, সড়ক ২-এর এটাই সারমর্ম

    ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সড়ক ২। সড়ক ছবির সিক্যুয়েল এই ছবি। সড়ক ১৯৯১ সালে মুক্ত পেয়েছিল। সড়ক ২ কেমন হল, কতটা নজর কাড়ল। 
     

  • <p>மகேஷ் பட் இயக்கத்தில் அவரது மகள்கள் அலியா பட், பூஜ பட் நடித்திருக்கும் இந்த படத்தின் டிரெய்லரை டிஸ்லைக் செய்ய வேண்டுமென சோசியல் மீடியாவில் கோரிக்கை வைத்த சுஷாந்த் ரசிகர்கள் அதை பக்காவாக செய்து முடித்தனர். </p>

    Bollywood29, Aug 2020, 3:32 PM

    ১.১ আইএমডিবি রেটিং, বলিউডের 'জঘন্যতম' ছবির তকমা পেল আলিয়া-মহেশের ছবি সড়ক টু

    অবশেষে সুশান্ত সিং রাজপুত ভক্তদের উচ্ছ্বাস। সড়ক টু ছবিটি মুক্তি পেতেই সবচেয়ে কম রেটিং পেয়ে ফের রেকর্ড গড়ল। আইএমডিবি-তে ১.১ রেটিং পেল সড়ক টু। সম্প্রতি হটস্টারে ছবিটি মুক্তি পেতেই একের পর এক খারাপ রিভিউতে ভরে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। কেবল নেটিজেন এবং সুশান্ত ভক্তরাই বিভিন্ন চলচ্চিত্র সমালোচকরাও ছবিটিকে দুই কিংবা ২.৫ এর বেশি রেটিং দিতে পারেনি। ট্রেলারেও অবশ্য তেমন কোনও উপাদান ছিল না বলেই দাবি করেছিল নেটিজেনরা। সেখান থেকেই এবার ছবিটির রিভিউয়ের পালা। 

  • <p>ಸಡಕ್ 2 ಕಳೆದ ಕೆಲವು ದಿನಗಳಲ್ಲಿ ಎಲ್ಲಾ  ನೆಗೆಟಿವ್‌ ಕಾರಣಗಳಿಗಾಗಿ ಹೆಡ್‌ಲೈನ್‌ ನ್ಯೂಸ್ ಆಗಿದೆ.</p>

    Bollywood26, Aug 2020, 8:40 AM

    সহ্যের সীমা ছাড়াচ্ছে, বাবাকে আর অপমান নয়, আইনি পদক্ষেপ ভাট কন্যাদের

    অনেক হয়েছে আর না। সহ্যের সীমা ছাড়িয়ে গিয়েছে দেশাবাসী। মাস দুয়েক মুখ বুঝে সব সহ্য করলেও এবার প্রতিবাদ করতেই হবে। ঠিক এমনটাই ভেবে আইনি পদক্ষেপ নিতে চলেছে বলিউডের ভাট পরিবার। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নানা অভিযোগের বানে বিদ্ধ মহেশ। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে অবৈধ সম্পর্কে, সুশান্তকে মানসিক ও শারীরিক অত্যাচার করার জন্য রিয়াকে ইন্ধন জোগান, সুশান্তকে ছবি থেকে বাদ দেওয়া, এমনকি সুশান্তের মানসিক অবসাদের মিথ্যে অজুহাত। এই সমস্ত অভিযোগের আঙুল উঠেছে মহেশ ভাটের দিকে। 

  • Bollywood25, Aug 2020, 12:21 PM

    সড়ক ২-তে গাইবার কথা ছিল অরিজিৎ-এর, কোথায় তিনি, ভক্তদের রোষের মুখে আবারও মহেশ

    অরিজিৎ সিং এর ভহক্ত মহল যে কতটা বড় তা গত দশ বছরে হারে হারে টের পেয়েছে নেট দুনিয়ায়। তাঁর একটা গানেই ঝড় তুলে দেয় সর্বত্র। ফলে সেই গায়কের গান যদি না থাকে তবে ভক্তরা চটবে বইকি।

  • Bollywood25, Aug 2020, 9:33 AM

    শারীরিক সম্পর্ক চলাকালীন বেডরুম ছেড়ে বেরিয়ে যান মহেশ, নগ্ন অবস্থাতে বেরিয়ে কী করেছিলেন পারভিন

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে বির্তকের শিরোনামে রয়েছেন মহেশ ভাট। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে একের পর এক নয়া তথ্যে নাম জড়াচ্ছে মহেশ ভাটের। যদিও মহেশের কাছে এ কোনও নতুন নয়। বলিউড কন্ট্রোভার্সির প্রথম সারিতেই তিনি সর্বদা বিরাজ করেন। নিজের মেয়ে পূজাকে চুমু খাওয়াই হোক কিংবা নতুন স্টারেদের সঙ্গে অন্তরঙ্গতাই হোক অথবা  সত্তরের দশকের বলিউডের সাড়া জাগানো অভিনেত্রী পারভিন ববি-র সঙ্গে তিক্ত সম্পর্ক হোক, সবেতেই লাইমলাইটে রয়েছেন পরিচালক মহেশ ভাট।

  • <p> WhatsApp chats of filmmaker Mahesh Bhatt and Rhea Chakraborthy have surfaced on social media.<br />
 </p>

    Bollywood24, Aug 2020, 2:27 PM

    সুশান্তকে খুনের ছক মহেশ ভাটের, জড়িত ছিলেন রিয়ার বাবাও, বিস্ফোরক অভিযোগ জিম পার্টনারের

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ২ মাস কেটে গেলেও জল্পনা ক্রমশ বাড়ছে। একের পর এক বিতর্ক জল্পনাকে আরও জোড়ালো করছে।  এর পাশাপাশি সমালোচনা পিছু ছাড়ছে না পরিচালক মহেশ ভাটের। অভিনেতার মৃত্যুর অভিযোগ উঠেছে মহেশ ভাটের দিকে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। সম্প্রতি সুশান্তের মৃত্যুতে উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য। সূত্র থেকে জানা গেছে, রিয়া চক্রবর্তী বাবা ও  মহেশ ভাট নাকি অভিনেতাকে মৃত্যুর  ছক কষেছিলেন, এমনই বিস্ফোরক অভিযোগ করেন সুশান্তের জিম পার্টনার সুনীল শুক্লা।
     

  • <p>পরবর্তীকালে জিয়া আত্মহত্যা করেছেন, এই যুক্তি মানতে নারাজ রাবিয়া। শুরু হল মামলা দায়ের। পাঞ্চোলি এবং খান পরিবারে চলতে থাকে দ্বন্দ্ব। </p>

     Entertainment23, Aug 2020, 11:02 PM

    আবারও সমালোচনার মুখে মহেশ ভাট, এবার অন্তরঙ্গতা জিয়া খানের সঙ্গে

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সামনে এসেছে মহেশ ভাট  আর সুশাস্ত সিংএর প্রেমিকা রিয়া চক্রবর্তীর অন্তরঙ্গতা। যা নিয়ে রীতিমত সরগরম নেটদুনিয়া। মহেশ ভাটের সেই সম্পর্কের আঁচ কিছুটা হলেও পড়েছে তাঁর ছবি সড়ক-২তে। কিন্তু এরপরেও রেহাই নেই। সুশান্ত সিংএর মুত্যু উস্কে দিয়েছে আরও অনেক বিতর্ক। যা নিয়ে আবারও সরগরম নেটদুনিয়া। 
     

  • Bollywood21, Aug 2020, 4:57 PM

    সুশান্তের মৃত্যুর সঙ্গে গভীরভাবে জড়িয়ে এই ব্যক্তি, সিবিআই-র গেস্টহাউজে চলল জিজ্ঞাসাবাদ

    সুশান্ত সিং রাজুপতের মৃত্যু তদন্তে বড় জিত ভক্ত এবং দেশবাসী। সম্প্রতি সুপ্রিম কোর্টের সিলমোহর পড়েছে সিবিআই তদন্তে। এই যুদ্ধক্ষেত্রে নেমেছিলেন গুটিকতক তারকারাও। ইডি-র জেরা এবং সিবিআই তদন্ত ক্রমশ এগোতেই বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। ইডি ইতিমধ্যে জেরা করেছে রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সৌভিক, সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি, সুশান্ত এবং রিয়ার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি সহ অনেককেই। সুশান্তের পরিবার বনাম রিয়া এখন তুঙ্গে। সুশান্তের মৃত্যুর বিচার চাইতে আওয়াজ তুলেছে দেশবাসী সহ একাংশ অভিনেতা অভিনেত্রীও। স্টারকিডদের মধ্যে সিবিআই তদন্তকে সমর্থন জানিয়ে এগিয়ে এসেছেন বরুণ ধাওয়ান সহ পরিনীতি চোপড়াও। 

  • पूजा की पूरी फैमिली फिल्म इंडस्ट्री में :  पूजा भट्ट का पूरा परिवार फिल्मों से जुड़ा हुआ है। उनके दादा जी नानाभाई भट्ट उनके चाचा मुकेश भट्ट के साथ विशेष फिल्म्स के को-फाउंडर हैं। विशेष फिल्म्स भट्ट परिवार का ही प्रोडक्शन हाउस है। आलिया के अलावा पूजा की एक और स्टेप सिस्टर हैं, शाहीन भट्ट। उनका एक भाई भी है, जिसका नाम राहुल भट्ट है। पूजा के कजिन इमरान हाशमी, विक्रम भट्ट और मोहित सूरी भी फिल्म इंडस्ट्री में ही एक्टिव हैं।

    Bollywood21, Aug 2020, 3:02 PM

    ধর্ষণ ও খুনের হুমকিতে নাজেহাল ভাট কন্যারা, নেটজনতার রোষানলে এবার গর্জে উঠলেন পূজা

     স্বজনপোষণের অভিযোগে বিদ্ধ হয়েছে পুরো ভাট পরিবার। মহেশ ভাটের পাশাপাশি ভাট কন্যারাও নেটজনতার রোষের মুখে পড়েছেন। গত এক মাস ধরেই ক্রমাগত ধর্ষণের হুমকি পাচ্ছেন মহেশ কন্যারা। ক্রমাগত বাড়ছে ধর্ষণ ও খুনের হুমকি। সোশ্যাল মিডিয়ায় হুমকির স্ক্রিনশট শেয়ার করে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন শাহিন, এবার পালা পূজা ভাটের। সুশান্তের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের রোষানলে পুরো ভাট পরিবার। নেটিজেনদের রোষের মুখে পড়ে তিতিবিরক্ত পূজা, রেগে গিয়ে এ কি করলেন অভিনেত্রী।

  • Bollywood21, Aug 2020, 9:12 AM

    সুশান্তের বাড়ি ছাড়ার পরেই মহেশ ভাটকে কী ম্যাসেজ পাঠিয়েছিলেন রিয়া, ফাঁস হল চ্যাট

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ২ মাস কেটে গেলেও জল্পনা ক্রমশ বাড়ছে। একের পর এক বিতর্ক জল্পনাকে আরও জোড়ালো করছে।  এর পাশাপাশি সমালোচনা পিছু ছাড়ছে না পরিচালক মহেশ ভাটের। অভিনেতার মৃত্যুর অভিযোগ উঠেছে মহেশ ভাটের দিকে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। মহেশের কথাতেই নাকি সুশান্তকে একা রেখে চলে যায় রিয়া, এই নিয়ে উত্তাল সোশ্যাল  মিডিয়া। এবার সেই জল্পনাতেই শিলমোহর দিল মহেশ ও রিয়া হোয়াটসঅ্যাপ চ্যাট। ৮ জুন সুশান্ত একা রেখে যখন বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন। তারপর হোয়াটসঅ্যাপ করেছিলেন মহেশ ভাটকে। সম্প্রতি ফাঁস হল সেই গোপন কথোপকথন, কী এমন লিখেছিলেন রিয়া যা প্রকাশ্যে আসতেই ফের উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

  • Bollywood18, Aug 2020, 7:31 AM

    সুশান্ত ভক্তদের শপথ, বিশ্ব রেকর্ড গড়া আলিয়া-মহেশের সড়ক ২ ট্রেলার ঘিরে ঝড়

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটদুনিয়ায় বলিউডের অন্দরমহল নিয়ে একাধিক খোলাসা। একের পর এক তারকাও মুখ খুলেছেন এই নিয়ে। কীভাবে বলিউডে স্টারকিডদের স্বজনপোষণ, দক্ষতাকে হার মানায়, তা উঠে এসেছে প্রকাশ্যে।

  • <p>इससे पहले 'सड़क 2' के ट्रेलर को सिर्फ 24 घंटे में 5.7 मिलियन (57 लाख) डिसलाइक्स मिल गए थे। ट्रेलर को नापसंद करने वाली वजहों पर गौर करें तो इसमें सबसे बड़ी वजह कॉफी विद करन से आलिया का वो वायरल वीडियो है, जिसमें वे कहती हैं कि मैं सुशांत को मारना चाहूंगी।</p>

    Bollywood17, Aug 2020, 11:07 PM

    বিশ্বের সবচেয়ে ডিজালাইকড ভিডিওর মধ্যে তৃতীয় স্থানে 'সড়ক টু', কোথাও কি ভুল করছে সুশান্ত-ভক্তরা

    আলিয়া ভাট, পূজা ভাট, আদিত্য রায় কাপুরের সড়ক টু-এর ট্রেলার, গান মুক্তি পেতেই নেটিজেনরদের রোষের মুখে পড়েছে 'ভাট ক্যাম্প'। এক সময় আলিয়া এবং আদিত্যের ভক্তরা তাঁদের ছবির মুক্তির জন্য অধীর আগ্রহে বসে থাকে। ছবির সমস্ত আপডেট পেতেই প্রস্তুত থাকে সর্বক্ষণ। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গোটা দৃশ্য যেন সম্পূর্ণ বদলে গিয়েছে। স্বজনপোষণ, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের অ্যালেজেড গোপণ সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। সুশান্তের আত্মহত্যাকে অযৌক্তিক বলে দাবি করেছে ভক্তরা। তাদের কথায়, সুশান্তকে খুন করা হয়েছে। 

  • <p><strong>ಸಿಲ್ಕ್‌ ಸ್ಮಿತಾ - </strong>ಸೌತ್‌ನ ಫೇಮಸ್‌  ಸಿಲ್ಕ್‌ ಸ್ಮಿತಾ ಫಿಲ್ಮಂ ನಿರ್ಮಾಣದಲ್ಲಿ ಕೈ ಸುಟ್ಟು ಕೊಂಡು 1996ರಲ್ಲಿ ಸಾವಿಗೆ ಶರಣಾದ ನಟಿ. 35 ವರ್ಷದ ಸಿಲ್ಕ್‌  ಫ್ಯಾನ್‌ಗೆ ನೇಣು ಹಾಕಿಕೊಂಡಿದ್ದರು</p>

    Bollywood14, Aug 2020, 6:34 PM

    'মুখ বন্ধ রাখ, নয়তো তোমাকেও চুপ করিয়ে দেব', স্মরণসভায় মহেশের হুমকি পেয়েছিলেন জিয়ার মা

    কয়েকদিন ধরেই তোলপার হচ্ছে নেট দুনিয়া একটাই নামে সুশান্ত সিং রাজপুত। এমন অনেক মৃত্যুর সাক্ষী থেকেছে বলিউড। যার কোনও উত্তর আজও স্পষ্ট নয়। সেই তালিকাতেই রয়েছে সুশান্ত সিং রাজপুতের নাম। আর মৃত্যুর খবর ছড়ানোর পরই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভের মুখে পড়তে রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটকে। এবার সুর চরিয়ে মহেশের বিরুদ্ধে মুখ খুললেন জিয়া খানের মাও।