মাধুরী দীক্ষিত  

(Search results - 27)
  • Bollywood3, Jul 2020, 10:40 AM

    মাধুরী-শ্রীদেবী টক্কর, 'এক দো তিন' দেখেই মাস্টারজির সঙ্গে কাজ বন্ধ করেছিলেন শ্রী

    ফের নক্ষত্রপতন বলিউডে।গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে। বি-টাউনে তার নাচের দক্ষতায় পঞ্চমুখ ছিল সকলেই। মাধুরী থেকে শ্রীদেবী টক্কর চলত সমানে সমানে। কে কার থেকে বেশি দক্ষ, এই নিয়েই মন কষাকষি চলতে দুজনের মধ্যে। বলি অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নৃত্যগুরুও ছিলেন সরোজ খান। তার নাচের মুদ্রায় জীবন্ত হয়ে উঠেছিল বহু গান। । সেরকমই মাধুরীর হিট গান  'এক দো তিন '  দেখেই হিংসেই জ্বলে উঠেছিলেন শ্রী। একসময় সরোজ খানের সঙ্গে শ্রী -এর তরজা চরমে পৌঁছেছিল। তারপরেই ঘটানা অনেকেরই জানা।  

  • Bollywood3, Jul 2020, 9:18 AM

    'তাম্মা তাম্মা থেকে কলঙ্ক', মাস্টারজি- মাধুরী জুটির সেরা কিছু কোরিওগ্রাফি

    প্রয়াত হলেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন তিনি। কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে। বি-টাউনে তার নাচের দক্ষতায় পঞ্চমুখ ছিল সকলেই। মাধুরী থেকে শ্রীদেবী,হালফিলের আলিয়া সহ বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের কাছে তিনিই  ছিলেন  এক ও অদ্বিতীয়।  বলি অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নৃত্যগুরুও ছিলেন সরোজ খান। তার নাচের মুদ্রায় জীবন্ত হয়ে উঠেছিল বহু গান। দেখে নিন মাধুরী-সরোজ খান জুটির বিখ্যাত কিছু কোরিওগ্রাফি, যা সারাজীবন অমলিন থাকবে।

  • <p>'বিগ বস'র একটি এপিসোডের জন্য প্রায় দশ কোটি, সলমনের পারিশ্রমিকে ঘাম ছুটেছে প্রযোজকদের</p>

    Bollywood9, Jun 2020, 4:18 PM

    'বিগ বস'র একটি এপিসোডের জন্য প্রায় দশ কোটি, সলমনের পারিশ্রমিকে ঘাম ছুটেছে প্রযোজকদের

    বলিউড তারকারা কেবল সিনেপর্দাতেই আর সীমিত নন। তাঁরা ছোটপর্দাতেও বিরাজ করছেন বিভিন্ন রিয়্যালিটি শোয়ের মাধ্যমে। কোথাও হোস্ট হিসেবে তো কোথাও বিচারকের আসনে। বলিউড এ লিস্টেড তারকারা এখন ছবি কম করে রিয়্যালিটি শোতেই নিজের আসর বসিয়েছেন। শাহরুখ খান থেকে শুরু করে সলমন খান, অমিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত, শিল্পা শেট্টি, শাহিদ কাপুর, সকলেই বিচারক নয়, হোস্ট হিসেবে ছোটপর্দায় কাজ করেছেন। এই বিষয়টি সাধারণ হলেও অসাধারণ বিষয় হল তাঁদের পারিশ্রমিক। এক একজনের পারিশ্রমিকের অঙ্ক শুনলে মাথায় হাত পড়বে যে কারও। কোটি টাকার নিচে অবশ্যই কেউ কথা বলেন না। কিন্তু তাই বলে কয়েক ঘন্টার শ্যুটের জন্য প্রায় দশ কোটি। এ তো চিন্তাভাবনার উর্ধ্বে।

  • <p>'যে কোনও অভিনয়ের মজ্জায় ঢুকে যাওয়ার ক্ষমতা রাখে দীপিকা', অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ মাধুরী</p>

    Bollywood4, Jun 2020, 11:11 PM

    'অভিনয়ের মজ্জায় ঢুকে যাওয়ার ক্ষমতা রাখে দীপিকা', নায়িকার প্রশংসায় পঞ্চমুখ মাধুরী

    সিনেপর্দায় মাধুরীর সৌন্দর্য, মাধুরীর আদাহ এবং অভিনয় আজও অনবদ্য। সঞ্জয় লীলা বনশালির ছবিতে তাঁকে চন্দ্রমুখী হিসেবে মাধুরী দীক্ষিতের প্রতিটি দৃশ্য যেন মন ছুঁয়ে গিয়েছিল দর্শকের। সেই চন্দ্রমুখীই নাকি সঞ্জয়ের ছবির আরেক নায়িকার প্রায় অন্ধ ভক্ত। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি দীপিকার প্রশংসায় পঞ্চমুখ। দীপিকাকে তাঁর যেকোনও ছবিতে দেখলেই তিনি মুগ্ধ হয়ে যান। সম্প্রতি সেই সাক্ষাৎকারে এক ভক্ত জিজ্ঞেস করে, তাঁর কোন অভিনেত্রীর অভিনয় মুগ্ধ করে। নিমেষের মধ্যে জবাব, দীপিকা পাডুকোন।

  • <p>মাধুরী বর্তমানে সুখী দাম্পত্যে রয়েছেন । তিনি কখনওই চাননি তার অতীত বর্তমানে নেমে আসুক। সুখী জীবনে অতীতের ছায়া  যাতে না আসে তাই তিনি এমনটা করেছিলেন।</p>

    Bollywood3, Jun 2020, 1:44 PM

    ধেয়ে আসছে ভয়ঙ্কর ঘূর্ণিঝড় 'নিসর্গ', আতঙ্কে মাধুরী দীক্ষিত

     ১০০ কিমি থেকে ১২০ কিম বেগে  আছড়ে পড়বে ঘূর্ণিঝড় নিসর্গ। ইতিমধ্যেই হাই অ্যালার্ট জারি হয়েছে।  করোনা আতঙ্কের মধ্যে নয়া আতঙ্কে রয়েছেন বলি অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নিজের সোশ্যালে ঘূর্ণিঝড়ের আগের মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।
     

  • <p>দেবদাস ছবিতে যে পোশাকটি পড়ে মাধুরী নেচেছিলেন তার ওজন ছিল ৩০ কেজি। এই পোশাকটি বানিয়েছিলেন নীতা লুল্লা। </p>

    Bollywood28, May 2020, 2:59 PM

    নয়া অবতারে মাধুরী, করোনা যোদ্ধাদের কুর্নিশ জানিয়েই এবার গান ধরলেন অভিনেত্রী

    লকডাউনের মধ্যে  বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী মাধুরী একেবারে অন্য অবতারে। করোনা যোদ্ধাদের কুর্নিশ জানিয়েই এবার গান ধরলেন মাধুরী দীক্ষিত। তার গানে মুগ্ধ গোটা বলিউড। নিজের ইনস্টাগ্রামেই সেই ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী।

  • <p>সঞ্জয় দত্ত এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি কোনও দিন ভুলতে পারবেন না মাধুরীর সঙ্গে কাটানো দিনগুলো।  </p>

    Bollywood15, May 2020, 7:10 PM

    'সঞ্জয় যেন আমায় ফোন না করে, সব শেষ হয়ে গিয়েছে', সঞ্জয়ের গ্রেফতারই ডেকে এনেছিল মাধুরীর মনে বিদ্বেষ

    মাধুরী দীক্ষিতের জন্মদিনে তাঁর সফলতা, অভিনয় দক্ষতা, নাচ নিয়ে যেমন কথা উঠে আসে তেমনই আরও একটি বিষয় বারে বারে উঠে আসে। সঞ্জয় দত্ত এবং মাধুরীর সম্পর্ক নিয়ে আজও চলে জলঘোলা। কেন ভাঙল তাঁদের প্রেম। যেখানে তাঁদের মাখোমাখো প্রেমের গল্পে ভড়ে উঠেছিল বলিউড হঠাৎই সেই ভালবাসায় ইতি টানেন খোদ মাধুরী। জানা যায়, আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে সঞ্জয়ের যোগাযোগ থাকাই নাকি চিড় ধরিয়েছিল মাধুরী এবং তাঁর সম্পর্ক। পুলিশ তাঁকে গ্রেফতার করার পরই  নাকি মাধুরী তাঁর সঙ্গে সম্পর্ক শেষ করে দেন। এমনকি কোনও সরাসরি কথাবার্তাতেও জাননি অভিনেত্রী। সঞ্জয়কে সরাসরি না জানিয়ে অন্য একজনের মারফত জানিয়ে দেন যে তিনি আর এই সম্পর্ক রাখতে চান না।

  • Bollywood15, May 2020, 4:34 PM

    ৩০ কেজির পোশাক পরা থেকে এম এফ হুসেনের অনুপ্রেরণা, জন্মদিনে চেনা-অচেনা মাধুরী

    দীর্ঘ ৩২ বছরের বলিউড কেরিয়ারে মাধুরী দীক্ষিতের ঝুলিতে রয়েছে অনেক কাহিনি। কখনও সেটের মাঝে ভারী পোশাক পরে নাচ, কখনও আবার একের পর এক ফিল্ম ফেয়ার পুরষ্কার পাওয়া। জন্মদিনে ফিরে দেখা অভিনেত্রীর সেই জানা-অজানা বলিউড কাহিনি। 

  • <p>(Photo Credit: Google) మాధురీ దీక్షిత్</p>

    Bollywood15, May 2020, 2:57 PM

    কোনও দিন মাধুরীর ছবি দেখেননি শ্রীরাম, তাই বরের সঙ্গে প্রথম আলাপপর্ব আজও এক কাহিনি

    সিনে জগতের সুপার স্টার থেকে শুরু করে ভক্তদের মনে ঝড় তোলা ধক ধক গার্ল কার গলায় দেবেন মালা! এমনই প্রশ্ন নব্বইয়ের দশকের সকলের মনে ঘুরে বেড়াত। সকলের রাতে চোখের ঘুম কেড়েছিলেন মাধুরী, তাঁর পর্দায় উপস্থিতিই যেন এক কথায় বাজিমাত। অথচ সেই সুপারস্টারকে প্রথম দেখাতে চিনতেই পারেননি শ্রীরাম নেনে। কেমন ছিল মাধুরীর প্রথম আলাপের কাহিনি...

  • <p>बता दें कि माधुरी और उनके पति नेने पिछले पांच सालों से युरेका फोर्ब्स के एम्बेसडर हैं और वह 100 करोड़ चार्ज करते हैं।</p>

    Bollywood15, May 2020, 1:33 PM

    ২৫০ কোটির সম্পত্তির মালিক মাধুরী, কোথা থেকে আয় করেন এত টাকা

    নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী  মাধুরী দীক্ষিত আজও তার ক্যারিশ্মায় মুগ্ধ করে রেখেছে নেটিজেনদের। আজ তার শুভ জন্মদিন। ৫৩-তে পা দিলেন অভিনেত্রী।  বর্তমানে খুব বেশি ছবিতে অভিনয় না করলেও তার সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে অনেকের।  সূত্র থেকে জানা গেছে,  প্রায় আড়াইশো কোটি টাকার সম্পত্তির মালিক তিনি। দেশে নয়, বিদেশেও রয়েছে তার একাধিক সম্পত্তি। চলচ্চিত্র ছাড়া কীভাবে উপার্জন করেন এত টাকা, জেনে নিন বিশদে।

  • <p>তিনি কোনওদিনই স্বীকার করেননি যে সঞ্জয়ের সঙ্গে তার সম্পর্ক ছিল।</p>

    Bollywood15, May 2020, 11:55 AM

    মাধুরীর প্রতারণা সহ্য করতে পারেননি সঞ্জয়, অকপট খলনায়কের প্রথম স্ত্রী রিচা

    মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল নব্বইয়ের দশকের সব থেকে চর্চিত বিষয়। সাজন জুটির প্রেমকাহিনি তখন মানুষের মুখে মুখে। সর্বত্রই তাঁদের দেখা যেত একই সঙ্গে। সম্পর্কের জল এতদূর গড়িয়ে ছিল যে যাঁরা সিদ্ধান্ত হিয়েছিলেন বিয়ে করবেন। কিন্তু হঠাৎই সেই সম্পর্কে ঘটেছিল ছন্দ পতন। বিমুখ হয়েছিলেন মাধুরী। আর তাতেই ভেঙে পড়েছিলেন সঞ্জয় দত্ত। পরবর্তীতে এমনটাই জানিয়েছিলেন খলনায়কের প্রথম পক্ষের স্ত্রী রিচা শর্মা। একসময় এই হিট জুটি একের পর এক বক্সঅফিস হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন, খাতরো কে খিলাড়ি, ইলাকা, কানুন আপনা আপনা, সাজন, খলনায়ক, প্রভৃতি। 

  • <p>ಮೂಲಗಳ ಪ್ರಕಾರ, ಸಂಜಯ್ ದತ್ ಮತ್ತು ಮಾಧುರಿ ದೀಕ್ಷಿತ್ ಅವರ ಸಂಬಂಧವನ್ನು ಒಳಗೊಂಡಿರುವ  ದೃಶ್ಯವನ್ನು   ಹಿಂದೆ 'ಸಂಜು' ಚಿತ್ರದಲ್ಲಿ ಚಿತ್ರೀಕರಿಸಲಾಗಿತ್ತು. ಆದರೆ ಆ ಭಾಗವನ್ನು ನಂತರ ಚಿತ್ರದಿಂದ ತೆಗೆದುಹಾಕಲಾಯಿತು.</p>

    Bollywood15, May 2020, 10:12 AM

    নিজের জীবনের সত্যকে আড়ালেই রাখতে চান মাধুরী, আজও তাড়িয়ে বেড়ায় সেই ভয়

    বলিউডের এভারগ্রীন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীর ক্যারিশ্মার জাঁদুতেই কাত আট থেকে অষ্টাদশী।  তার চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষদের। শরীর বিহঙ্গে আজও তিনি টেক্কা দিতে পারেন নিউকামারদের। নব্বইয়ের দশকের সেই অভিনেত্রী আজও তার ক্যারিশ্মায় মুগ্ধ করে রেখেছে নেটিজেনদের। আজ তার জন্মদিন। ৫৩-তে পা দিলেন অভিনেত্রী। মাধুরীর জীবনের এমন এক সত্য রয়েছে যা তিনি কখনও প্রকাশ্যে আনতে চান না। এখনও ভয় পান তিনি। কী সেই সত্য, জানুন বিশদে।
     

  • <p>এরপরই সাজন, বেটা, ও খলনায়কের মত ছবিতে অভিনয় করেন মাধুরী দীক্ষিত। তারপরই প্রস্তাব আসে হাম আপকে হ্যায় কউন ছবির।</p>

    Bollywood14, May 2020, 5:19 PM

    বলিউড সব থেকে বেশি পারিশ্রমিক ছিল মাধুরীর, ১৯৯৪ সালে ছবি করতে নিয়েছিলেন ২.৭ কোটি

    বলিউডে নব্বই দশকের সুপারস্টারদের কড়া টক্কর দিতেন মাধুরী। চলচ্চিত্র জগতে প্রথম পা রেখে ছিলেন ১৯৮৪ সালে, ছবির নাম অবোধ। এই ছবি মুক্তির ছয় বছরের মাথায় মাধুরী দীক্ষিত সব থেকে বেশি পারিশ্রমিক দাবি করেছিলেন বলিউডে। আর শর্ত মেনেই ছবিতে মাধুরীকে নিয়েছিলেন পরিচালক। 

  • মাধুরী দীক্ষিতঃ বেশ কয়েকবছর পর পর্দায় আবারও কামব্যাক করলেন মাধুরী। নতুন মুখেদের টেক্কা দিয়ে সেরার তালিকাতে নাম লেখালেন তিনি। চলতি বছরে মুক্তি পেয়েছে মাধুরীর দুই ছবি, কলঙ্ক ছবিতে অভিনয়ের মধ্যে দিয়েই সকলের নজর কেড়েছেন তিনি।

    Bollywood10, May 2020, 4:39 PM

    সঙ্গমের দৃশ্যে সংযম হারিয়ে ছিলেন মাধুরী, ফিরিয়ে দিতেন অমিতাভের ছবি

    মাধুরী দীক্ষিত অভিনয় করে যতটা সকলের মন জয় করেছেন, ততটাই ব্যক্তিগত জীবনে তিনি ঝড় তুলেছেন। অভিনেত্রীর জীবন জুড়ে থাকা একাধিক বিতর্ক একসময় বিটাউনে সকলের মুখে মুখে ফিরত। কখনও সামনে উঠে এসেছিল তাঁর গোপন সম্পর্কের কথা, কখনও আবার নিজের ভুলের বসে সমস্যায় পড়তে হয়েছিল ধক ধক অভিনেত্রীকে। 

  • <p>हालांकि माधुरी की दोनों बहनें भी अब सैटल हो चुकी हैं लेकिन उनके बारे में ज्यादा जानकारी उपलब्ध नहीं है।</p>

    Bollywood9, May 2020, 10:06 AM

    অবিকল মাধুরী দীক্ষিত, ছবি পোস্ট করে খোলসা করলেন অভিনেত্রী

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। মাধুরীকে কত্থক নাচ করতে দেখা যাচ্ছে। অভিনেত্রীর পাশে আরও একজন যিনি হুবহু মাধুরীর মতোন দেখতে। কে এই মহিলা, যা নিয়ে ক্রমশ জল্পনা বাড়ছে।