মার্কিনযুক্তরাষ্ট্র  

(Search results - 2)
  • <p>कोर्ट में जब मामले की सुनवाई हुई तो इन तस्वीरों को तेन केटेगरी में बांटा गया। इस हिसाब से कोर्ट ने जुली को 9 महीने जेल की सजा सुनाई। कोर्ट में उसने दुबारा ऐसी गलती ना करने की बात कही। &nbsp;<br />
&nbsp;</p>

    USA3, Sep 2020, 4:53 PM

    ওয়াইফাইয়ের সিগনাল পেতে রাস্তায় বসেই হোমওয়ার্ক ২ ছাত্রীর, পাশে দাঁড়াতে উদ্যোগ মার্কিন নেটিজেনদের

    করোনাভাইরাসের সংক্রমণের জন্য বন্ধ রয়েছে স্কুল কলেজ। কিন্তু চালু রয়েছে পঠনপাঠন। এই অবস্থায় পড়ুয়াদের ভরসা অনলাইন ক্লাস। এদেশে মাঝে মাঝেই অনলাইন ক্লাসের করুণ ছবি প্রকট হয়। একই অবস্থা মার্কিন যুক্তরাষ্ট্রেও। সদ্যোই ক্যালিফোর্নিয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে স্কুলের হোমওয়ার্ক করার জন্য দুই মার্কিন ছাত্রীকে ভরসা করতে হচ্ছে স্থানীয় একটি রোস্তোরাঁরা ফ্রি ওয়াইফাইয়ের ওপর। 

  • undefined

    Coronavirus World19, Apr 2020, 12:21 PM

    মৃতের সংখ্যায় প্রথম চিন মার্কিনযুক্তরাষ্ট্র নয়, করোনায় মৃত্যুর সঠিক সংখ্যা প্রকাশের করতে হুঁশিয়ারি ট্রাম্পের

     করোনাভাইরাসের মৃতের সংখ্যায় এখনও প্রথম স্থানে রয়েছে চিন।  মার্কিন যুক্তরাষ্ট্র নয়। আবারও বেজিংকে রীতিমত হুঁশিয়ারি দিয়ে বললেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর প্রকৃত তথ্য গোপন করছে চিন। হোয়াইট হাউসে সাংবাদিক সম্মেলনে আবারও এই অভিযোগ করেন প্রেসিডেন্ট ট্রাম্প। গত শুক্রবারই আচমকাই মৃতের সংখ্যা প্রায় এক হাজার বাড়িয়ে দিয়েছিল চিন। উনান পুরসভার পক্ষ থেকে নতুন তথ্য পেশ করে বলা হয়েছিল আগে কিছু ভুল থাকায় তা সংশোধন করা হয়েছে। আর এই কারণেই চিনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা আচমকাই বেড়ে দাঁড়িয়েছে ৪৬৩২। যা নিয়েই আবারও আসরে নেমে পড়েছেন মার্কিন প্রেসিডেন্ট।