মালাং  

(Search results - 3)
  • দিশার ছবি

    Bollywood13, Mar 2020, 3:25 PM IST

    শরীর তো অনেক দেখিয়েছেন এবার অভিনয়টা শিখুন, নেটিজেনদের তোপের মুখে দিশা

    বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে দিশা পাটানি। একের পর এক ফটোশ্যুটে ঝড় তুলেছেন পুরুষের হৃদয়ে। কখনও অন্তর্বাস দেখিয়ে, কখনও বা জিমের ছবি পোস্ট করে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছেন দিশা। সম্প্রতি 'মালাং'-এর সাকসেস পার্টিতে হাজির হয়েছিলেন দিশা। উন্মুক্ত বক্ষে লাল রঙের পোশাকে নজর কেড়েছিলেন অভিনেত্রী। একের পর এক হট পোজে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়ার পাতা। কিন্তু হাজারো আলোর ঝলকানির মধ্যে তার এই হট পোজই ট্রোলের কারণ হয়ে দাড়িয়েছে। একটি ভিডিও প্রকাশ্যে আসতে না আসতেই জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সুন্দর পোশাক পরাই যেন কাল হয়ে দাড়িয়েছে। আপাতত নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী দিশা পাটানি।  

  • আদিত্য এবং দিশা

    Bollywood7, Jan 2020, 1:10 PM IST

    মুখোশের আড়ালে লুকিয়ে রহস্যের জট, প্রকাশ্যে এল 'মালাং'-এর ট্রেলার

    প্রথম ট্রেলারেই বাজিমাত করলেন দিশা-আদিত্য। একের পর এক ফটোশ্যুট, ম্যাগাজিনে রীতিমতো ঝড় তুলেছেন দিশা। রোম্যান্টিক ছবিতে আদিত্য রয় কাপুরের প্রেমে হাবুডুবু খাবেন দিশা।কুনাল খেমুর হাড় হিম করা হুমকি শোনা মাত্রই গা যেন শিউরে উঠবে।

  • கோல்டன் உடையில்... கையில் பூவோடு நிற்கும் திஷா

    Bollywood6, Jan 2020, 10:17 AM IST

    এ আবার কেমন চুম্বন, নয়া সংজ্ঞা দিশার

    একের পর এক ফটোশ্যুট, ম্যাগাজিনে রীতিমতো ঝড় তুলেছেন দিশা। রোম্যান্টিক ছবিতে আদিত্য রয় কাপুরের প্রেমে হাবুডুবু খাবেন দিশা। ছবির প্রথম পোস্টারেই বাজিমাত করলেন দিশা-আদিত্য। এবার আর জলের তলায় নয়, একেবারে কাঁধে চেপে চুম্বন করছেন দিশা।