মিথ্যাবাদী  

(Search results - 4)
  • <p>নেতিবাচকতা যখন কোনও ব্যক্তির উপর আধিপত্য বিস্তার শুরু করে, তখন সেই ব্যক্তি খারাপ থেকে ভাল-কে আলাদা করতে অক্ষম হয়। এরপর একদিন সে সমস্ত কিছু হারাতে থাকে। এই জাতিয় ব্যক্তির জীবনে অর্থের সংকটও দেখা দেয়, কারণ মহালক্ষ্মী সেই ঘরেই বাস করেন যেই ঘর ইতিবাচকতায় ভরা থাকে।</p>

     Astrology15, Oct 2020, 9:53 AM

    এই মানুষগুলি পাপের ঘোরে নিমগ্ন থাকে এদের থেকে দূরে থাকুন, চাণক্য নীতি

    চাণক্য একজন শিক্ষকের পাশাপাশি বিদ্বান ও জ্ঞানী ব্যক্তি ছিলেন। চাণক্যের বিভিন্ন বিষয়ে গভীর জ্ঞান ছিল। চাণক্য তাঁর নীতিতে নিজের অভিজ্ঞতার ভিত্তিতে যা জানতেন এবং বুঝতে পেরেছিলেন তা লিপিবদ্ধ করেছেন। চাণক্যের মতে একজন ব্যক্তি ভাল ও মন্দ তা তাঁর কর্ম দ্বারা বিবেচিত হয়ে। চাণক্যনীতি মতে, যে যে ভাল কাজ করছে সেই ভালো ব্যক্তি হিসেবে সমাজে বিবেচিত হয়েছে। মানব কল্যাণের বোধ নেই এমন কাজের স্থায়ী ফলাফল হয় না। মিথ্যা কথা বলে সুবিধা গ্রহণ করার একটি খারাপ কাজ। যারা এটি করেন তাদের কখনই সম্মানের চোখে  সমাজ দেখে না। যদি তিনি প্রভাবশালী হন, তবুও তার পিছনে লোকে এই স্বভাবের জন্য সমালোচনা করেন। 

  • undefined

    USA30, Sep 2020, 10:16 AM

    'কুকুর ছানা' থেকে 'মিথ্যাবাদী', মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনের বিতর্কে রীতিমত কুকথার ঝড়

    করোনাভাইরাস থেকে শুরু করে বেকারি আর অর্থনৈতিক বেহাল দশা-- সবই উঠে এলে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্সিয়াল বিতর্ক। পাশারপাশি উঠল কুকথার ঝড়। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সদ্যো তৈরি হওয়া ট্যাক্সকাণ্ডে কিছুটা হলেও অস্বস্তিতে ছিলেন। তারই সুযোগ নিয়ে ডেমোক্র্যাট প্রার্থী জো বিডন রীতিমত সুর চড়ালেন টেলিভিশন বিতর্কে। 
     

  • undefined

     Astrology3, Aug 2020, 12:19 PM

    একজন মিথ্যাবাদীর সত্যতা একদিন অবশ্যই প্রকাশ্যে আসে, চাণক্য নীতি

    চাণক্যের মতে একজন ব্যক্তি ভাল ও মন্দ তা তাঁর কর্ম দ্বারা বিবেচিত হয়ে। চাণক্যনীতি মতে, যে যে ভাল কাজ করছে সেই ভালো ব্যক্তি হিসেবে সমাজে বিবেচিত হয়েছে। মানুষের দৃষ্টিভঙ্গি সর্বদা ইতিবাচক, তাঁর দ্বারা সম্পাদিত প্রতিটি কাজই মানুষের কল্যাণের জন্য নিহিত। মানব কল্যাণের বোধ নেই এমন কাজের স্থায়ী ফলাফল হয় না। চাণক্যের নীতি অনুযায়ী, কারও ক্ষতি করার জন্য করা কাজ কখনই নিজের জন্য সঠিক হয় না। সুতরাং এই দুষ্ট কাজগুলি এড়ানো উচিত।
     

  • undefined

    Election16, May 2019, 2:44 PM

    থাপ্পরের পর এবার কান ধরে ওঠবোস! মোদীর বিরুদ্ধে আরও ঝাঁঝালো মমতা

    আগে বলেছিলেন মোদীকে গণতন্ত্রের থাপ্পর মারবেন। এবার সরাসরি কান ধরে ওঠবোস করানোর নিদান। বিদ্যাসাগরের মূর্তি ভাঙা প্রসঙ্গে নরেন্দ্র মোদী মিথ্যা বলছেন দাবি মমতা বন্দোপাধ্যায়ের।