মুকুল রায়  

(Search results - 114)
  • Kolkata8, Aug 2020, 6:47 PM

    'সুযোগ নিচ্ছেন মমতা', তড়িঘড়ি মুকুল নিয়ে 'ভোল বদল' দিলীপের

    নরম-গরম ছেড়ে রাতারাতি ঠান্ডা। বিজেপিতে 'মিলে গেল' দুই মেরু। এক নাড্ডার ফোনে বিজেপির প্রচারে দিলীপের সঙ্গে  হাত মেলালেন মুকুল। অপর দিকে,খোদ রাজ্য বিজেপির সভাপতি  বললেন, মুকুল দার সঙ্গে বনিবানার কোনও অভাব নেই। এসবই মিথ্যে প্রচার।

  • Kolkata4, Aug 2020, 10:16 AM

    হাতে ঘাসফুল-মনে পদ্মফুল, দলের 'গদ্দারদের' নিয়ে চিন্তায় তৃণমূল

    ঘরের মধ্য়েই রয়েছে শত্রু। এখনই খুঁজে না বের করলে পরিস্থিতি হবে লোকসভা নির্বাচনের মতো। তাই তড়িঘড়ি ঘাসফুলের 'গিরগিটি'দের খুঁজে বের করতে নির্দেশ এসেছে কালীঘাট থেকে। ২০২১ বিধানসভা নির্বাচনের আগে এই সব ভেকধারীদের দলে চাইছেন না তৃণমূল সুপ্রিমো। 

  • Kolkata26, Jul 2020, 7:03 PM

    দিলীপকে পাল্টা দিলেন মুকুল,যোগ্যতা মানুষ ঠিক করবে-কোনও ব্যক্তি নয়

    ফের দিলীপ ঘোষের সঙ্গে সংঘাত জিইয়ে রাখলেন মুকুল রায়। দলে কে বড় নেতা তা নিয়ে বাদানুবাদ জারি রইল সংবাদ মাধ্য়মে। কী বললেন রাজ্য় বিজেপির চানক্য ?সম্প্রতি দিল্লি থেকে বিজেপির গুরুত্বপূর্ণ বৈঠক মাঝপথে ছেড়েই কলকাতায় ফিরে আসেন মুকুল রায়। যা নিয়ে জোর জল্পনা সৃষ্টি হয় রাজ্য় রাজনৈতিক মহলে। অনেকেই বলতে থাকেন,দলে নিজের মনের মতো জায়গা পাচ্ছেন না, তাই সরে যেতে চাইছেন মুকুল। এই জল্পনায় ঘি জোগান খোদ বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। এ প্রসঙ্গে তিনি বলেন, যোগ্যতার নিরিখে নেতার গুরুত্ব ঠিক হয়। সেটা প্রমাণ করতে হয়। 

  • <p>দিল্লির বাড়িতে কেন মোদী-শাহের ছবি উধাও, নিজেই উত্তর দিলেন মুকুল<br />
 </p>

    Kolkata26, Jul 2020, 5:38 PM

    দিল্লির বাড়িতে কেন মোদী-শাহের ছবি উধাও, নিজেই উত্তর দিলেন মুকুল

    দিল্লির বাড়ি থেকে মোদী-অমিত শাহের পোস্টার খুলে ফেলেছেন তিনি। রাজ্য় রাজনীতিতে বিজেপি ছাড়ার ইঙ্গিত দিতেই নাকি এহেন কাজ করেছেন বিজেপি  নেতা মুকুল রায়। সম্প্রতি  এই জল্পনা ঘিরে সরগরম হয় রাজ্য রাজনীতি। অবশেষে নিজেই এই প্রসঙ্গে মুখ খুললেন মুকুল রায়।
     

  • Kolkata26, Jul 2020, 4:26 PM

    অমিত শাহের সঙ্গে হতে পারে বৈঠক,ফের দিল্লিতে ডাক মুকুলকে

    রাজ্য়ে ফিরে আসতেই ফের দিল্লিতে তলব মুকুল রায়কে। শোনা যাচ্ছে, সরাসরি অমিত শাহের  সঙ্গে বৈঠকে বসার জন্য় ডাকা হয়েছে মুকুলকে। প্রাক্তন তৃণমূল নেতাকে রাজধানীতে আসার জন্য় আহ্বান জানিয়েছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।
     

  • Kolkata25, Jul 2020, 7:59 PM

    মনের মতো জায়গা নেই দলে,মুকুলের দিল্লির বাড়ি থেকে উধাও মোদী-শাহের ছবি

    দলে নিজের জায়গা নিয়ে চিন্তায় খোদ মুকুল রায়। একাধিকবার বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বকে সেই কথা বলা সত্ত্বেও কাজ এগোয়নি কিছুই। সূত্রের খবর, দিল্লিতে বঙ্গের বিধানসভা ভোট নিয়ে আলোচনার মাঝপথেই রাজ্য়ে সেই কারণে চলে এসেছেন তিনি। সব থেকে অবাক করার বিষয়, দলের সঙ্গে মুকুলের এই পরিস্থিতিতে দিল্লিতে মুকুলের বাসভবন থেকে সরেছে মোদী-অমিত শাহের ছবি। যাতে অবাক হয়েছে রাজ্য়ের রাজনৈতিক মহল।  

  • একুশে জুলাইয়ের সমাবেশ নিয়ে মুকুল রায়ের চ্যালেঞ্জ। ছবি- গেটি ইমেজেস

    Kolkata24, Jul 2020, 7:04 PM

    দিল্লিতে গিয়েও বিজেপির বৈঠকে যোগ দিলেন না, মুকুলের অনুপস্থিতি জল্পনা বাড়াচ্ছে রাজ্য রাজনীতিতে

    দিল্লিতে গিয়েও বিজেপির বৈঠকে অনুপস্থিত মুকুল, চোখের চিকিৎসার জন্য ফিরে এলেন কলকাতায়, যা নিয়ে ক্রমে জল্পনা দানা বাঁধতে শুরু করেছে , মুকুলের সঙ্গে গেরুয়া শিবিরের দূরত্ব নিয়ে উঠছে প্রশ্ন।

  • Kolkata16, Jul 2020, 4:30 PM

    তাল কাটল ছন্দে, বিজেপিতে উল্টো সুর মুকুলের

    বিজেপি  বিধায়ক মৃত্যুতে এবার উল্টো সুর মুকুল রায়ের মুখে। সূত্রের খবর, দল যেখানে হেমতাবাদের বিধায়ক 'খুনে' সিবিআই চাইছে,সেখানে বিচারবিভাগীয় তদন্ত চেয়েছেন মুকুল। শোনা যাচ্ছে, দলের সঙ্গে এই তরজায় নাকি টুইটার থেকেই সরে আসেন মুকুল। আচমকা মুকুল রায়কে টুইটারে না পেয়ে নানান জল্পনা তৈরি হয়। যদিও পরে টুইটারে ফিরে বিজেপি নেতা জানান, টেকনিক্যাল সমস্যার জন্যই তার অ্যাকাউন্ট টুইটারে দেখা যাচ্ছিল না। 
     

  • একুশে জুলাইয়ের সমাবেশ নিয়ে মুকুল রায়ের চ্যালেঞ্জ। ছবি- গেটি ইমেজেস

    Kolkata1, Jun 2020, 8:04 PM

    সব্যসাচী এলেও মুকুল নেই ,রাজ্য বিজেপির কমিটিতে বাদ চন্দ্র বসু

    'শিষ্য' এলেও 'গুরু' স্থান পেলেন না কমিটিতে। রাজ্য় বিজেপির কোনও পদে রাখা হল না মুকুল রায়কে। এমনকী দলের অস্বস্তি বাড়ানোয় কমিটি থেকে সরিয়ে দেওয়া হল চন্দ্র বসুকে। এমনকী সম্প্রতি আমফান নিয়ে ফিরহাদকে বিড়ম্বনায় ফেলেও দলের কমিটিতে স্থান হল না শোভন চট্টোপাধ্য়ায়ের।   
     

  • Kolkata1, Jun 2020, 5:22 PM

    লক্ষ্য ২০২১-এর বিধানসভা নির্বাচন, রাজ্য বিজেপিতে বড়সড় পরিবর্তন

    নতুন সাধারণ সম্পাদক পদে এলেন পুরুলিয়ার সাংসদ জ্যোতিরময় সিং মাহাতো। ২০২১ এর বিধানসভাকে পাখির চোখ করে রাজ্য কমিটিতে বড় ধরনের পরিবর্তন করা হল। সাধারণ সম্পাদক পদ থেকে সরিয়ে দেওয়া হল রাজু বন্দ্যোপাধ্যায় ও প্রতাপ বন্দ্যোপাধ্যায়কে।

  • Kolkata15, Mar 2020, 9:46 PM

    পুরভোট পিছোনোর কথা বলবে না বিজেপি, নয়া চালে তৃণমূলকে মাত মুকুলের

    রাজ্য়  নির্বাচন কমিশনের কাছে ভোট পিছোনোর কথা বলবে না বিজেপি। করোনা নিয়ে আতঙ্ক থাকলেও নিজেরা এ বিষয়ে আগ বাড়িয়ে কিছু বলবে না। সোমবার নির্বাচন কমিশনের সর্বদল বৈঠকের আগের দিন এই কথা বললেন মুকুল রায়। 
     

  • একুশে জুলাইয়ের সমাবেশ নিয়ে মুকুল রায়ের চ্যালেঞ্জ। ছবি- গেটি ইমেজেস

    Kolkata12, Mar 2020, 6:27 PM

    বিজেপিতে এখনও 'বহিরাগত', মুকুলকে নিয়ে চিন্তায় শাহ ব্রিগেড

    দলে থেকেও দিলীপ ব্রিগেডের কাছে দূরের মানুষ তিনি। বেশ কয়েক বছর কেটে  গেলেও পদ্মে এখনও 'ফরেন বডি' মুকুল রায়। রাজ্য় বিজেপিতে দিলীপ-মুকুলের দ্বন্দ্ব যে পুর নির্বাচনে প্রভাব ফেলবে তা বুঝতে পারছে কেন্দ্রীয় নেতৃত্ব। বেগতিক দেখে রাজ্য়ে এখন দিলীপের পাশাপাশি মুকুলকেও সামনের সাড়িতে রাখতে চাইছে দিল্লির নেতারা।  

  • মুকুল রায়

    West Bengal9, Mar 2020, 3:48 PM

    করোনার প্রকোপ এড়াতে বার্তা মুকুল রায়ের, অংশ নিলেন না দোলের উৎসবে

    রং খেলা থেকে বিরত রইলেন রাজ্যের বিজেপি নেতা মুকুল রায়। অন্যবারের মত এদিনও সকাল থেকে তাঁর বাড়িতে ছিল অনুগামীদের ভিড়। কিন্তু করোনার প্রকোপ এড়াতে তিনি দোল খেললে না বলেও জানিয়েছেন। পাশাপাশি করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে কেন্দ্রীয় সরকারের দেওয়া গাইড লাইন মেনে চলার পরামর্শ দেন মুকুল রায়।

  • Kolkata27, Feb 2020, 9:58 PM

    লাভপুর হত্যাকাণ্ডে সাময়িক স্বস্তি, ২ মার্চ সিউড়িতে হাজিরা মুকুলের

    লাভপুর হত্যাকাণ্ডে নাম জড়ানো বিজেপি নেতা  মুকুল রায়ের খানিকটা স্বস্তি মিলল আদালত থেকে। মুকুল রায়কে আরও ২ সপ্তাহ গ্রেফতার করা যাবে না বলে বৃহস্পতিবার অন্তর্বর্তীকালীন স্থগিতাদেশের মেয়াদ বাড়ায় বিচারপতি জয়মাল্য বাগচি এবং বিচারপতি শুভ্রা ঘোষের ডিভিশন বেঞ্চ। তবে ২৯ ফেব্রুয়ারির পরিবর্তে  আগামী ২ মার্চ দুপুর ১২ টা থেকে ২ টোর মধ্যে সিউড়ি থানায় তাঁকে হাজির হতেই হবে বলে আদালত স্পষ্ট করে দিয়েছে।

  • Kolkata12, Feb 2020, 8:13 PM

    থানায় ডাকলেও গ্রেফতার নয়, সুজিত সামের মামলায় ২৩ এপ্রিল পর্যন্ত স্বস্তিতে মকুল

    কালীঘাট থানায় সুজিত সামের করা এফআইআরের প্রেক্ষিতে আগামী ২৩ এপ্রিল পর্যন্ত মুকুল রায়ের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া যাবে না। এমনই নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। ফলে তদন্তের প্রয়োজনে কালীঘাট থানা মুকুলকে ডাকলেও ২৩ এপ্রিল পর্যন্ত  গ্রেফতার করা যাবে না মুকুলকে।