মুজফ্ফরপুর  

(Search results - 4)
  • <p>করণ জোহারের ফলোয়াড়দের সংখ্যা কমেছে সবচেয়ে বেশি। সোশ্যাল মিডিয়ায় ট্রোল করার পাশাপাশি, ব্যান করার দাবি উঠছে তাঁদের ছবি। গোটা দেশ এঁদের এবং স্টারকিডদের বিরুদ্ধে ফুঁসছে।&nbsp;<br />
&nbsp;</p>

    Bollywood8, Jul 2020, 10:31 PM

    সুশান্ত মৃত্যুতে সলমন-করণ-বনশালীর সাময়িক মুক্তি, মামলা খারিজ বিহার আদালতে

    সলমন, করণ, বনশালী, একতার বিরুদ্ধে মামলা খারিজ। মুজফ্ফরপুরের আদালতে এঁদের বিরুদ্ধে মামলা রুজু করেছিলেন আইনজীবী সুধীর কুমার ওঝা। অভিযোগ ছিল, এঁদের স্বজনপোষণের কারণে এমন পদক্ষেপ নিতে বাধ্য হয়েছিলেন সুশান্ত। জানানো হয়, বিষয়টি আদালতের এক্তিয়ারের বাইরে।

  • <p>সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে বয়কট বলিউড মাফিয়া গ্যাং নামে একটি পিটিশনে সই করে চলেছে নেটিজেনরা। জাস্টিস ফর সুশান্তে সামিল দেশের একাধিক নেটিজেন।</p>

    Bollywood19, Jun 2020, 4:12 PM

    'সলমন খান মুর্দাবাদ', বিং হিউমানের সামনে প্রতিবাদ মিছিল, বিচার চায় সুশান্ত-ভক্তরা

    আইনি বিপাকে সলমন খান, করণ জোহার, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর সহ আরও চারজন বলিউড তারকা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পিছনে দায়ী এঁরাই। দাবি আইনজীবি সুধীর কুমার ওঝার। সুশান্তের মৃত্যুর সঙ্গে যোগসাযোগ রয়েছে বলিউডের বহু তারকাদের। তাঁরাই নাকি ঠেলে দিয়েছে সুশান্তকে মৃত্যুর দিকে। মুজফ্ফরপুরের আদালতে মামলা রুজু হয়েছে এই আট জন তারকাদের বিরুদ্ধে। এরই মধ্যে সলমনের বিরুদ্ধে বিং হিউমান শোরুমের সামনে 'সলমন খান মুর্দাবাদ' বলে স্লোগানে ভাসছে প্রতিবাদীরা। সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে বলিউড মাফিয়াকে। সেই গ্যাংয়ে রয়েছেন সলমন খান।

  • <p>Witchcraft</p>

    India 6, May 2020, 7:43 PM

    লকডাউনে ঘোর সমস্যায় পড়লেন তিন 'ডাইনি বুড়ি', পান করতে হল প্রস্রাব

    লকডাউনেও ভারতে খোঁজ মিলছে ডাইনির। এবার তিন মহিলাকে প্রস্রাব খেতে বাধ্য করা হল। সেই সঙ্গে কেটে দেওয়া হল তাদের চুল। ইতিমধ্যে নয় জনকে গ্রেফতার করা হয়েছে।

     

  • undefined

    India 4, Oct 2019, 3:52 PM

    পুজোর মধ্যেই বিপাকে মণিরত্নম-অপর্ণারা, রাষ্ট্রদোহের অভিযোগে দায়ের হল এফআইআর

    গত জুলাই-তে গণ হিংসা নিয়ে উদ্বেগ প্রকাশ করে নরেন্দ্র মোদীকে চিঠি দিয়েছিলেন বুদ্ধিজীবীরা। বিহারের মুজফ্ফরপুরে সেই ৪৯ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের হল। স্থানীয় এক আইনজীবী এই বুদ্ধিজীবীদের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। সেই আবেদন মেনে চিফ জুডিশিয়াল জাস্টিস এফআইার করার নির্দেশ দেন।