মুনমুন সেন  

(Search results - 5)
  • রিয়া সেনের ছবি

    Bollywood25, Jun 2020, 9:35 AM

    'বোল্ড ও সেক্সি দৃশ্যের জন্যই যেন আমি তৈরি', স্টিরিওটাইপ নিয়ে মুখ খুললেন রিয়া

    বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। মা কিংবা বোন রাইমার মতো কেরিয়ারে অতটাও সাফল্য পাননি রিয়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। 'বোল্ড ও সেক্সি' ট্যাগ কীভাবে তার কেরিয়ার নষ্টের পিছনে দায়ী তা নিয়েই মুখ খুলেছেন রিয়া।

  • <p>মন্দাকিনি-মুনমুন, শর্মিলা-ডিম্পল, বিকিনিতে বম্বশেল সত্তরের নায়িকারা </p>

    Bollywood5, Jun 2020, 4:57 PM

    মন্দাকিনি-মুনমুন, শর্মিলা-ডিম্পল, বিকিনিতে বম্বশেল সত্তরের নায়িকারা

    বডিউড বিকিন বেব বলতে আমরা এখন যাঁদের চিনি তাঁরা হলেন, দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, বিপাশা বসু। তবে এনাদের আগেও বিকিনিতে সিনেপ্রেমীদের মন কাঁপিয়ে দিয়েছেন সত্তরের নায়িকারা। শর্মিলা ঠাকুর, জিনত আমান, মন্দাকিনি, মুনমুন সেন থেকে শুরু করে রাখি গুলজার, পারভিন বাবি, ডিম্পল কাপাডিয়া, মুমতাজ। প্রত্যেকের বিকিনি অবতার রীতিমত টক্কর দেবে এখনকার অভিনেত্রীদের। তাঁদের গ্ল্যামারে অবশ্য হার মানবে নতুম প্রজন্মের নায়িকারা। এখন বিকিনি পরে পোজ দেওয়া তেমন কঠিন বিষয় নয়, তবে সেই সময় যেখানে ভারতীয় দর্শকের কাছে শাড়ি কিংবা সালোয়ার ছাড়া মেনস্ট্রিম অভিনেত্রীদের আর কোনও পোশাকে দেখা পছন্দ করত না, সেখানেই রিস্ক এবং বিতর্ক এড়িয়ে বিকিনিতে আত্মবিশ্বাসী বলিউডে সত্তর দশকের নায়িকারা। 

  • মুনমুন সেন

    Bengali Cinema28, Mar 2020, 4:42 PM

    গৃহবন্দি দশায় পুরোনো ছবি শেয়ার করে মা 'মুনমুন'কে জন্মদিনের শুভেচ্ছা রাইমার, দেখুন ছবিতে

    মুনমুন সেনের আজ ৬৫ তম জন্মদিন। রাইমা পুরোনো দিনের ছবি শেয়ার করে মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করলেও তার আগে স্কুলে শিক্ষকতা করেছিলেন মুনমুন সেন। শুধু  বাংলা নয়, বলিউডেও নিজের অভিনয়ের ছাপ রেখেছিলেন মুনমুন।

  • Kolkata21, Jul 2019, 12:18 PM

    ক্রমেই বাড়ছে মন্ত্রী-অতিথিদের সংখ্যা, ভিভিআইপি জোন ঘিরে কড়া নিরাপত্তা

    মঞ্চে অনুষ্ঠান শুরু হয়েগিয়েছে। পার্থ চট্টোপাধ্যায়ের সঞ্চালনায় তিনটি গান পরিবেশনের পর এবার শুরু হয়েছে বক্তব্য পরিবেশন। মঞ্চে পার্থ চট্টোপাধ্যায়, মলয় ভট্টাচার্য, নচিকেতা ঘোষ, প্রিয়াঙ্কা সরকার, সোহম চক্রবর্তী, মুনমুন সেন, ও বিভিন্ন শীর্ষ স্থানীয় নেতৃত্বরা ইতিমধ্যেই উপস্থিত হয়েগিয়েছেন।

  • Election23, May 2019, 12:47 PM

    রবীন্দ্রনাথের লাইন উল্টে দিলেন বাবুল! ধড়ফড় করছে মুনমুনের বুক

    লোকসভা নির্বাচন ২০১৯-এর ভোট গণনা চলছে। আসানসোলে অনেক এগিয়ে গিয়েছেন বাবুল সুপ্রিয়। মুনমুন সেন বললেন বুক ধড়ফড় করছে।