মৃতদেহ  

(Search results - 153)
  • undefined

    Bengali Cinema18, Sep 2020, 7:56 AM

    রাতে বাথরুম থেকে উদ্ধার বিখ্যাত ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তের মৃতদেহ, মৃত্যু ঘিরে রহস্য

    প্রয়াত বিখ্যাত ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত। বৃপস্পতিবার রাত ১১টা নাগাত মিলল দেহ। অস্বাভাবিক মৃত্যু, বাথরুম থেকে মিলল দেহ। পরিবার সূত্রে খবর, মঙ্গলবার পারিবারিক ডিনারে শর্বরী দত্তের সঙ্গে শেষ দেখা ও কথা।

  • <p>চিকিৎসায় গাফিলতি নাকি পরিবারের অবহেলা, সন্তান প্রসবের পর বেঘোরে মৃত্যু বধূর<br />
&nbsp;</p>

    West Bengal14, Sep 2020, 6:17 PM

    চিকিৎসায় গাফিলতি নাকি পরিবারের অবহেলা, সন্তান প্রসবের পর বেঘোরে মৃত্যু বধূর

    চিকিৎসায় গাফিলতি নাকি পরিবারের অবহেলা। প্রসূতির মৃত্যুতে উত্তেজনা ছড়াল নার্সিংহোমে। মৃতদেহ এনে বিক্ষোভ পরিজনদের। বীরভূমের রামপুরহাটের ঘটনা।
     

  • <p>বাংলা_হস্তিশাবকের দেহ উদ্ধার</p>

    Midnapore12, Sep 2020, 10:24 AM

    মাছ ধরার জালে হস্তিশাবকের মৃতদেহ, চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে

    নদী পেরোতে গিয়ে জলের তোড়ে ভেসে গিয়েছিল হস্তিশাবক। মাছ ধরার জালে ধরা পড়ল সেই হস্তিশাবকের মৃতদেহ।  ঘটনার জেরে চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে। ওই এলাকায় প্রায় তিরিশ হাতির একটি রয়েছে বলে জানিয়েছে বন দফতর। 

  • <p><strong>তার আগে আখের ক্ষেত থেকে উদ্ধার হয়ে ১৩ বছরের কিশোরীর রক্তাক্ত দেহ। &nbsp;দুষ্কৃতীরা তার চোখ উপড়ে জিভ কেটে নিয়েছিল বলেও অভিযোগ ছিল পরিবারের।&nbsp;</strong></p>

    West Bengal11, Sep 2020, 12:48 AM

    চোখের আড়াল হতেই মেয়ের মৃতদেহ সামনে, নাবালিকার মৃ্ত্যু ঘিরে রহস্য

    মেয়ের আবদার মেটাতে কাঁচের চুড়ি কিনে আনতে গিয়ে ঘরের থেকে মেয়ের রহস্যজনক দেহ উদ্ধার। শেষ পর্যন্ত এমন কাণ্ড ঘটবে তা দুঃস্বপ্নেও বোধহয়  কল্পনা করে উঠতে পারেনি মা। পাশের বাজার থেকে বছর-দশেকের সুরাইয়া খাতুনের আবদার মেটাতে মা বাড়ির পাশে বাজার থেকে কাঁচের চুরি কিনে বাড়ি ফিরে বৃহস্পতিবার সন্ধ্যার  মুখে থ বনে গেলেন ঘরের দরজা খুলে।মেঝের উপর গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহ পড়ে রয়েছে ছোট্ট সুরাইয়ার। 

  • <p><br />
রাজ্যে ছেলের হাতে বাবা খুন, এই প্রথমবার নয়। তবে বাবাকে খুন করে ছেলের &nbsp;আচরণবিধিতে শিউরে উঠতে হয়। &nbsp;বছর ষাটের বৃদ্ধ বাবাকে নেশার ঘোরে খুন করে ছেলে। তারপর ঘরে টানা লম্বা ঘুম দেয় ছেলে। না কোনও মানসিক ভারসাম্য়হীনের ঘটনা নয়, তবে নিঃসন্দেহে নারকীয় ঘটনা।</p>

    Kolkata7, Sep 2020, 3:41 PM

    ট্যাংরায় ঘরের বাইরে মৃতদেহ, বাবাকে খুন করে শান্তির ঘুম দিল ছেলে

    রাজ্যে ছেলের হাতে বাবা খুন, এই প্রথমবার নয়। তবে বাবাকে খুন করে ছেলের  আচরণবিধিতে শিউরে উঠতে হয়।  বছর ষাটের বৃদ্ধ বাবাকে নেশার ঘোরে খুন করে ছেলে। তারপর ঘরে টানা লম্বা ঘুম দেয় ছেলে। না কোনও মানসিক ভারসাম্য়হীনের ঘটনা নয়, তবে নিঃসন্দেহে নারকীয় ঘটনা।মা জানিয়েছেন, রবিবার রাতেও রোজের মত বাবা-ছেলের মধ্যে অশান্তি শুরু হলে, ভয়ে প্রতিবেশীর ঘরে চলে যান তিনি। ছেলের ভয়ে রাতে প্রতিবেশীর ঘরেই ঘুমান তিনি। সোমবার সকালে প্রতিবেশীরা দেখেন বাবা বাবু দাস বারান্দায় চিৎ হয়ে পড়ে আছেন। তাঁর নাকের কাছে রক্ত জমাট বেঁধে আছে। আর ঘরে বেঘোরে ঘুমোচ্ছে ছেলে রাজা দাস।  

  • <p>Image of Crime</p>

    Kolkata2, Sep 2020, 3:10 PM

    দমদমে বছর ২৩-র যুবতীর দেহ উদ্ধার ঘিরে ঘনীভূত রহস্য, ধর্ষন করে খুন কিনা তদন্তে পুলিশ

     দমদমে যুবতীর মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। যুবতীকে ধর্ষন করে  খুন কিনা তদন্তে পুলিশ। পাঁচিলের কাছে পাওয়া গিয়েছে রক্তের দাগ। তবুও অপেক্ষায় থেকেই গেল একের পর এক প্রশ্ন ।

  • undefined

    Bollywood29, Aug 2020, 8:05 PM

    সুশান্তের শরীরে আঘাতের চিহ্ন, গলায় ১৫-২০টি কীসের দাগ, বিস্ফোরক কুপার হাসপাতালের কর্মী

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের মোড় ঘুরছে ক্রমশ। সিবিআই এই তদন্তে হস্তক্ষেপ করার পর থেকেই রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, সিদ্ধার্থ পিঠানিকে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়ে গিয়েছে। রিয়ার জবাবে তেমন সন্তুষ্ট নয় সিবিআই যার জেরে তাঁকে ফের জেরা করা হয়েছে। এবার সিবিআই তদন্ত নয়, সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তির টুইটার অ্যাকাউন্ট থেকে ফাঁস হল নয়া তথ্য। একটি ভিডিও শেয়ার করতেই হতবাক নেটবাসী। 
     

  • <p>Why Indonesia's Torja tribe dig up corpses of their dearly departed every year</p>

    International26, Aug 2020, 10:31 PM

    প্রতি বছর সমাধী খুঁড়ে তোলা হয় প্রিয়জনদের মৃতদেহ, কেন এমনটা করে তোর্জা উপজাতি, দেখুন

    মৃতের সৎকার নিয়ে বিশ্বজুড়ে ছড়িয়ে আছে অদ্ভূত অদ্ভূত প্রথা। এমনই এক অদ্ভূত আচার পালন করে তোর্জা-রা। প্রতি বছর নিকটজনদের মৃতদেহ সমাধী খুঁড়ে তুলে আনে ইন্দোনেশিয় এই উপজাতি। কিন্তু এই উদ্ভট প্রথার কারণ কী?

     

  • <p><br />
সিদ্ধার্থই প্রথমে লকের ছবি পাঠায় এবং তারপরই আমি সেখানে যাই। কম্পিউটারাইজড লক ছিল বলে খুলতে প্রায় ১ ঘন্টা সময় লেগে যাবে বলেই লকটা ভাঙতে বলা হয়েছিল বলে জানান চাবিওয়ালা।</p>

    Bollywood23, Aug 2020, 11:02 AM

    ঘরে ঢুকেই দেখেন বিছানাতে ভাইয়ের মৃতদেহ, মুহূর্তে কী বলে উঠেছিলেন সুশান্তের দিদি

    দিদিদের আদরের একমাত্র ভাই। বুকে একরাশ স্বপ্ন নিয়ে টিনসেল টাউনে পা রেখেছিলেন সুশান্ত। একই সঙ্গে ভাইয়ের সাফল্য কামনা করেছিলেন পরিবার। মায়ের চলে যাওয়ার পর ভাইকে সন্তানের মতই আগলে রাখত দিদিরা। কিন্তু শেষ রক্ষা হল না। ১৪ তারিখ সুশান্তের ফ্যাটে ঢুকে কী দেখেছিলেন দিদি... 

  • <p><strong>এছাড়াও সুশান্তের শেষকৃত্যের সময় যখন তাকে নিয়ে যাওয়া হচ্ছিল তখনও মুম্বই পুলিশকে থাম্বস আপ দেখিয়েছেন সন্দীপ সিং। সুতরাং চিত্রনির্মাতা সন্দীপ সিং-এর উপর সন্দেহ ক্রমশ জোড়ালো হচ্ছে।</strong></p>

    Bollywood22, Aug 2020, 6:20 PM

    সন্দীপ সিংই সুশান্তের মৃত্যু পরিকল্পনায় 'মাস্টারমাইন্ড', সিবিআই-র তলবে অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে রিয়া চক্রবর্তীই এতদিন ছিলেন প্রাইম সাসপেক্ট। ইডি-র জেরা, সিবিআই-র তদন্ত সবকিছু মিলিয়ে জল্পনা তুঙ্গে। রিয়া এবং মহেশ ভাটের দিকে থেকে এবার সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন সুশান্তের এক কাছের বন্ধু সন্দীপ সিং। তাঁকে এবার তলব করবে সিবিআই। সুশান্তের মৃত্যুর পর থেকেই সন্দীপ সিংকে নিয়ে চলছিল সমস্যা। হাজারও প্রশ্ন উঠে আসে তাঁকে ঘিরে। সুশান্তের মৃতদেহ তাঁর বান্দ্রার ফ্ল্যাট থেকে নামানো শুরু করে, মর্গে যাওয়া, পুলিশের সঙ্গে যোগাযোগ রাখা সবই করছিলেন সন্দীপ। এখন তাঁকে নিয়েই সন্দেহপ্রকাশ করে সিবিআই। 

  • <p>বাংলা_গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু</p>

    West Bengal20, Aug 2020, 6:19 PM

    ঘরের মধ্য়ে বধূর ঝুলন্ত দেহ, পলাতক স্বামী

    মালদহে গৃহবধূর অস্বাভাবিক মৃত্য়ু ঘিরে উত্তেজনা ছড়াল পুকুরিয়ায়। ঘরের ভিতর থেকে মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। পুকুরিয়া থানার পরানপুরের গ্রামে গৃহবধূকে খুন করে দড়িতে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্য়াল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে পলাতক গৃহবধূর স্বামী ও শ্বশুর। ঘটনার তদন্ত শুরু করেছে পুকুরিয়া থানার পুলিশ।
     

  • <p>ফের রবিনসন স্ট্রিটের ছায়া, বাবার পচা গলা দেহ আগলে মেয়ে</p>

    Kolkata19, Aug 2020, 3:17 PM

    ফের রবিনসন স্ট্রিটের ছায়া, বেহালায় বাবার পচা গলা দেহ আগলে মেয়ে

    আবারও রবিনসন স্ট্রিটে ছায়া। এবার রবিনসন স্ট্রিটের পুনরাবৃত্তি সরশুনা সরকার হার্ট লেনে । মৃত বাবার পচা গলা দেহ দুদিন ধরে আগলে রাখল মানসিক ভারসাম্যহীন  মেয়ে। বুধবার সকালে পচা গন্ধ পেয়ে প্রতিবেশীরা থানায় খবর দিলে সরশুনা  থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ।
     

  • undefined

    Bollywood18, Aug 2020, 12:53 PM

    ভয়ঙ্কর দৃশ্য, সুশান্তের মৃত্যুর দিন ফ্ল্যাট থেকে কীভাবে দুটি মৃতদেহ বেরিয়েছিল, ফাঁস হল সত্য

    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট এখনও কাটেনি। এখনও শোক কাটিয়ে উঠতে পারেনি সুশান্তের পরিবার। এতদিন চুপ থাকলেও সুশান্তের পরিবার এবার ফুঁসে উঠেছে। ইতিমধ্যেই রিয়ার বিরুদ্ধে ১৬ দফা  বিস্ফোরক অভিযোগ এনেছেন অভিনেতার বাবা। প্রতিদিনই কিছু না কিছু মৃত্যুরহস্য বেরিয়ে আসছে সুশান্তের মৃত্যুতে। সম্প্রতি একটি ভয়ঙ্কর দৃশ্য প্রকাশ্যে এসেছে। সেই রহস্যই চাঞ্চল্য তৈরি করেছে। সুশান্তের ফ্ল্যাটের বাইরের একটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে,সেই ভিডিও দেখেই নেটিজেনরা বলেছেন সুশান্তের মৃত্যুর দিন একটি নয় বরং দুটি মৃতদেহ ফ্ল্যাট থেকে বার করা হয়েছিল।
     

  • <p>nepal reporter&nbsp;</p>

    International17, Aug 2020, 12:00 PM

    চিনা আগ্রাসনের খবর করার পরই নেপালে সাংবাদিক খুন, বাগমতীর জল থেকে উদ্ধার দেহ

    চিনা আগ্রাসনের খবর প্রথম যে সাংবাদিক প্রকাশ্যে এনেছিলেন তাঁর মৃতদেহ উদ্ধার হয়েছিল বাগমতী নদীর একটি জলবিদ্যুৎ কেন্দ্র সংলগ্ন এলাকা থেকে। মৃত সাংবাদিক বছর ৫০ এর বলরাম বানিয়া নেপালি দৈনিক কান্তিপুর-এর সহকারী সম্পাদক ছিলেন। রুই গ্রামে চিনা অনুপ্রবেশের ঘটনা নিয়ে তিনি একটি প্রবন্ধ লিখেছিলেন। তারপরই তাঁকে খুন করা হয় বলে অভিযোগ। তাঁর হত্যা করা হয়েছে বলেই স্পষ্ট করে জানিয়েছে পুলিশ প্রশাসন। 
     

  • <p>গায়ের রঙ কালো, গৃহবধূকে খুনের অভিযোগ কুলতলিতে</p>

    West Bengal16, Aug 2020, 1:51 PM

    গায়ের রঙ কালো, গৃহবধূকে খুনের অভিযোগ কুলতলিতে

    এক গৃহবধূকে পিটিয়ে খুনের অভিযোগ উঠলো দক্ষিণ ২৪ পরগণার কুলতলি থানার গোপালগঞ্জ গ্রামে। মৃতার নাম তুহিনা মোল্লা(২০) ওরফে মামনি। রবিবার সকালে শ্বশুর বাড়ি থেকেই উদ্ধার হয় তুহিনার মৃতদেহ। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে। এ বিষয়ে কুলতলি থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতের বাপের বাড়ির সদস্যরা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।