মেজাজ  

(Search results - 167)
  • <p>মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, &nbsp;রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া &nbsp;২৫ হাজার &nbsp;২০৭ জন থেকে কমে ২৪ হাজার ৮৮০ জন।<br />
&nbsp;</p>

    Kolkata28, Nov 2020, 8:28 AM

    বাংলায় একদিনের আক্রান্তের সংখ্য়া কমল, বাড়ল সুস্থতার হার, দেখুন ছবি

    শহরে ফুটবলের জয়ের আনন্দের রেশ লেগে আছে। পুজোর পর সুস্থতার হার বাড়লেও মানুষের সচেতনা বাড়েনি।  এদিকে আগামী ২৪ ঘন্টায় বাংলায় শীত ঢোকার প্রবল সম্ভাবনা। এবং শীতে বাড়তে পারে সংক্রমণ একথা আগাম জানিয়েছে বিশেষজ্ঞরা। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৪৭৩,৯৮৭ জন।   তাই উদ্বেগ বাড়ছে চিকিৎসকদেরও।  তবে সুখবরও আছে বাংলায় সুস্থতার হার বেড়ে হয়েছে  ৯৩.০৬ শতাংশ। স্বাস্থ্য ভবনের কোভিড বুলেটিন অনুযায়ী সংক্রমণে কী অবস্থা কলকাতা তথা রাজ্য়ের, এবার দেখে নেওয়া যাক।
     
     

  • <p>'শঙ্খ'র সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে ক্রমশ, অথচ সব ভুলে রোম্যান্টিক মেজাজে কার সঙ্গে 'মোহর'</p>

    Bengali Cinema25, Nov 2020, 8:13 PM

    'শঙ্খ'র সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে ক্রমশ, অথচ সব ভুলে রোম্যান্টিক মেজাজে কার সঙ্গে 'মোহর'

    বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মোহর নিয়ে দর্শকমহলে উত্তেজনা তুঙ্গে। মোহর এবং শঙ্খদীপের বিয়ে নিয়ে চলছে টানটান পর্ব। সেখানেই একের পর এক চমকের জন্য অপেক্ষায় রয়এছে দর্শকরা। মোহরের কাছে তার বিয়ের বিষয়টি এখনও অজানা। শঙ্খর প্ল্যানের ব্যাপারে মোহর কোনও টেরই পায়নি। বরং সে এখনও শ্রেষ্ঠাকেই শঙ্খর হবু বউ হিসেবেই ভাবে চলেছে। চোখে মুখে চাপা দুঃখ বারে বারে প্রকাশ পাচ্ছে ক্রমশ। তবুও কষ্ট সহ্য করে শঙ্খর বিয়ের নিমন্ত্রণ পেয়ে এসেছে মোহর। 
     

  • <p>Image of &nbsp;Arup Firhad Sovan&nbsp;</p>

    Kolkata16, Nov 2020, 3:28 PM

    ভাইফোঁটা নিলেন রাজ্যের ৩ মন্ত্রী, ধুতি-পাঞ্জাবি পরে খোশ মেজাজে ফিরহাদ-শোভন-অরূপ

    সোমবার ভাইফোঁটা নিলেন রাজ্যের তিন মন্ত্রী। 'আগামী বছর আগের মত ভাইফোঁটা নিতে পারব আমরা'। বোনের হাতে উপহার তুলে দেন মন্ত্রী শোভন দেব । ৬৫ আবাসিকের মধ্যাহ্নভোজের ব্যবস্থা করেন অরূপ।
     

  • <p>মহিলাদের কাছে নীলই আদর্শ প্রেমিক, তৃণা নাকি 'শ্যামা', ভালবাসার ইঙ্গিত কার জন্য</p>

    Bengali Cinema7, Nov 2020, 8:28 AM

    মহিলাদের কাছে নীলই আদর্শ প্রেমিক, তৃণা নাকি 'শ্যামা', ভালবাসার ইঙ্গিত কার জন্য

    প্রেমিক হিসাবে No 1 নীল ভট্টাচার্য। প্রেমিকাকে অভিযোগ করার কোনও সুযোগই দেন না তিনি। নিজেই এ কথা জানালেন অভিনেতা। তৃণা নাকি 'শ্যামা' কার জন্য রোমান্টিক মেজাজে নীল।

  • <p><br />
<strong>১০০ জন প্রভাবশালী ব্যক্তির তালিকায় রয়েছেন অ্যামেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, কমলা হ্যারিস, জো বাইডেন, চিনের প্রেসিডেন্ট শি জিনপিং, অ্যামেরিকার ফিজিশিয়ান অ্যান্থনি ফৌসি, নাসার বিজ্ঞানী ক্রিশ্চিনা কোচ, জেসিকা মের ও ব্রাজিলের প্রেসিডেন্ট জইর বলসোনারো।&nbsp;</strong></p>

    USA6, Nov 2020, 6:12 PM

    আবার রেকর্ড তৈরির পথে বাইডেন, ২৮ বছর পর ডেমোক্র্যাদের দিকে ঝুঁকে জর্জিয়া

    জো বাইডেন আর ডোনাল্ডার ট্রাম্পের দ্বৈরথ সব হিসেব ওলট পালট করে দিচ্ছে। একের পর এক রেকর্ড তৈরি করে যাচ্ছেন ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। অন্যদিকে একের পর এক পর এক আসন হাতছাড়া হওয়ায় মেজাজ হারাচ্ছেন রিপাব্লিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। হোয়াইট হাউস দখলের ম্যাজিক ফিগার ২৭০ এর অনেকটাই কাছে পৌঁছে গেছেন জো বাইডেন। কিন্তু ভোট গণনার তিন দিন পরেও অস্পষ্ট রয়েছে ছবি। তবে মার্কিন যুক্তরাষ্ট্রের মূল যুদ্ধক্ষেত্র জর্জিয়ায় ট্রাম্পের থেকে এগিয়ে রয়েছেন বাইডেন। 

  • <p>নীল নাকি 'সৌজন্য', কার জন্য এমন অবস্থা হল Red Hot তৃণার</p>

    Bengali Cinema4, Nov 2020, 2:11 AM

    নীল নাকি 'সৌজন্য', কার জন্য এমন অবস্থা হল Red Hot তৃণার

    'খড়কুটো' ধারাবাহিকে বিয়ের সানাই। গুনগুন ও সৌজন্যের বিয়ের ঝলক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিয়ের দিনই সৌজন্যকে মেজাজ দেখাল গুনগুন। ভিডিও শেয়ার করল তৃণা সাহা।

  • <p>'খড়কুটো'য় বিয়ের সানাই, ছাদনাতলাতেই শুরু গুনগুন-সৌজন্যের খুনসুটি</p>

    Bengali Cinema2, Nov 2020, 3:45 PM

    'খড়কুটো'য় বিয়ের সানাই, ছাদনাতলাতেই শুরু গুনগুন-সৌজন্যের খুনসুটি

    'খড়কুটো' ধারাবাহিকে বিয়ের সানাই। গুনগুন ও সৌজন্যের বিয়ের ঝলক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিয়ের দিনই সৌজন্যকে মেজাজ দেখাল গুনগুন। ভিডিও শেয়ার করল তৃণা সাহা।

  • <p>वर्कफ्रंट की बात करें तो संजय की आने वाली फिल्मों में शमशेरा, केजीएफ चैप्टर 2, पृथ्वीराज, भुज : द प्राइड ऑफ इंडिया और तोरबाज शामिल हैं। इनमें से कुछ फिल्में पूरी हो चुकी हैं, जबकि कुछ में थोड़ा बहुत काम बाकी है।<br />
&nbsp;</p>

    Bollywood31, Oct 2020, 9:14 AM

    ক্যান্সারকে হারিয়ে নয়া হেয়ারস্টাইল, আবারও পুরোনো মেজাজে সঞ্জুভাই

    গত কয়েকমাসে ভক্তদের বেজায় চিন্তায় ফেলে দিয়েছিলেন সঞ্জয় দত্ত। এক কথায় বলতে গেলে সঞ্জয় দত্তের ক্যান্সারের খবরে ভক্তরা ভেঙে পড়েছিল, কিন্তু কিছু দিনের মধ্যে সুখবর শুনিয়েছিলেন সঞ্জুভাই। ক্যান্সারকে কাত করে আবারও পুরোনো মেজাজে ধরা দিলেন ফ্রেমে। 

  • undefined

    India 21, Oct 2020, 7:27 PM

    বাবা না ছেলে, কার জন্য জনসভাতে মেজাজ হারালেন নীতিশ কুমার, দেখে নিন কী বললেন তিনি

    এক দিকে আরজেডি প্রধান তেজস্বী যাদব। আর অন্যদিকে এলজেপি প্রধান চিরাগ পাসোয়ান। দুই তরুণ কী চাপ বাড়াচ্ছে বর্ষিয়ান রাজনীতিবিদ তথা বিহারের মুখ্যমন্ত্রীর নীতিশ কুমারের ওপর। বিধবার সরণ জেলার পারসা বিধানসভা কেন্দ্রের নির্বাচনী প্রচারে নীতিশ কুমারকে দেখে তেমনই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। ঠান্ডামাথার অভিজ্ঞতা সম্পন্ন রাজনীতিবিদ হিসেবেই পরিচিত নীতিশ কুমার। তাঁকে প্রকাশ্যে মেজাজ হারাতে দেখা যায়নি বলা যেতেই পারে। কিন্তু এদিন প্রকাশ্য জনসভায় রীতিমত মেজাজ হারারেন নীতিশ কুমার। ধকম দিলেন সভায় আসা এক জন জনতাকেই। 
     

  • <p style="text-align: justify;">बता दें, सोशल मीडिया पर सिद्धार्थ शुक्ला से अक्सर शहनाज से शादी को लेकर सवाल किया जाता रहा है। फैंस दोनों की शादी चाहते हैं। लेकिन, एक्टर उन्हें अपनी बहुत अच्छा दोस्त मानते हैं।&nbsp;</p>

    Bollywood21, Oct 2020, 11:47 AM

    'গায়ে হাত দেবে না, আমার গার্লফ্রেন্ড আছে', মেজাজ হারিয়ে বিস্ফোরক সিদ্ধার্থ

    সিনিয়র হিসেবে ফের দু-সপ্তাহের জন্য বিগ বসের ঘরে উপস্থিত হয়েছেন সিদ্ধার্থ। বিগ বস ১৪-র এপিসোডে এসেও ঝামেলায় জড়িয়ে পড়েন সিদ্ধার্থ। ঝামেলা চলাকালীন সিদ্ধার্থর মুখ থেকে বেরিয়ে আসে বিস্ফোরক কথা। মন্তব্য করার পরই সিদ্ধার্থ-শেহনাজের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

  • <p>The moments of Subhashree and Raj playing with their baby boy have become quite special for fans.</p>

<p>&nbsp;</p>

    Bengali Cinema21, Oct 2020, 11:00 AM

    ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত শুভশ্রী, পঞ্চমীর সকালেই 'সেক্সি মাম্মা' কে আদরে ভরিয়ে দিলেন রাজ

    সোশ্যাল মিডিয়ায় ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছেন শুভশ্রী। আলোআধারিতে রাজ-শুভশ্রীর এই ছবি মুহূর্তে নজরে কেড়েছে নেটিজেনদের।  দীর্ঘদিন বাদে খুশির মেজাজে দেখা গেল শুভশ্রীকে।  ইনস্টাগ্রামে  আনন্দ মুহূর্তের ছবি পোস্ট করেছেন সেক্সি মাম্মা।

  • <p>Relationship</p>

     Astrology17, Oct 2020, 3:08 PM

    এই ৫ রাশির সঙ্গে প্রেম হলে সতর্ক থাকুন, এদের প্রতি মুহূর্তে মুড সুইং হয়

    জ্যোতিষশাস্ত্র প্রায়ই একজন ব্যক্তির ব্যক্তিত্বের ব্যাখ্যা করার জন্য এবং তার জন্মের সময় সূর্য, চন্দ্র, এবং অন্যান্য জ্যোতিষ্কগুলির অবস্থানের উপর ভিত্তি করে তার জীবনের ভবিষ্যদ্বাণী করার জন্য ব্যবহৃত হত। দৈনন্দিন জীবনে অনেক সময় সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে কিন্তু তাই বলে সামান্য় তর্ক বা ঝগড়া একটা সম্পর্কের ভাঙনের কারণ হতে পারে ৷ তবে জ্যোতিষশাস্ত্রের মতে এমন কিছু রাশি আছে যাদের সঙ্গে আপনার সম্পর্ক তৈরি হলে, আপনাকে প্রতি মুহূর্তে থাকতে হবে সতর্ক। কারণ এমন কয়েকটি রাশি আছে যাদের কথায় কথায় মেজাজ বদলে যায়। ফলে এদের বুঝে ওঠা খুব দুষ্কর হয়ে ওঠে। জেনে নিন সেই রাশিগুলি সম্পর্কে। 

  • <p>টলিউডের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী একের পর এক ছবি দিয়ে সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন। সাংসদ অভিনেত্রীকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়া।</p>

    Bengali Cinema11, Oct 2020, 1:22 PM

    লন্ডনে শ্যুটিংয়ের ফাঁকে লং ড্রাইভ, রোম্যান্টিক মেজাজে কার সঙ্গে মিমি

    তখন সবেমাত্র কোভিড ধীরে ধীরে থাবা বসাচ্ছে ভারতে। বাংলাতেও মাথা চারা দিয়ে উঠছে এক একটি কেস। সেই সময় লন্ডন থেকে তড়িঘড়ি ফিরে এসেছিলেন মিমি। লন্ডনে ছবির শ্যুটিংয়ের জন্য ছিলেন তিনি। প্যানডেমিকে ওখানে আটকে না থেকে সঠিক সময় সিদ্ধান্ত নিয়ে ফিরে আসেন। সেই পরিস্থিতি কাটিয়ে এবার ফের রওনা দিচ্ছেন লন্ডন। যার আগে তিনি করিয়ে ফেলেন কোভিড পরীক্ষা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি। পিপিই কিট পরে স্বাস্থ্যকর্মী মিমির নমুনা সংগ্রহ করেন। 

  • <p>কর্মিসভায় &nbsp;মেজাজ সপ্তমে, &nbsp;কৃষিমন্ত্রীকে 'অপদার্থ' বলে কটাক্ষ অনুব্রতের<br />
&nbsp;</p>

    West Bengal10, Oct 2020, 12:12 AM

    কর্মিসভায় মেজাজ সপ্তমে, কৃষিমন্ত্রীকে 'অপদার্থ' বলে কটাক্ষ অনুব্রতের

    বিধানসভা ভোটের মুখে ব্লকে ব্লকে তৃণমূলের কর্মিসভা। অনুন্নয়ন ও দুর্নীতির অভিযোগে মেজাজ হারালেন অনুব্রত। 'অপদার্থ' বলে কটাক্ষ করলেন কৃষিমন্ত্রীকে। বিতর্ক তুঙ্গে রাজ্য়ের শাসকদলের অন্দরে।
     

  • undefined

    India 9, Oct 2020, 2:59 PM

    ১৩ বিঘা জমি নিয়ে বিবাদ, রাজস্থানে পুরোহিতকে জীবন্ত পুড়িয়ে মারল মিনা সম্প্রদায়ের যুবকরা

    জমি বিবাদ ছিল। মন্দিরের জমি দখলে বাধা দিয়েছিলেন। আর তাতেই মেজাজ হারিয়ে দুষ্কৃতীরা এক মন্দিরের পুরোহিতের গায়ে পেট্রোল ঢেলে জীবন্ত অবস্থায় জ্বালিয়ে দিল।  এই নির্মম ঘটনার সাক্ষী রইল রাজস্থানেরর রাজধানী জয়পুর থেকে মাত্র ১৭৭ কিলোমিটার দূরে করুলি জেলা। আর এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমত তোলপাড় পড়ে গেছে রাজস্থান প্রশাসনে।