যিশু সেনগুপ্ত  

(Search results - 18)
  • <p>'সা রে গা মা পা' সঞ্চালনায় হাতেখড়ি আবিরের, পাল্টে গিয়েছে বিচারকের তালিকা, নতুন ছন্দে নিউ নর্মাল</p>

    Bengali Cinema23, Sep 2020, 6:09 PM

    'সা রে গা মা পা' সঞ্চালনায় হাতেখড়ি আবিরের, পাল্টে গিয়েছে বিচারকের তালিকা, নতুন ছন্দে নিউ নর্মাল

    নতুন ছন্দে, নতুন ছোঁয়ায় আসতে চলেছে সা রে গা মা পা। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় গানের রিয়্যালিটি শো। বদলে গিয়েছে সঞ্চালক, বিচারকের আসন, অনুষ্ঠানের বিভিন্ন নিয়ম। করোনার প্রকোপে যা যা নিয়ম বদলানোর তা তো বদলেছেই পাশাপাশি যিশু সেনগুপ্তের জায়গায় এসেছিলেন আবির চট্টোপাধ্যায়। তাঁকে যিশুর জায়গায় দেখে খানিক অবাক হয় দর্শকমহল। মাস খানেক আগে আবির নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একের পর এক প্রোমোর ভিডিও, ছবি পোস্ট করতেই  বেড়েছিল জল্পনা। 

  • কেবল টলিউড নয়, বলিউডেও ইতিমধ্যে পা রেখেছেন আবির। তাঁর উচ্চতা কেরিয়ারের এক বড় সাফল্যও এনেদিয়েছে বলে মনে করেন আবির। টলিউডের অভিনেতাদের মধ্যে সব থেকে লম্বা আবির চট্টোপাধ্যায়।

    Bengali Cinema19, Aug 2020, 2:07 PM

    যিশুর বদলে আবির, সা রে গা মা পা-র মঞ্চে এবার দেখা মিলবে বাঙালি তরুণীদের ক্রাসের

    'সা রে গা মা পা'র নতুন সঞ্চালক আবির চট্টোপাধ্যায়। যিশু সেনগুপ্তকেই এতদিন দর্শক দেখে এসেছে এই আসনে। হঠাৎই ভোলবদল মিউজিক রিয়্যালিটি অনুষ্ঠানের। নন-ফিকশনের দুনিয়ায় আবিরের নতুন পথচলা।

  • <p>টলিউডের 'ডটিং ড্যাড', বাবা ও মেয়ের জুটিতে সেরার সেরা রঞ্জিত থেকে জিৎ</p>

    Bengali Cinema5, Aug 2020, 11:31 AM

    টলিউডের 'ডটিং ড্যাড', বাবা ও মেয়ের জুটিতে সেরার সেরা রঞ্জিত থেকে জিৎ

    জীবনে নানা ধরণের সম্পর্কের মধ্যে একটি সম্পর্ক যেন সবচেয়ে আলাদা। সেই সম্পর্কে রয়েছে এক ভিন্ন বন্ধুত্ব আবার রয়েছে শাসনও। রয়েছে আগলে রাখার টান। এই সম্পর্ক হল বাবা ও মেয়ের সম্পর্ক। তা সে সেলেব্রিটিই হোক বা সাধারণ মানুষ। বাবা-মেয়ের সম্পর্ক চিরকালই ভিন্ন মর্যাদা পেয়ে এসেছে আমাদের আবেগে। মায়ের বকুনি থেকে লুকিয়ে রাখা। মেয়ের সঙ্গে দুষ্টুমি করা। মেয়েকে শাসন করার বয়স থেকে মেয়ের বকুনিতেই মনে করে ওষুধ খাওয়া। এভাবেই কেটে যায় জীবন। তেমনই টলিউডের কয়েকজন ডটিং ড্যাডদের নিয়ে এই বিশেষ প্রতিবেদন। 

  • undefined

    Bollywood3, Aug 2020, 11:54 AM

    সম্পর্কের থেকে অঙ্কের সমীকরণ সহজ, চিত্রনাট্যের বুনটেই বাজিমাত শকুন্তলা দেবীর

    এক সাধারণ মেয়ের অঙ্কে জিনিয়াস হয়ে ওঠার বাস্তব গল্পই শকুন্তলা দেবী। তিনি মানব কম্পিউডটর হিসেবেই ছিলেন পরিচিত। বায়োপিকের শুরু হয় যখন শকুন্তলা দেবীর বয়স তিন বছর।

  • Jisshu Sengupta

    Bengali Cinema25, Jul 2020, 11:23 PM

    'এই বছর পুজোতে কম খরচা করার প্রচেষ্টায় রয়েছি, পাঁচদিন সকলকে খাওয়ানোর ইচ্ছা আছে'

    বিদ্যা বালনের সঙ্গে যিশু সেনগুপ্তের মজার রসায়ন। 'শকুন্তালা দেবী'র শ্যুটিংয়ে নানা ঘটনা। ২০২০ দূর্গা পুজোর প্ল্যান। একে একে খোলসা করলেন অভিনেতা।

  • undefined

    Bengali Cinema24, Jul 2020, 3:56 PM

    নেপোটিজম নিয়ে মুখ খুললেন যিশু, আলিয়া-রণবীরের হয়ে সরব অভিনেতা

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ ও নেপোটিজম নিয়ে একের পর এক তারকা প্রশ্ন তুলেছে, গর্জে উঠেছে নেট দুনিয়াও। এবার সেই তালিকাতে নাম লেখালেন যিশু সেনগুপ্ত

  • Parambrata Chetterji and Soumitra Chatterji

    Bengali Cinema20, Jul 2020, 11:46 AM

    'মতের মিল অমিল',সৌমিত্রর 'অভিযান'-এ শেষ আড্ডায় আবেগাপ্লুত পরমব্রত

    সম্প্রতি শেষ হয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত  'অভিযান'-এর অংশ। দাপটের সঙ্গে শুটিং ফ্লোরে হাজির বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। শুটিংয়ের শেষ পর্বে এসে প্রবীণ অভিনেতাকে নিয়ে নস্ট্যালজিক হয়ে পড়েছেন  পরমব্রত। পুরো ছবির শুটিং আগস্টের মধ্যেই শেষ করতে চাইছে টিম অভিযান।

  • undefined

    Bengali Cinema15, Jul 2020, 10:04 AM

    ৮৫ তে দাঁড়িয়ে করোনাকে বুড়ো আঙুল, ফের শুরু সৌমিত্রর 'অভিযান'

    ফের শুটিং শুরু হয়েছ সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক 'অভিযান'-এর। বায়োপিক নিয়ে এগোচ্ছেন পরিচালক-অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। দাপটের সঙ্গে শুটিং ফ্লোরে হাজির বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। আপাতত তিন দিন ধরে চলবে শুটিং।

  • undefined

    Bollywood18, May 2020, 11:39 AM

    লকডাউনে আড্ডায় মাতলেন বিদ্যা-যিশু, পুরোনো স্মৃতি উষ্কে উঠে এল একাধিক কাহিনি

    সম্প্রতি বিদ্যা বালান ও যিশু সেনগুপ্ত জুটির ছবি শকুন্তলা দেবী ওয়েব প্ল্যাটফর্মের মুক্তি পেতে চলেছে। সেই ছবির প্রোমশনের মুখেই সোশ্যাল পাতায় লাইভে আসলেন বিদ্যা বালান। সঙ্গে ছিলেন যিশু সেনগুপ্ত।

  • <p>নীলাঞ্জনা-যিশুর ওয়েডিং রিসেপশন, নেটদুনিয়ায় ভাইরাল অ্যালবাম</p>

    Bengali Cinema21, Apr 2020, 12:52 PM

    নীলাঞ্জনা-যিশুর ওয়েডিং রিসেপশন, নেটদুনিয়ায় ভাইরাল অ্যালবাম

    পাপারাৎজী এবং ডিজিটাল দুনিয়ার কারণে ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখা ভারি মুশকিল। এর মধ্যেও কোন রকমে নিজেদের ব্যক্তিগত জীবনকে সকলের আড়ালে রেখেছেন। কোথায় কী করছেন, কোথায় যাচ্ছেন সবকিছুই পাপারাৎজীর থেকেই সরে গিয়েই করে থাকেন। তবে সম্প্রতি ভাইরাল হয়ে গিয়েছে যিশু ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিয়ের রিসেপশনের আন্দরমহলের বেশ কিছু ছবি। যেখানে তাঁদের ঘনিষ্ঠ কিছু মুহূর্তের পাশাপাশি টলিউডের অন্যান্য তারকাদের কোজি মোমেন্টস ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়।

  • অঙ্কুশের নেট দুনিয়ায় জনপ্রিয়তা এক প্রকার তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যা ৫৮৮ হাজার।

    Bollywood19, Feb 2020, 5:10 PM

    যিশুতেই মজলেন কঙ্গনা, মনিকর্ণিকার রেশ ধরেই থালাইভি-তে ডাক অভিনেতার

    বলিউডে একপ্রকার আধিপত্য বিস্তার করে নিয়েছেন এখন টলিউড অভিনেতা যিশু। ছোট ছোট পাঠেই বড় ছাপ ফেলেছেন অভিনেতা, তা আর বলার অপেক্ষা রাখে না। একের পর এক ছবিতে ক্রমেই ডাক পড়তে শুরু হয় যিশুর।

  • সৌমিত্র-যিশুর ছবি

    Bengali Cinema8, Feb 2020, 11:57 AM

    যাত্রা শুরু 'অভিযান' এর, ছোট্ট অপুর চরিত্রে যিশু

    সম্প্রতি শুরু হয়ে গিয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক 'অভিযান'-এর শ্যুটিং। ছবিতে যুবক সৌমিত্রের ভূমিকায় যিশুকে দেখা যাবে। ছবিতে উত্তম-সুচিত্রার ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও পাওলি দামকে। পরিচালক সত্যজিৎ রায়ের ভূমিকায় দেখা যাবে পরিচালক কিউকে।

  • অঙ্কুশের নেট দুনিয়ায় জনপ্রিয়তা এক প্রকার তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যা ৫৮৮ হাজার।

     Entertainment4, Feb 2020, 1:16 PM

    বলিউডে যিশুর ব্যাটিং, শুরু হল ভূমির সঙ্গে পরবর্তী ছবির শ্যুটিং

    টলিউডের থেকে এখন বলিউডে ছবির প্রস্তাব বেশি। যিশুর কলটাইম আগামী বেশ কিছুদিন ফুল। একের পর এখ ছবির খবর প্রকাশ্যে উঠে আসছে অভিনেতার। হিন্দির পাশাপাশি চলছে তেলেগু ছবিরও কাজ।

  • সৌমিত্র-পরমব্রতর ছবি

    Bengali Cinema20, Jan 2020, 10:23 AM

    জন্মদিনেই পর্দাফাঁস, জোড়া চমক নিয়ে হাজির পরমব্রত

     আরও একটি নয়া চমক দিলেন টলিতারকা পরমব্রত। সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক আসতে চলেছে। ছবির মুখ্য চরিত্রের জন্য পরিচালক  যিশু সেনগুপ্তকেই বেছে  নিয়েছেন। তৎকালীন বাংলা ইন্ডাস্ট্রির নানান অজানা তথ্যও উঠে আসবে এই ছবিতে।

  • undefined

    Photo Gallery30, Nov 2019, 3:28 PM

    ভক্তের সংখ্যা বিপুল, টলিউড তারকাদের পেছনে ফেলে এগিয়ে জিৎ

    সোশ্যাল মিডিয়ায় কম বেশি সব তারকারাই এক্টিভ। কিন্তু কোথাও গিয়ে খানিক ফারাক লক্ষ্য করা যায়. কেউ সর্বদাই পোস্ট করে ভক্তদের মন জয় করেন, কেউ আবার গরহাজির। কিনতু প্রথম সারিরতে থাকা প্রতিটি তারকাই টলিউডের সচল। প্রতিমুহুর্তে তাঁদের বিস্তারিত খবরাখবর, ছবি, প্রচার, ইত্যাদির হদিশ দিতেই থাকেন। টলিউডে জনপ্রিয়তার নিরিখে সার পাঁতচ তারকা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, জিৎ, যিশু সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়