যোগা  

(Search results - 293)
  • <p>আক্রান্তদের বাড়ির দোরগোড়ায় খাবার রেখে আসছেন শিক্ষক দ্রোণাচার্য বন্দ্যোপাধ্যায়</p>

    Coronavirus West BengalMay 16, 2021, 4:57 PM IST

    ফোন করলেই বাড়িতে পৌঁছচ্ছেন দ্রোণাচার্য, করোনা আক্রান্তদের মুখে তুলে দিচ্ছেন খাবার

    মালদহের প্রাথমিক শিক্ষক দ্রোণাচার্য ব্যানার্জি। করোনা আক্রান্ত অসহায় মানুষদের খাদ্য যোগানোর ভার নিয়েছেন। 

  • undefined

    CoronavirusMay 14, 2021, 9:25 PM IST

    বছর শেষের আগে ভারতের হাতে ৮টি করোনা টিকা, অগাস্ট থেকে কাটতে পারে সংকট

    ভারতে শুরু হয়েছে করোনাভাইরাসের দ্বিতীয় তরঙ্গে। আর এই দ্বিতীয় তরঙ্গে রীতিমত বিপর্যস্ত দেশ। নিত্যদিনই পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। করোনা-সংক্রমণ রুখতে ক্রমশই চাহিদা বাড়ছে ভ্যাকসিন বা করোনা টিকা। কিন্তু বর্তমানে দেশে টিকার যোগান না থাকলেই জুন মাস থেকে তা স্বাভাবিক হয়ে যাবে বলেও দাবি করা হয়েছেন কেন্দ্রীয় সরকার। স্বাস্থ্য মন্ত্রক থেকে জানান হয়েছে বছর শেষ হওয়ার আগেই ভারতের হাতে ২১৬ কোটি করোনা টিকার ডোজ থাকবে। নীতি আয়োগের সদস্য ভিকে পল জানিয়েছিলেন, ধীরে ধীরে টিকার সংকট কেটে যাবে। আগামী অগাস্ট মাস থেকে এদেশে টিকার উৎপাদন বাড়বে বলেও জানিয়ে দেওয়া হয়েছে। 

  • বিয়ের জন্য সত্তর যোগাযোগ করুন, বাজনা বাজিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট সনু সুদের
    Video Icon

    Good NewsMay 13, 2021, 1:46 PM IST

    'বিয়ের জন্য সত্তর যোগাযোগ করুন', বাজনা বাজিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সনু সুদ

    'বিয়ের জন্য সত্তর যোগাযোগ করুন'। 'প্রস্তুত রয়েছে আমাদের ব্যান্ড', বাজনা বাজিয়ে জানালেন খোদ সনু সুদ। সোশ্যাল মিডিয়ায় এমনই এক ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁকে দেখা যাচ্ছে ব্যান্ডের হয়ে বাজনা বাজাতে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।
     

  • undefined

    Coronavirus IndiaMay 11, 2021, 10:14 AM IST

    করোনায় আক্রান্ত পরিবারের পাশে এবার ফারহান, প্রতিদিন ১০০০ থালির যোগান দিচ্ছেন অভিনেতা

    বর্তমানে করোনা পরিস্থিতি সামাল দিতে একের পর এক তারকা মরিয়া হয়ে উঠেছে। সারা দেশ জুড়ে বিভিন্ন এনজিও কাজ করে চলেছে দিন-রাত্রী এক করে। মহামারি থেকে প্রতিটা মানুষকে বাঁচানোর প্রাণ পণ চেষ্টা,

  • undefined

    USAMay 9, 2021, 11:30 PM IST

    মাকে শুভেচ্ছা জানিয়ে মাতৃ দিবসে টুইট কমল্যা হ্যারিসের, কী কী বললেন বিশেষ বার্তায় মার্কিন উপরাষ্ট্রপতি

    খুব সাধারণ এক মার্কিন নাগরিক থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট হয়েছেন তিনি। জন্মসূত্রে তিনি ভারতীয়। ক্ষমতার শীর্ষে আসীন হয়েও তিনি তাঁর অতীত ভুলে যায়নি। এখনও শিকড়ের সঙ্গে তাঁর যোগাযোগ যে অবিচ্ছেদ্য তা আরও একবার স্পষ্ট করেদিলেন আমেরিকার ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস।  মাতৃ দিবসে তাঁর মা শ্যামলা গোপালনকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন তিনি। একই সঙ্গে নিজের ছোট ও তাঁর বোনের ছোটবেলার একটি ছবিও পোস্ট করেন কমল্যা হ্যারিস। 
     

  • undefined

    CoronavirusMay 9, 2021, 6:24 PM IST

    টিকা পাবেন ৩৬ কোটি ভারতীয়, রাশিয়ার স্পুটনিক ভি মোড় ঘুরিয়ে দেবে ভারতের করোনা যুদ্ধের

    ভারতের করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে যুদ্ধ জয়ে রাশিয়ার স্পুটনিক ভি  (sputkin V) কী আগামী দিনে হয়ে উঠতে চলেছে অন্যতম হাতিয়ার? অনেকটা তেমনই ইঙ্গিত দিলেন বিশেষজ্ঞরা। কারণ ২০২২ সালের মার্চ মাসের মধ্যে রাশিয়া ছেকে ৩৬১ মিলিয়ন স্পুটনিক ভি হাতে পেতে চলেছে ভারত। সেই প্রাপ্ত টিকার ডোজে প্রায় ৩৬কোটি ভারতীয়কে টিকা প্রদান করা যাবে বলেও আশা করছেন বিশেষজ্ঞরা।

  • undefined

    KolkataMay 6, 2021, 9:03 AM IST

    শুধু পশ্চিমবঙ্গেই কোভিডে একদিনে ১০০-র বেশি মৃত্যু, সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগণা


    কোভিডে ফের ভয়াবহ পরিস্থিতি রাজ্যে। আবার  গত ২৪ ঘন্টায় মৃতের সংখ্যা লাফিয়ে ছাড়াল শতাধিক।ওদিকে শপথ নেওয়ার পর মমতা কোভিড থেকে রাজ্যবাসীকে বাঁচানোতেই প্রধান লক্ষ্য নিয়েছেন। ওদিকে কোভিড ইস্যুতে ভ্যাকসিন, রেমডেসিভির যোগান বৃদ্ধিতে একাধিক আর্জি নিয়ে মোদীকে চিঠি মমতার। ওদিকে বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত ১০৩ জন এবং সংক্রমণ ১৮ হাজার ১০২ জন। এই মুহূর্তে কলকাতা তথা রাজ্যে কোভিড পরিস্থিতি নিয়ে যাবতীয় পরিস্থিতি সহ বুলেটিনের আবডেট থাকল, দেখুন ছবিতে-ছবিতে।
     

  • <p>Embarrassed, Sonam had no choice but to leave Malaika on her own. "Sonam tried to hold Malaika, but Malaika told her in no uncertain terms to back off. Malaika was in mood to listen to anybody. She told Sonam that she will manage her own self. At this point, Karan Johar and Manish came forward and took Malaika inside," a source was quoted as saying by Spotboye back then.</p>

    BollywoodMay 5, 2021, 2:18 PM IST

    করোনায় অর্থ সাহায্য করতে চান, কোথায় দিতে মুহূর্তে সাহায্য পৌঁছে যাবে, খোঁজ দিলেন সোনাম

    করোনার সময় দেশের পাশে প্রতিটা মানুষ। নিজ নিজ সামর্থ অনুযায়ী সাহায্যের জন্য এগিয়ে আসছে। কেউ দিচ্ছে অর্থ, কেউ দিচ্ছে সাধ্য ও সামর্থ অনুযায়ী যোগাযোগ। সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ, পিছিয়ে নেই সেই তালিকা থেকে কেউ।

  • <p>তবে দীর্ঘ দিন যাবত দুজনের সোশ্যাল মিডিয়ায় নেই একে অন্যকে নিয়ে কোনও পোস্ট। ফলোও করছেন না তাঁরা দুজন দুজনকে।&nbsp;</p>

    Bengali CinemaApr 26, 2021, 9:05 AM IST

    উন্মুক্ত উরু,পরণে নেই প্যান্ট, সাদা শার্টে উঁকি দিচ্ছে 'অন্তর্বাস', বই পড়তে গিয়েও Trolled নুসরত


    অনাবৃত উরু-লো নেক শর্ট ড্রেস এটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। বিতর্ক যখন তুঙ্গে, তখনই যেন বেশি করে হট অ্যান্ড সেক্সি অবতারে নিজেকে মেলে ধরেছেন নুসরত। প্যান্ট ছাড়াই শুধু শার্ট পরে বইয়ের পাতায় মুখ গুজেছেন নুসরত জাহান। অভিনেত্রীর সাহসী লুকেই ক্লিন বোল্ড হয়েছেন নেটিজেনরা, পাশাপাশি করোনা পরিস্থিতিতে সাংসদ অভিনেত্রীর এই ছবি দেখে ফুঁসে উঠেছেন নেটিজেনরা। সারা দেশে নেই অক্সিজেন, পর্যাপ্ত রক্তের যোগান নেই,  বাড়ছে মৃত্যুর হার, কঠিন পরিস্থিতিতে একজন সাংসদ হয়ে  কীভাবে সানডে ভাইব-এ মজেছেন নুসরত, ক্ষোভে ফেটে পড়ছেন সাইবারবাসী।

  • undefined

    West BengalApr 21, 2021, 9:27 PM IST

    জলপাইগুড়ির সঙ্গেও নিবিড় যোগাযোগ ছিল প্রয়াত কবি শঙ্খ ঘোষের, উকিলপাড়ায় ছিল তাঁর যাতায়াত

    সুদূর জলপাইগুড়ি জেলার সঙ্গেও নিবির সম্পর্ক ছিল কবি শঙ্খ ঘোষের। জলপাইগুড়ি  শহরের উকিল পাড়া একটা সময় যাতায়াতছিল তাঁর। কারণ এই পাড়াতেই  প্রয়াত কবি শঙখ ঘোষের শ্বশুরবাড়ি।  শঙ্খ ঘোষের প্রয়াত  শ্বশুর সত্যেন্দ্রপ্রসাদ বিশ্বাসের বাড়ি ছিল। যদিও বর্তমানে তা আর নেই। ২০১৮ সালে সেই বাড়ি বিক্রি হয়ে যায়। তবে পুরনো সেই বাড়ির পাশে তৈরি হওয়া একটি নতুন ফ্ল্যাটে থাকেন প্রয়াত কবির ভাইঝি  পারমিতা ঘোষ ও তার স্বামী শেখর কর। 

  • undefined

    India Apr 20, 2021, 2:18 PM IST

    আইসিইউ বেড পেতে গেলে দিতে হচ্ছে ঘুষ, মর্মান্তিক পরিস্থিতি করোনা রোগিদের

    সঠিক উপায়ে আইসিইউ বেড পেতে কালঘাম ছুটে যাচ্ছে করোনা রোগিদের। লোকাল সার্কেলের সমীক্ষা বলছে, যদি কোনও করোনা রোগির উচ্চ পর্যায়ের চেনাশোনা থাকে বা যোগাযোগ থাকে, তবেই মিলছে আইসিইউ বেড।

  • undefined

    HealthApr 19, 2021, 3:05 PM IST

    রোজ সকালে মাত্র কয়েক মিনিট, করোনাকালেও ম্যাজিকের মত দূর করবে বহু জটিল সমস্যা

    করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের তরফে নির্দেশ বাড়িতে থাকার। অপ্রয়োজনে বাড়ির বাইরে না বেড়োনোর অনুরোধ করা হয়েছে সরকারের তরফ থেকে। তাই এমন পরিস্থিতিতে অনেকেই ঘরে থেকে অফিসের কাজ বা অন্যান্য সমস্ত কাজ সারছেন। আর বাড়ি থেকে বসে বসে এই সমস্ত কাজ করার ফলে এর সরাসরি প্রভাব পড়ছে স্বাস্থ্যের উপর। তাই এমন পরিস্থিতিতে সুস্থ থাকতে এই সময়কেই কাজে লাগান। বাড়িতে থাকার ফলে বেলাগামভাবে বেড়ে চলেছে শরীরের ওজন। তাই প্রতিদিন সকালে নিজের জন্য খরচ করুন মাত্র ১৫ মিনিট আর ফল পান হাতে-নাতে।

  • undefined

    BollywoodApr 16, 2021, 8:59 AM IST

    'স্তনযুগল' দেখিয়ে নয়, সাদা লেসের 'ব্রা'-তে স্পষ্ট গোপন হার্ট শেপ, সেক্সি পোজ জ্যাকলিনের


    বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ  সর্বদাই বোল্ড ফোটোশ্যুটের জন্য চর্চায় থাকেন। অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই তা টের পাওয়া যায়। উন্মুক্ত স্তনযুগল, উর্ধ্বাঙ্গে নেই পোশাকের লেশমাত্র, অর্ধনগ্ন ছবি এসব এখন অতীত, বরং সাদা লেসের ব্রা পরে কাপিং থেরাপির হার্ট শেপ দাগ ফ্লন্ট করে অন্তর্জালে আগুন জ্বালালেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ঝড়ের গতিতে  ছবি ভাইরাল নেটদুনিয়ায়।
     

  • পর্যাপ্ত টিকার যোগান নেই, বারাসাত হাসপাতালে দু'দিনের জন্য বন্ধ করোনা টিকাকরণ
    Video Icon

    West BengalApr 14, 2021, 3:52 PM IST

    পর্যাপ্ত টিকার যোগান নেই, বারাসাত হাসপাতালে দু'দিনের জন্য বন্ধ করোনা টিকাকরণ

    প্রতিনিয়ত বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনা আক্রান্তের সংখ্যা বাড়লেও জোগান নেই টিকার। দু'দিনের জন্য টিকাকরণ বন্ধ হল বারাসাত হাসপাতালে। ১৪ এবং ১৫ এপ্রিল টিকাকরণ বন্ধ থাকবে সেখানে।
     

  • <p>ಫಿಟ್ನೆಸ್‌ಗಾಗಿ ಪವರ್‌ ಯೋಗ ಡಿವಿಡಿ ಲಾಂಚ್‌ ಮಾಡಿದ ಮೊದಲ ನಟಿ ಇವರು. ದೇಹ ಮತ್ತು ಮನಸ್ಸನ್ನು ಫಿಟ್‌ ಆಗಿಡಲು ಯೋಗ ತುಂಬಾ ಪರಿಣಾಮಕಾರಿ ಮಾರ್ಗ ಎಂದು ಶಿಲ್ಪಾ ಶೆಟ್ಟಿಯ ಅಭಿಪ್ರಾಯ.&nbsp;</p>

    HealthApr 9, 2021, 11:49 AM IST

    নজর কাড়া পার্ফেক্ট ফিগার চান, সঙ্গে সুস্বাস্থ্য, একটাকা একমাস ডায়েটে রাখুন সস্তার এই সিক্রেট

    হাতের কাছে আমাদের এমন অনেক কিছুই থাকে, যা হয়তো আমরা গুরুত্ব দিয়ে অনেক সময় ভেবে দেখিনা. অথচ সস্তায় পুষ্টি যোগাতে যাদের জুরি মেলা ভার। একগাদা টাকা দিয়ে ওযুধ থেকে রাজি। কিন্তু এই একটা জিনিস থেকে যে শরীরের কত সমস্যা এক ধাক্কায় কমে যেতে পারে, অনেকেরই ধারনা নেই।