রজনীকান্ত  

(Search results - 18)
  • সেলেবদের ছবি

     Entertainment28, Mar 2020, 2:32 PM IST

    থালাইভা থেকে প্রভাস, করোনা সঙ্কটে অনুদানের দিক থেকে এগিয়ে কে

    গোটা বিশ্ব জুড়ে করোনার ত্রাস। যত দিন যাচ্ছে মৃত্যুমিছিল যেন ত্রমশ বাড়ছে। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। করোনার সাহায্যে এগিয়ে এসেছেন সর্বস্তরের মানুষ।  বিশাল আর্থিক ক্ষতির মুখে পড়েছে প্রায় সব দেশ। মহামারি থেকে বাঁচতে সকলেই আর্থিক অনুদান করছেন। করোনা মোকাবিলায় ত্রান তহবিলে এবার এগিয়ে এসেছে দক্ষিণী ইন্ডাস্ট্রি। প্রভাস থেকে রজনীকান্ত, কমল হাসান প্রত্যেকেই  সাধ্যমতো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। দেখে নিন আর্থিক সহয়তায় এগিয়ে রয়েছে কোন তারকা।

  • Rajinikanth

    India 12, Mar 2020, 12:36 PM IST

    তামিল রাজনীতিতে পরিবর্তন আনতেই নতুন দল, ঘোষণা থালাইভা রাজনীকান্তের

    তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হতে একদমই ইচ্ছুক নন। তবে তামিল রাজনীতিতে পরিবর্তন আনতে বদ্ধপরিকর। তাই  রাজনীতির ময়দানে নেমতে চলেছেন। তামিল রাজনীতি নিয়ন্ত্রণ থাকবে তাঁরই দলের হাতে। সাংবাদিকদের তেমনি জানিয়েছেন তালিম সুপারস্টার রজনীকান্ত। এতটা বললেও, কবে থেকে  রাজনীতির ময়দানে নামবে তাঁর নতুন রাজনৈতিক দল? তা অবস্য ঘোষণা করেননি তিনি। খোলসা করে বলেননি তাঁর দলের নামও। 

  • Rajinikanth

    Bollywood11, Mar 2020, 9:18 AM IST

    প্রকাশ্যে এল রজনীকান্তের বন্য সাফারির ঝলক, দেখে নিন কেমন ছিল অ্যাডভেঞ্চার সফর

    সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এর  ট্রেলার। ট্রেলার জুড়ে পুরোটাই অ্যাডভেঞ্চার। কখন গভীর জঙ্গলের মাঝে তো কখনও বা বুক অবধি নদীর জল পেরিয়ে জঙ্গলের অন্যপ্রান্তে দেখা গেল থালাইভাকে। মাত্র ১ মিনিটের এই সামান্য ট্রেলারেই উন্মাদনার পারদ যেন উর্ধ্বমুখী।

  • undefined

    Bollywood2, Mar 2020, 11:07 AM IST

    ছবির ব্যর্থতার দায় কার, রজনীকান্তের কাছে টাকা ফেরত দেওয়ার আর্জি

    বদলাচ্ছে সময়, বদল ঘটছে সামাজিক প্রেক্ষাপটের। কেবল মাত্র নায়ক সর্বস্য ছবি দেখতে এখনকার দর্শকেরা খুব একটা পছন্দ করেন না। ফলে ভাঙতে বসেছে বেশ কিছু ট্যাবু। নইলে শাহরুখ খানের জিরো কিংবা সলমন খানের দাবাং থ্রি মুখ থুবরে পড়ত না। একই পরিস্থিতির সন্মুখীন হলেন এবার রজনীকান্ত। 

  • Man VS Wild

    Bollywood29, Feb 2020, 10:02 AM IST

    বেয়ার গ্রিলস-এর সঙ্গে কেমন ছিল থালাইভার সফর, প্রকাশ্যে এল অ্যাডভেঞ্চারের প্রোমো

    বেয়ার গ্রিলসের জনপ্রিয় শো 'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এ এই বছর  থালাইভা। কেমন ছিল সেই অ্যাডভেঞ্চার তা জানার জন্য দর্শকরা রীতিমতো মুখিয়ে রয়েছেন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এর  সেই পর্বের প্রেমো। ২৩ মার্চ টেলিকাস্ট হবে সেই পর্ব।

  • undefined

    India 5, Feb 2020, 2:13 PM IST

    নাগরিকত্ব আইন মুসলিম বিরোধী নয়, কেন্দ্রের পাশে দাঁড়ালেন সুপারস্টার রজনীকান্ত

    ইতিমধ্যেই নাগরিকত্ব আইন এবং এনআরসি-র বিরোধিতাকে কেন্দ্র করে দেশ জুড়ে যে হিংসাত্মক ঘটনা ঘটছে, তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন রজনীকান্ত।

  • rajnikanth

     Entertainment29, Jan 2020, 12:37 PM IST

    'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এর শ্যুটিং চলাকালীন গুরুতর আহত রজনীকান্ত, কেমন আছেন মেগাস্টার

    বেয়ার গ্রিলসের জনপ্রিয় অনুষ্ঠানে এই বছর দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। বেয়ার গ্রিলসের সঙ্গে শ্যুটিং চলাকালীন গুরুতর আহত হয়েছেন দক্ষিণী অভিনেতা রজনীকান্ত। কাঁধে কালশিটে দাগ পড়ে গিয়েছে থালাইভার। এমনকী পায়ের গোঁড়ালিতেও হালকা চোট পেয়েছেন অভিনেতা।

  • rajinikanth

     Entertainment28, Jan 2020, 5:23 PM IST

    নমো এখন অতীত, বেয়ার গ্রিলস-এর অ্যাডভেঞ্চারের সঙ্গী এবার থালাইভা

    বেয়ার গ্রিলসের জনপ্রিয় অনুষ্ঠানে এই বছর দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। বন্দিপুরের জঙ্গলে রজনীকান্তকে নিয়ে অ্যাডভেঞ্চারে বেরোবেন বেয়ার গ্রিলস। গতকালই হয়ে গিয়েছে প্রথম পর্বের শ্যুটিং। আপাতত অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন থালাইভা স্টার।

  • মুক্তিপেল রজনীকান্ত অভিনীত দরবার
    Video Icon

     Entertainment9, Jan 2020, 2:12 PM IST

    মুক্তি পেল রজনীকান্তের 'দরবার', উন্মাদনা থালাইভার ভক্তদের মধ্যে

    বয়স পৌঁছে গিয়েছে ৭০-এর মধ্যে। তবে এখনও তিনি বিনোদন জগতের সেরা 'শো ম্যান'। তাঁকে ঈশ্বর মানেন ভক্তরা। আর সেই রজনীকান্তের ছবি  'দরবার'। ছবিতে এর পুলিশ আধিকারিকের চরিত্রে দেখা যাচ্ছে থালাইভা-কে। অ্যাকশনে ভরপুর এই ছবির ইউএসপি খোদ রজনীকান্ত নিজেই। ছবির মুক্তি ঘিরে এখন তামিলনাড়ু জুড়ে জন্মাদনা। সাকল থেকেই সিনেমা হলগুলির সামনে টিকিটের জন্য দেখা যাচ্ছে লম্বা লাইন। ফ্যানেদের অনেকেই এসেছেন থালাইভার ছবি দেওয়া টি-শার্ট পরে। 

  • বলিউডের ছবি

    Bollywood1, Jan 2020, 5:09 PM IST

    স্বাগত ২০২০, বলিউডে এখন চলছে 'হ্যাপি নিউ ইয়ার'-এর পালা

    বর্ষবরণের প্রস্তুতিতে মাতোয়ারা গোটা দেশ। পুরোনোকে বিদায় জানিয়ে নতুন স্বাগত জানাতে ব্যস্ত গোটা বলি থেকে টলি। নতুন বছরে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন গোটা বলিউড। অমিতাভ, শাহরুখ, রজনীকান্ত প্রত্যেকেই নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে ভক্তদের ট্যুইট করেছেন।
     

  • हालांकि, अमिताभ ने उन्हें रोकने की कोशिश की और रजनीकांत को गले लगा लिया। बिग बी सभी को पैर छूने से रोकते हैं, लेकिन रजनीकांत ने यह सब इतनी तेजी किया कि अमिताभ उन्हें रोक नहीं पाए।

     Entertainment18, Dec 2019, 12:14 PM IST

    রাজনীতিকে সাফ না, বিগ বি-র তিন টিপস প্রকাশ্যে আনলেন রজনীকান্ত

    সম্প্রতি মুম্বইতে হাজির হয়েছিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। তাঁর জন্মদিনেই প্রকাশ্যে এসেছিল পরবর্তী ছবির খবর। সেখানেই দেখা যাবে নয়া লুকে থালাইভাবে। সেই ছবির প্রচারেই তিনি হাজির হয়েছিলেন বলিউডে।

  • undefined

     Entertainment12, Dec 2019, 4:28 PM IST

    নট আউট ৭০, থালাইভার জন্মদিনে প্রকাশ্যে পরবর্তী ছবির লুক

    বৃহস্পতিবার রজনীকান্তের ৭০ তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা বার্তায় ভরে উঠল সোশ্যাল মিডিয়ার পাতা। সকলেই এদিন থালাইবার জন্মদিন পালনে সামিল হলেন। দক্ষিণী ছবিই নয়, বলিউডেও সমান তালে ছবি করে সকলের নজর কেড়েছেন রজনীকান্ত।

  • undefined
    Video Icon

    India 31, Oct 2019, 5:58 PM IST

    সিগারেট থেকেই সোজা আকাশে, দীপাবলিতে দক্ষিণ ভারতের 'রকেটম্যান' টেক্কা দিলেন রজনীকান্তকেও, দেখুন

    সিগারেটের আগুন থেকেই জ্বালাচ্ছেন রকেট। হাতে ধরে একের পর এক এভাবেই রকেট ছাড়ছেন। দক্ষিণ ভারতীয় এক ব্যক্তির এই ভিডিওই ভাইরাল হয়েছে। নেটিজেনরা তাঁর সঙ্গে মিল পাচ্ছেন দক্ষিণ ভারতীয় সুপারস্টার রজনীকান্তের।

     

  • উদ্ধারকারী দল এূবং রজনীকান্ত

    India 27, Oct 2019, 4:08 PM IST

    গভীর কুয়োয় পড়ে গেল শিশু, প্রার্থনায় রজনীকান্ত, কী অবস্থায় রয়েছে শিশুটি

    শুক্রবার সন্ধ্যায় গভীর কুয়োয় পড়ে যায় দুই বছরের শিশু। শিশুটিকে উদ্ধারে নেমেছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী। শিশুটিকে সুস্থভাবে উদ্ধারের প্রাথর্নায় দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত।  গভীর কুয়োর মধ্যে ক্রমাগত অক্সিজেন পাঠাচ্ছে উদ্ধার কর্মীরা। 

  • undefined

    India 18, Sep 2019, 8:35 PM IST

    হিন্দি বিতর্কে বিজেপির নিন্দায় থালাইভাও, চাপের মুখে পিছিয়ে যেতে বাধ্য হলেন অমিত

    হিন্দি দিবসে এক দেশ এক ভাষার পক্ষে সওয়াল করেছিলেন অমিত শাহ। যা নিয়ে দেশ জুড়ে বিতর্ক শুরু হয়েছে। বুধবার থালাইভা রজনীকান্তও এর নিন্দা করেছেন। এই চাপের মুখে পিছিয়ে আসতে বাধ্য হলেন অমিত শাহ।