রণবীর সিং  

(Search results - 70)
  • Bollywood2, Aug 2020, 10:59 AM

    সম্পর্কে বিপরীত, পারিশ্রমিকে এক, এক একটি ছবি করে কত আয় দুই রাণবীরের

    রণবীর কাপুর থেকে রণবীর সিং, বলিউডে দুই সুপারস্টার, ছবির ঘরানা থেকে লুক, ব্যক্তিত্ব ও উপস্থাপনা সবই ভিন্ন। দুই মরুতে থাকা দুই অভিনেতার জীবনের দুই অধ্যায়ে বিস্তর মিল। দীপিকা পাদুকোন থেকে যদি তা শুরু হয়, তবে তা শেষ হবে তাঁদের পারিশ্রমিকে। একটি ছবি করতে কত নিয়ে থাকেন এই দুই সুপারস্টার... 

  • <p>তিনি সুশান্তের মৃত্যু নিয়ে প্রশ্ন ছুঁড়েছেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সন্দীপ সিংয়ের দিকে। সন্দীপ কীকরে বলিউডকে ক্লিন চিট দিলেন। যেখানে বলিউডের একাংশের দিকে আঙুল তুলেছে নেটিজেনরা। </p>

    Bollywood15, Jul 2020, 1:30 PM

    জোয়ার বাড়ির সামনে রণবীরের ছবি, ছবি পোস্ট হতেইনেটিজেনদের ট্রোলের মুখে 'খিলজি'

    জাভেদ আখতারের মেয়ে জোয়া আখতারের বাড়ি সিল করল বিএমসি। জোয়ার বাড়ির সামনে ছবি আসতেই ফের শিরোনামে রণবীর সিং। রণবীরের ছবিতে অভিনেতাকে বাবা বলে সম্বোধন করা হয়েছে। মুহূর্তে ভাইরাল হয়েছে রণবীরের এই ছবি।

  • <p>Ranveer Singh and Deepika Padukone are considered one of the naughtiest and cutest couples in Bollywood. Their onscreen and offscreen PDAs always make headlines. Both of them seem very happy together and they hardly miss a chance to appreciate each other.<br />
 </p>

    Bollywood11, Jul 2020, 4:44 PM

    দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন একাধিক নারীসঙ্গ, কী জবাব দিলেন রণবীর

    দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। বলিউডের হটেস্ট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। তাদের দুষ্টু-মিষ্টি সম্পর্ক থেকে গসিপ সব কিছুই যেন লাইমলাইটে রয়েছে । কিছু  করেই হোক বা  কিছু না করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন দীপিকা  ও রণবীর । অনস্ক্রিন থেকে অফস্ক্রিন রসায়ন সর্বদাই নেটিজেনদের নজর কাড়ে। সম্প্রতি রণবীর সিং একাধিক নারীসঙ্গ নিয়ে এমন এমন বক্তব্য পেশ করেছেন,যা শুনে হতবাক হয়ে গেছিলেন দীপিকাও।

  • <p>रणवीर के मुताबिक, एक शख्स ने मुझे रात करीब 8 बजे अंधेरी स्थित अपने घर में बुलाया। तय समय पर मैं अपना पोर्टफोलियो लेकर वहां पहुंचा, लेकिन उसने इसे देखे बगैर साइड में पटक दिया। बाद में मुझे पता चला कि वास्तव में वह क्या चाहता है और मेरे इनकार करते ही उसका दिल टूट गया।</p>

    Bollywood10, Jul 2020, 11:43 AM

    'বিছানায় অনেক বেশি সময় নেন রণবীর', বেডরুম সিক্রেট থেকে বাথরুমের গোপনীয়তা ফাঁস করেছিলেন দীপিকা

    বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। তাদের সম্পর্ক থেকে, স্বপ্নের বিয়ে এই নিয়ে বিভোর  ছিলেন ভক্তরা। কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। লকডাউনের মধ্যে একের পর এক ছবি, ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে এই লাভবার্ডস।  সম্প্রতি  একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বেডরুম সিক্রেট থেকে, রণবীরের বাথরুমের গোপনীয়তা ফাঁস করেছেন দীপিকা। যা নেটদুনিয়ার 'হটকেক'। 
     

  • <p>'সুশান্তকে কোনও ছবি থেকে বাদ দিইনি, যশ রাজের জন্য আমার প্রস্তাবে নাকোচ করেছিলেন উনি'</p>

    Bollywood7, Jul 2020, 3:32 PM

    'সুশান্তকে কোনও ছবি থেকে বাদ দিইনি, যশ রাজের জন্য আমার প্রস্তাবে নাকোচ করেছিলেন উনি'

    প্রায় এক মাস হতে চলল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর। এখনও পর্যন্ত রেশ কাটেনি তাঁর মৃত্যুর। বরং বারিয়ে দিয়েছে বিতর্ক এবং প্রতিবাদের ঝড়। এই প্রথম কোনও অভিনেতার মৃত্যু সাংঘাতিক বদল এনেছে বলিউডে। গ্ল্যামারাস বি-টাউন এখন পরিবর্তিত হয়েছে ক্রাইম সিনে। একের পর এক তারকাদের জেরা চলেছে সুশান্তের মৃত্যু মামলায়। রিয়া চক্রবর্তী এবং সঞ্জনা সাংঘির পর এবার পালা সঞ্জয় লীলা বনশালীর। সোমবার বান্দ্রার থানার সামনে দেখা গিয়েছিল তাঁকে। বনশালীর আগে রিয়া এবং সঞ্জনা, দু'জনের জেরা হয় প্রায় আট-নয় ঘন্টা ধরে। পরিচালকের জেরা হয়েছে তিন-চার ঘন্টা। জেরায় বিভিন্ন বিস্ফোরক বয়ান দেন বনশালী।

  • రణ్ వీర్ సింగ్ - బేఫిక్రే (2016)

    Bollywood2, Jul 2020, 4:16 PM

    খাবারে থাকবে না তেল, এই টিপসেই সিক্স প্যাক মেন্টেইন করেন রণবীর সিং

    শরীর ধরে রাখার জন্য তারকারা কড়া ডােট ফলো করেন। মাঝে মধ্যে একটা দুটো চিট ডে তালিকাতে থাকলেও, কোথাও গিয়ে যেন তারকাদের ফিটনেসের রহস্য লুকিয়ে থাকে তাঁদের ডায়াটেই।

  • Bollywood1, Jul 2020, 2:07 PM

    ওটিটি-তে নয়, চলতি বছরেই বড়পর্দা কাঁপাতে আসছে 'সূর্যবংশী-৮৩'

    লকডাউনেরও মধ্যে সিনেমাপ্রেমীদের জন্য সুখবর। ডিজিটাল প্ল্যাটফর্মে নয় বরং বড়পর্দাতেই মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি সূর্যবংশী ও ৮৩। কবীর সিং পরিচালিত ছবি '৮৩' ছবি মুক্তি পাবে এই বছরের ক্রিসমাসে। দীপাবলিতে মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টি পরিচালিত ছবি 'সূর্যবংশী'।

  • Jeeva

    Bollywood25, Jun 2020, 6:53 PM

    প্রথম বিশ্বকাপ জয়ের ৩৭ বছর, ভারতীয় টিমকে সেলাম ৮৩ ছবির টিমের

    ২৫ জুন। ভারতের ক্রিকেটের ইতিহাসে এক ঐতিহাসিক দিন। প্রথম বিশ্বকাপ জয় করে দেশে এনেছিলেন কপিল দেব ও তাঁর টিম। সালটা ছিল ১৯৮৩। সেই বছর ভারত এক নতুন ইতিহাস গড়েছিল।

  • <p>ফিল্ম-সেটে দীপিকাকে টেনে ধরলেন রণবীর, জনসমক্ষে ঘনিষ্ঠতায় মজে সেলেব-জুটি<br />
 </p>

    Bollywood10, Jun 2020, 2:13 PM

    ফিল্ম-সেটে দীপিকাকে টেনে ধরলেন রণবীর, জনসমক্ষে ঘনিষ্ঠতায় মজে সেলেব-জুটি

    'গোলিও কি রাসলীলা রামলীলা' ছবির সেটে প্রেমালাপ শুরু দীপিকা-রণবীরের। সেখান থেকে দীর্ঘ কয়েক বছর একে অপরকে ডেট করেন তাঁরা। কেমন ভাবে শুরু হয় তাঁদের প্রেমালাপ। জনসমক্ষে দীপ-বীরের ঘনিষ্ঠতার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

  • <p>'অপমানিত হয়েও কেন মন্তব্য করেন', রণবীরের প্রতি বিরুষ্কার অপমানে ক্ষুব্ধ সোশ্যাল মিডিয়া</p>

    Bollywood8, Jun 2020, 8:03 PM

    'অপমানিত হয়েও কেন মন্তব্য করেন', রণবীরের প্রতি বিরুষ্কার অপমানে ক্ষুব্ধ সোশ্যাল মিডিয়া

    বিভিন্ন তারকাদের নিয়ে লাইভ সেশনে নানা কথা বলা এখন লকডাউনের নয়া টাইমপাস। বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা, ফুটবল টিমের স্কিপার সুনীল ছেত্রী সকলেই একের পর এক লাইভ সেশন করে চলেছেন। সপ্তাহ খানেক আগে সুনীলের সঙ্গে লাইভ সেশনে মেতে উঠেছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। ঘন্টাখানেক লাইভ সেশনে নানা অজানা কথাই এসেছে প্রকাশ্যে। সেখানে একাধিকবার অনুষ্কার বিষয় উঠে আসে নানা প্রশ্ন। একে একে সবেরেই উত্তর দিচ্ছেন বিরাট। তারই মাঝে অনুষ্কার প্রাক্তন রণবীর সিং সেখানে কমেন্ট করে বসেন। বিরাট অন্যান্য তারকাদের জবাব দিলেও রণবীরের প্রশ্নের কোনও জবাব দেননি।
     

  • Bollywood7, Jun 2020, 11:04 AM

    পেছন থেকে দীপিকার ধমক, আয়ুষ্মানের সঙ্গে ভিডিও কল কাটলেন রণবীর, ভাইরাল ভিডিও

    লকডাউনে মাঝে মধ্যেই সেলেবরা ভিডিও কল কিংবা লাইভে আসেন। কখনও ফান্ড তোলার তাগিদে, কখনও আবার ভক্তদের দেখা দিতে, বেশ কয়েকদিন ধরেই টিনসেল টাউনের এটাই ট্রেন্ড।

  • <p>এমনই পরিস্থিতে বেজায় অস্বস্তিতে পরেছিলেন দীপিকা। দীপিকা বরাবরই খুব দুর্বল মনের। অল্পতেই তিনি কষ্ট পেয়ে থাকেন, তা নিজেই জানিয়ছেন।</p>

    Bollywood6, Jun 2020, 3:06 PM

    রাতে ঘুমের আগে ডার্ক চকোলেট, দীপিকার ডায়েট চার্টে রয়েছে আর কী কী পদ

    বলিউডে একের পর এক ছবিতে অনবদ্য উপস্থাপনাতে নজর কেড়েছে দীপিকা। সময়ের সঙ্গে সঙ্গে লুক পরিবর্তীন হলেও বিন্দুমাত্র পরিবর্তন ঘটেনি তাঁর ফিগারের। নিজেকে ধরে রাখার জন্য একাধিক টিপস মেনে চলেন রণবীর সিং-এর ঘরণী।

  • Bollywood3, Jun 2020, 10:42 AM

    ২৩ বার গভীর চুম্বনে মত্ত হয়েছেন রণবীর, দীপিকার প্রতিক্রিয়া দেখে অবাক নেটিজেনরা

    বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। তাদের সম্পর্ক থেকে, স্বপ্নের বিয়ে এই নিয়ে বিভোর  ছিলেন ভক্তরা। কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। লকডাউনের মধ্যে একের পর এক ছবি, ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে এই লাভবার্ডস।  সম্প্রতি এমন একটি প্রতিবেদন ভাইরাল হয়েছে যেখান রণবীরকে নিয়ে চক্ষু চড়কগাছ হয়েছে দীপিকার। একবার নয়, ২৩ বার চুম্বনে মত্ত হয়েছিলেন রণবীর।  তারপরই স্ত্রী দীপিকার প্রতিক্রিয়া ছিল দেখার মতো। দেখে নিন। 

  • <p>প্রযোজক করোনায় আক্রান্ত হতে প্রোডাকশনে দীপিকার হানা, সত্যতার খোঁজ দিলেন অভিনেত্রীর মুখপাত্র </p>

    Bollywood2, Jun 2020, 5:31 PM

    প্রযোজক করোনায় আক্রান্ত হতেই প্রোডাকশনে দীপিকার হানা, সত্যতার খোঁজ দিলেন অভিনেত্রীর মুখপাত্র

    '৮৩' প্রযোজনা সংস্থা রিল্যায়েন্স এন্টাটেনমেন্টের সিইও করোনায় আক্রান্ত। শিবাশিস সরকারের করোনায় আক্রান্ত হওয়ার পরই নাকি দীপিকা প্রযোজনার দায়িত্ব নিয়েছিলেন। এই ভুয়ো খবরে ইতি টানলেন দীপিকার ঘনিষ্ঠ সূত্র। ছবির পরিচালক কবীর খানই দেখছেন পোস্ট প্রোডাকশনের কাজ।

  • <p style="text-align: justify;">তাঁদের মধ্যে এই কাজ নিয়ে রীতিমত বচসাও শুরু হয়ে যেত। তাঁদের একটি পারিবারিক গ্রুপ আছে, যেখানে সকলেই সকলের সঙ্গে নিত্য যোগাযোগ রেখে থাকেন।</p>

    Bollywood2, Jun 2020, 9:55 AM

    রণবীরের কোথাও কি তবে খামতি থেকে গেল, বিয়ের একবছর পর এ কী বললেন দীপিকা

    দীপিকা পাড়ুকোন ও রণূবীর সিং-এর মধ্যে থাকা এক অদ্ভুদ কেমিস্ট্রি প্রথম থেকেই নজর কেড়েছিল ভক্তদের। পর্দায় সামনে হোক কিংবা পেছনে, তাঁদের সম্পর্কের সমীকরণ এক কথায় পার্ফেক্ট। তবে বিয়ের এক বছর পর এ কী বললেন দীপিকা, রণবীরকে বিয়ে করে তাঁর স্বপ্ন পূরণ হয়নি!