রণবীর সিং  

(Search results - 43)
  • Two years ago, during the success of Bollywood film Veere Di Wedding, which featured Sonam Kapoor, Kareena Kapoor, Swara Bhaskar and Shikha Talsania, the ladies were all seen in many parties along with the who's who of the film industry in Mumbai.

    Bollywood1, Apr 2020, 10:53 AM IST

    মদ্যপ অবস্থায় বেসামাল বেবো, হাত চেপে ধরে গাড়িতে তুলে দিলেন রণবীর

    বি-টাউন মানেই নিত্যদিনের পার্টি-গেটটুগেদার। সে পরিচালকের জন্মদিন হোক, কিংবা সিনেমার সাফল্যের পার্টি। একাধিক স্টার এক যোগে সেলিব্রেট করে থাকেন। তবে সেই পার্টি অধিকাংশ সময়ই উঠে আসে খবরের শিরোনামে। এমনই এক পার্টি ছিল পরিচালক রিতেশ সিন্ধওয়ানির। 

  • সেলেবের ছবি

    Bollywood26, Mar 2020, 8:27 PM IST

    সেলিব্রিটি হওয়ার আগে কোন পেশায় যুক্ত ছিলেন বলিউডের এই নামী তারকারা, জেনে নিন

    বলি সেলেবদের ব্যক্তিগত জীবন নিয়ে প্রত্যেকেরই জানার আগ্রহ রয়েছে। বর্তমানে তারা কেমন রয়েছেন, কী করছেন, কোথায় যাচ্ছেন এই নিয়ে সর্বদাই কৌতুহল ফ্যানেরা। বি-টাউনের প্রথম সারির তারকাদের জীবনই বা কীভাবে কেটেছে। অভিনয়ে আসার আগে অভিনেতা-অভিনেত্রীরা কোন পেশায় ছিলেন,কেরিয়ারের শুরুতে  পেশা হিসেবে কী-ই বা বেছে নিয়েছিলেন বলিউডের জনপ্রিয় তারকারা। সকলেই জানার জন্য তা মুখিয়ে রয়েছেন। রূপোলি পর্দার গ্ল্যামারের ঝলকানি কতটা প্রভাব ফেলেছে তারকাদের জীবনে, দেখে নিন একনজরে।

  • One of the busiest actors in Bollywood shares his love with Deepika and Nutella. He prefers Nutella so much that his Instagram is flooded with Nutella pictures.

    Bollywood23, Mar 2020, 6:57 PM IST

    হোম কোয়ারেন্টাইনে বোর হচ্ছেন, বিনোদন রোজকারের ডোজ নিয়ে হাজির রণবীর সিং

    রণবীর সিংয়ের নয়া ইনস্টা পোস্ট ভাইরাল নেটদুনিয়ায়। জম্বি অবতার নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন অভিনেতা। রণবীর সিংয়ের রয়েছে করোনা সংক্রান্ত নয়া বার্তা।

  • Ranveer Singh and Deepika

    Bollywood23, Mar 2020, 2:12 PM IST

    পকেটে কন্ডোম নিয়ে ঘুরতেন রণবীর, বলিউডে পা রেখেই ঝড় তুলেছিলেন অভিনেতা

    বলিউডে বরাবরই নিজের এক ভিন্ন ইমেজ ধরে রেখেন রণবীর সিং। অভিনয় জগত নিয়ে তিনি যতটা সিরিয়াস ঠিক ততটাই তিনি পর্দায় পেছনে এক মজার মানুষ। রণবীর সিং নিজেই বলেন, তিনি খোলা বইয়ের মত। নেই কোনও রাখ-ঢাক। তবে মাঝে মধ্যেই তাঁর বেফাঁস মন্তব্য বিপদের মুখে ফেলে দেয়। 

  • কোয়ারেন্টাইন কিসে মত্ত সেলেব দম্পতি, করোনা আতঙ্কেও প্রেমের জোয়ারে ভাসল বিনোদন জগৎ

     Entertainment22, Mar 2020, 12:20 PM IST

    কোয়ারেন্টাইন কিসে মত্ত সেলেব দম্পতি, করোনা আতঙ্কেও প্রেমের জোয়ারে ভাসলেন তারকারা

    কোয়ারেন্টাইন সময় ওষ্ঠাগত হয়ে উঠছে সকলের জীবন। এভাবে গৃহবন্দি হয়ে কতদিন থাকা যায়, এমনই বক্তব্য পেশ করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের অনুভূতির কথা ব্যক্ত করেছেন। নেটদুনিয়ায় অনেকে এও শেয়ার করছেন কীভাবে সময় কাটাচ্ছেন তারা। কারণ ওয়ার্ক ফ্রম হোমের পরও বেশ কয়েকজনের সময় কাটছে না। তবে সেলেব্রিটিদের ক্ষেত্রে এমনটা হচ্ছে কিনা তা বলা বেশ মুশকিল। কারণ তাঁদের নিত্যদিনের ব্যস্ততা থেকে লম্বা ব্রেক পেয়েছেন তাঁরা। সেই লম্বা ব্রেককে একেবারেই হাতছাড়া করতেই চাইছেন না বিশেষত সেলেব জুটিরা। রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, নুসরত-নিখিল এবং জাস্টিন-হেইলি, প্রত্যেক সেলেব দম্পতিরাই ব্যস্ত একান্তে একে অপরের সঙ্গে সময় কাটাতে।

  • ছেলেবেলার এই ছবি রণবীর সিং নাকি রণবীর কাপুরের, আসল পরিচয় জানলে চমকে যাবেন

    Bollywood18, Mar 2020, 12:05 PM IST

    ছেলেবেলার এই ছবি রণবীর সিং নাকি রণবীর কাপুরের, আসল পরিচয় জানলে চমকে যাবেন

    দুষ্টুমিতে ভরা ছোটবেলার ছবি। কেউ বলছে রণবীর সিং তো কেউ বলছে রণবীর কাপুর। অনেকে আবার নাম নিয়েছে টাইগার শ্রফেরও। আদপে এই ছেলেবেলার ছবি বলিউডের একজন জনপ্রিয় সঙ্গীত পরিচালকের। 

  • undefined

    Bollywood16, Mar 2020, 4:06 PM IST

    সানি লিওনি থেকে রণবীর সিং, সকলেই চুটিয়ে উপভোগ করেন একরাতের সহবাস

    একজন মানুষের সঙ্গে সারাজীবন সম্পর্ক থাকবে এমনটা ভাবলেই বহু কমিটমেন্ট ফোবিক মহিলা এবং পুরুষদের চোখ কপালে ওঠে। তাদের কাছে একরাতের সহবাসই যথেষ্ট। কারণ প্রেম, অনুভূতি, এসব তাদের কাছে ঝামেলারই মত। অথচ এই বিষয় অনেকেই প্রকাশ্যে মুখ খুলতে চান না। 

  • অনেকদিন আগেই প্রকাশ্যে এসেছে কপিল দেব-এর লুক। তারপরই সোশ্যাল মিডিয়ায় একের পর এক বারো ফেলোয়াড়ের লুক শেয়ার করলেন রণবীর সিং।

    Bollywood14, Mar 2020, 9:00 AM IST

    '৮৩' -তেও এবার করোনা আতঙ্ক, পেছোতে পারে ছবি মুক্তি

    করোনা আতঙ্ক এবার বলিউডে। এবার সেই তালিকায় ঢুকে পড়ল রণবীর সিংয়ের আপকামিং'৮৩'। ছবির ট্রেলার মুক্তির কথা ছিল গত ১১ মার্চ। করোনা আতঙ্কে সেটি আপাতত স্থগিত রাখা হয়েছে।

  • 2018 ರಲ್ಲಿ,  ಪ್ರಪಂಚದ 100 ಅತಿ ಪ್ರಭಾವಶಾಲಿ ವ್ಯಕ್ತಿಗಳ ಪಟ್ಟಿಯಲ್ಲಿ ಒಬ್ಬರಾಗಿದ್ದರು ಡಿಂಪಲ್‌ ಕ್ವೀನ್‌ ದೀಪಿಕಾ.

    Bollywood9, Mar 2020, 3:55 PM IST

    কেমন কাটছে দীপিকার হোলি, জানালেন নায়িকা

    ছোট থেকে খানিক ভিন্ন ধরণের হোলি উদযাপন করে অভ্যস্ত দীপিকা পাডুকোন। রণবীর সিং এদিকে নর্থ ইণ্ডিয়ান। ধুমধাম করে হোলি পার্টির স্বাদ চিরকাল পেয়েছেন রণবীর। এই কালচারাল গ্যাপ নিয়েই মুখ খুললেন দীপিকা।

  • 'आरआरआर' को दुनिया भर में एक साथ 10 भाषाओं में रिलीज किया जाएगा। इसमें अजय देवगन के अलावा आलिया भट्ट भी अहम किरदार में होंगी। मूवी में अंतर्राष्ट्रीय एक्टर रे स्टीवेन्सन, एलिसन डूडी और ओलिविया मॉरिस भी दिखेंगे। फिल्म स्वतंत्रता सेनानियों के जीवन पर आधारित है।

    Bollywood3, Mar 2020, 2:27 PM IST

    সাংবাদিক বৈঠকে পৌঁছতে দেরি, সকলের সামনে রণবীরকে এ কী করালেন অক্ষয়

    একই ছবিতে থাকছেন বলিউডের তিন বাঘা বাঘা পুলিশ অফিসার চরিত্র, সিম্বা, সুর্যবংশী ও সিংঘম। সোমবারই মুক্তি পেল সূর্যবংশী ছবির ট্রেলার। সেখানেই সময় সকলের  পৌঁছতে পারলেন না সিম্বা তথা রণবীর সিং। মুহূর্তে রেগে গেলেন সূর্যবংশী। 

  • रोहित शेट्टी की आने वाली फिल्म सूर्यवंशी के ट्रेलर में अक्षय कुमार की कोई खास एंट्री नहीं दिखाई गई है, वो सामान्य रूप से दर्शकों के सामने आए।

    Bollywood2, Mar 2020, 5:49 PM IST

    একই ফ্রেমে সিম্বা-সূর্যবংশী-সিংঘম, ছবির ট্রেলারে ছয়লাপ সিনেদুনিয়া

    মুক্তি পেল 'সূর্যবংশী'র অফিসিয়াল ট্রেলার। রোহিত শেট্টি পরিচালিত কপ ইউনিভার্সের চতুর্থ ছবি 'সূর্যবংশী'। মূল চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, জাভেদ জাফরি, জ্যাকি শ্রফ সহ অন্যান্য অভিনেতা। অ্যাকশেই বাজিমাত তিন তারকার। গেস্ট অ্যাপিয়ারেন্সে তাক লাগালেন অজয় দেবগণ এবং রণবীর সিং।

  • deepika

    Bollywood19, Feb 2020, 4:35 PM IST

    দীপবীরের নয়া লুক, কপিল-রোমির চরিত্রে কতটা মানানসই এই জুটি

    বিয়ের পর একই সঙ্গে পর্দায় হাজির হতে চলেছেন দীপবীর। ২০১৯-এর শুরু থেকেই ৮৩ ছবি জায়গা করে নিয়েছে খবরের শিরোনামে। এই ছবিতে মুখ্য ভুমিকাতে অভিনয় করছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

  • মিস্টার ইন্ডিয়া

    Bollywood19, Feb 2020, 9:09 AM IST

    বড়পর্দায় আসতে চলেছে 'মিস্টার ইন্ডিয়া', মুখ্য ভূমিকায় কে

    ফের বড়পর্দায় আসতে চলেছে 'মোগ্যাম্বো খুশ হুয়া'। নিজের সোশ্যাল হ্যান্ডেলে টুইট পোস্ট করে জানিয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর । আপাতত ছবির চিত্রনাট্য নিয়ে কাজও শুরু করে দিয়েছেন পরিচালক। এই ছবিই ভারতীয় চলচ্চিত্রকে কাল্ট চরিত্র উপহার দিয়েছিল।

  • Deepika Padukone

    Bollywood9, Feb 2020, 8:38 AM IST

    স্বামী রণবীরকে কেন জুতো দেখালেন দীপিকা, ইনস্টাপোস্ট ঘিরে হৈচৈ

    শুরু হয়ে গিয়েছে 'ভ্যালেল্টাইন্স ডে' স্পেশ্যাল সপ্তাহ। স্পেশ্যাল দিনটিকে আরও স্পেশ্যাল করে তুলতে ভালবাসার মানুষকে নিয়ে ভ্যাকশনে গেছেন দীপবীর।  সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। একজোড়া সাদা ও কালো চটির ছবি পোস্ট করে পাশে থাকার অঙ্গীকার জানিয়েছেন দীপিকা।

  • undefined

     Entertainment2, Feb 2020, 3:29 PM IST

    গদির লোভে ইতিহাস বদল, রণবীরের সংলাপে বাজিমাত তখত-এর প্রথম লুক

    ২০১৯ থেকে যে কয়েকটি ছবির খবর সর্বাধিক শিরোনামে এসেছে তখত তার মধ্যে অন্যতম। একের পর এক ভালো উপাদানে তৈরি হতে হলেছে ছবি। ছবির চিত্রনাট্য থেকে শুরু করে কাস্ট, নয়া লুকে ছবি তৈরি করতে চলেছে করণ জোহার।