রণবীর সিং বিনোদনের খবর  

(Search results - 7)
  • Deepika Padukone

    Bollywood9, Feb 2020, 8:38 AM

    স্বামী রণবীরকে কেন জুতো দেখালেন দীপিকা, ইনস্টাপোস্ট ঘিরে হৈচৈ

    শুরু হয়ে গিয়েছে 'ভ্যালেল্টাইন্স ডে' স্পেশ্যাল সপ্তাহ। স্পেশ্যাল দিনটিকে আরও স্পেশ্যাল করে তুলতে ভালবাসার মানুষকে নিয়ে ভ্যাকশনে গেছেন দীপবীর।  সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। একজোড়া সাদা ও কালো চটির ছবি পোস্ট করে পাশে থাকার অঙ্গীকার জানিয়েছেন দীপিকা।

  • Bollywood6, Jan 2020, 4:47 PM

    '৮৩' বিশ্বকাপজয়ী অধিনায়কের জন্মদিন, মন কাড়া পোস্ট রণবীরের

    ভারতীয় ক্রিকেটের কিংবদন্তী তারকা কপিল দেব আজ ৬১ বছরে পা দিলেন। লেজেন্ডকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রণবীর সিং। ছবিতে কপিলের চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে রীতিমতো তার কাছে প্রশিক্ষণ নিয়েছেন রণবীর। চলতি বছরের ১০ এপ্রিল ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।
     

  • অভিনেতাদের ছবি

    Bollywood21, Dec 2019, 2:07 PM

    বছরের শেষে কোন সুপারস্টাররা পেল সুপারহিটের তকমা, দেখে নিন সেরা ৫

    ২০১৯ শেষ হতে আর খুব বেশি দেরি নেই। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। এবারই পিছনে ফিরে তাকানোর সময়। সারা বছরের সেরা কাজগুলোর স্মৃতিচারণের আসল সময় হল এটা। একাধিক ছবিতে নজর কেড়েছে বলিউডের অভিনতারা । কিন্তু সেরার সেরা রয়েছে কাদের ঝুলিতে সেটাই এখন দেখার বিষয়। বছরের শেষে বলিউডের সেরা অভিনেতাদের তালিকায় রয়েছেন কোন কোন সুপারস্টাররা, সেটাই এবার দেখে নেওয়ার পালা।

  • দীপিকা-রণবীরের ছবি

    Bollywood16, Dec 2019, 1:15 PM

    সন্তান চায় রণবীর, কী প্রতিক্রিয়া দীপিকার

    নিজের একটা সন্তান চাই এটাই দাবি রণবীরের। ভবিষ্যতে পরিচালনাতেও আসার ইচ্ছে রয়েছে অভিনেতার। সমুদ্রের পাশে ডিজে হয়ে অনেকটা সময় কাটাতে চান রণবীর। দীপিকার মা হওয়ার জল্পনাকেই খানিক উস্কে দিলেন অভিনেতা।

  • দীপিকার ছবি

    Bollywood19, Nov 2019, 5:57 PM

    ড্রাগের নেশার থেকে মারাত্মক রণবীরের ভালবাসা, দীপিকার পোস্ট ঘিরে শোরগোল

    ড্রাগের নেশায় আসক্ত হলেন দীপিকা পাড়ুকোন। রণবীরের ভালবাসা ড্রাগেরও থেকেও মারাত্মক। নিজের এই নেশার খবরটাও নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। রণবীরের ভালবাসা ছাপিয়ে গেছে ড্রাগের নেশাকে।
     

  • দীপিকার ছবি

    Bollywood13, Nov 2019, 2:02 PM

    বিবাহবার্ষিকীতে কী প্ল্যান দীপবীরের, না জানলেই মিস করবেন

    প্রথম বিবাহবার্ষিকী কী প্ল্যান দীপিকা-রণবীরের। পরিবারের সকলের সঙ্গেই এই দিনটিকে সেলিব্রেট করছেন তারা। আগামীকাল প্রথমে যাবেন তিরুপতি মন্দিরে। অমৃতসর মন্দিরের পরিবারের বাকি সদস্যদের নিয়ে  অনুষ্ঠিত হবে তাদের প্রথম বিবাহবার্ষিকী।

  • দীপিকার ছবি

    Bollywood11, Nov 2019, 4:42 PM

    ফের অসুস্থ হলেন দীপিকা, জানুন কী হল অভিনেত্রীর

    মেহেন্দি থেকে বিয়ের রাত পর্যন্ত আনন্দ হুল্লোড়ে মেতেছিলেন অভিনেত্রী। চোখধাঁধানো সেই সাজ দেখে অনেকেই বলেছেন এ যেন আগামী ছব দ্রৌপদীর ট্রেল। এবার নেচে নয়, বন্ধুর বিয়ের এত আনন্দের পরই হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। মুখের সামনে একটি থার্মোমিটারের ইমোজিও লাগিয়ে ছবি পোস্ট দীপিকার।