রবিনা ট্যান্ডন  

(Search results - 2)
  • <p>जब मैंने उससे पैसे की बात की तो उसने कहा कि मैं इसकी चिंता न करूं। इसके बाद फिल्मसिटी में सेट लगवाया गया। सलमान टाइम पर पहुंच गया और दो दिन के अंदर शूटिंग पूरी कर ली। शूटिंग के बाद मैंने सलमान से फिर पैसों के बारे में पूछा तो उसने कहा, 'गाली मत दे यार। मैं तुझसे पैसे लूंगा। प्लीज ऐसी बात मत कर।" उसका यह अंदाज आज भी मुझे इमोशनल कर देता है।&nbsp;</p>

    Bollywood13, Jun 2020, 10:08 AM

    সলমনের সঙ্গে কীভাবে কাজের সুযোগ পেয়েছিলেন রবিনা, ২৯ বছর পর মুখ খুললেন অভিনেত্রী

    কেটে গিয়েছে ২৯ বছর। বলিউড অভিনেত্রী  রবিনা ট্যান্ডনও ঠিক এতগুলি বছরই বি-টাউনে রয়েছেন।  সালটা ১৯৯১। 'পাথর কে ফুল' ছবিতে বলিউডে ডেবিউ করেন রবিনা। এদিকে বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'।  একের পর এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের সকলের প্রিয় ভাইজান। সেই ভাইজান অর্থাৎ সলমন খানই ছবিতে রবীনার বিপরীতে ছিলেন। সম্প্রতি অনলাইন চ্যাট শো-তে সলমনের সঙ্গে প্রথম সাক্ষাতের কথা তুলে ধরেছেন অভিনেত্রী। কীভাবে কাজের সুযোগ হয়েছিল সল্লু ভাইয়ের সাথে। জেনে নিন বিশদে।

  • Raveena Tandon

    Bollywood27, Dec 2019, 6:10 PM

    ধর্মীয় ভাবাবেগে আঘাত, অভিযোগ দায়ের রবিনার বিরুদ্ধে

    বলিউডের নব্বইয়ের দশকের হার্টথ্রব অভিনেত্রীর নামে অভিযোগ দায়ের করা হয়েছে। টিভির একটি অনুষ্ঠানে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার জন্য অভিযোগ করা হয়েছে রবিনার বিরুদ্ধে। আজনালা থানায় এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগপত্রের সঙ্গে টিভি শো-য়ের একটি ভিডিও ফুটেজও জমা দেন ওই ব্যক্তি।