রাফিয়াত রশিদ মিথিলা  

(Search results - 6)
  • অবশেষে ৬ ডিসেম্বর ২০১৯ সালে মিথিলাকে বিয়ে করলেন সৃজিত মুখোপাধ্যায়। বন্ধুদের মধ্যে দিয়েই পরিচয় ঘটে এই জুটির। তবে থেকেই বাড়তে থাকে সম্পর্কের উষ্ণতা।

    Bengali Cinema9, May 2020, 9:34 AM

    ১৫ বছর পার, শাশুড়ি মায়ের আহ্বানেই রবি স্মরণে নৃত্য পরিবেশন মিথিলার

    রবীন্দ্রনাথ মানেই বাঙালির এক অন্য আবেগ, অনুভূতি । ভার্চুয়াল রবীন্দ্রজয়ন্তী পালন করেছেন সৃজিত পত্নী রাফিয়াত রশিদ মিথিলা। শাশুড়ি মা অর্থাৎ সুমিতা সরকারের আহ্বানেই নিজের বাড়িতে বসে নাচ করেছেন মিথিলা। মিথিলার এই নাচ মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

  • অবশেষে ৬ ডিসেম্বর ২০১৯ সালে মিথিলাকে বিয়ে করলেন সৃজিত মুখোপাধ্যায়। বন্ধুদের মধ্যে দিয়েই পরিচয় ঘটে এই জুটির। তবে থেকেই বাড়তে থাকে সম্পর্কের উষ্ণতা।

    Bengali Cinema10, Feb 2020, 4:26 PM

    বিয়ের পর প্রথম ভ্যালেল্টাইন, কী প্ল্যান মিথিলার

    বিয়ের পর প্রথম 'ভ্যালেন্টাইন ডে' মিথিলার। ভালবাসার এই স্পেশ্যাল দিবসে কী করবেন মিথিলা। কী-ই বা উপহার পেলেন প্রেমের মানুষের কাছ থেকে। আপাতত টেলিড্রামা নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী মিথিলা।

  • সৃজিত-মিথিলার ছবি

    Bengali Cinema7, Dec 2019, 10:40 AM

    বিবাহ ডায়েরি, রইল সৃজিত-মিথিলার বিয়ের নজরকাড়া একগুচ্ছ ছবি

    সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন সৃজিত-মিথিলা। পদ্মাপারের সুন্দরীকে নিয়ে দীর্ঘদিন ধরে নানা গুঞ্জন হয়ে আসছিল।  ঠিক যেমন বলা তেমনই কাজ। দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে অবশেষে বরের বেশে সামনে এলেন টলিপাড়ার এই ব্যাচেলর। রাজকীয়তা, ধুমধাম, আড়ম্বর সব কিছুকে দূরে রেখে রেজিস্ট্রি করে বিয়ে সারলেন মিথিলার সঙ্গে।  অবশেষে ব্যাচেলরদের লিস্ট থেকে মুছে গেল তার নাম। টলি ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুর উপস্থিতিও ছিল এই বিয়েতে। সৃজিত -মিথিলার বিবাহ বন্ধনের একগুচ্ছ ছবি রইল আপনাদের জন্য।

  • সৃজিত-মিথিলার ছবি

    Bengali Cinema6, Dec 2019, 10:04 AM

    জল্পনা শেষ, আজই গাটছড়া বাঁধতে চলেছেন সৃজিত

    অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সব জল্পনার অবসান ঘটিয়ে আজ সন্ধ্যাতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাটে রেজিস্ট্রি করে বিয়ে সারতে চলেছেন সৃজিত। অবশেষে ব্যাচেলরদের লিস্ট থেকে তার নাম মুছতে চলেছে আর কিছুক্ষণের মধ্যেই।

  • সৃজিতের ছবি

    Bengali Cinema19, Nov 2019, 5:13 PM

    তবে কি বিয়ের পিড়িতে বসতে চলেছেন সৃজিত, কিন্তু পাত্রী কে

    সৃজিতের রিলেশনশিপ স্ট্যাটাস এখনও সিঙ্গেল। জল্পনার অবসান ঘটিয়ে শীঘ্রই বিয়ের পিড়িতে বসতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। নিজেদের সম্পর্ক নিয়ে দুজনেই স্পিকটি নট। ছোট পর্দার জনপ্রিয় মডেল অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গেই গাটছড়া বাঁধতে চলেছেন।