রিচা চাড্ডা  

(Search results - 9)
  • undefined

    Bengali Cinema7, Oct 2020, 8:58 PM

    পায়েলের বিরুদ্ধে রিচার মানহানির মামলা, শীঘ্রই ক্ষমা চাইতে চলেছেন পায়েল

    অনুরাগ কাশ্যপের সঙ্গে যৌন সম্পর্ক রাখতে কোনও অসুবিধা নেই রিচা চাড্ডার। এমনই অভিযোগ এনেছিলেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। এবার তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেন রিচা। যার পরই ক্ষমা চাইতে চলেছে পায়েল।
     

  • <p>'অনুরাগের সঙ্গে যৌন সম্পর্ক রাখেন রিচা', পায়েলের মন্তব্যে আইনি পদক্ষেপ নিতে চললেন অভিনেত্রী</p>

    Bollywood21, Sep 2020, 10:46 PM

    'অনুরাগের সঙ্গে যৌন সম্পর্ক রাখেন রিচা', পায়েলের মন্তব্যে আইনি পদক্ষেপ নিতে চললেন অভিনেত্রী

    অনুরাগ কাশ্যপের সঙ্গে যৌন সম্পর্ক রাখতে কোনও অসুবিধা নেই রিচা চাড্ডার। এমনই অভিযোগ এনেছিলেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। এবার তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করবেন রিচা। মিথ্যেভাবে ফাঁসানো হচ্ছে রিচাকে, দাবি 'রামলীলা'র অভিনেত্রীর।

  • <p><br />
যদিও বিয়ে নিয়ে পরিকল্পনা চললেও এখনও পর্যন্ত কোনও কিছুই বুক করে ফেলেননি অভিনেতা। পরিস্থিতি ঠিক হলেই তারা সিদ্ধান্ত নেবেন।</p>

    Bollywood17, May 2020, 10:52 PM

    'সবকিছু বদলে যাবে, কীভাবে বিয়ে হবে জানি না', রিচার সঙ্গে বিয়ে নিয়ে আশঙ্কা প্রকাশ করলেন আলি

    লকডাউনের জেরে পিছিয়ে গিয়েছে বিয়ে। প্রেমিকার সঙ্গে দেখা সাক্ষাৎ হওয়ার সুযোগ হারিয়েছেন আলি ফজল। এ বছর এপ্রিলের ১৫ তারিখ গাঁটছড়া বাঁধার কথা ছিল আলি এবং রিচা চাড্ডার। বরুন ধাওয়ান এবং নাতাশার মত তাঁদের জীবনেও পড়ল করোনার থাবা। রেজিস্ট্রি থেকে অনুষ্ঠান সবই হওয়ার কথা ছিল এপ্রিল মাসেই। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই সবকিছু সম্পন্ন হত। তবে করোনার প্রকোপে বিয়ে কেবল পিছিয়েই যায়নি। আটকে গিয়েছেন অভিনেত্রী। প্রেমিকার সঙ্গে যোগাযোগ রাখার উপায় একমাত্র একটাই, ভিডিও কল।

  • Swara Bhaskar

    Bollywood6, May 2020, 1:55 PM

    অশ্লীল ছবি থেকে গণধর্ষণের ইচ্ছাপ্রকাশ, হাইপ্রোফাইল ছাত্রদের পর্দাফাঁসে গর্জে উঠল বলিউড

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে 'বয়েস লকার রুম' নামে একটি অ্যাকাউন্ট। দেশের তরুণ প্রজন্মের এই ধরনের কুরুচিকর মানসিকতা দেখে  সকলেই স্তম্ভিত। 'বয়েস লকার রুম'  নিয়েই সরব হয়েছেন বলি তারকাদের একাংশ। হাইপ্রোফাইল স্কুলের ছাত্রদের এই কান্ড দেখে হতবাক হয়েছে গোটা দেশবাসী।

  • undefined

    Bollywood28, Apr 2020, 9:24 AM

    পুলিশি সহায়তায় আদৌ কি প্রেমিকা রিচাকে কাছে পাবে আলি, জল্পনা তুঙ্গে

    করোনার প্রকোপ সকলের ব্যক্তিগত জীবনকেই গ্রাস করেছে। একটানা লকডাউনে সকলেই গৃহবন্দি। লকডাউনের জেরে বিয়েও পিছিয়ে গেছে একাধিক তারকার। সেই তালিকায় রয়েছেন বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। লকডাউনের কারণে নিজের বাড়ি থেকে অনেক দূরে আটকে পড়েছেন অভিনেতা। একমাস ধরে গৃহবন্দি হয়ে  কারোরই আর ভাল লাগছে না। প্রেমিকা রিচার জন্য একপ্রকার যেন পাগলই হয়েছেন অভিনেতা। অবশেষে মুম্বই পুলিশের সহায়তা নিতে চলেছেন আলি ফজল। লকডাউনের জেরে পুলিশি সহায়তায় আদৌ কি দেখা করতে পারবে এই লাভ বার্ডস, সেদিকেই তাকিয়ে বি-টাউন।

  • নিজের অভিনয় নিয়ে বরাবরই কাটাছেড়া করতে পিছুপা হননি রিচা। আর তাতে তিনি সফল। প্রায় সবকটি চরিত্রকেই সাবলীল ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন রিচা ।

    Bollywood27, Feb 2020, 9:45 AM

    মলদ্বীপেই বসছে রিচা-আলির বিয়ের আসর, জোর গুঞ্জন টিনসেল টাউনে

    বিয়ের তারিখের পর প্রকাশ্যে এল  ডেস্টিনেশন। সূত্র থেকে জানা গেছে, মিয়া-বিবি পাড়ি দেবেন মলদ্বীপে। আগামী ১৫ এপ্রিল দিন সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রিচা-আলি ফজল। দুই পক্ষের বাড়ি থেকেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে।

  • वहीं, अली लखनऊ के रहने वाले हैं। जब वे 18 साल के थे तब इनके माता-पिता का तलाक हो गया था। 2008 में एक्टिंग फील्ड में कदम रखने वाले अली हाल ही में आई फिल्म प्रस्थानम में नजर आए थे।

    Bollywood23, Feb 2020, 3:38 PM

    গুজব নয় সত্যি, এপ্রিলেই গাটছড়া বাঁধছেন রিচা- আলি

    বলিমহলের অন্দরে কান পাতলেই একটা গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন  বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। টিনসেল টাউনের অন্দরে এই নিয়ে জোর কানাঘুসো চলছে। এপ্রিলেই নাকি চার হাত এক হতে চলেছে। সেই গুঞ্জনকেই সত্যি বলে ঘোষণা করলেন রিচা। বহুমুখী প্রতিভা, এবং একাধিক চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যেই বলিউডে স্বপ্রতিষ্ঠিত রিচা চাড্ডা। বেশ কয়েকটি সিনেমা করেই  তিনি লাইমলাইটে চলে এসেছেন। প্রকাশ্যে এসেছে তাদের বিয়ের তারিখ। দেখে নিন কবে।

  • রিচার ছবি

     Entertainment17, Oct 2019, 5:49 PM

    কাকার সামনেই ওই নোংরা হাতটা আমার শরীর ছুঁয়েছে, অকপট স্বীকারোক্তি রিচার

    গত বছর মিটু ঝড় আছড়ে পড়েছিল গোটা হলিউডে। কেরিয়ারের শুরুতে যৌন হেনস্থার শিকার হয়েছিল রিচা।
    এবার কাস্টিং কাউচ নিয়েও মুখ খুললেন। আগামী ছবি 'পাঙ্গা'তে অভিনয় করতে দেখা যাবে রিচাকে। 
     

  • সেকশন ৩৭৫

    Bollywood15, Sep 2019, 12:57 PM

    মি টু আন্দোলন কে নতুন দৃষ্টিকোণ দিল , জমজমাট কোর্টরুম ড্রামা ‘সেকশন ৩৭৫’

    ধর্ষণ একটি অপরাধ ,সকলেরই সেখানে সমান শাস্তি প্রাপ্য । ছবিতে বারংবার তাই ধর্ষণের দৃশ্য কখনোই কাম্য নয় ।শারীরিক সম্পর্ক হল মধ্যে দুজনের ভাবাবেগ ও ইচ্ছের বিষয়  ।'মিটু আন্দোলন ' এর কথা মনে করাবে 'সেকশন' ৩৭৫'।