রিয়েলমি  

(Search results - 24)
  • <p>Realme7 pro</p>

    Technology14, Sep 2020, 1:28 PM

    দুর্দান্ত ফিচার -সহ আকর্ষনীয় সেলফি ক্যামেরা, আজ থেকে শুরু হল রিয়েলমি সেভেনপ্রো-এর ফাস্ট সেল

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। Realme7 pro মিড রেঞ্জের এই ফোনে সাধ্যের মধ্যে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। লঞ্চের পর থেকেই ফোনপ্রেমীদের নজরে আসে এই ফোন। আজ বেলা ১২ টা থেকে Realme.com এবং Flipkart-এ বিক্রি শুরু হবে ফাস্ট সেল।

  • <p>Realme Narzo 10A&nbsp;</p>

    Technology5, Sep 2020, 3:31 PM

    মাত্র ৮,৯৯৯ টাকায় দুর্দান্ত ফিচার, বিক্রি শুরু হল রিয়েলমি নারজো টেনএ

    একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। বিক্রি শুরু হল রিয়েলমি-এৎ লেটেস্ট এডিশন স্মার্টফোন নারজো টেনএ । রিয়েলমি আজ দুপুর ১২ টা থেকে ফ্লিপকার্ট এবং রিয়েলমি ডটকম (realme.com) রিয়েলমি নারজো টেনএ বিক্রি শুরু হচ্ছে। জেনে নেওয়া যাক রিয়ালিমি নার্জো ফোন এর স্পেসিফিকেশন-
     

  • <p>Realme smart TV</p>

    Technology16, Aug 2020, 2:51 PM

    মাত্র ১২,৯৯৯ টাকায় ৩২ ইঞ্চ এইচ়ডি স্ক্রীন, রিয়েলমি আনল ২টো দুর্দান্ত রেঞ্চ-এর স্মার্ট টিভি

    স্মার্টফোন নির্মাতারা এখন ধীরে ধীরে টিভি বাজারে প্রবেশ করছে। বাজেটের মধ্যে স্মার্ট টিভি গুলির কথা বললে রেডমি, রিয়েলমি, নোকিয়ার মতো ব্র্যান্ড রয়েছে। বর্তমানে উন্নতমানের ফিচারযুক্ত ৩২ ইঞ্চির টিভি বাজেটের মধ্যে একটি হল রিয়েলমি এর ৩২ ইঞ্চি স্মার্ট টিভি। এমন পরিস্থিতিতে, রিয়েলমি একটি ভাল সুযোগ এনেছে, যেখানে আপনি সাধ্যের মধ্যে স্মার্ট টিভি বাড়িতে আনতে পারবেন। রিয়েলমি-এর এই স্মার্ট টিভির প্রারম্ভিক দামটি ১২,৯৯৯ টাকা। রিয়েলমির ওয়েবসাইট ছাড়াও এই টিভিটি ফ্লিপকার্টে পাওয়া যাবে। জেনে নেওয়া যাক, রিয়েলমি স্মার্ট টিভি স্পেসিফিকেশন-

  • <p>RealMe C15</p>

    Technology13, Aug 2020, 2:21 PM

    মিলতে পারে ১০,০০০ মধ্যেই দুর্দান্ত ফিচার, ১৮ অগাষ্ট লঞ্চ হতে চলেছে রিয়েলমির দুটি স্মার্টফোন

    রিয়েলমে তার জনপ্রিয় সি-সিরিজের অন্তর্গত ভারতে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। সংস্থাটি জানিয়েছে যে, ১৮ আগস্ট ভারতে রিয়েলমি সি টুয়েলভ এবং রিয়েলমি সি ফিফটিন লঞ্চ হতে পারে। সংস্থাটি ভার্চুয়াল ইভেন্টের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ও করেছে। এই ফোনগুলি বেলা সাড়ে ১২ টায় লঞ্চ করা হবে বলে জানা গিয়েছে। সংস্থাটি সি  টুয়েলভ এবং সি ফিফটিন উভয়ের জন্য নিজের ওয়েবসাইটে ব্যানারও পোস্ট করেছে। সংস্থা তরফ থেকে এখনও তেমন কিছু প্রকাশ করা হয়নি। তবে, সি  টুয়েলভ এবং সি ফিফটিন এন্ট্রি-লেভেল সেগমেন্টে থাকবে বলে আশা করা হচ্ছে।
     

  • <p>রিয়েলমি একটি ভারতীয় সংস্থা, ভারতেই তৈরি হয় এর স্মার্টফোনগুলি দাবী সংস্থার সিইও-র</p>

    Technology17, Jun 2020, 6:06 PM

    রিয়েলমি একটি ভারতীয় সংস্থা, ভারতেই তৈরি হয় এর স্মার্টফোনগুলি দাবী সংস্থার সিইও-র

    সম্প্রতি ভারতে চিনা পণ্য 'বয়কট' এর হিরিক পড়ে গিয়েছে। আনইনস্ট্ল বা ডিলিট করা হচ্ছে চিনা অ্যাপও। এই পরিস্থিতিতে সঙ্কটের মুখে পড়তে হয় বর্তমানে বিশ্বের দ্বিতীয় মোবাইল প্রস্তুতকারী সংস্থা রিয়েলমি-কে। গুগুলের সার্চ ইঞ্চিনে বার বার একটা প্রশ্ন ঘোরাফেরা করতে থাকে, 'রিয়েলমি কি চিনা সংস্থা?' কারণ যদি চিনা সংস্থা হয় তাহলে এই ফোনও হয়তো 'বয়কট' করতেন হাজার হাজার ভারতীয়। বিপদ বুঝে ক্রেতাদের প্রশ্নের উত্তর দিতে আসরে নামলেন স্বয়ং রিয়েলমি-র সিইও নিজেই।

  • <p>Realme X3</p>

    Technology10, Jun 2020, 5:01 PM

    ৫জি কানেক্টিভিটি ও সুপার জুম ক্যামেরা ফিচার, ২৬ জুন ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি এক্সথ্রি

     একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ২৬ জুন ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে রিয়েলমি এক্সথ্রি স্মার্টফোন। জেনে নেওয়া যাক রিয়েলমি এক্সথ্রি স্মার্টফোন এর ফিচার-সহ বিস্তারিত।

  • <p>Realme X50m 5G</p>

    Technology26, Apr 2020, 4:25 PM

    ৫জি কানেক্টিভিটির সুবিধা-সহ আকর্ষণীয় ফিচার, বাজারে আসছে রিয়েলমি এক্সফিফটিএম

    নতুন বছরে একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। এবারে বাজারে লঞ্চ হতে চলেছে আবারও এক্স সিরিজের রিয়েলমি এক্সফিফটিএম স্মার্টফোন। জেনে নেওয়া যাক রিয়েলমি এক্সফিফটিএম স্মার্টফোন এর ফিচার-সহ বিস্তারিত।

  • <span style="font-size:11.0pt"><span style="line-height:107%"><span style="font-family:&quot;Calibri&quot;,sans-serif">Realme X3</span></span></span>

    Technology14, Apr 2020, 3:15 PM

    আকর্ষণীয় ফিচার-সহ লঞ্চ হতে চলেছে রিয়েলমি এক্সথ্রি, রয়েছে ৫জি কানেক্টিভিটির সুবিধাও

    নতুন বছরে একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ।
  • Realme 6i

    Technology15, Mar 2020, 3:15 PM

    আকর্ষণীয় ফিচার-সহ লঞ্চ হতে চলেছে রিয়েলমি সিক্সআই, রইল বিস্তারিত

    নতুন বছরে একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। রিয়েলমি সিক্সআই স্মার্টফোনের মোবাইলের বাজারে লঞ্চ হবে আগামী সপ্তাহেই। সংস্থার অফিশিয়্যাল সাইট রিয়েল মি ডট কম থেকে অনলাইনেই হবে এই ফোনের লঞ্চ।

  • Realme X50 pro

    Technology12, Mar 2020, 1:21 PM

    আসছে রিয়েলমি এক্সফিফটি প্রো ফাইবজি-এর নতুন ফ্ল্যাগশিপ ফোন, রইল বিস্তারিত

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতীয় বাজারে বিক্রি শুরু হল রিয়েলমি এক্সফিফটি প্রো-এর এই ফোন।

  • Realme6 Pro smartphone

    Technology9, Mar 2020, 12:26 PM

    ডুয়েল সেলফি ক্যামেরা-সহ লঞ্চ হল রিয়েলমি সিক্স প্রো-এর, রইল বিস্তারিত

    সম্প্রতি ভারতীয় বাজারে হল রিয়েলমি সিক্স প্রো-এর এই ফোন। এই ফোনে সাধ্যের মধ্যে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। লঞ্চের পর থেকেই ফোনপ্রেমীদের নজরে আসে এই ফোন। জেনে নেওয়া আরও কী কী নতুন ফিচার রয়েছে রিয়েলমি সিক্স প্রো স্মার্টফোনে।

  • বিক্রি শুরু হল রিয়েলমি এক্সফিফটি প্রো ফাইবজি-এর, রইল বিস্তারিত

    Technology5, Mar 2020, 2:19 PM

    বিক্রি শুরু হল রিয়েলমি এক্সফিফটি প্রো ফাইবজি-এর, রইল বিস্তারিত

    ভারতীয় বাজারে বিক্রি শুরু হল রিয়েলমি এক্সফিফটি প্রো-এর এই ফোন। এই ফোনে সাধ্যের মধ্যে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। ফ্লিপকার্টে এবং সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে আজ বিক্রি শুরু হচ্ছে এই ফোনের। 

  • আকর্ষণীয় ক্যামেরা-সহ আসছে রিয়েলমি সিক্স, রইল বিস্তারিত

    Technology26, Feb 2020, 6:57 PM

    আকর্ষণীয় ক্যামেরা-সহ আসছে রিয়েলমি সিক্স, রইল বিস্তারিত

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতীয় বাজারে বিক্রি শুরু হল রিয়েলমি সিক্স-এর এই ফোন। এই ফোনে সাধ্যের মধ্যে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। জেনে নেওয়া আরও কী কী নতুন ফিচার নিয়ে দেশীয় বাজারে আসতে চলেছে এই ফোন।

  • বিক্রি শুরু হল রিয়েলমি সি থ্রি-এর, লঞ্চ অফার-সহ রইল বিস্তারিত

    Technology14, Feb 2020, 1:12 PM

    বিক্রি শুরু হল রিয়েলমি সি থ্রি-এর, লঞ্চ অফার-সহ রইল বিস্তারিত

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ।

  • রিয়ালমি এক্স৫০

    Life Style3, Feb 2020, 1:41 PM

    জানা গেল রিয়েলমি এক্স ৫০-এর সম্ভাব্য লঞ্চ ডেট, জানুন বিস্তারিত

    রিয়ালমি এক্স ৫০ সম্ভবত এই মাসের ৮ তারিখে লঞ্চ করা হবে। দাম  ১৯,৯৯৯ টাকার কাছাকাছি থাকবে। রিয়ালমি এক্স ৫০ ফোনে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে। অক্টা কোর প্রেসেসর,৩২ এমপি প্লাস ৮ এমপি ডুয়াল ফ্রন্ট ক্যামেরা ও রিয়ার ক্যামেরা থাকছে