রেলওয়ে  

(Search results - 34)
  • টিকিট দেওয়ার অছিলায় মহিলাকে স্পর্শ, প্রকাশ্য়ে মেট্রো কর্মীর কুকীর্তি

    Kolkata13, Mar 2020, 12:43 AM IST

    টিকিট দেওয়ার অছিলায় মহিলাকে স্পর্শ, প্রকাশ্য়ে মেট্রো কর্মীর কুকীর্তি

    টিকিট দেওয়ার অছিলায় চলত হাত ছোঁয়ার চেষ্টা। বার বার  সতর্ক করা সত্ত্বেও সাবধান  হননি মেট্রো কর্মী। শেষে মহিলাকে হেনস্থা করতে ১৫ টাকার টিকিট কাটলেও ৫ টাকার টিকিট দেন ওই মেট্রো কর্মী। যার জেরে ময়দান স্টেশনে নামতে গিয়ে হেনস্থা হতে হয় পিঙ্কি অধিকারি নামের ওই মহিলাকে। শেষে মেট্রো কর্তৃপক্ষের কাছে এই অভিযোগ জানান ওই মহিলা।

  • মেট্রো রেলে জয় মোহনবাগান ধ্বনি,  পুলিশি হেনস্থার অভিযোগ সমর্থকদের

    Kolkata10, Mar 2020, 11:04 PM IST

    মেট্রো রেলে জয় মোহনবাগান ধ্বনি, পুলিশি হেনস্থার অভিযোগ সমর্থকদের

    মেট্রো রেলে 'জয় মোহনবাগান' ধ্বনি দেওয়ায় উঠল পুলিশ হেনস্থার অভিযোগ। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মোহনবাগান সমর্থকরা জানিয়েছে,এদিন  চার ম্য়াচ বাকি থাকতেই আই লিগ জিতে যায় মোহনবাগান। ফুটবল ইতিহাসে যা এক অনবদ্য় কীর্তি। সেই আবেগে মেট্রোতেও জয় মোহনবাগান ধব্নি দেয় তারা। কিন্তু পাশের যাত্রীরা কিছু না বললেও এ নিয়ে আপত্তি জানায় দুই পুলবিশ কর্মী। বাঙালির আবেগে এই বাধা দেওয়ার তীব্র প্রতিবাদ জানাচ্ছে তারা। 

  • ব্রিজের ছবি

    Kolkata29, Feb 2020, 5:02 PM IST

    পুজোর আগেই চালু নয়া মাঝেরহাট সেতু, ফের কাজ শুরুর অনুমতি দিল সিআরএস

    শনিবার সকালে  ই-মেল বার্তায় জট কাটল মাঝেরহাট সেতুর। পুজোর আগে চালু হবে নতুন মাঝেরহাট সেতু, ফের কাজ শুরু। সেতু তৈরি নিয়ে রেল ও রাজ্যের মধ্যে একটা সংঘাত তৈরি হয়। সেতু চালু হওয়ার তিনটি ডেটলাইন  মিস হয়, তাতেই দেরি হয়।
     

  • undefined

    India 21, Feb 2020, 6:16 PM IST

    গ্রামের বুক চিরে ছুটবে রেলগাড়ি, ভিটেমাটি হারানোর আতঙ্কে মণিপুর

    কলাগাছের বাগান আর নেই ধানের ক্ষেতও আর নেই  পশ্চিম মণিপুরের মারাংজিংয়ের বাসিন্দারা এখন উন্নয়নের মূল্য় চোকাচ্ছেন এইভাবেই। সেখানে এখন রেলের এক প্রকল্পকে ঘিরে স্থানীয়দের মনে যা তৈরি হয়েছে, তা উচ্ছ্বাস নয় বরং ভয় আর আশঙ্কা

  • বাংলাপক্ষ

    Kolkata17, Feb 2020, 1:40 PM IST

    বাংলার বুকে চলছে রেল অথচ নেই পর্যাপ্ত বাঙালি কর্মী, অভিনব প্রতিবাদ বাংলা পক্ষের

    সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছেতাতে দেখা যাচ্ছে, বাংলা পক্ষ বলে  একটি সংগঠন গিয়েছিল কলকাতায় রেলের জিএম অফিসে একটি ডেপুটেশন দিতে তাদের বক্তব্য় ছিল, কেন্দ্রীয় সরকার রাজ্য়ে রেলের জন্য় বরাদ্দ করেছে মাত্র ১ হাজার টাকা 

  • Rail Budget 2020

    Life Style4, Feb 2020, 3:42 PM IST

    বহু শূণ্যপদ রেলওয়েতে, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ২৬ ফেব্রুয়ারি

    পশ্চিম মধ্য রেলওয়ে ২০২০ নতুন নিয়োগের বিজ্ঞাপ্তি জারি করেছে। আগ্রহী প্রার্থীরা অনলাইন ওয়েবসাইট এমপিওনলাইন ডট গভঃ ডট ইন-এ আবেদন করতে পারবেন। পশ্চিম মধ্য রেলওয়ের তরফ থেকে ২০০ জন ট্রেড এপ্রেন্টিস প্রয়োজন এই মর্মে বিজ্ঞপ্তি জারি করেছে। 

  • বাঘাযতীন রেল গেটে ধাক্কা ডাম্পারের,  শিয়ালদহ শাখায়  বন্ধ ট্রেন চলাচল

    Kolkata3, Feb 2020, 1:12 PM IST

    বাঘাযতীন রেল গেটে ধাক্কা ডাম্পারের, শিয়ালদহ শাখায় বন্ধ ট্রেন চলাচল

    বাঘাযতীন রেল গেটে ময়লা ফেলার ডাম্পার আটকে বিপত্তি। এক ঘণ্টার বেশি সময় ধরে  দক্ষিণ শাখার সমস্ত ট্রেন বন্ধ। সপ্তাহের প্রথম দিন দক্ষিণ শাখার ট্রেন বন্ধ হওয়ার সমস্যায় পড়লেন যাত্রীরা। তড়িঘড়ি বাস রাস্তার দিকে ছুটেছেন তারা। রাস্তায় প্রচুর লোক দাঁড়িয়ে পড়েছে। ঘটনার জেরে ট্রেন লাইনের ওভারহেড তারের বিদ্য়ুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। ১২টা ১৫ থেকে বন্ধ শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেন চলাচল। দ্রুত পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা করছেন পূর্ব রেলের ইঞ্জিনিয়াররা। শিয়ালদহ আপ লাইনে বন্ধ রয়েছে ট্রেন চলাচল। 

  • Union Budget 2020 key takeaways: Points that matter for citizens, corporates

    India 1, Feb 2020, 5:47 PM IST

    ঘুরপথে রেলের বেসরকারিকরণের পথেই হাঁটলেন অর্থমন্ত্রী

    বলা হল, পিপিপি মডেলে ১৫০টি নতুন ট্রেনের কথা আর সেইসঙ্গে ওই একই মডেলে ৪টি স্টেশনের কথা যা শুনে বিরোধীদের  মন্তব্য়, এবার এলআইসির মতো ঘুরপথে রেলের বেসরকারিকরণের পথে হাঁটতে চলেছে সরকার তেজস দিয়ে যে বৃত্ত শুরু হয়েছিল, তা সম্পূর্ণ করার পথে এগোচ্ছে সরকার প্রসঙ্গত, দ্বিতীয়বার ক্ষমতায় আসার পরেই মোদী সরকার রেলকে  ধাপে ধাপে বেসরকারি হাতে তুলে দেওয়ার পথে হাঁটেনযার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ হয় দেশজুড়ে

  • undefined

    Burdwan5, Jan 2020, 10:08 AM IST

    যুবকের বুদ্ধিতে এড়ানো গেল বড় দুর্ঘটনা, স্টেশন ভাঙার পর এবার লাইনে ফাটল বর্ধমানে

    শনিবার ভেঙে পড়েছিল বর্ধমান স্টেশনের ভবনের একাংশ। পরদিনই দেখা গেল লাইনে ফাটল। বর্ধমান-হাওড়া শাখায় রেল-লাইনে ধরা পড়ে এই ফাটল। এক যুবকের বুদ্ধিতে বড়সড় দুর্ঘটনা এড়ালো একটি লোকাল ট্রেন।

     

  • বর্ধমান স্টেশনে পোর্টিকো ধসের পর প্রতিক্রিয়া

    Burdwan4, Jan 2020, 10:20 PM IST

    বর্ধমান স্টেশনে পোর্টিকোয় ধস, ট্রেন চলাচল স্বাভাবিক বলে দাবি পূর্ব রেলের

    বর্ধমান স্টেশনের শতাধিক বছরের পুরনো রেল ভবন ভেঙে পড়া নিয়ে প্রতিক্রিয়া রেলের। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিকের প্রতিক্রিয়া। 

  • শিয়ালদহ স্টেশনের ছবি

    Kolkata28, Dec 2019, 1:28 PM IST

    ট্রেন ধরার ফাঁকেই কেনাকাটা, শিয়ালদহ স্টেশনে এবার শপিং মল

     দেশের কিছু স্টেশনে শপিং মল বানাবে ভারতীয় রেল। এবার তারই মধ্যে স্থান পেল এবার শিয়ালদহ স্টেশন। রোজ স্টেশন জুড়ে কয়েক লক্ষ যাত্রী চলাফেরা করে। সেদিক থেকে যাত্রীরা এবার বাড়তি সুবিধা পেতে চলেছে।
     

  • নাসিক স্টেশনে স্থাপিত হল 'অক্সিজেন পার্লার'
    Video Icon

    India 27, Dec 2019, 1:55 PM IST

    দিল্লির পর নাসিক, স্টেশনেই খুলল 'অক্সিজেন পার্লার'

    বায়ু দূষণ রুখতে এক অভিনব উদ্যোগ দেখা গলে মহারাষ্ট্রের নাসিক রেলওয়ে স্টেশনে।  স্টেশনের ভিতরেই সেখানে তৈরি করা হয়েছে 'অক্সিজেন পার্লার'। যেখানে গেলেই আপনি শ্বাস নিতে পারবেন শুদ্ধ অক্সিজেন। ভারতীয় রেলওয়ের নেওয়া এই  উদ্যোগ ইতিমধ্যে যাত্রীদের মধ্যে প্রশাংসা অর্জন করেছে। 

  • यात्रियों ने जब गाड़ी की खिड़कियां बंद कर ली तो उपद्रवी ईंटे फेंकने लगे और शीशे तोड़ डालें।

    West Bengal16, Dec 2019, 10:31 AM IST

    সিএবি-র প্রতিবাদে সোমবারও উত্তাল বাংলা, ক্রমেই বাড়ছে বাতিল ট্রেনের তালিকা

    নাগরিকত্ব সংশোধনী আইনি নিয়ে শুক্রবার থেকেই উত্তাল রাজ্য। বিভিন্ন জায়গায় বিক্ষোভকারীদের আন্দোলনের জেরে নাজেহাল স্বাভাবিক রেল পরিষেবা। শুক্রবার দুপুর থেকেই রাজ্যের বিভিন্ন ট্রেন বাতিল হতে থাকে।

  • undefined

    West Bengal15, Dec 2019, 11:51 AM IST

    প্রতিবাদের নামে তাণ্ডব, বিক্ষোভের জেরে রবিবারও বাতিল একাধিক ট্রেন

    নাগরিকত্ব সংশোধনী আইনি নিয়ে শুক্রবার থেকেই উত্তাল রাজ্য। বিভিন্ন জায়গায় বিক্ষোভকারীদের আন্দোলনের জেরে নাজেহাল স্বাভাবিক রেল পরিষেবা। শুক্রবার দুপুর থেকেই রাজ্যের বিভিন্ন ট্রেন বাতিল হতে থাকে।

  • অগ্নিগর্ভ বেলডাঙা,  পুড়ল দমকলের গাড়ি
    Video Icon

    West Bengal14, Dec 2019, 8:18 PM IST

    ক্যাব -এর প্রতিবাদে অগ্নিগর্ভ বেলডাঙা, পুড়ল দমকলের গাড়ি

    সিটিজেনশিপ অ্যামেন্ডমেন্ট বিল নিয়ে শুক্রবারের পর শনিবারও দিনভর রণক্ষেত্রের চেহারা নিল বেলডাঙার স্টেশন ও বাজার চত্বর। এদিন উত্তেজিত জনতার  ক্যাব বিলের প্রতিবাদে বেলডাঙ্গায় কার্যত খণ্ড যুদ্ধের আকার ধারণ করে এলাকা । বিক্ষোভকারীরা স্থানীয় রেলওয়ে স্টেশনের সর্বত্র আগুন জ্বালিয়ে দেয়। সেইসঙ্গে আগুন নেভাতে আসার দমকলের গাড়িতেকেও ছাড়া হয়নি।