রেল বোর্ড  

(Search results - 6)
  • undefined

    Life Style3, Sep 2020, 12:40 PM

    ৩৫,২০৮ বিপুল শূন্যপদে কর্মী নিয়োগ ভারতীয় রেলে, জানুন আবেদনের পদ্ধতি

    ৩৫ হাজারেরও বেশি শূন্যপদে কমী নিয়োগ করছে  ভারতীয় রেল। অনলাইনে পরীক্ষার ভিত্তিতেই কর্মী নিয়োগ করা হবে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে আবেদনের প্রক্রিয়া। এই চাকরিতে বেতন ছাড়াও পাওয়া যাবে বেশ কিছু বাড়তি সুবিধা।

  • undefined

    Kolkata29, Aug 2020, 10:25 AM

    লোকাল ট্রেন ও মেট্রো চালু করতে বড় পদক্ষেপ রাজ্যের, রেল মন্ত্রককে চিঠি স্বরাষ্ট্রসচিবের


    রাজ্যে লোকাল ট্রেন ও মেট্রো চালু করতে রেল মন্ত্রককে চিঠি রাজ্যের। শুক্রবার রেল বোর্ডের চেয়ারম্যানকে চিঠি দেন রাজ্যের স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। করোনা সতর্কতা বিধি মেনে রাজ্যে লোকাল ট্রেন ও মেট্রো চালু করার অনুরোধ জানানো হয়েছে।প্রোটোকল মেনে রাজ্যে লোকাল ট্রেন, মেট্রো পরিষেবা চালুর আবেদন জানিয়ে রেল বোর্ডকে চিঠি পাঠালেন রাজ্যের স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। সেখানে সেপ্টেম্বর থেকে  রাজ্যে লোকাল ট্রেন ও মেট্রো চালানোর আর্জি জানানো হয়েছে ।

  • undefined

    Kolkata16, Jun 2020, 11:45 AM

    কবে থেকে এই রাজ্যে শুরু হবে লোকাল ট্রেন পরিষেবা, কী বলল রেল বোর্ড

    রেল বোর্ড সূত্রের খবর, লোকাল ট্রেন চলাচলের ক্ষেত্র প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতে হবে রাজ্য সরকারকেই। পশ্চিমবঙ্গ সরকার বললেই ট্রেন চলাচল শুরু করতে প্রস্তুত বলেও জানান হয়েছে।

  • মমতাকে আক্রমণ মুকুলের। ছবি- গেটি ইমেজেস

    Kolkata4, Dec 2019, 6:17 PM

    রেলের প্রতারণা মামলায় নয়া মোড়, রাহুলের অ্য়াকাউন্ট থেকে মুকুল রায়কে টাকা

    রেল বোর্ড কমিটিতে সদস্যপদ পাইয়ে দেওয়ার ভুয়ো প্রতিশ্রুতির মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত মুকুল রায়কে গ্রেফতার করা যাবে না বলে নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। মামলার পরবর্তী শুনানি রয়েছে আগামী ১৪ জানুয়ারি। ফলে রাজ্যের উচ্চ ন্যায়ালয় থেকে আরও খানিকটা স্বস্তি মিলেছে বিজেপি নেতা মুকুল রায়ের। তবে, তদন্তের জন্য  মুকুল রায়কে থানায় ডাকতে হলে ৭২ ঘন্টা আগে পুলিশকে নোটিশ দেওয়ার শর্ত বহাল রেখেছে আদালত। 

  • মেট্রোর রেকে উঠে খুঁটিয়ে পরীক্ষা করছেন কমিশনার অফ রেলওয়ে সেফটি।

    Kolkata15, Jul 2019, 3:50 PM

    মেট্রো তদন্ত শুরু করলেন রেলওয়ে সেফটি কমিশনার, সংসদে সরব তৃণমূল কংগ্রেস

    গত শনিবার সন্ধ্যায় পার্ক স্ট্রিট স্টেশন থেকে ট্রেনে ওঠার সময় নতুন ওই একটি রেকের দরজাতেই হাত আটকে গিয়েছিল সজল কাঞ্জিলাল নামে এক যাত্রীর। ঘটনার গুরুত্বের কথা বিচার করে কমিশানর অফ রেলওয়ে সেফটির হাতে তদন্তভার তুলে দেয় রেল বোর্ড।

  • মেট্রো দুর্ঘটনার তদন্তে কমিশনার অফ রেলওয়ে সেফটি।

    Kolkata14, Jul 2019, 5:41 PM

    মেট্রোর বেনজির দুর্ঘটনার দায় কার, তদন্ত করবেন কমিশনার অফ রেলওয়ে সেফটি

    শনিবারের দুর্ঘটনার পর পরই উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দেন মেট্রোর রেলের জেনারেল ম্যানেজার। কিন্তু ঘটনার গুরুত্ব বিবেচনা করে মেট্রোর নিজস্ব তদন্তের উপরে ভরসা না রেখে কমিশনার অফ রেলওয়ে সেফটির হাতেই তদন্তভার তুলে দিল রেল বোর্ড।