লকডাউন  

(Search results - 3094)
  • <p style="text-align: justify;">The actress was on Neha Dhupia’s show BFFs with Vogue where she talked about this incident.</p>

    Bollywood5, Aug 2020, 9:52 AM

    'শরীরে সহ অভিনেতার সুড়সুড়ি', সপাটে থাপ্পড় কষিয়েছিলেন রাধিকা

    বলি অভিনেত্রী রাধিকা আপ্তে, ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। নিজের জীবনের উপর কারোর কোনও অধিকার নেই,  নিজের জন্য সময় দেওয়াটা ভীষণ জরুরি, যা শিখিয়ে দিয়েছে এই লকডাউন। কারণ লকডাউনে একা থেকেই এই উপলব্ধি করেছিলেন অভিনেত্রী। লকডাউনের মধ্য অভিনেত্রীদের পুরোনো সাক্ষাৎকার, থ্রো-ব্যাক ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তেমনই রাধিকারও একটি পুরোনো প্রতিবেদন ভাইরাল হয়েছে। যেখানে নেটফ্লিক্সের জনপ্রিয় সাহসী অভিনেত্রী শুটিং সেটেই চড় মেরেছিলেন, জানুন কী ঘটেছিল যে প্রকাশ্যেই সকলের সামনে চড় মারার সিদ্ধান্ত নিয়েছিলেন রাধিকা।
     

  • <p>இப்படி போஸ் கொடுத்த இளசுகள் மனசு என்ன அவுரது </p>

    Bengali Cinema4, Aug 2020, 11:47 PM

    লকডাউনের মধ্যেও ফ্যাশন টিপস দর্শনার, প্যাচপ্যাচে গরমে কেমন হবে স্টাইলিং, দেখুন ছবি

    দর্শনা বণিকের হট অবতারেই সাধারণত অভ্যস্ত নেটিজেনরা। তবে অভিনেত্রী মিষ্টি দিকটিও এবার এল সামনে। সাদা পোশাকে মন মাতালেন দর্শনা। ছবির মাধ্যমে রইল ফ্যাশন টিপস।

  • <p>বিকিনিতে অনুষ্কা শর্মার হট লুক দেখে ক্লিন বোল্ড বিরাট কোহলি<br />
 </p>

    Bollywood4, Aug 2020, 10:22 PM

    'আপনি কবে মা হচ্ছেন', ফ্যামিলি প্ল্যানিং নিয়ে প্রশ্ন করতেই কড়া জবাব অনুষ্কার

    ভারতীয় নারীদের জীবনে ইচ্ছা-আকাঙ্খা বলতে ঠিক কী কী থাকা উচিত। এই তালিকা যুগ যুগ ধরে বানিয়ে এসেছে সমাজের একদল মানুষ। সময়ের সঙ্গে সঙ্গে এগিয়ে গিয়েছে মানসিকতাও। তবে অধিকাংশ মানুষের মানসিকতা একই রকম রয়ে গিয়েছে। যেমন মহিলাদের বিষয় বাঁধাধরা কিছু নিয়ম-কানুন তৈরি করে রেখেছেন এনারা। তারা কী পরবেন, কি খাবেন এবং কীভাবে জীবনযাপন করবেন। তেমনই তাকে মেনে চলতে হবে। যদিও এই গণ্ডি পেড়িয়ে এগিয়ে গিয়েছেন অসংখ্য মহিলাই। তবুও তাদের হয় নানা সমালোচনা এবং কুমন্তব্য। এই সামলোচনার কড়া জবাব দিলেন অনুষ্কা শর্মা। 

  • One nation one ration card from june 1st

    Business4, Aug 2020, 5:52 PM

    রেশন কার্ডের নয়া নিয়মটি মনে আছে তো, নাহলে পড়তে পারেন বড়সড় বিপদে

    ভারতকে ডিডিটাল করার লক্ষ নিয়ে  একের পর এক পরিবর্তন করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। স্মার্ট করার তাগিদে সব কিছুই এখন স্মার্ট। আধার কার্ড থেকে রেশন কার্ড সবকিছুই এখন স্মার্ট।  আধার, প্যানের  ভোটার কার্ডের পর রেশন কার্ডকেও ডিজিটাল কার্ডের আওতায় আনতে চলেছে কেন্দ্রীয় সরকার।  রেশন কার্ড তৈরির সমস্যায় অনেকেই ভুক্তভোগী। রেশন কার্ড এর গুরুত্ব সবথেকে বেশি টের পাওয়া গেছে এই লকডাউনে। কিছুদিন আগে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন আগামী দিনে রাজ্যে যাতে রেশন বন্টন পদ্ধতিতে কোন অভিযোগ না আসে তার জন্য স্বচ্ছতা আনতে এসএমএস ওটিপি অথবা বায়োমেট্রিক পদ্ধতি আনতে চলেছে রাজ্য।  ইতিমধ্যেইসমস্ত রকম প্রক্রিয়া সেরে ফেলার নির্দেশ দিয়েছিলেন তিনি। তবে এক্ষেত্রে ডিজিটাল রেশন কার্ডের সঙ্গে আধার কার্ড, মোবাইল নম্বর সংযুক্ত করতে হবে গ্রাহকদের।

  • <p>চোরেরা না শোনে ধর্মের কাহিনী,৫ অগস্ট লকডাউন নিয়ে মমতাকে খোঁচা দিলীপের</p>

    Kolkata4, Aug 2020, 3:41 PM

    চোরেরা না শোনে ধর্মের কাহিনি,৫ অগস্ট লকডাউন নিয়ে মমতাকে খোঁচা দিলীপের

    অযোধ্য়ায় রাম মন্দিরের ভূমি পুজোর দিন লকডাউন জারি  রাখায় মুখ্যমন্ত্রীকে একহাত নিলেন দিলীপ ঘোষ। মঙ্গলবার এক চা চক্রে বিজেপির  রাজ্য় সভাপতি বলেন, চোরেরা না শোনে ধর্মের কাহিনী। তোষণের রাজনীতি করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রামের ভক্তি ও শক্তিতে পশ্চিমবঙ্গে পরিবর্তন ঘটবে।

  • কৃষ্ণকলির ছবি

    Bengali Cinema4, Aug 2020, 12:54 PM

    ফের করোনার থাবা 'কৃষ্ণকলি'র সেটে, কোভিডে আক্রান্ত শ্যামার স্বামী নিখিল

    ফের করোনার থাবা পড়েছে টলিপাড়ায়। কোভিড-১৯ -এ আক্রান্ত হলেন কৃষ্ণকলি-ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা  নীল ভট্টাচার্য। কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন কৃষ্ণকলি ধারাবাহিকের অভিনেতা বিভান। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন নীল ভট্টাচার্য।

  • Bollywood4, Aug 2020, 12:16 PM

    'অর্ণব: দ্য নিউজ প্রস্টিটিউট', আগামী ছবির নাম করে সাংবাদিককে একহাত নিলেন রামগোপাল ভার্মা


    সুশান্তের মৃত্যুকে অন্যভাবে তুলে ধরেছেন বিশিষ্ট সাংবাদিক অর্ণব গোস্বামী। বলি ইন্ডাস্ট্রির কালো চেহারাটা  যেভাবে তুলে ধরছেন অর্ণব, তা মোটেই না পসন্দ রামগোপালের। এই ধরনের অভিযোগ আরও কোনওভাবেই মুখ বুজে মেনে নেওয়া যাচ্ছে না ।তিনি রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন সাংবাদিক অর্ণব গোস্বামীকে।

  • इमरजेंसी में किशोर के गानों पर लगा दिया था बैन... इमरजेंसी के दौरान एक बार किशोर के गाने सुनने पर रोक लगा दी गई थी। दरअसल उस समय आपातकाल चल रहा था जो कांग्रेस के लिए बहुत ही समस्या वाली स्थिति थी। उन्हीं दिनों किशोर कुमार से कांग्रेस के लिए एक गीत गाने की गुजारिश की गई थी, जिसके लिए किशोर ने मना कर दिया था। इससे कांग्रेस पार्टी के नेता इतना नाराज हो गए थे कि उन्होंने ऑल इंडिया रेडियो पर किशोर कुमार के गाने बैन कर दिए थे। किशोर पर बैन लगाने वाले नेता विद्याचरण शुक्ल थे, जो छत्तीसगढ़ में हुए नक्सली हमले में मार दिए गए थे।

    Bollywood4, Aug 2020, 9:09 AM

    কিশোর কুমারের প্রথম গান গাওয়া দাদার বোম্বে টকিজের ছবিতেই, বাকিটা ইতিহাস

    ফেভারিট হিরোর সঙ্গে দেখা করার আশা নিয়েই বোম্বাই এসেছিলেন কিশোর। সেই সময় 'অচ্ছুতকন্যা' ছবির সাফল্যের কারনে একটা পার্টি দিয়েছিলেন রায়বাহাদুর চুনিলাল। পার্টিতে অশোককুমার তাঁর ছোট ভাই কিশোরকে গান গাইতে বলেন। ওঁরা সবাই সেদিন ন'বছরের কিশোরের গান শুনে মুগ্ধ।

  • <p>সাহসী পোশাকে ঋতাভরী, ভিডিওতে আগুন ধরালেন নেটদুনিয়ায়</p>

    Bengali Cinema3, Aug 2020, 11:53 PM

    সাহসী পোশাকে ঋতাভরী, ভিডিওতে আগুন ধরালেন নেটদুনিয়ায়

    হট ফোটোশ্যুটের ঝলক দিলেন ঋতাভরী চক্রবর্তী। কালো পোশাকে, স্মোকি মেকআপ অভিনেত্রীর। সাহসী লুকে ধরা দিলেন ক্যামেরায়। নায়িকার হটনেসে কুপোকাত নেটদুনিয়া।

  • <p>দু'বছর পর 'ইরাবতী'র যাত্রাপথ শেষ হল, কান্নায় ভেঙে পড়লেন মনামী ঘোষ</p>

    Bengali Cinema3, Aug 2020, 11:39 PM

    দু'বছর পর 'ইরাবতী'র যাত্রাপথ শেষ হল, কান্নায় ভেঙে পড়লেন মনামী ঘোষ

    'ইরাবতী চুপকথা' ধারাবাহিকের শেষ দিন। শেষ দিনের শ্যুটিংয়ে আবেগে ভাসলেন মনামী ঘোষ। কান্নায় ভেঙে পড়লেন ধারাবাহিকের নায়িকা। সেট থেকে ভিডিও শেয়ার করলেন ইউটিউব চ্যানেলে।

  • 'উনি কবে কাকে সম্মান দিয়েছেন', মেট্রোর আমন্ত্রণ বিতর্কে মুখ্যমন্ত্রীকে নিশানা দিলীপের

    Kolkata3, Aug 2020, 10:43 PM

    দিলীপের দাবিতে আমল নয়,রাম মন্দিরের ভূমি পুজোর দিন রাজ্য়ে লকডাউন

    বার বার বলা সত্ত্বেও দিলীপের দাবিতে আমল দিল না মমতা বন্দ্য়োপাধ্যায়ের সরকার। উল্টে সোমবার ফের লকডাউনের তারিখ বদলালেও ৫ তারিখ লকডাউন  থাকছে রাজ্য়ে। অর্থাৎ অয়োধ্যায় রাম মন্দিরের পুজোর দিন বেরোতে পারবে না কেউ।

  • <p>'মুখ্যমন্ত্রীকে ঘরে লকডাউন করে রাখবেন মানুষ', হুঁশিয়ারি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ের<br />
 </p>
    Video Icon

    West Bengal3, Aug 2020, 8:31 PM

    'মুখ্যমন্ত্রীকে ঘরে লকডাউন করে রাখবেন মানুষ', হুঁশিয়ারি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ের

    করোনা মোকাবিলায় রাজ্যে সাপ্তাহিক লকডাউন। লকডাউন জারি থাকবে ৫ অগাস্ট। সেদিন অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো। বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ের নিশানায় মুখ্যমন্ত্রী।
     

  • Kolkata3, Aug 2020, 7:21 PM

    এক লকডাউনে তিনবার দিন বদল, ফের নতুন তালিকা প্রকাশ করল নবান্ন

    একে-দুয়ে শেষ নেই, ফের অগস্টের লকডাউনের তারিখ বদল করল মমতা বন্দ্য়োপাধ্যায়ের সরকার। চলতি মাসে কবে রাজ্য জুড়ে পূর্ণ লকডাউন থাকবে তা জানিয়ে নতুন বিজ্ঞপ্তি জারি করল নবান্ন। নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করে বলা হয়েছে, ৫ ও ৮ অগস্ট পূর্ব ঘোষণা মতোই লকডাউন থাকবে। তবে ১৬, ১৭, ২৩, ২৪ তারিখের পরিবর্তে ২০, ২১, ২৭, ২৮ এবং ৩১ তারিখ লকডাউন থাকবে।
     

  • Bengali Cinema3, Aug 2020, 6:32 PM

    'বেবিস ডে আউট', হলুদ রঙের শর্ট ড্রেসে নজরকাড়া 'মাদার টু বি'-র ঝলক

    দীর্ঘদিন পর বাড়ির বাইরে বের হলেন অন্তঃসত্ত্বা শুভশ্রী। সম্প্রতি মাদার টু বি-র  ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী। পরণে হলুদ রঙের শর্ট ড্রেসে নজর কেড়েছেন অন্তঃসত্ত্বা শুভশ্রী। সমস্ত বিধিনিষেধ মেনে মুখে মাস্ক পরে ছবিতে পোজ দিয়েছেন সেক্সি মাম্মা।

  • <p>Image of  Firhad</p>

    Kolkata3, Aug 2020, 5:41 PM

    একদিনে তিনবার লকডাউনের দিন ঘোষণা,ফিরহাদ বললেন ৫তারিখ নিয়ে রাজনীতি করছে বিজেপি

    সকালেই মুখ্য়মন্ত্রীর বিরুদ্ধে হিন্দু ভাবাবেগে আঘাত হানার অভিযোগ করেছিলেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু বিকেল হতেই এবার বিজেপির বিরুদ্ধে লকডাউনের তারিখ নিয়ে রাজনীতি করার অভিযোগ তুললেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি বলেন,সারা ভারতবর্ষে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। তাই বাংলার সরকার সব সময় চাইছে নিরাপদে থাকুন, তার জন্য লকডাউন ৫ তারিখে ডাকা হয়েছে।