লকডাউন লাইফ  

(Search results - 8)
  • undefined

    Bengali Cinema6, Aug 2020, 7:37 PM

    'পুজোর আগে ইরাবতী বন্ধ হওয়ার কথা ছিল না', এখন কীভাবে সময় কাটাচ্ছেন মনামী

    একটা মেগা ধারাবাহিক শেষের পথে এলে একের পর এক প্রস্তাব আসতে থাকে অভিনেতা-অভিনেত্রীদের কাছে। এমনই বেশ কিছু প্রস্তাব এসেছিল মনামী ঘোষের কাছেও। তখন তিনি ইরামতীর কাজ নিয়ে ব্যস্ত

  • One nation one ration card from june 1st

    Business14, Jul 2020, 2:43 PM

    বাদ পড়তে পারে এই সমস্ত রেশন কার্ড, আপনারটা নেই তো সেই তালিকায়

    এবার রেশন কার্ড নিয়ে বড়সড় পদক্ষেপ নিল সরকার। প্রধানমন্ত্রী গরিব কল্যাণ যোজনা ফ্রি-তে রেশন দিচ্ছে সরকার। এই যোজনার আওতায় দেশের ৮০ কোটিও বেশি মানুষকে এই সুবিধা দেওয়া হবে । এর মধ্যেই সামনে এসেছে বেশ কিছু জাল রেশন কার্ড।

  • <p><br />
লকডাউনের মধ্যেই &nbsp;এটিএম থেকে টাকা তোলার ক্ষেত্রে নয়া পদক্ষেপ নিল রিজার্ভ ব্যাঙ্ক।</p>

    Business23, Jun 2020, 1:46 PM

    বদলাতে চলেছে এটিএম-এর নিয়ম, সমস্যায় পড়বে কোটি কোটি মানুষ

    লকডাউনের জেরে সকলেই ঘরবন্দি। ইতিমধ্যেই গোটা দেশ জুড়ে শুরু হয়ে গেছে  পঞ্চম দফার  লকডাউন। এহেন পরিস্থিতিতে রিজার্ভ ব্যাঙ্কের তরফ থেকে বেশ কিছু পদক্ষেপ নেওয়া হয়েছে। শুধু তাই নয়, এর পাশাপাশি এটিএম থেকে টাকা তোলার ক্ষেত্রে নেওয়া হয়েছে নয়া পদক্ষেপ ।  ৫০০০ টাকার বেশি টাকা এটিএম থেকে তুললেই দিতে হবে অতিরিক্ত চার্জ।যার ফলে সমস্যায় পড়তে পারেন কোটি কোটি মানুষ। 

  • <p><span style="font-size:20px;"><strong>ये हैं फायदे&nbsp;</strong></span></p>

<p>आरडी की मेच्योरिटी 5 साल की होती है, लेकिन मेच्योरिटी के पहले आवेदन देकर इसे अगले 5—5 साल के लिए बढ़ा सकते हैं। आरडी अकाउंट में कम से कम 100 रुपये महीना और 10 के गुणक में अधिकतम कितनी भी रकम जमा कर सकते हैं। खाता खोलने के समय नॉमिनेशन की भी सुविधा है। आरडी में पैसे आनलाइन भी जमा कर सकते हैं।</p>

    Business5, Jun 2020, 4:39 PM

    মাত্র ২৫ সেকেন্ডে পাসওয়ার্ড ছাড়া টাকা তুলতে পারবেন এটিএম থেকে, জানুন কীভাবে

    পাসওয়ার্ড ছাড়াই এটিএম থেকে তুলতে পারবেন আপনার প্রয়োজনীয় টাকা। গ্রাহকদের সুরক্ষায় কথা মাথায় রেখে নয়া পদক্ষেপ নিয়েছে বড় বড় ব্যাঙ্কগুলি। ইতিমধ্যেই কনট্যাক্টলেস এটিএম মেশিন লাগানোর প্রক্রিয়াও শুরু হয়ে গেছে। এই পদ্ধতিতে টাকা তোলা অনেকটাই সহজ ও সুরক্ষিত।

  • ডিজিটাল রেশন কার্ড

    Life Style8, May 2020, 4:19 PM

    ডিজিটাল কার্ড ছাড়াই এবার মিলবে রেশন, বড় সিদ্ধান্ত রাজ্য সরকারের

    রেশন কার্ড নিয়ে বড়সড় পদক্ষেপ নিল রাজ্য সরকার। এবার ডিজিটাল রেশন কার্ড ছাড়াই রেশন পাওয়া যাবে। রাজ্য ক্যাবিনেট কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লকডাউনের জেরে বহু মানুষ এখনই কর্মহীন হয়ে পড়েছে।

  • ಭಾರತದಲ್ಲಿ ಎಟಿಎಂಗಳ ಸಂಖ್ಯೆ: ಬ್ಯಾಂಕಿಂಗ್ ಸೇವೆಗಳಿಗೆ ಹೊಸ ಆಯಾಮ ನೀಡಿದ್ದು ಎಟಿಎಂಗಳು. ಹಣ ಹಿಂಪಡೆಯಲು ಬ್ಯಾಂಕ್‌ಗಳಲ್ಲಿ ಕಾಯುವ ವ್ಯವಧಾನ ತಪ್ಪಿಕ್ದ ಎಟಿಎಂಗಳು, ಜನರಿಗೆ ಹೊಸ ಸೇವೆ ಕಲ್ಪಿಸಿದವು. 2010ರಲ್ಲಿ ಭಾರತ ದಲ್ಲಿ 90000 ಎಟಿಎಂಗಳಿದ್ದರೆ 2019ರಲ್ಲಿ ಇವುಗಳ ಸಂಖ್ಯೆ 2.21 ಲಕ್ಷಕ್ಕೆ ತಲುಪಿತು

    Business6, May 2020, 4:37 PM

    ক্রেডিট কার্ডের সাহায্যে লেনদেন করছেন, সাবধান হোন এখনই

     গোটা দেশ জুড়ে শুরু হয়ে গেছে  তৃতীয় পর্যায়ের লকডাউন। এটিএম থেকে টাকা তোলার ক্ষেত্রে ক্রেডিট কার্ড ব্যবহার যতটা কম করা যায় ততটাই ভাল। ক্রেডিট কার্ড ব্যবহার করলে গ্রাহকদের  বেশি মাত্রার সুদ দিতে হবে। ক্রেডিট কার্ডের ক্ষেত্রে টাকা তোলা মূলত ক্রেডিট লিমিটের উপরে নির্ভর করে।

  • প্রথমত, কাঁটা চামচ ও চামচ দিয়ে খাওয়া যায় এমন খাওয়ার খেতে হবে। কারণ চামচ দিয়ে খাবার খেলে খাবারের পরিমাণ কম ওঠে। যার ফলে খাবারও কম খাওয়া হয়।

    Health24, Apr 2020, 9:55 AM

    লকডাউনে ফিট থাকতে প্রতিদিন যা খাবেন, রইল তালিকা

    সকালে ঘুম থেকে উঠে মৌরি ভেজানো জল খান। শরীরের রোগ-প্রতিরোধ ক্ষমতা বাড়াতে ভীষণ কার্যকরী রসুন। রান্নায় জিরে, ধনে, আদা, মৌরির মতো মশলাপাতির ব্যবহার বন্ধ করবেন না। জোয়ান ভেজানো জলও খেতে পারেন এতে হজমের সমস্যা কমে যাবে।

  • মালাইকার ছবি

    Health11, Apr 2020, 7:51 PM

    মালাইকার মতোন ফিগার পেতে চান, চোখ রাখুন নজরকাড়া টিপসে

    একটানা ২১ দিনের লকডাউনে ঘরবন্দি সবাই। মারণ ভাইরাস আটকাতে সকলেই মরিয়া হয়ে ওঠেছে। কীভাবে ঠেকানো যাবে এই ভাইরাসকে এই নিয়ে দুশ্চিন্তা সকলের। একটাই উপায় এই করোনা ভাইরাস আটকানোর সেটা হল শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানো। তাই বাড়িতে থেকে রোধ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে নিতে হবে এই সময়ে। তাই বলে শুয়ে বসে নয়,ঠিকমতো ডায়েট মেনে খাওয়াদাওয়া ও শরীরচর্চাই এর একমাত্র ওষুধ। সারাদিন এদিক-ওদিক করে সময় নষ্ট না করে নির্দিষ্ট সময় মেনে শরীরচর্চা করুন। ডায়েট থেকে শুরু করে শরীরচর্চা সব কিছুই নিয়ম মেনে করুন। শরীরকে ফিট রাখতে মেদ ঝরানোর জন্য কতটা ফিট থাকতে হবে তা সবার আগে জেনে নিন নিজেই।