লকেট চট্টোপাধ্যায়  

(Search results - 8)
  • <p>তেলেনিপাড়ায় লকেটকে ঢুকতে বাধা,করোনায় গোল পাকাচ্ছে একটি গোষ্ঠী-দাবি সাংসদের</p>

    Kolkata3, Jul 2020, 4:32 PM

    এবার করোনায় আক্রান্ত লকেট চট্টোপাধ্যায়, কোথা থেকে সংক্রমণ

    এবার বিজেপিতে করোনার হানা। করোনায় আক্রান্ত হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। নিজেই তাঁর করোনা আক্রান্ত  হওয়ার খবর টুইটারে জানিয়েছেন বিজেপির এই লড়াকু নেত্রী। তিনি জানান, গত সপ্তাহ ধরে তার শরীর জ্বর ছিল। পরীক্ষা করতেই তাঁর শরীরে এই মারণ ভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে

  • undefined

    Kolkata1, Jun 2020, 6:40 PM

    রাজ্য বিজেপিতে রদবদল, লকেটকে সরিয়ে মহিলা মোর্চার প্রধান অগ্নিমিত্রা

    রাজ্য়া বিজেপিতে বড়সড় রদবদল। মহিলা মোর্চার মাথায় বসানো হল ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পলকে। আগে সেই জায়গায় ছিলেন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। এবার রাজ্য় কমিটিতে নিয়ে আসা হয়েছে ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংকে।
     

  • undefined

    Kolkata1, Jun 2020, 5:22 PM

    লক্ষ্য ২০২১-এর বিধানসভা নির্বাচন, রাজ্য বিজেপিতে বড়সড় পরিবর্তন

    নতুন সাধারণ সম্পাদক পদে এলেন পুরুলিয়ার সাংসদ জ্যোতিরময় সিং মাহাতো। ২০২১ এর বিধানসভাকে পাখির চোখ করে রাজ্য কমিটিতে বড় ধরনের পরিবর্তন করা হল। সাধারণ সম্পাদক পদ থেকে সরিয়ে দেওয়া হল রাজু বন্দ্যোপাধ্যায় ও প্রতাপ বন্দ্যোপাধ্যায়কে।

  • <p>তেলিনিপাড়ায় 'পুলিশি নিষ্ক্রিয়তা', প্রতিবাদে ডিএম অফিসের সামনে ধর্নায় লকেট-অর্জুন&nbsp;</p>

    West Bengal16, May 2020, 10:28 PM

    তেলিনিপাড়ার ঘটনায় উস্কানির অভিযোগ, লকেট-অর্জুনের নামে এফআইআর

    তেলেনিপাড়ার ঘটনায় উস্কানি দেওয়ার অভিযোগে হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্য়ায় এবং ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং এর বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিশ। ১৫৩/এ,৪৬৮,৪৬৯,৫০৫/(২),৫০৬,১২০/বি,৪১ ধারায় মামলা রুজু করেছে চন্দননগর কমিশনারেটের পুলিশ।

  • <p>তেলেনিপাড়ায় লকেটকে ঢুকতে বাধা,করোনায় গোল পাকাচ্ছে একটি গোষ্ঠী-দাবি সাংসদের</p>

    West Bengal11, May 2020, 11:49 PM

    তেলেনিপাড়ায় লকেটকে ঢুকতে বাধা,করোনায় গোল পাকাচ্ছে একটি গোষ্ঠী-দাবি সাংসদের

    ভদ্রেশ্বর তেলিনিপাড়ায় ঢুকতে গেলেই বিজেপির সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে আটকে দিল পুলিস। এই ঘটনা নিয়ে ক্ষোভ উগড়ে দেন হুগলির বিজেপি সাংসদ । গত কাল বিকেল থেকে রাত পর্যন্ত দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তাল হয়ে ওঠে তেলেনিপাড়া এলাকা । ঘটনার উৎস করোনা সন্দেহে একটি পাড়ায় ব্যারিকেড দেওয়াকে কেন্দ্র করে । মুহুর্মুহু বোমার আওয়াজে এলাকা কেঁপে ওঠে । এলাকায় ভাঙচুর , লুটপাট , দোকানে অগ্নি সংযোগের অভিযোগ উঠেছে। 
     

  • সময় এসে গেছে, মহিলাদের অস্ত্র   তুলে নেওয়ার ডাক লকেটের

    Midnapore29, Feb 2020, 1:11 AM

    সময় এসে গেছে, মহিলাদের অস্ত্র তুলে নেওয়ার ডাক লকেটের

    মহিলাদের প্রয়োজনে অস্ত্র হাতে তুলে নেওয়ার নিদান দিলেন বিজেপি নেত্রী তথা সাংসদ লকেট চট্টপাধ্যায় । পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপারের অফিসে রাজ্য়ে জেলায় মহিলা সুরক্ষা নিয়ে বিক্ষোভ  ও ডেপুটেশনে নেমে এই নির্দেশ দেন লকেট চট্টোপাধ্যায় । আজ পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ সুপারের অফিসে বিক্ষোভ ও ডেপুটেশন কর্মসূচি ছিল পূর্ব মেদিনীপুর জেলা বিজেপির ।
     

  • লকেটের নেতৃত্বে বিজেপির অভিনন্দন  যাত্রায় বাঁধা, কর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি

    West Bengal6, Jan 2020, 8:27 PM

    লকেটের নেতৃত্বে বিজেপির অভিনন্দন যাত্রায় বাঁধা, কর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি

    হুগলিতে প্রধানমন্ত্রী অভিনন্দন যাত্রাকে কেন্দ্র করে ধুন্দুমার কাণ্ড । এদিন হুগলি সাংসদ লকেট চট্টোপাধ্য়ায়ের নেতৃত্বে প্রধানমন্ত্রী অভিনন্দন যাত্রা উপলক্ষে ভদ্রেশ্বর থেকে এক বিশাল বাইক মিছিল বের হয়।  জিটি রোড ধরে  ত্রিবেণী কালীতলা পর্যন্ত  প্রায় ২৫ কিলোমিটার রাস্তা অতিক্রম করে বিজেপির এই সুদীর্ঘ মিছিল। তবে এই মিছিল  চুঁচুড়া তালডাঙা পৌঁছতেই আটকায় পুলিশ। লকেট নিজে ছিলেন একটি স্কুটিতে। 
     

  • undefined

    West Bengal8, Sep 2019, 6:25 PM

    মহিলা মুখ্য়মন্ত্রী হয়ে বাচ্চা মেয়ের পাশে নেই, কন্য়াশ্রীতে কি লাভ-প্রশ্ন লকেটের

    রিষড়ার নির্যাতিতা সাঁতারুর ঘটনায় জড়িয়ে গেল রাজনীতির মোড়ক। নাবালিকা সাঁতারুকে দেখতে এসে মুখ্য়মন্ত্রীকে বিঁধলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। এতদিনকোথায় ছিলেন প্রশ্ন লকেটের।