লালবাজার  

(Search results - 39)
  • <p>ফের কলকাতা পুলিশে করোনা সংক্রমণ,&nbsp;<br />
এবার আক্রান্ত আনন্দপুর থানার সার্জেন্ট<br />
&nbsp;</p>

    Kolkata4, Jun 2020, 11:49 AM

    পিটিএসে নতুন করে আক্রান্ত আরও ৮, করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন ১০০ পুলিশ কর্মী

     
    কলকাতা পুলিশ ট্রেনিং স্কুলের ৮ কর্মী করোনা পজিটিভ।  কলকাতা ও রাজ্য পুলিশের মোট ১০০ কর্মী করোনা মুক্ত। গরফা থানায় মোট ১৬ জন কর্মীর শরীরে করোনার জীবাণু। উল্লেখ্য়, কলকাতা ও রাজ্য পুলিশের ১৭৪ কর্মী আক্রান্ত হয়েছিলেন। 
     

  • লালবাজারের ছবি

    Kolkata29, May 2020, 10:56 AM

    করোনার সংক্রমণ এবার লালবাজারে, গড়ফা থানায় আক্রান্ত আরও ২

    করোনা আক্রান্তের খবরে পুলিশকর্মীদের মধ্যে আতঙ্ক বাড়ছে। জানা গিয়েছে, লালবাজারে কর্মরত এক পুলিশকর্মী করোনায় আক্রান্ত। গরফা থানার আরও এক আধিকারিক ও কনস্টেবলের রিপোর্ট পজ়িটিভ। এই নিয়ে শুধু গরফা থানাতেই মোট ৬ জন পুলিশকর্মী সংক্রমিত হলেন। 
     

  • লালবাজারের ছবি

    Kolkata27, Apr 2020, 12:14 PM

    করোনা সঙ্কটে সাহায্য চেয়ে ফোন ১০০ ডায়ালেই, জানাল লালবাজার

    করোনা পরিস্থিতি বন্ধু হয়ে উঠেছে ফের কলকাতা পুলিশের ১০০ ডায়াল। লালবাজার সূত্রে খবর, আগে অপরাধ মূলক ঘটনায় বেশি ফোন আসত।  কিন্তু এখন  করোনা পরিস্থিতিতে জরুরী সামগ্রী, ওষুধ, খাবার চেয়ে ফোন আসছে।  শহরের বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যোগাযোগ করিয়েও দিচ্ছে লালবাজার। 


     

  • <p>Image of Ramadan</p>

    Kolkata26, Apr 2020, 3:08 PM

    লকডাউনের মাঝেই চলছে পবিত্র রমজান মাস, বিধি মানায় বিশেষ নির্দেশ পুলিশ কমিশনারের

    করোনা রুখতে রাজ্য় জুড়ে চলছে দীর্ঘ লকডাউন। তারই মাঝে এবার শুরু হয়েছে পবিত্র রমজান মাস। তাই রমজানের সময়ে বিধি মানায় জোর পুলিশের। মুসলিম ধর্মালম্বীদের সুবিধার্থে পাশে থাকবে পুলিশ।

  • पुलिस तफरी करने वालों को इस तरह सजा भी दे रही है, फिर भी लोग नहीं सुधर रहे।

    Kolkata15, Apr 2020, 3:22 PM

    মাস্ক না পরলেই যেতে হবে শ্রীঘরে, কলকাতায় গ্রেফতার প্রায় ১২০০০

     শহরের নানা জায়গা থেকে ১১৩৬৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ১৮৮ ধারা অনুযায়ী সরকারি নির্দেশ অমান্য করার মামলা দায়ের হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ধারায় এক মাসের জেলও হতে পারে। জানা গিয়েছে, ইতিমধ্যেই শহরের ১২৮০টি গাড়ি আটক করা হয়েছে।
  • কলকাতা পুলিশের ছবি

    Kolkata13, Apr 2020, 3:51 PM

    নাকাচেকিং-এ সংক্রমণ রুখতে নয়া উদ্য়োগ, কলকাতা পুলিশকর্মীদের 'ফেস-সিল' দিল লালবাজার

    সোমবার ধর্মতলায় ডিসি সেন্ট্রাল কলকাতা পুলিশের কর্মীদের হাতে ফেসসিল তুলে দেয়। লকডাউনে শহরে গাড়ির দাপট আটকাতে শহরজুড়ে নাকাচেকিং শুরু হয়েছে।
    আর নাকাচেকিং করতে গিয়ে  পুলিশকে গাড়ি-চালকদের সামনে গিয়ে কথা বলতে হচ্ছে। তাই এবার কলকাতা পুলিশকে করোনার সংক্রমন থেকে রক্ষা করতে ফেসসিল দিল লালবাজার। 
     
  • drone

    Kolkata12, Apr 2020, 12:33 PM

    ড্রোন উড়িয়ে মানুষের গতিবিধির ওপর নজর রাখছে লালবাজার, লকডাউন লঙ্ঘনে কঠোরতম শাস্তি

     ড্রোন উড়িয়ে গতিবিধির ওপর নজর লালবাজারের। ড্রোন-ক্যামেরার মাধ্যমে 'লাইভ' দেখেছে লালবাজার। লকডাউন লঙ্ঘন এলাকার  তালিকা তৈরি করা হচ্ছে। লকডাউন উপেক্ষা করলে কড়া পদক্ষেপ নেবে পুলিশ।
     
  • অভিনব উদ্যোগ কলকাতা পুলিশের

    Kolkata11, Apr 2020, 3:09 PM

    করোনা রুখতে প্রকাশ্যে পান মশলা-ধূমপান বন্ধের নির্দেশ, আরও কড়া হল লালবাজার

    করোনা রুখতে পান মশলা-ধূমপান বন্ধ করতে নির্দেশ জারি। কারণ তামাক, পান মশলা মুখের মধ্যে অতিরিক্ত লালার জন্ম দেয়। তাই যে কারণে যেখানে সেখানে থুতু ফেলার একটা প্রবণতা তৈরি হয়। যার জন্য় আরও দ্রুত করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার সম্ভাবনা তৈরি হয়।

     
  • জয়জিতের ছবি

    Bengali Cinema7, Apr 2020, 1:52 PM

    'পাড়ায় গিয়ে ফেলে পেটাব', সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে 'চাপকানো'র শাসানি যুবকের

    প্রধানমন্ত্রীর মোমবাতির নিদানের পরের দিন  একটি পোস্ট করেছিলেন টলি অভিনেতা জয়জিৎ ব্যানার্জি।  আর তাতেই সমস্যার সূত্রপাত। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই অভিনেতাকে মারার হুমকি দিয়েছেন ওই ব্যক্তি। নিজের সুরক্ষার জন্য ইতিমধ্যেই হরিদেবপুর থানা, লালবাজার সাইবার সেলে তিনি অভিযোগ দায়ের করেছেন।

  • প্রবীণ-দুঃস্থদের হাতে , পরম ভালবাসায় প্রয়োজনীয় জিনিস তুলে দিল কলকাতা পুলিশ

    Kolkata29, Mar 2020, 9:45 AM

    নিজেদের জীবন বিপন্ন করে সাধারণের পাশে কলকাতা পুলিশ, দেখুন সেরা ১২টি ছবি

    করোনা রুখতে রাজ্য় জুড়ে চলছে লকডাউন। আর তারই মধ্য়ে জরুরী পরিষেবার জন্য়ই শুধু বাইরে যাওয়া যেতে পারে। অনেকেই তাই সাতসকালে বাজারঘাট সেরে নিচ্ছেন। কিন্তু এ শহরের শিকড় সেই সব প্রবীণ মানুষজন যারা বাইরে বেরোতে সক্ষম নন। এদিকে একাকী ছেলেমেয়ে ছাড়াই দিন কাটাচ্ছেন। সারাবছর হয়েতো তাদের অন্য় কারও উপর নির্ভর করে চলতে হয়। তবে এই লকডাউনে সেই নির্ভর করা কাজের মানুষগুলি বাইরে আসতে পারছে না। তাই এবার সাহায্য়ের হাত এগিয়ে দিল কলকাতা পুলিশ প্রশাসন। পাশাপাশি শহরের দুঃস্থ মানুষরাও পেল এই সাহায্য়ের হাত, পরম ভালবাসায়। লালবাজার সূত্রে জানা গিয়েছে, ফুলবাগান থানার তরফে ১৫০০ জনের, নারকেলডাঙা থানার তরফে ২৩০ জনের, এন্টালি থানার তরফে ৩৩৬ জনের এবং ট্যাংরা থানার তরফে ২৪০ জনের খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। অপরদিকে, শহরের নাইট শেল্টারগুলিতে থাকা নাগরিকদের খাবারের ব্যবস্থা করেছে কলকাতা পৌরসভা। 


     

  • undefined

    Kolkata25, Mar 2020, 10:27 AM

    লকডাউন লঙ্ঘনের শাস্তি, কলকাতায় গ্রেফতারের সংখ্য়া ১৩০০ ছাড়াল

    সোমবার বিকেল ৫ টা থেকে শুরু হয়েছে লকডাউন।  লকডাউন লঙ্ঘন করায় কড়া পদক্ষেপ নিয়েছে প্রশাসন। বুধবার কলকাতায় গ্রেফতারের সংখ্যা ১৩০০ ছাড়িয়েছে।  বেশি গ্রেফতার হয়েছে কলকাতা পুলিশের দক্ষিণ বিভাগে।  
     

  • লালবাজারের ছবি

    Kolkata19, Mar 2020, 4:06 PM

    করোনা নিয়ে গুজব ছড়ানোর শাস্তি, কলকাতায় আটক ১৭


    করোনা নিয়ে গুজব রুখতে এবার কড়া পদক্ষেপ নিল কলকাতা পুলিশ। করোনা নিয়ে গুজব ছড়ানোয় কলকাতায় আটক করা হল ১৭ জনকে। করোনা নিয়ে গুজব ছড়ালে মিলবে কড়া শাস্তি, আগেই বলেছিলেন সিপি। তাই এই পরিস্থিতিতে  কড়া নজরদারি চলছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়।  

  • কুকুরের ছবি

    Kolkata9, Mar 2020, 1:07 PM

    দোলে কুকুরের গায়ে রং দিলেই করতে হবে হাজত বাস, জানাল লালবাজার

    দোলে অবলা পশুর গায়ে রং দিলেই করতে হবে হাজত বাস। অভিযোগ পেলেই অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেবে লালবাজার। জানা গিয়েছে, রং শরীরে বসে গিয়ে কুকুরের ক্যানসার পর্যন্ত হয়।  দেখা গিয়েছে, দোলের সময় কুকুর কামড়ানোর ঘটনা বেড়ে যায়। 

  • এমনই পরামর্শ শাস্ত্রের বিশেষজ্ঞদের। দোলের আগের সময়ের মধ্যে নতুন করে সফরও করা উচিত নয় বলে জানিয়েছেন বিভিন্ন বিশেষজ্ঞরা।

    Kolkata9, Mar 2020, 12:58 PM

    দোল উৎসবে মেতেছে বাংলা, আবির-রঙ ও পিচকারি নিয়ে মাতোয়ারা শহরবাসী

    কলকাতা সহ রাজ্য আজ দোল উৎসবে মেতে উঠেছে৷। কৃষ্ণচূড়া আর রক্তকাঞ্চনের ডালে ডালে রঙের উচ্ছ্বলতা।আবির, রঙ ও পিচকারি নিয়ে  মাতোয়ারা শহরবাসীরা। দোল নিয়ে সতর্ক পুলিশ প্রশাসন, নজর রাখা হচ্ছে। শহরে।
     

  • হোলির ছবি

    Kolkata5, Mar 2020, 10:05 AM

    জোর করে রং দিলে ঢুকতে হবে শ্রীঘরে, আগাম বার্তা লালবাজারের

    জোর করে রং দিলে করতে হবে হাজত বাস, কড়া বার্তা দিল লালবাজার। শহরবাসীর সুরক্ষার্থে ৩০০০ অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিলি করা হবে লিফলেট, পাশাপাশি শহরে নাকা চেকিং করবে পুলিশ।মহিলাদের কটুক্তি বা জোর করে রং দিলে গ্রেফতার করবে 'উইনার্স'বাহিনী।